অনলাইন কুরিয়ার সার্ভিস। ঘরে বসে পার্সেল ডেলিভারি করুন এবং ডেলিভারি নিন -২০২২

কিভাবে আপনি ঘরে বসেই খুব সহজেই – অনলাইন কুরিয়ারের মাধ্যমে আপনার যে কোন পার্সেল অথবা মালামাল ডেলিভারি করবেন এবং কিভাবে আপনি ঘরে বসেই-অনলাইন কুরিয়ার সার্ভিসের মাধ্যমে খুব সহজেই সারা বাংলাদেশ থেকে যে কোন প্রোডাক্ট ডেলিভারি নিবেন ঘরে বসেই। জেনে নিন বিস্তারিত..

?বিকাশ থেকে জামানত ছাড়া লোন নেওয়ার উপায়?

অনলাইন কুরিয়ার সার্ভিস
অনলাইন কুরিয়ার সার্ভিস

Table of Contents

অনলাইন কুরিয়ার সার্ভিস কি?

কুরিয়ার সার্ভিস সম্পর্কে কম-বেশি সবারই জানা আছে যে,কুরিয়ার সার্ভিস হচ্ছে, আপনার যে কোন পার্সেল অথবা মালামাল আপনার বাড়ির ঠিকানা থেকে বাংলাদেশের যে কোন জেলায় আপনি না যেও মালামালের বা পার্সেলের সঙ্গে, আপনার পার্সেল অথবা মালামাল  আপনি সব জায়গাতেই দেশের যে কোন জেলা অথবা থানায় পাঠিয়ে দিতে পারবেন।

তবে শুরুর দিকে এই পার্সেল অথবা মালামাল ডেলিভারি করা বা এক জেলা থেকে অন্য জেলায় পাঠানো অনেক রকমের সমস্যা এবং কষ্টকর হয়ে যেতো।কিন্তু বর্তমানে এই অনলাইন কুরিয়ার সার্ভিস আসার ফলে বাংলাদেশ যে কোন রকম প্রোডাক্ট বা মালামাল আপনি আপনার ঘর থেকেই বাংলাদেশের যেকোন প্রান্তে হোম ডেলিভারি করতে পারবেন। আবার আপনি চাইলেই অনলাইন কুরিয়ার সার্ভিসের মাধ্যমে, দেশের যেকোন প্রান্ত থেকে আপনার একটি পার্সেল অথবা মালামাল আপনি হোম ডেলিভারি হিসেবে আপনার বাসায় নিয়ে আসতে পারবেন।

তবে এই অনলাইন কুরিয়ার সার্ভিস এর সবচাইতে বড় সুবিধা ভোগ করতেছে যারা অনলাইনের মাধ্যমে বিভিন্ন রকম প্রোডাক্ট সার্ভিস বিক্রয় করে থাকে তারা খুব সহজেই ঘরে বসে বাংলাদেশের যেকোন প্রান্তে হোম ডেলিভারি মাধ্যমে প্রোডাক্ট পৌঁছে দিতে সক্ষম হচ্ছে।

?? গুগল নিউজে SS IT BARI সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন ??

অনলাইন কুরিয়ার সার্ভিস এর সুবিধা সমূহ

ঘরে বসেই মোবাইল অ্যাপস অথবা আপনার পিসিতে ইন্টারনেট কানেক্ট করে আপনার পার্সেল বা মালামাল টি দেশের যেকোন প্রান্তে খুব সহজেই এবং মুহূর্তের মধ্যে ডেলিভারি করতে পারছেন।

অনলাইনের মাধ্যমে আপনি প্রোডাক্ট ডেলিভারি করার অর্ডার প্লেস করার কিছুক্ষণের মধ্যেই নির্দিষ্ট ওই কোম্পানি থেকে পিকআপ ম্যান আপনার পিকআপের নির্দিষ্ট লোকেশন এসে আপনার প্রোডাক্ট পিক করে নিয়ে যাবে।

প্রোডাক্ট পিক হওয়ার পর আপনার প্রোডাক্টটি কোন পর্যায়ে বা আপনার পার্সেলটি কোথায় আছে তা খুব সহজেই আপনার এই মোবাইল ফোনের মাধ্যমে অথবা ইন্টারনেটের মাধ্যমে আপনি পার্সেল ট্রাকিং করতে পারবেন।

