স্মার্ট মোবাইল ফোন ব্যবহার করে ঘরে বসেই ইনকাম করুন। Make Money Bangla Tips

আজকে আমি আপনাদেরকে ঘরে বসেই আপনার মোবাইল ফোন দিয়ে কিভাবে ইনকাম করবেন তার কিছু বাংলা টিপস দেওয়ার চেষ্টা করেছি। আজকের পোস্টটি হতে যাচ্ছে আমার নিজের অভিজ্ঞতা। তাই খূব মনযোগ সহকারে পুরো পোস্টটি পড়ুন এবং আজকে থেকেই আপনিও ঘরে বসে ইনকাম শুরু করে দিন। চলুন তাহলে জেনে নেই কিভাবে ঘরে বসে আপনি আপনার অনলাইন থেকে ইনকাম এর কাজ শুরু করতে পারেন।

Another Post:অনলাইন থেকে টাকা ইনকাম। ১০০% প্রমান সহ নিজের অভিজ্ঞতা

Make Money Bangla Tips

Make Money Bangla Tips

ঘরে বসে অর্থ উপার্জনের সহজ উপায়

পৃথিবীতে সৎভাবে বাঁচতে হলে পরিশ্রমের কোনো বিকল্প নেই। সহজ আয় বলে কিছু নেই। আপনাকে কোনো না কোনোভাবে কঠোর পরিশ্রম করতে হবে। পরিশ্রম ছাড়া ঘরে বসে টাকা আয় করা সম্ভব নয়। বরং আমি বলব ঘরে বসে আয় করতে হলে আরও পরিশ্রম করতে হবে।

যাই হোক, প্রথমে আমি আপনাকে কিছুটা নিরুৎসাহিত করেছিলাম। কারণ আমি জানি আপনি সম্ভবত অনেক আশা নিয়ে এই নিবন্ধটি পড়তে শুরু করছেন। এই নিবন্ধে আপনি এমন বিষয়গুলি সম্পর্কে আলোচনা পাবেন যা আপনি জানেন কিন্তু কখনও চেষ্টা করেননি বা শুনেননি বা শেখার চেষ্টা করেননি। অথবা আপনি জানেন না কিন্তু জানতে চান।

সৌভাগ্যক্রমে, ইন্টারনেট এবং প্রযুক্তি পণ্যের আবির্ভাবের সাথে, অনলাইনে অর্থ উপার্জন করা সহজ হয়ে উঠেছে। বিশেষ কোনো ডিগ্রি বা মেধা না থাকলেও স্মার্টফোন ব্যবহার করে ঘরে বসেই আয় করছেন অনেকে। আপনি যদি আপনার অবসর সময় ব্যবহার করে অনলাইনে কিছু অর্থ উপার্জন করতে চান তবে এই নিবন্ধটি বিশেষভাবে কার্যকর হবে।

স্মার্ট মোবাইল ফোন ব্যবহার করে ঘরে বসেই ইনকাম

 PTC সাইট

আপনি পেইড-টু-ক্লিক (PTC) ওয়েবসাইটে গিয়ে NeoBux, BuxP এবং বিজ্ঞাপনে ক্লিক করে অনলাইনে অর্থ উপার্জন করতে পারেন। এই সাইটগুলি আপনাকে রেফারেন্স প্রদানকারীদের মাধ্যমে অর্থ উপার্জন করতে সহায়তা করবে।

ভিডিওটি দেখুন

আপনি আপনার সুবিধামত কয়েকটি ছোট ভিডিও দেখে অনলাইনে অর্থ উপার্জন করতে পারেন। এর জন্য আপনি গবেষণা প্রতিষ্ঠান নিলসনে যেতে পারেন। এমনকি InboxDollars আপনাকে ভিডিও দেখার জন্য অর্থ প্রদান করবে।

সোশ্যাল মিডিয়াতে স্পনসর

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলি আপনাকে অনলাইনে অর্থ উপার্জন করতেও সহায়তা করতে পারে। কারণ অনেক কোম্পানি আছে যাদের পণ্য বা সেবা আপনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলে কোম্পানিগুলো আপনাকে এর জন্য অনেক টাকা দেবে।

এর জন্য আপনাকে টুইটার, ইনস্টাগ্রাম বা ফেসবুকের মতো সোশ্যাল মিডিয়াতে কোম্পানির পণ্য সম্পর্কে কিছু ছবি পোস্ট করতে হবে এবং তাদের পণ্যের গুণমান সম্পর্কে বিস্তারিত এবং ভাল পর্যালোচনা দিতে হবে।

