ওয়ালটন ১৮ সেফটির ফ্রিজের দাম ২০২৩-২০২৪

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু। সম্মানিত পাঠক পাঠিকা বন্ধুরা আমাদের ওয়েবসাইটের পক্ষ থেকে আপনাদের সকলকে স্বাগতম। ওয়ালটন ১৮ সেফটির ফ্রিজটির দাম নিয়ে যদি আপনার জানার কৌতূহল থাকে তাহলে আজকের আর্টিকেলটি আপনার জন্য।হ্যাঁ বন্ধুরা আপনারা সঠিক অনুমান করতে পেরেছেন আমরা আজকের আর্টিকেলের আলোচনা করব ওয়ালটন ব্র্যান্ডের ১৮ সেফটির ফ্রিজটির দাম ২০২৩ সালে কত টাকা।

কাজেই ১৮ সেফটির ফ্রিজটি যাদের কেনার আগ্রহ বা ইচ্ছা রয়েছে তারা কোনভাবেই আজকের আর্টিকেলটি মিস করবেন না। শেষ পর্যন্ত আর্টিকেলটি পড়ে আমাদের সাথে থাকবেন এবং ওয়ালটন ১৮ সেফটির ফ্রিজের দাম জেনে নিবেন। আজকের আর্টিকেলে ওয়ালটন 18 সেফটির ফ্রিজের ডিটেইলস আপনাদেরকে জানানোর চেষ্টা করব।ওয়ালটন ১৮ সেফটির ফ্রিজের দাম

ওয়ালটন ১৮ সেফটির ফ্রিজ

ওয়ালটন ব্র্যান্ড বাংলাদেশের স্বনামধন্য একটি কোম্পানি যারা অত্যন্ত প্রশংসার সাথে তাদের পণ্যগুলো বাজারে বিক্রি করছে। ক্রেতারা ওয়াল্টন ব্র্যান্ডের পণ্য ব্যবহার করে খুবই স্যাটিসফাইড। ওয়ালটন ব্র্যান্ডের ফ্রিজগুলো ক্রেতাদের নিকট খুব প্রশংসনীয়। ওয়ালটন ব্র্যান্ডের ১৮ সেফটি ফ্রিজটি একটি চাহিদা সম্পন্ন ফ্রিজ। অনেকেই এই ফ্রিজটি কেনার আগ্রহ প্রকাশ করে থাকেন। যারা একটু বড় আকৃতির ফ্রিজ ঘরে তুলতে চাচ্ছেন তাদের  জন্য এই ফ্রিজটি একটি উপযোগী ফ্রিজ। যাদের বাজেট মিডিয়াম তারা ওয়ালটন ব্র্যান্ডের এই ১৮ সেফটির ফ্রিজটি কিনতে পারেন।

ওয়ালটন ১৮ সেফটির ফ্রিজের দাম ২০২৩

বন্ধুরা ওয়ালটন ১৮ সেফটি ফ্রিজের দাম যারা জানতে ইচ্ছুক তাদের জন্য আজ এখন শেয়ার করব ওয়ালটন ১৮ সেফটি ফ্রিজের দাম কত। Walton ১৮ সেপটির ফ্রিজের নাম হলো ওয়ালটন WFB-2B3-GDEL-XX। বর্তমান বাজারে এই ফ্রিজটির দাম রয়েছে ২৫ হাজার ৩০০ টাকা মাত্র। তবে শোরুমে গেলে দামের কিছুটা তারতম্য আপনি পেতে পারেন। Walton ১৮ সেফটির ফ্রিজটির ডিটেলস হলো-

Brand name: Walton

Model: WFB-2B3-GDEL-XX

Volume: 213 ltr

Color: blue and pink

Wet: 45 kg

Long time food grade guarantee

Price: 25300 taka

৫০ হাজার টাকার মধ্যে ওয়ালটন ১৮ সেফটি ফ্রিজ

ওয়ালটন ১৮ সেফটির ফ্রিজের প্রাইস রেঞ্জ ৫০ হাজার টাকার মধ্যেও রয়েছে।যারা আকৃতিতে একটু বড়সড়ো এবং ভালো মানের ফ্রিজ ঘরে নিতে চান তাদের জন্য ৫০০০০ টাকা বাজেটেও ওয়ালটন ১৮ সেফটির ভালো ফ্রিজ রয়েছে। যেমন:

ওয়ালটন ছোট ফ্রিজের দাম ২০২৩

Brand name: Walton

Model: WFC-3F5-GDNE-XX

Capacity: 380 ltr

Length: 186 CM

Wet: 70 kg

Type: direct cool

Price: 46790 taka

ওয়ালটন ১৮ সেফটি ফ্রিজের ওয়ারেন্টি কত বছর

ওয়ালটন ব্র্যান্ডের 18 সেফটি ফ্রিজটি কিনলে অবশ্যই আপনাকে সাথে একটি ওয়ারেন্টি কার্ড দেওয়া হবে। ওয়ালটন ১৮ সেফটি ফ্রিজটির ওয়ারেন্টি কত বছরের তা জেনে নিন-