দ্রুতগতিতে আপনার পার্সেলটা ডেলিভারি করার সুবিধা।

ম্যানুয়াল কুরিয়ার সার্ভিস এর চাইতে খুব কম খরচে অনলাইন কুরিয়ার এর মাধ্যমে আপনার মালামাল আপনি দেশের যেকোন প্রান্তে পাঠাতে পারবেন।

যেকোনো পার্সেল আপনি” ক্যাশ অন  ডেলিভারি”  আপনার প্রোডাক্টি আপনার কাস্টমারের কাছে খুব সহজেই ডেলিভারি করতে পারবেন কাস্টমার প্রোডাক্ট পাওয়ার পর,যে টাকা প্রদান করবে সেই টাকাটা এই কুরিয়ার সার্ভিস কোম্পানি আপনার একাউন্টে দিয়ে দেবে।

অনলাইন কুরিয়ার সার্ভিসে আপনার পার্সেল বা মালামাল টি হারানো বা চুরি হওয়ার কোন সম্ভাবনা নেই।

উপরোক্ত অনেক সুযোগ সুবিধাই এই অনলাইন কুরিয়ার সার্ভিস আপনি পেয়ে থাকবেন, তবে অবশ্যই লক্ষ্য রাখতে হবে আপনার জন্য বিশ্বস্ত কুরিয়ার সার্ভিস কোনটি? জেনে নিন বাংলাদেশের বিশ্বস্ত কিছু কুরিয়ার সার্ভিসের ঠিকানা যোগাযোগ এবং সবকিছু বিস্তারিত।

বাংলাদেশের বিশ্বস্ত অনলাইন কুরিয়ার সার্ভিস সমূহ

রেডেক্স অনলাইন কুরিয়ার সার্ভিস

রেডেক্স বাংলাদেশ এখন সবচাইতে জনপ্রিয় অনলাইন কুরিয়ার সার্ভিস হিসেবে সবার কাছে পরিচিত। রেডেক্স কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আপনি খুব সহজেই ঘরে বসে আপনার যেকোন ধরনের মালামাল এবং পার্সেল দেশের যেকোন প্রান্ত খুব দ্রুত পাঠিয়ে দিতে পারবেন।

রেডেক্স অনলাইন কুরিয়ার সার্ভিস
রেডেক্স অনলাইন কুরিয়ার সার্ভিস

রেডেক্স কুরিয়ার সার্ভিসের সেবা সমূহ

পার্সেল ডেলিভারি- রেডেক্স অনলাইন কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আপনি পার্সেল ডেলিভারি করতে পারবেন। যেমন ব্যক্তিগত ছোট ব্যবসা এবং কর্পোরেটদের জন্য ফাস্ট মাইল এবং লাস্ট মেইল ডেলিভারি সেবা।

বাল্ক শিপমেন্ট-রেডেক্স অনলাইন কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আপনি বাল শিপমেন্ট দিতে পারছেন, যেমনঃবড় আইটেম এবং বড় সংখ্যক ডেলিভারির বিশেষ সমাধান।

লাইন হল সেবা -আপনি রেডেক্স অনলাইন কুরিয়ার সার্ভিসের মাধ্যমে লাইন হল সেবা পেয়ে থাকবেন যেমন পুরো ট্রাকলোড আংশিক ট্রাকলোড সহ মালামাল পরিবহনের সকল সমাধান।

ওয়্যারহাউজ সেবা -আপনি যে টেক্সট অনলাইন কুরিয়ার সার্ভিসের মাধ্যমে ওয়ারহাউজ সেবা পেয়ে থাকবেন যেমন সংরক্ষণ বাছাই এবং প্রক্রিয়াজাতকরণের সম্পূর্ণ সমাধান।

ট্রাক ভাড়া সেবা -আপনি চাইলে রেডেক্স অনলাইন কুরিয়ার সার্ভিসের মাধ্যমে যেকোনো ধরনের ট্রাক ভাড়া নিতে পারেন খোলা ট্রাক এবং কাবার ভ্যান দেশের যেকোন জায়গায় যেকোন সময় আপনি ভাড়া নিতে পারবেন।

