ওয়ালটন ফ্রিজ ১১ সেফটির দাম ২০২৩-২০২৪

ওয়ালটন ফ্রিজ ১১ সেফটির দাম-প্রিয় পাঠক পাঠিকা বন্ধুরা আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু। আমাদের আজকের আর্টিকেলে এ সকলকে স্বাগতম। বন্ধুরা আজকে আমরা আলোচনা করব ওয়ালটন ১১ সেফটি ফ্রিজ অর্থাৎ 213 লিটার মডেলের ওয়ালটন ফ্রিজের বাংলাদেশ প্রাইস কত টাকা তা নিয়ে। ওয়ালটন ফ্রিজ যারা পছন্দ করে থাকেন তাদের মধ্যেও ওয়ালটন ফ্রিজের বিভিন্ন মডেলের দাম জানার আগ্রহ রয়েছে।

অনেকেই ওয়ালটন ফ্রিজের দাম জানতে google এ সার্চ করে থাকেন। আমাদের আজকের আলোচিত আর্টিকেলটিতে আপনারা ওয়ালটন ফ্রিজ ১১ সেফটির দাম সম্পর্কে জানতে পারবেন। এছাড়াও ওয়ালটন ফ্রিজের অন্যান্য মডেলের প্রাইস নিয়ে আমরা এর আগের আর্টিকেলগুলোতেও আলোচনা করেছি। আপনারা চাইলে আমাদের ওয়েবসাইটে দেখতে পারেন। চলুন আর কথা না বাড়িয়ে শুরু করি আমাদের আজকের আর্টিকেলের মূল আলোচনা।

ওয়ালটন ব্র্যান্ড বাংলাদেশ

ওয়ালটন বাংলাদেশের একটি বিশ্বস্ত কোম্পানির নাম। যার পণ্যগুলো ক্রেতাদের নিকট খুবই প্রশংসনীয়। ওয়ালটনের সদর দপ্তর অবস্থিত ঢাকায় এবং এর মূল কারখানা টি হচ্ছে গাজীপুর জেলার চন্দ্রাতে অবস্থিত। ওয়ালটন পণ্যের সকল পণ্যই ওয়ালটন নামে বাজারজাত করা হয়। ওয়াল্টন ইলেকট্রনিক্স পণ্য, ইলেকট্রিক্যাল হোম অ্যান্ড কিচেন অ্যাপ্লায়েন্সেস যানবাহন ও টেলিযোগাযোগ এর পণ্যগুলো উৎপাদন করে থাকে।

গুগল নিউজে SS IT BARI সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 

ওয়ালটন হাইটেক ইন্ড্রাস্ট্রিজ লিমিটেড ওয়ালটন মাইক্রোটেক ইন্ডাস্ট্রিস লিমিটেড ওয়ালটন ডিজিটেক ইন্ড্রাস্টিস লিমিটেড ওয়ালটন কর্পোরেশন ওয়াল্টন প্লাজা ওয়াল্টন ই প্লাজা ইত্যাদি গ্রুপের অধীনস্থ প্রতিষ্ঠান।

ওয়ালটন ফ্রিজের দাম ২০২৩

বর্তমানে বাংলাদেশের জনপ্রিয় ব্র্যান্ড হচ্ছে ওয়ালটন। ওয়ালটন কোম্পানি ইলেকট্রনিক্স পণ্যগুলো উৎপাদন করে থাকে। শুরু থেকে walton এখন পর্যন্ত প্রশংসার সাথে বাজারে তাদের পণ্যগুলো বিক্রি করে আসছে।ওয়ালটন ব্র্যান্ডের ফ্রিজগুলো সকলের পছন্দ সই হওয়ার মূল কারণ হলো ক্রেতাদের বাজেট বিবেচনা করে ওয়ালটন ফ্রিজের দাম গুলো নির্ধারণ করে থাকে।

সকল ধরনের বাজেটে মডেল অনুযায়ী ওয়ালটন ফ্রিজ পাওয়া যায়। যাদের বাজেট ১০ থেকে ১৫ হাজার টাকা তারাও ওয়ালটন ব্র্যান্ডের ছোট একটি ফ্রিজ কিনতে পারে। বর্তমানে ওয়ালটন নতুন নতুন মডেলের ফ্রিজ উৎপাদন করছে। ওয়ালটনের সব ধরনের বাজেটের ফ্রিজ রয়েছে। তবে নতুন মডেলের বড় ফ্রিজ গুলোর দাম তুলনামূলক বেশি।

ওয়ালটন ১১ সেফটি ফ্রিজের দাম ২০২৩

বাজারে ওয়ালটন ১১ সেফটি ফ্রিজ টি ও ক্রেতাদের খুবই বাজেটের মধ্যেই বিক্রি হচ্ছে। ওয়ালটন এগারো সেফটি ফ্রিজটিও মিডিয়াম দৈর্ঘ্যের একটি ফ্রিজ। যাদের ফ্যামিলির ছোট তারা এই ফ্রিজটি নিজের পরিবারের জন্য ক্রয় করতে পারে। ওয়ালটন ১১ সেফটি ফ্রিজটি আপনি ২৫ থেকে ৩৫ হাজার টাকা বাজেটের মধ্য পেয়ে যাবেন।

ওয়ালটন ১১ সেফটি ফ্রিজের দাম কত?

বর্তমান বাজারে ওয়ালটন ১১ সেফটির ফ্রিজের অনেক ক্রেতা রয়েছে। ওয়ালটন ১১ সেফটি ফ্রিজটি হলো ২১৩ লিটার মডেলের একটি ফ্রিজ। এই ফ্রিজটির হচ্ছে মেরুন কালার এর ভেতর পাশাপাশি উপরে ফাইভ স্টার রেটিং দেওয়া রয়েছে।বিদ্যুৎ সাশ্রয়ের পাশাপাশি কম্প্রেসার এর গ্যারান্টি রয়েছে ১২ বছরের সেইসাথে প্রোডাক্ট ইনফরমেশন পাচ্ছেন একই সাথে। ওয়ালটন ১১ সেফটির ফ্রিজটির বর্তমান বাজারে দাম রয়েছে ৩৫৭৯০ টাকা মাত্র। তবে সময়ের ব্যবধানে পণ্যের দাম কমতে বাড়তে পারে।ওয়ালটন ১১ সেফটি ফ্রিজের ডিটেইলস হলো:

Brand name: Walton

Model: WFA.2A3

Gross volume: 213ltr

Net volume: 176 ltr

Type: direct cooling

Colour: blue and pink

Original price: 35790 taka

এছাড়াও ফ্রিজটিতে পাবেন আপনি ওয়াইড বোল্টের ডিসেন্ট কম্প্রেসার বিল্ডিং স্টেবিলাইজার। এতে করে ফ্রিজে আলাদা কিছু ব্যবহার করতে হবে না। যারা গ্লাস ডোরের ভেতরে এই ফ্রিজটি নিতে চাচ্ছেন তাদেরকে বলছি আপনারা সিক্সটি পার্সেন্ট ডিপ পাবেন এই ফ্রিজটিতে।

 সচরাচর জিজ্ঞাসা

রেফ্রিজারেটর কত প্রকার?

রিফ্রেজারেটর সাধারণত দুই প্রকারের হয়। যথা:

১) ফ্রস্ট

২) নন ফ্রস্ট

ওয়ালটন ফ্রিজ ২২৩ লিটার দাম কত ২০২৩?

ওয়ালটন ফ্রিজ ২০২৩ লিটার এর দাম ২৬ হাজার ৭৫০ টাকা। এই ফ্রিজটির দৈর্ঘ্য ১৫৫ সেন্টিমিটার এবং ওজন 51 কেজি।

১১ সেফটি ওয়ালটন ফ্রিজের দাম কত?

১১ সেফটি ওয়ালটন ফ্রিজের দাম ৩৫৭৯০ টাকা মাত্র। ফ্রিজের ওয়ারেন্টি ১২ বছর। অরজিনিয়াল ভলিয়াম ২১৩ লিটার। নেট ভলিউম ১৭৬ লিটার।

সর্বোচ্চ কত মাসের কিস্তিতে ওয়ালটন পণ্য কেনা যায়?

