সহজ আ্যাফিলিয়েট ওয়েবসাইট থেকে ইনকাম করুন-অ্যাকাউন্ট করলেই 200-300 টাকা বোনাস

সহজ আ্যাফিলিয়েট প্ল্যাটফর্ম বাংলাদেশের খুবই জনপ্রিয় একটি অ্যাফিলিয়েট ওয়েবসাইট, যা সম্পূর্ণ বাংলা ভাষা দ্বারা তৈরি করা হয়েছে। আজকে আমি আপনাদেরকে জানাবো সহজে অ্যাফিলিয়েট মার্কেটিং বাংলা ওয়েবসাইট থেকে আপনি ঘরে বসে কিভাবে অ্যাফিলিয়েট মার্কেটিং করে ভালো মানের একটি ইনকাম করতে পারবেন এবং এখান থেকে আপনি 500 টাকা হলেই সহজেই বিকাশ নগদ এবং রকেটের মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন।

অ্যাফিলিয়েট মার্কেটিং কি?

অ্যাফিলিয়েট মার্কেটিং সম্পর্কে কম-বেশি সবারই জানা আছে। কারণ অ্যাফিলিয়েট মার্কেটিং সম্পর্কে অনেকগুলো পোস্ট আমাদের ওয়েবসাইটে অলরেডি দেওয়া রয়েছে। এবং এখন আমরা যেটা করতেছি অ্যাফিলিয়েট মার্কেটিংয়ের কোন বাংলাদেশী সাইটে কাজ করলে ভালো মানের আর্নিং করা যাবে সে বিষয়গুলো আপনাদেরকে জানানোর চেষ্টা করতেছি।

অ্যাফিলিয়েট মার্কেটিং হচ্ছে এমন একটি মার্কেটিং, যা কোন ইনভেস্টমেন্ট ছাড়াই আপনি ঘরে বসে অন্য একজন সেলার বা মার্চেন্ট এর প্রোডাক্ট নিয়ে আপনি আপনার ওয়েবসাইট সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে যেকোনো ধরনের মার্কেটিং অনলাইন প্লাটফর্মে তাদের দেওয়া লিঙ্ক অথবা তাদের দেওয়া প্রোডাক্টের সেল করে আপনি ঘরে বসে ভালো মানের একটি তাদের কাছ থেকে কমিশন নিয়ে আপনি আপনার কাজ চালিয়ে যেতে পারেন।

মোটকথা অ্যাফিলিয়েট মার্কেটিং হচ্ছে খুব সহজেই যাকে বলা হয় সেটি হচ্ছে অন্য মার্চেন্ট এর প্রোডাক্ট আপনার ওয়েবসাইটের মাধ্যমে সেল করে কমিশন নেওয়াটাই হচ্ছে অ্যাফিলিয়েট মার্কেটিং।

?অ্যাফিলিয়েট মার্কেটিং করে আয় করুন–নতুনদের জন্য

সহজ আ্যাফিলিয়েট মার্কেটিং কি

সহজ অ্যাফিলিয়েট মার্কেটিং মাতৃভাষায় পরিচালিত একটি বাংলাদেশের নাম্বার ওয়ান প্ল্যাটফর্ম,যার মাধ্যমে খুব সহজেই ঘরে বসে বিভিন্ন রকম লক্ষ্য লক্ষ্য প্রোডাক্টের মধ্যে থেকে আপনার পছন্দের প্রোডাক্ট নিয়ে মার্কেটিং করে কমিশন নেওয়ায়।

সহজে আফিলিয়েট মার্কেটিং  থেকে মোটামুটি এ পর্যন্ত প্রায় 14 লাখেরও বেশি টাকা ইউজারেরা বা এফিলিয়েট মার্কেটিং করে উত্তোলন করা হয়েছে।

তাই সহজে আফিলিয়েট মার্কেটিং খুবই বিশ্বস্ত একটি বাংলাদেশের নাম্বার ওয়ান প্ল্যাটফর্ম যেখান থেকে আপনি আপনার ওয়েবসাইটের মাধ্যমে তাদের প্রোডাক্ট নিয়ে অ্যাফিলিয়েট মার্কেটিংয়ের কাজ আজই শুরু করতে পারেন।

সহজ আ্যাফিলিয়েট মার্কেটিংএ কেন কাজ করবেন ?

সহজ আ্যাফিলিয়েট মার্কেটিংএ আ্যাফিলিয়েট কাজ করা একদম ফ্রি এবং সহজ। একটি সাধারণ অধিভুক্ত ব্যবসা শুরু করতে খুব বেশি খরচ হয় না। ধাপে ধাপে নির্দেশিকা এবং লক্ষ্যগুলি আপনাকে কাঙ্ক্ষিত লক্ষ্যে নিয়ে যাবে।সহজ আ্যাফিলিয়েট মার্কেটিংএ কেন কাজ করবেন ?