ওয়েবসাইট বা অ্যাপ

অনলাইনে অর্থোপার্জনের জন্য আপনি বিভিন্ন ওয়েবসাইট পরীক্ষা করতে পারেন। আপনি কিছুক্ষণ ওয়েবসাইট অনুসন্ধান করার পরে বিকাশকারীদের তাদের ত্রুটিগুলি সমাধান করে সহজেই প্রচুর অর্থ উপার্জন করতে পারেন। এটি করার জন্য, আপনাকে বিকাশকারীদের ওয়েবসাইটের চেহারা, আপনি কীভাবে সাইটটি দেখেন এবং এটি কীভাবে কাজ করে সে সম্পর্কে সমস্ত বিবরণ সরবরাহ করতে হবে৷ সহজ অর্থের জন্য এই প্ল্যাটফর্মগুলির মধ্যে কয়েকটি হল নথিভুক্ত করা, ব্যবহার পরীক্ষা করা এবং টেস্টিংটাইম।

নতুন অ্যাপটি ইনস্টল করুন

এছাড়াও আপনি ScreenLift, Fronto, Slidejoy, Ibotta, Sweatcoin এর মত অ্যাপ ইনস্টল করে অর্থ উপার্জন করতে পারেন। আপনি এই ধরনের অ্যাপ ইনস্টল করে পুরস্কার এবং ক্যাশব্যাকও পেতে পারেন।

স্মার্টফোনে গেম খেলে

এছাড়াও আপনি কয়েকটি ওয়েবসাইটের মাধ্যমে গেম খেলে অর্থ উপার্জন করতে পারেন। এর মধ্যে উল্লেখযোগ্য হল মিস্টপ্লে, লাকটাস্টিক, সোয়াগবাকস এবং সেকেন্ড লাইফ। এর মধ্যে কিছু সাইট আপনাকে পেপ্যাল ​​বা উপহার কার্ড আকারে অর্থ প্রদান করবে।

মতামত শেয়ার করেন

আপনি বেশ কয়েকটি সাইটের অনলাইন সমীক্ষায় অংশ নিয়ে সহজেই ঘরে বসে অর্থ উপার্জন করতে পারেন। Google Opinion Rewards, Poll Pay-এর মতো অ্যাপ এই কাজে আপনাকে সাহায্য করবে।

পুরানো উপহার কার্ড বিক্রি

আপনার কাছে কিছু পুরানো উপহার কার্ড থাকলে, আপনি সেগুলি বিক্রি করে অনলাইনে অর্থ উপার্জন করতে পারেন। কার্ডক্যাশের মাধ্যমে অনলাইনে আপনার জমাকৃত উপহার কার্ডগুলি বিক্রি করে আপনি আকর্ষণীয় ক্যাশব্যাক পেতে পারেন।

ফোকাস গ্রুপে যোগদান করে

অর্থ উপার্জন করতে একটি ব্র্যান্ডের পণ্য পরীক্ষা বা ফোকাস গ্রুপে যোগ দিন। অনলাইনে অর্থোপার্জনের জন্য FocusGroup.com, ব্যবহারকারীর সাক্ষাৎকার এবং Respondent.io এর মতো গ্রুপ রয়েছে।

Another Post:অনলাইনে টাকা আয় করার অ্যাপ

ছবি বিক্রি করুন

আপনার সংগ্রহে পুরানো বা নতুন ছবি থাকলে, আপনি সেই ফটোগ্রাফগুলি স্টক ফটোগ্রাফি ওয়েবসাইটে বিক্রি করতে পারেন, যারা সবসময় বিভিন্ন ধরনের ছবি কিনতে প্রস্তুত থাকে। আপনি Getty Images, Shutterstock এর মত জনপ্রিয় স্টক ফটোগ্রাফি সাইটগুলিতে ফটো আপলোড করতে পারেন। সাইট থেকে আপনার ছবি বিক্রি হওয়ার সাথে সাথে তারা আপনার কাছে টাকা পৌঁছে দেবে।

অনলাইনে যেকোন অর্থ উপার্জন করার আগে বিস্তারিত জেনে নিন এবং যথাযথ সতর্কতা অবলম্বন করুন।

পরিশেষে আমি আপনাদেরকে একটি কথাই বলবো, আপনারা যদি এই পোস্ট থেকে কোন উপকৃত হয়ে থাকেন তাহলে পোস্টটিতে একটি কমেন্টস করুন।

pp

তথ্য ও প্রযুক্তি বিষয়ক লেখালিখি করি। এর আগে বিভিন্ন পোর্টালের সাথে যুক্ত থাকলেও, SS IT BARI-আমার হাতেখড়ি। তথ্য ও প্রযুক্তি বিষয়ক বিশ্লেষণ বাংলায় জানতে ভিজিট করুন http://ssitbari.com

১১ comments

Leave a Reply

Your email address will not be published.