বর্তমানে ওয়ালটন ক্রেতাদের সুবিধার্থে সারাদেশে ওয়ালটন প্লাজায় সহজ কিস্তি সুবিধা দিচ্ছে এতে করে হোম এপ্লায়েন্স এর মতো ছোট ইলেকট্রনিক্স পণ্য সামগ্রী একমাত্র ওয়ালটনই কিস্তিতে কেনার সুবিধা দিচ্ছে।স্বল্প লাভে সর্বোচ্চ ২৫ মাসের কিস্তিতে ওয়ালটন পণ্য কেনার সুবিধা পাচ্ছেন ক্রেতারা।

সেফটি ওয়ালটন ফ্রিজের দাম কত?

ওয়ালটন ফ্রিজ ৯ সেফটির দাম হচ্ছে ২০০৫০ টাকা।

Walton ফ্রিজ সেফটির দাম কত?

ওয়ালটন ফ্রিজ ৬ সেফটির দাম অর্থাৎ ১৭০ লিটার মডেলের ফ্রিজটির দাম হচ্ছে ২৩ হাজার ৯০ টাকা মাত্র।

আমাদের শেষ কথা-

আমাদের আজকের আর্টিকেলটিতে আলোচনা করা হয়েছে ওয়ালটন ১১ সেফটি ফ্রিজের দাম ২০২৩ সম্পর্কে। ইতোমধ্যেই আপনারা আজকের আর্টিকেলটি পড়ে বিষয়গুলো সম্পর্কে অবগত হয়েছেন। এ বিষয়ে কারো কোন জিজ্ঞাসা থাকলে অবশ্যই আমাদের কমেন্টের মাধ্যমে জানাতে ভুলবেন না।

আপনাদের যদি আমাদের ওয়েবসাইটের আর্টিকেল গুলো ভালো লাগে তাহলে অবশ্যই বন্ধুদের সাথে শেয়ার করবেন আমাদের ওয়েবসাইটের কথা। আরো নতুন নতুন আর্টিকেল পেতে আমাদের ওয়েবসাইট নিয়মিত ভিজিট করবেন। আজকের মতো এ পর্যন্তই। সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন।

পোস্ট ট্যাগ-

ওয়ালটন ফ্রিজ ১২ সেফটি দাম ২০২২,ওয়ালটন ফ্রিজ ১১ সেফটি দাম ২০২3,ওয়ালটন ফ্রিজ 10 সেফটি দাম কত 2023,ওয়ালটন ফ্রিজ ১২ সেফটি দাম কত,ওয়ালটন ফ্রিজ ৮ সেফটি দাম ২০২২,ওয়ালটন ফ্রিজ ১৪ সেফটি দাম ২০২২,ওয়ালটন ফ্রিজ দাম ২০২৩,ওয়ালটন ফ্রিজ ১৩ সেফটি দাম ২০২২,

আপনার জন্য আরো 

আপনার জন্য-

ওয়ালটন ফ্রিজ প্রাইজ ইন বাংলাদেশ ২০২৩.

ওয়ালটন ডিপ ফ্রিজের দাম ২০২৩

ফ্রিজের পাওয়ার কত রাখবেন? 

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join ৫০৬ other subscribers

 

প্রতিদিন আপডেট পেতে আমাদের নিচের দেয়া এই লিংক এ যুক্ত থাকুন

SS IT BARI- ফেসবুক গ্রুপে যোগ দিয়ে প্রযুক্তি বিষয়ক যেকোনো প্রশ্ন করুনঃ এখানে ক্লিক করুন

SS IT BARI- ফেসবুক পেইজ লাইক করে সাথে থাকুনঃ এখানে ক্লিক করুন।
SS IT BARI- ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে :এখানে ক্লিক করুন এবং দারুণ সব ভিডিও দেখুন।

SS IT BARI- টুইটার থেকে আমাদের খবর সবার আগে পেতে : এখানে ক্লিক করুন।

SS IT BARI- লিংকদিন থেকে আমাদের খবর সবার আগে পেতে : এখানে ক্লিক করুন।

SS IT BARI- ইনস্টাগ্রাম থেকে আমাদের খবর সবার আগে পেতে : এখানে ক্লিক করুন।

SS IT BARI- টুম্বলার (Tumblr)থেকে আমাদের খবর সবার আগে পেতে :এখানে ক্লিক করুন।

SS IT BARI- পিন্টারেস্ট (Pinterest)থেকে আমাদের খবর সবার আগে পেতে : এখানে ক্লিক করুন।

SS It BARI JOB NEWS

SS IT BARI-ভালোবাসার টেক ব্লগ টিম