সহজ আ্যাফিলিয়েট মার্কেটিং থেকে ইনভাইট এন্ড প্রমোট করে বারতি ইনকাম করার সুযোগ আছে। দর্শকদের আপনার সাইট, ফেসবুক পেজ, গ্রুপ বা ইউটিউব চ্যানেলে পরিণত করুন। অন্যদের অ্যাফিলিয়েট প্রোগ্রামে আমন্ত্রণ জানিয়ে আজীবনের জন্য অতিরিক্ত 10% কমিশন উপার্জন করুন।

সহজ আ্যাফিলিয়েট মার্কেটিংএ অর্ডার ও এনালাইজ সিস্টেম রয়েছে। ড্যাশবোর্ডে আপনি দেখতে পাবেন কোন পণ্যটি ভাল করছে এবং কোনটি নয়। সাফল্যের জন্য আপনার কী করা উচিত তা আপনি নিজেই সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন। এছাড়াও আমাদের পরামর্শদাতা আপনাকে বিনামূল্যে নির্দেশনা দেবেন।

সহজ আ্যাফিলিয়েট মার্কেটিং থেকে বারতি ইনকাম করার সুযোগ আছে। কাজের পুরষ্কার নিন প্রতিটি সেল থেকে প্রাপ্ত কমিশন 500 টাকা হলেই তোলা যাবে। এছাড়াও প্রতিটি স্তরের জন্য দুর্দান্ত বোনাস রয়েছে। আরও অনেক অনেক সুবিধা রয়েছে ,তাই আজই শুর করুন সহজ আ্যাফিলিয়েট মার্কেটিং।

সহজ আ্যাফিলিয়েট মার্কেটিং অ্যাকাউন্ট খোলার নিয়ম

প্রথমে আমাদের দেওয়া লিঙ্ক থেকে আপনি সহজে অ্যাফিলিয়েট মার্কেটিং এর ওয়েবসাইটে প্রবেশ করুন অথবা এখানে  https://www.sohojaffiliates.com/reffer/10066 সহজ আফিলিয়েট ডট কম থেকে ভিজিট করুন।

এর পরে আপনি সহজ ওয়েবসাইটের হোমপেজটি দেখতে পাবেন সেখানে “এখনই শুরু করুন “বলে একটি অপশন রয়েছে সেটা তে চাপ দিন।

সহজ অ্যাফিলিয়েট ওয়েবসাইট থেকে ইনকাম করুন

এরপরে আপনার রেজিস্ট্রেশন ফরম চলে আসবে আপনার সামনে ।সেখানে আপনি আপনার ইমেইল এড্রেস দিয়ে ভেরিফাই অপশনটিতে ক্লিক করুন।রেজিস্ট্রেশন ফরম

সঙ্গে সঙ্গে আপনারও ইমেইলের ইনবক্স এ একটি সহজ আফিলিয়েট ওয়েবসাইটস থেকে কোড পাঠানো হবে সেই কোডটি কপি করে আপনি এই ফাঁকা ঘরে বসিয়ে দিন এবং সাবমিট বাটনে ক্লিক করুন।

এরপরে আপনার সামনে আপনার নাম মোবাইল নাম্বার পাসওয়ার্ড এবং অপশনাল রেফারেল নাম্বার-১০০৬৬ আসবে সেই রেফারেলে এই কোডটি-১০০৬৬ বসিয়ে রেজিস্ট্রেশন বাটন এ ক্লিক করুন।

রেজিস্ট্রেশন ফরম

বলে রাখা ভালো যে, এই রেফারেল কোডটি-১০০৬৬ ঘরে আপনি একাউন্ট করার পর যদি কাউকে আপনি এই ওয়েব সাইটে রেজিস্ট্রেশন করান। আর সে যদি এই ওয়েবসাইটে কন্টিনিউ কাজ করে। তাহলে সেখান থেকে আপনি একটি কমিশন পেয়ে যাবেন অটোমেটিকলি। এ জন্য আমি যেহেতু কষ্ট করে আপনাদেরকে এটা বুঝাতছি দয়া করে উপরের দেওয়া এই কোডটি অবশ্যই আপনার রেফারেল এর ঘরে বসে রেজিস্ট্রেশন অপশনটিতে চাপ দিন।

?? গুগল নিউজে সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন

আপনি আমার এই রেফারেল কোডটি-10066 ব্যবহার করে যদি রেজিস্ট্রেশন করেন তাহলে সঙ্গে সঙ্গে 300 টাকা বোনাস পেয়ে যাবেন।