লোড-আনলোড সুবিধা -আপনি চাইলে অতিরিক্ত সেবা হিসাবে লোড এবং আনলোড এর জন্য ইন্ডাস্ট্রি অনুযায়ী ফ্যাক্টরি প্রজেক্ট এবং বন্দরগুলোতে লোডিং আনলোডিং সুবিধা নিতে পারবেন।

লজিস্টিকস সেবা -আপনি চাইলে রেডিক্স কুরিয়ারে আপনার লজিস্টিক সেবা পাওয়ার জন্য লজিস্টিক সংক্রান্ত যেকোন সমস্যার সমাধানে অভিজ্ঞ টিমের সহায়তা পাবেন।

এছাড়াও অনেক রকম সুযোগ-সুবিধা এবং ফ্যাসালিটি এই রেডিক্স কুরিয়ার সার্ভিস রয়েছে।

তিন দিনের মধ্যে সারা বাংলাদেশ আপনার প্রোডাক্ট ডেলিভারি করা এবং পৌঁছে দেওয়ার গ্যারান্টি সহকারে নিশ্চয়তা।

ডোর স্টেপ পিকআপ ও ডেলিভারি সেবা আপনার দরজা থেকে কাঙ্ক্ষিত গন্তব্য আপনার প্রোডাক্ট বা মালামাল পৌঁছে যাবে নির্বিঘ্নে।

সহজ নিয়মে ক্রেডিট কার্ড পাওয়ার উপায়

এসএমএস আপডেট-পার্সেল বুকিং এবং ডেলিভারির সময় পাবেন আপনার নিবন্ধিত মোবাইল নাম্বারে এসএমএস এর মাধ্যমে সব ধরনের আপডেট।

রেডেক্স অনলাইন কুরিয়ার সার্ভিসের মাধ্যমে “সেরা ক্যাশ অন ডেলিভারি রেট” পাবেন যেমন ঢাকার ভিতরে ক্যাশ অন ডেলিভারি চার্জ জিরো পার্সেন্ট এবং ঢাকার বাইরে মাত্র এক পারসেন্ট।

সবচাইতে বড় সুবিধা আমার কাছে যেটি মনে হয় রেডেক্স অনলাইন কুরিয়ার সার্ভিসের সেটি হচ্ছে সিকিউরিটি হ্যান্ডেলিং আপনি সর্বোচ্চ নিরাপদ শিপমেন্ট নিশ্চয়তা ও ক্ষতিপূরণ সুবিধা পাবেন এই রেডেক্স থেকে।

এছাড়াও রেডেক্স কুরিয়ার সম্পর্কে আরো বিস্তারিত জানতে আমাদের এই লিংকটিতে ক্লিক করে তাদের ওয়েবসাইটে ভিজিট করুন অথবা নিচের দেওয়া ফোন নাম্বারে সরাসরি কথা বলুন-০৯৬১০০০৭৩৩৯

ডেলিভারি টাইগার অনলাইন কুরিয়ার সার্ভিস

বর্তমানে ডেলিভারি টাইগার অনলাইন কুরিয়ার সার্ভিস ও খুব জনপ্রিয় এবং বিশ্বস্ত আজকেরডিল অনলাইন ই-কমার্স বিজনেস এর একটি অঙ্গপ্রতিষ্ঠান এই ডেলিভারি টাইগার।

ডেলিভারি টাইগার অনলাইন কুরিয়ার সার্ভিস
ডেলিভারি টাইগার অনলাইন কুরিয়ার সার্ভিস

ডেলিভারি টাইগার অনলাইন কুরিয়ার সার্ভিসের সেবা সমূহ

১.আমার কাছে যেটি মনে হয় ডেলিভারি টাইগার বাংলাদেশের সবচাইতে কম রেটে প্রোডাক্ট এবং আপনার মালামাল বাংলাদেশের যেকোন প্রান্তে খুব দ্রুত বুঝিয়ে দেওয়ার জন্য খুবই বিশ্বস্ত একটি অনলাইন কুরিয়ার সার্ভিস।

