টেলিটক সিম অফার I Last Update

আজকের বিষয়টেলিটক সিম অফার আজকে জানতে পারবেন আকর্ষণীয়বন্ধ সিম অফারচলছেস্পেশাল ডাটা অফারটেলিটকেরস্পেশাল কম্বো অফারযে ধরনের এসএমএস এবং মিনিট এবং ইন্টারনেট অফার থাকে তার বিস্তারিত।

Related Post:সকল সিমের নাম্বার দেখার কোড -২০২২


i last update 304969117

টেলিটক সিম অফার

টেলিটক সিম কোম্পানি বাংলাদেশ সরকারের একটি প্রতিষ্ঠান। এই কোম্পানিকে সবাই বলে এটা জনগণের কোম্পানি। টেলিটক সিম কোম্পানি অন্যান্য সিম কোম্পানি দের মত এখনো পর্যন্ত তেমন জনপ্রিয় হয়ে ওঠে পারে নাই তবে 2022 সাল থেকে ফাইভজি নিয়ে এসে আলোড়ন সৃষ্টি করে চেষ্টা করতেছে টেলিটক কোম্পানি।

টেলিটক একটি পাবলিক লিমিটেড কোম্পানি। টেলিটক বাংলাদেশ লিমিটেড, জয়েন্ট স্টক কোম্পানিতে নিবন্ধিত, দেশের একমাত্র রাষ্ট্রীয় মালিকানাধীন মোবাইল অপারেটর হিসেবে 26 ডিসেম্বর, 2004- যাত্রা শুরু করে।

টেলিটকের প্রধান লক্ষ্য হল তার গ্রাহকদের উচ্চ মানের পণ্য এবং টেলিকম পরিষেবা প্রদান করাএটি ইতিমধ্যেই দেশে এবং বিদেশে লক্ষ লক্ষ মানুষকে সম্পৃক্ত করে দেশের মোবাইল ফোন সেক্টরে বিপ্লব ঘটিয়েছে।

 Related Post:তাহাজ্জুদ নামাজের ফজিলত ও গুরুত্ব

আকর্ষণীয় বন্ধ সিম অফার

বন্ধ সিমের গ্রাহকরা যেকোনো পরিমাণ টাকা (10 বা তার বেশি) রিচার্জ করে এবং *111*2020# ডায়াল করে আকর্ষণীয় অফার পেতে পারেন।

·        2 জিবি ডেটা (মেয়াদ 7 দিন) এবং

·        45 পয়সা / মিনিট কল রেট সুবিধা (90 দিনের জন্য)

Special Offer I স্পেশাল ডাটা অফার

·   জিবি TK 21 (30 দিনের জন্যযতবার খুশি ততবার

·      অফারটি পেতে ডায়াল করুন *111*21#

টেলিটক স্পেশাল কম্বো অফার

·        জিবি ডেটা এবং 40 মিনিট – 43 টাকা (মেয়াদ 7 দিনযতবার খুশি ততবার

·        অফারটি পেতে ডায়াল করুন *111*43#

·        জিবি ডেটা এবং 100 মিনিট TK 109 (30 দিনের জন্য)যতবার খুশি ততবার

·        অফারটি পেতে ডায়াল করুন *111*109#

 টেলিটক স্পেশাল অফার

বিনামূল্যে 23 মিনিট (অননেট), 23 এসএমএস (অননেট) এবং 30 এমবি ডেটা (মেয়াদ 3 দিন) অফারটি পেতে আপনাকে 23 টাকা রিচার্জ করতে হবে এবং *111*23# ডায়াল করতে হবে। গ্রাহকের প্রোমো ব্যালেন্সে 23 টাকা যোগ করা হবে (রিচার্জের তারিখ থেকে 10 দিনের জন্য)

SANAUL BARI

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ। আমি মো:সানাউল বারী।পেশায় আমি একজন চাকুরীজীবী এবং এই ওয়েবসাইটের এডমিন। চাকুরীর পাশাপাশি গত ১৪ বছর থেকে এখন পর্যন্ত নিজের ওয়েবসাইটে লেখালেখি করছি এবং নিজের ইউটিউব এবং ফেসবুকে কনটেন্ট তৈরি করি।
বিশেষ দ্রষ্টব্য -লেখার মধ্যে যদি কোন ভুল ত্রুটি হয়ে থাকে অবশ্যই ক্ষমার চোখে দেখবেন। ধন্যবাদ।

৫ comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *