ফোনের সাথে ল্যাপটপও চার্জ করতে পারবে নতুন ।Xiaomi Power Bank Pocket Edition Pro

শাওমি পাওয়ার ব্যাংক পকেট সংস্করণের দাম 199 ইউয়ান বা ভারতীয় মুদ্রায় প্রায় ।MI Power Bank is designed for unprecedented convenience

অন্য পোস্ট:খুব দ্রুত ওজন কমানো 

Xiaomi Power Bank Pocket Edition Pro

Xiaomi Power Bank Pocket Edition Pro

একটি কম্প্যাক্ট ডিজাইনের সাথে, শাওমি তাদের ঘরোয়া অনুরোধে পাওয়ার ব্যাংক পকেট এডিশন প্রো চালু করেছে। এই নতুন পাওয়ার ব্যাংকটি গতবার চালু হওয়া Mi Power Bank 3 Pocket Edition এর সফল ব্যাখ্যা হিসেবে এসেছে। নতুন পাওয়ার ব্যাঙ্কের এমএএইচ ক্ষমতার ব্যাটারি রয়েছে তার পূর্বসূরীর অনুরূপ।


তবুও, ডিভাইসের শক্তি শক্তি 22.5 ওয়াট থেকে বাড়িয়ে 33 ওয়াট করা হয়েছে। বৈশিষ্ট্যগুলির কথা বললে, শাওমি পাওয়ার ব্যাংক পকেট এডিশন প্রো মোবাইল থেকে ল্যাপটপে চার্জ করা যায়, প্রকৃতপক্ষে ভিডিও টেপ প্রেস। এছাড়াও, এটি আকারে ছোট হওয়ায় এটি তহবিলে বহন করা যেতে পারে। আসুন জেনে নিই শাওমি পাওয়ার ব্যাংক পকেট এডিশন প্রো এর দাম এবং সব ফিচার।

অন্য পোস্ট:নতুন মোবাইল কতক্ষণ চার্জ দিতে হয়

শাওমি পাওয়ার ব্যাংক পকেট সংস্করণ প্রো মূল্য

শাওমি পাওয়ার ব্যাংক পকেট সংস্করণের দাম 199 ইউয়ান বা ভারতীয় মুদ্রায় প্রায় Rs এটি সাদা এবং নীল রঙে পাওয়া যায়। এই পাওয়ার ব্যাংকটি ট্রান্সন্যাশনাল রিকোয়েস্টে অন্য নামে চালু হতে পারে।


শাওমি পাওয়ার ব্যাংক পকেট সংস্করণ প্রো স্পেসিফিকেশন

MI Bank 3 Pocket Edition (মডেল নম্বর PB1022ZM) এর উত্তরসূরি Xiaomi Power Bank Pocket Edition Pro (Model Number PB1030ZM) আনা হয়েছে কার্ভি ডিজাইন এবং চকচকে ফিনিশিং নিয়ে। এর পূর্বসূরীর মতো, এই নতুন পাওয়ার ব্যাঙ্কের ব্যাটারি ক্ষমতা mAh

 

তবুও, বেশ কয়েকটি পার্থক্য দেখা যায়। উদাহরণস্বরূপ, এটি 22.5 ওয়াটের পরিবর্তে 33 ওয়াট প্রিস্টো চার্জিং সমর্থন করবে। আবার, প্রাক্তন মডেলের মতো, এটিতে চারটি অ্যাঙ্করেজের (দুটি ইউএসবি টাইপসি, ইউএসবি টাইপসি, মাইক্রোএসডি কুলুঙ্গি) পরিবর্তে দুটি সংযোগ অ্যাঙ্কোরেজ (ইউএসবি টাইপসি, ইউএসবি টাইপ) থাকবে।

 

এই কম্প্যাক্ট সাইজের পাওয়ার ব্যাংকের বাহ্যিক দেহের গঠন পিসি এবিএস উপাদান দিয়ে তৈরি। শাওমির চলমান বাটিটি ইউএসবি পিডি (পাওয়ার ডেলিভারি) এর সাথে সামঞ্জস্যপূর্ণ। সুতরাং এটি মোবাইল, ল্যাপটপ, সেইসাথে ভিডিওটেপ গেম কনসোল চার্জ করার ক্ষমতা রাখে। ডিভাইসের খুচরা বাক্সে একটি ইউএসবি টাইপসি থেকে ইউএসবি টাইপসি বা টাইপ2 সংযুক্ত 2-ইন1 স্ট্রিং থাকবে।

অবশেষে, শাওমি পাওয়ার ব্যাংক পকেট সংস্করণ প্রো 105×55.7×25.5 মিমি পরিমাপ করে, এমনকি দুটি পোর্ট বাদ দেওয়ার পরেও। আবার এর ওজন 213 গ্রাম।

pp

তথ্য ও প্রযুক্তি বিষয়ক লেখালিখি করি। এর আগে বিভিন্ন পোর্টালের সাথে যুক্ত থাকলেও, SS IT BARI-আমার হাতেখড়ি। তথ্য ও প্রযুক্তি বিষয়ক বিশ্লেষণ বাংলায় জানতে ভিজিট করুন http://ssitbari.com

1 Comment

Leave a Reply

Your email address will not be published.