২.ডেলিভারি টাইগার অনলাইন কুরিয়ার সার্ভিস একদিনের মধ্যে আপনার পিকআপ পয়েন্ট থেকে আপনার মালামাল বা পার্সেলটি বাংলাদেশের যেকোন প্রান্তে পৌঁছে দিতে সক্ষম।

৩.ডেলিভারি টাইগার অনলাইন কুরিয়ার সার্ভিস বাংলাদেশের 64 জেলা শহর ও 492 উপজেলায় সব ধরনের মালামাল এবং প্রোডাক্ট ডেলিভারি করে থাকেন।

৪.ডেলিভারি টাইগার অনলাইন কুরিয়ার সার্ভিসে ও আপনার পার্সেল বা মালামাল ট্রাকিং সুবিধা রয়েছে আপনি খুব সহজেই আপনার মালামাল কুরিয়ার করার পর আপনার পার্সেলটি কি অবস্থায় রয়েছে তা আপনার মোবাইল অ্যাপস অথবা আপনার কম্পিউটারের মাধ্যমে খুব সহজে দেখতে পারবেন।

৫.ডেলিভারি টাইগার কুরিয়ার সার্ভিসে আরেকটি বড় সুবিধা আমার কাছে যেটা মনে হয়েছে, সেটি আপনার কোন প্রোডাক্ট  যদি কাস্টমারের কাছে আপনি পাঠান আর সেই কাস্টমার যদি আপনার প্রোডাক্ট গ্রহণ না করে কোনো কারণবশত, তাহলে আপনার প্রোডাক্ট টি আপনার ঠিকানায় ডেলিভারি টাইগারের নিজ দায়িত্বে পৌঁছে দিবে এবং কোন রকম কোন চার্জ কাটবে না।

এছাড়াও আপনি ডেলিভারি টাইগার অনলাইন কুরিয়ার সার্ভিস যে অনেক রকমের সুযোগ সুবিধা পেয়ে থাকবেন আপনি ডেলিভারি টাইগারের বিস্তারিত সকল বিষয় সম্পর্কে জানতে এই ওয়েব সাইটটি ভিজিট করুন।

এছাড়াও সরাসরি আপনি ফোনের মাধ্যমে যোগাযোগ করতে পারেন এই নাম্বারে-০১৮৯৪৮১১৪৪৪

অনলাইন থেকে আপনার আইডি কার্ড সংগ্রহ করুন

পেপারফ্লাই অনলাইন কুরিয়ার সার্ভিস

আমার নিজের অভিজ্ঞতা থেকে বলছি পেপারফ্লাই অনলাইন কুরিয়ার সার্ভিস খুবই বিশ্বস্ত এবং মানসম্মত বাংলাদেশের টপ ওয়ান এর মধ্যে যদি আমরা বিবেচনা করি তাহলে এই পেপারফ্লাই অনলাইন কুরিয়ার সার্ভিসের নাম সর্বপ্রথম আমরা পেয়ে থাকবো।

পেপারফ্লাই অনলাইন কুরিয়ার সার্ভিস
পেপারফ্লাই অনলাইন কুরিয়ার সার্ভিস

পেপারফ্লাই অনলাইন কুরিয়ার সার্ভিস এর সুবিধা এবং সেবাসমূহ

পেপারফ্লাই অনলাইন কুরিয়ার সার্ভিসের মাধ্যমে যারা মার্চেন্ট বা যারা আপনারা প্রোডাক্ট ডেলিভারি অথবা মালামাল ডেলিভারি করতে চাচ্ছেন, তাদের জন্য সুবিধা এবং স্বাচ্ছন্দ্যবোধ নিশ্চিত করতে তারা একান্তই প্রয়োজনীয় অনুযায়ী কতগুলি প্রোডাক্ট এবং সার্ভিস নিয়ে কাজ করছে। এই সার্ভিস গুলোর মধ্যে রয়েছে মার্চেন্ট এর কাছ থেকে পার্সেল গ্রহণ করা থেকে আরম্ভ করে আপনার কাস্টমারের কাছ থেকে ক্যাশ অন ডেলিভারি সংগ্রহ করা এবং সেই টাকা আপনার একাউন্টে জমা করা। যাতে আপনি লজিস্টিক ঝামেলা নিয়ে চিন্তা না করে আপনার মূল ব্যবসায়ী কার্যক্রমের সম্পূর্ণ মনোযোগ দিয়ে একে সামনের দিকে এগিয়ে  নিয়ে যেতে পারেন।