গুগল নিউজে SS IT BARI সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 

আবাসিক ব্যবহারের ক্ষেত্রে

*প্রতিস্থাপন গ্যারান্টি; এক বছর (শর্ত প্রযোজ্য)

*প্রধান অংশ (কম্প্রেসার): ১২ বছর

*দরজা: তিন বছর

*খুচরা যন্ত্রাংশ: চার বছর

*বিক্রয়োত্তর পরিষেবা: পাঁচ বছর

বাণিজ্যিক ব্যবহারের ক্ষেত্রে

*প্রধান অংশ (কম্প্রেসার): চার বছর

*দরজা: এক বছর

*খুচরা যন্ত্রাংশ: দুই বছর

*বিক্রয়োত্তর পরিষেবা: দুই বছর

ওয়ালটন 18 সেফটি ফ্রিজটির দাম সম্পর্কে আপনারা এটি প্রাথমিক ধারণা পেলেন। তবে শোরুমে গেলে আপনি যে একদম কারেক্ট এই দামেই ওয়ালটনের ১৮ সেফটি ফ্রিজটি পেতে পারেন তার কিন্তু নিশ্চয়তা নেই। কারণ সময়ের ব্যবধানে দামে কিছুটা তারতম্য হতে পারে। কাজেই অবশ্যই আপনি শো রুমে গিয়ে যাচাই-বাছাই করে ওয়ালটন 18 সেফটির ফ্রিজটি ক্রয় করবেন।

সচারচর জিজ্ঞাসা

ওয়ালটন ১৮ সেফটি ফ্রিজের দাম কত 2023?

ওয়ালটন ১৮ সেফটি ফ্রিজটি কিনতে পারেন 51 হাজার 690 টাকা দিয়ে। ওয়ালটন ১৮ সেফটি ফ্রিজ টি হলো WFC-3F5-GDNE-XX (Inverter)

ওয়ালটন ফ্রিজ ২২৩ লিটার দাম কত ২০২৩?

ওয়ালটন ফ্রিজ ২০২৩ লিটার এর দাম ২৬ হাজার ৭৫০ টাকা। এই ফ্রিজটির দৈর্ঘ্য ১৫৫ সেন্টিমিটার এবং ওজন 51 কেজি।

১১ সেফটি ওয়ালটন ফ্রিজের দাম কত?

১১ সেফটি ওয়ালটন ফ্রিজের দাম ৩৫৭৯০ টাকা মাত্র। ফ্রিজের ওয়ারেন্টি ১২ বছর। অরজিনিয়াল ভলিয়াম ২১৩ লিটার। নেট ভলিউম ১৭৬ লিটার।

আমাদের শেষ কথা-

আমাদের আজকের আর্টিকেলটিতে আলোচনা করা হয়েছে ওয়ালটন ১৮ সেফটির ফ্রিজের দাম ২০২৩ সম্পর্কে। ইতোমধ্যেই আপনারা আজকের আর্টিকেলটি পড়ে বিষয়গুলো সম্পর্কে অবগত হয়েছেন। এ বিষয়ে কারো কোন জিজ্ঞাসা থাকলে অবশ্যই আমাদের কমেন্টের মাধ্যমে জানাতে ভুলবেন না। আপনাদের যদি আমাদের ওয়েবসাইটের আর্টিকেল গুলো ভালো লাগে তাহলে অবশ্যই বন্ধুদের সাথে শেয়ার করবেন আমাদের ওয়েবসাইটের কথা।

আরো নতুন নতুন আর্টিকেল পেতে আমাদের ওয়েবসাইট নিয়মিত ভিজিট করবেন। আজকের মতো এ পর্যন্তই। সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন।

পোস্ট ট্যাগ-

ওয়ালটন ফ্রিজ ১৬ সেফটি দাম ২০২৩,ওয়ালটন ফ্রিজ ১৮ সেফটি দাম 2023,ওয়ালটন ফ্রিজ 10 সেফটি দাম কত 2023,ওয়ালটন ফ্রিজ ১৭ সেফটি দাম ২০২৩,ওয়ালটন ফ্রিজ ১৬ সেফটি দাম ২০২২,ওয়ালটন ফ্রিজ ১৪ সেফটি দাম ২০২২,ওয়ালটন ফ্রিজ ৬ সেফটি দাম ২০২২,ওয়ালটন ফ্রিজ ১২ সেফটি দাম ২০২৩,

আপনার জন্য আরো 

আপনার জন্য-

ওয়ালটন ফ্রিজ প্রাইজ ইন বাংলাদেশ ২০২৩.

ওয়ালটন ডিপ ফ্রিজের দাম ২০২৩

ফ্রিজের পাওয়ার কত রাখবেন? 

SS It BARI JOB NEWS

SS IT BARI-ভালোবাসার টেক ব্লগ টিম