পেপারফ্লাই অনলাইন কুরিয়ার সার্ভিস দেশজুড়ে ডোর সিস্টেম চালু করেছে। শুধুমাত্র পেপারফ্লাই দিচ্ছে বাংলাদেশের যেকোন প্রান্ত থেকে ডোরস্টেপ পিকআপ সার্ভিস অর্থাৎ যেখানেই থাকুন না কেন অর্ডার প্লেস করার পর তাদের টিম যে কোন সাইজের পণ্য আপনার ডোরস্টোপ থেকে পিকআপ করে নিয়ে আসবে তাদের ওয়্যারহাউজ।

পেপারফ্লাই গো অ্যাপস সার্ভিস পেপারফ্লাই অ্যাপের মাধ্যমে অর্ডার ট্রেকিং এর পরিপূর্ণ নিয়ন্ত্রণ এখন যে কোন সময় আপনার হাতে থাকবে এতে থাকছে মার্চেন্ট পেমেন্ট তথ্য অর্ডার প্লেসমেন্ট নোটিফিকেশন এবং আপনাদের জন্য প্রয়োজনীয় সকল আপডেট ইনফর্মেশন একই জায়গাতেই। পেপারফ্লাই  অ্যাপস ডাউনলোড করতে এখানে ক্লিক করুন ।

পেপারফ্লাই অনলাইন কুরিয়ার সার্ভিসের সবচাইতে বড় যে সুবিধা আমার কাছে মনে হয়েছে, সেটি হচ্ছে “পেপারফ্লাই ফ্রী ইন আপ কল” পেপারফ্লাই দিচ্ছে পেপারফ্লাই গো অ্যাপের মাধ্যমে ফ্রি কল সার্ভিস যার মাধ্যমে মার্চেন্ট বা যে কেউ আপনি চাইলে যেকোন প্রয়োজনে তাদের হটলাইনে বিনামূল্যে যোগাযোগ করতে পারবেন খুব সহজে।

পেপারফ্লাই অনলাইন কুরিয়ার সার্ভিসে আপনি এক ঘন্টায় কাস্টমারের cash-on-delivery বিভিন্ন রকম টাকা রিসিভ করতে পারবেন।

আরও বিভিন্ন রকম সুবিধা সহ পেপারফ্লাই অনলাইন কুরিয়ার সার্ভিস ক্যাশলেস পে এবং স্মার্ট লক সার্ভিস চালু করেছে বিস্তারিত জানতে নীচে দেওয়া ওয়েব সাইটটি ভিজিট করুন।

পেপারফ্লাই অনলাইন কুরিয়ার সার্ভিসের এছাড়াও যেসব সুযোগ-সুবিধা রয়েছে তার মধ্যে রয়েছে “in-app কল” অটো রেকর্ড “পিকআপ সার্ভিস দেশব্যাপী” কভারেজ এরিয়া “সম্পূর্ণ নিজস্ব সেটআপ “সপ্তাহে পাঁচদিন মার্চেন্ট পেমেন্ট “7 দিনের মধ্যে রিটার্ন” রিটার্ন ফ্রী” স্মার্ট চেক” ফুলফিলমেন্ট এবং যে কোন সাইজের পণ্য ডেলিভারি” মার্চেন্ট সহায়তার জন্য ডেডিকেটেড কল সেন্টার” ডেলিভারি ট্রাকিং থেকে শুরু করে লাইভ আপডেট এবং ইলেকট্রনিক সহকারে বিভিন্ন রকম কাস্টমার সাপোর্ট এসকল এর বিস্তারিত জানার জন্য পেপারফ্লাই ওয়েব সাইটটি ভিজিট করুন। অথবা সরাসরি কথা বলুন এই নাম্বারে -০৯৬৭৮৩০০৯০০

 

বাংলাদেশের সেরা ক্যান্সার হাসপাতাল

পাঠাও অনলাইন কুরিয়ার সার্ভিস

পাঠাও অনলাইন কুরিয়ার সার্ভিস কে চেনে না এই পাঠাও শব্দ এবং তাদের এই লোকটিকে এই ডিজিটাল যুগে পাঠাও যে ধরনের সার্ভিস দিয়ে বাংলাদেশ আলোড়ন সৃষ্টি করেছে সেটা সবারই জানার কথা এই পাঠাও সর্বপ্রথম ইউবার বাইক এর মাধ্যমে লোকজনকে গন্তব্যে পৌঁছে দেওয়ার সার্ভিসটি সর্বপ্রথম বাংলাদেশের তারা চালু করে বাংলাদেশে বড় ধরনের নাম করেছে।

পাঠাও অনলাইন কুরিয়ার সার্ভিস
পাঠাও অনলাইন কুরিয়ার সার্ভিস

ধারাবাহিকতায় পাঠাও এর আরেকটি ডিজিটাল প্ল্যাটফর্ম এবং সেবা হচ্ছে পাঠাও অনলাইন কুরিয়ার সার্ভিস।

পাঠাও এর সার্ভিস সূমহের মধ্যে রয়েছে বাইক রাইড,  কার সার্ভিস এবং ফুড ডেলিভারি সার্ভিস সহকারে পার্সেল ডেলিভারি সার্ভিস।

আজকে আমরা যেহেতু পাঠাও এর অনলাইন কুরিয়ার সার্ভিস সম্পর্কে কথা বলতেছি, তো জেনে নেওয়া যাক পার্সেল ডেলিভারি কিভাবে করবেন পাঠাও কুরিয়ারে।

পাঠাও অনলাইন কুরিয়ার সার্ভিসের মাধ্যমে কি কি জিনিস ডেলিভারি করা যাবে?

পাঠাও অনলাইন কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আপনি আপনার প্রিয়জনকে খুব সহজে এবং দ্রুত উপহার রিলেটিভ যে কোন গিফট পাঠাতে পারবেন।

পাঠাও অনলাইন কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আপনি যেকোন ধরনের ডকুমেন্ট আপনার অফিস অথবা আপনার পার্সোনাল যেকোনো পেপারস এবং ডকুমেন্টস মুহূর্তের মধ্যে আপনি ডেলিভারি করতে পারবেন।

এছাড়াও আপনি পাঠাও অনলাইন কুরিয়ার সার্ভিসের মাধ্যমে যেকোনো ধরনের প্যাকেজ জিনিসপত্র এবং ইলেকট্রনিক সামগ্রী কি সবকিছুই ডেলিভারি করতে পারবেন।

অন ডিমান্ড ডেলিভারি সার্ভিস বাসায় চার্জার অথবা চাবি ফেলে এসেছেন পাঠাও পার্সেল ব্যবহার করে পেয়ে যান আপনার ডেলিভারি খুব দ্রুত।

পাঠাও অনলাইন কুরিয়ার সার্ভিসের মাধ্যমে খুব দ্রুত এবং কম খরচে বাংলাদেশের যেকোন প্রান্তে প্রোডাক্ট ডেলিভারি করা যায় না তবে ঢাকা শহরের ভিতরে যে কোন সময় খুব দ্রুততার সহিত আপনার প্রোডাক্ট আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে দেয় পাঠাও।

তবে আমরা আশা করছি খুব দ্রুত পাঠাও অনলাইন কুরিয়ার সার্ভিসের মাধ্যমে বাংলাদেশের যেকোন প্রান্তে সব ধরনের পার্সেল মালামাল ডেলিভারি করা সম্ভব হবে।

আমার কাছে পাঠাও অনলাইন কুরিয়ার সার্ভিসের যে সেবাটি সবচাইতে বেশি ভালো লেগেছে সেটি হচ্ছে 100% ইন্সুরেন্স কভারেজ প্রতিটি ডেলিভারিতে আমরা হানডেট পারসেন ইন্সুরেন্স কভারেজ প্রদান করে থাকে পাঠাও কর্তৃপক্ষ।

পাঠাও অনলাইন কুরিয়ার সার্ভিসের লাইভ প্রডাক্ট ট্রাকিং সিস্টেম অনেক ভালো ডেলিভারি কৃত প্রোডাক্টের রিয়েল টাইম স্ট্যাটাস জানার সুযোগ রয়েছে এবং প্রোডাক্ট ডেলিভারি স্ট্যাটাস আপনি জানতে পারবেন নিমিষেই।

এছাড়াও পাঠাও অনলাইন কুরিয়ার সার্ভিসের কল সেন্টার সাপোর্ট অনেক স্ট্রং আপনি চাইলে আপনার সকল প্রয়োজনীয় অথবা জিজ্ঞাসা কল সেন্টার সাপোর্টে কল করে জেনে নিতে পারেন।

আপনি পাঠাও অনলাইন কুরিয়ার সার্ভিসে পাচ্ছেন স্ট্যান্ডার ও এক্সপ্রেস ডেলিভারি সিস্টেম ঢাকা চট্টগ্রাম সিলেট খুলনা ও রাজশাহী মেট্রোপলিটন এরিয়া তে ডেলিভারি পাবেন মাত্র 48 থেকে 72 ঘণ্টার মধ্যে।

এছাড়াও পাঠাও অনলাইন কুরিয়ার সার্ভিসের আরো বিভিন্ন রকম সার্ভিস এবং ডেলিভারি চার্জ সম্পর্কে জানার জন্য পাঠাও অনলাইন ওয়েবসাইটে মোবাইল অ্যাপস টি ডাউনলোড করুন অথবা ওয়েবসাইট টি এখান থেকে ভিজিট করুন

অন্য পোস্ট:

তাহাজ্জুদ নামাজের ফজিলত ও গুরুত্ব

ড্রাইভিং লাইসেন্স করার নতুন নিয়ম ২০২২।

বিতর নামাজ পড়ার নিয়ম

বাংলাদেশের জনপ্রিয় চক্ষু হাসপাতাল-ডাক্তারের তালিকা, ঠিকানা, হেল্পলাইন নম্বর

লিনাক্স কি? লিনাক্স ভিত্তিক অপারেটিং সিস্টেমের সুবিধা কি?

একদিনের মধ্যে ঘুরে আসার জন্য ঢাকার পাশের দর্শনীয় স্থান

ফেসবুকে Ssitbari.com ফ্যানপেজ লাইক করুন। নিয়মিত আপডেট পেতে  এই পেজ ভিজিট করুন

আমাদের ফেসবুক গ্রুপে যোগ দিয়ে প্রযুক্তি বিষয়ক যেকোনো প্রশ্ন করুনঃ এখানে ক্লিক করুন।

আপনি টুইটার ব্যবহার করলে টুইটারেও আমাদের ফলো করতে পারেন। টুইটার এড্রেস হচ্ছেঃ https://twitter.com/BariStudio1

লিংকডইনে আমাদের ফলো করুনঃ https://www.linkedin.com/in/bari-studio-8347b521b/

ইউটিউবে আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন ।

ইনস্টাগ্রামে আমাদের ফলো করুনঃ https://www.instagram.com/banglatech24/

Tumblr– আমাদের ফলো করুনঃ https://www.tumblr.com/blog/view/ssitbari

Quora.Com – আমাদের ফলো করুনঃ https://bari-studio-bhalobasara-teka-blaga.quora.com/

Pinterest- আমাদের ফলো করুনঃ https://www.pinterest.com/ssitbari/

Medium.Com- আমাদের ফলো করুনঃ  https://medium.com/@baristudio21

Google News – নিয়মিত আপডেট পেতে  এখানে ক্লিক করুন

 

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join ২৬৩ other subscribers

pp

তথ্য ও প্রযুক্তি বিষয়ক লেখালিখি করি। এর আগে বিভিন্ন পোর্টালের সাথে যুক্ত থাকলেও, SS IT BARI-আমার হাতেখড়ি। তথ্য ও প্রযুক্তি বিষয়ক বিশ্লেষণ বাংলায় জানতে ভিজিট করুন http://ssitbari.com

Leave a Reply

Your email address will not be published.