এখন আপনি আপনার প্রোফাইল এডিট এর অপশন এ গিয়ে আপনার প্রোফাইলটি সুন্দরভাবে নাম-ঠিকানা আপনার এড্রেস, আপনার কান্ট্রি, আপনার পিকচার ,আপনার ন্যাশনাল আইডি কার্ড আপনার ব্যাংক স্টেটমেন্ট সহকারে সবকিছু step-by-step পূরণ করে আপডেট প্রোফাইল অপশনটিতে ক্লিক করুন।

প্রোফাইল এডিট

উপরের নিয়ম অনুসারে সঠিক ভাবে সকল তথ্য দিয়ে থাকলে আপনার সামনে একটি সুন্দর অ্যাফিলিয়েট ড্যাশবোর্ড দেখতে পাবেন। যেখানে আপনি লাইফটাইম ইনকাম, টোটাল উইথড্রো কত টাকা করেছেন, টোটাল রেফারেল কত করেছেন, স্কিল পয়েন্ট, এছাড়াও দেখতে পাবেন আর্নিং ব্যালেন্স, বোনাস ব্যালেন্স, ক্যাশব্যাক ব্যালেন্স এবং ওয়ালেট ব্যালেন্সে সরকারে সকল তথ্য।

এখন আপনি আপনার ড্যাসবোর্ডের নিচের দিকে আসলে হট প্রডাক্ট নামে একটি অপশন দেখতে পাবেন সেখানে লেভেল ওয়ান থেকে শুরু করে level-6 পর্যন্ত বিভিন্ন ক্যাটাগরির প্রোডাক্ট এবং অফার দেওয়া রয়েছে আপনি আপনার পছন্দের অফারটি সেখান থেকে নিয়ে কাজ শুরু করতে পারেন।আপনার ড্যাসবোর্ড

আশা করছি সঠিক নিয়ম অনুসরণ করে আপনি এই সহজ অ্যাফিলিয়েট মার্কেটিং থেকে একাউন্ট করলে ভালো মানের একটি আর্নিং করতে পারবেন এবং আর এই একাউন্ট খোলা সম্পর্কিত হয়তোবা কোন বিষয়ে আলোচনা না করলেও আপনি অটোমেটিকলি তাদের প্রতিটি ফিচার সম্পর্কে আপনি জানতে পারবেন।

এছাড়াও এই সহজ আফিলিয়েট মার্কেটিং  ওয়েবসাইটে যদি আপনার অ্যাকাউন্ট খোলার সম্পর্কিত কোন প্রশ্ন থাকে তাহলে আমাদের কমেন্ট বক্সে জানাবেন আমাদের টিম খুব দ্রুত আপনাকে সাহায্য করবে লাইভ সাপোর্ট দিয়ে।

সহজ আ্যাফিলিয়েট মার্কেটিং থেকে টাকা উঠানর নিয়ম

সহজ অ্যাফিলিয়েট মার্কেটিং ওয়েবসাইট থেকে আপনি আপনার টাকা কিভাবে উঠাবেন সে বিষয় নিয়ে জানাবো।বাংলাদেশি পেমেন্ট গেটওয় নগদ বিকাশ রকেট এর মাধ্যমে খুব সহজেই আপনি আপনার টাকা এই ওয়েবসাইট থেকে উঠাতে পারবেন।সহজ আ্যাফিলিয়েট মার্কেটিং থেকে টাকা উঠানর নিয়ম

টাকা উইড্রো করার জন্য প্রথমে আপনি আপনার ড্যাশবোর্ড থেকে উইথড্রো অপশনটিতে ক্লিক করুন। করার পরে আপনার এখানে” মাই অ্যাকাউন্ট” বলে আপনার একাউন্টের ডিটেইলস, পূর্বেই আপনার প্রোফাইল থেকে সেট করে নিন। এরপরে আপনার এখানে সিলেক্ট মাই অ্যাকাউন্ট এর ঘরে আপনি মোবাইলের মাধ্যমে টাকা চাচ্ছেন না ওয়ালেটে. না ব্যাংকের মাধ্যমে সেটি সিলেক্ট করুন ।

এর পরে আপনি আপনার উইথ কৃত অ্যামাউন্ট বসিয়ে সাবমিট বাটনে ক্লিক করুন অথবা উইড্র অপশন বলে একটি অপশন রয়েছে সেখানে ক্লিক করুন।

এভাবে আপনি আপনার একাউন্টে জমাকৃত টাকা খুব সহজেই নগদ বিকাশ রকেট এর মাধ্যমে উত্তোলন করতে পারবেন।

আপনি ও বাজার করুন বাংলাদেশের বিশ্বস্ত অনলাইন বাজার সহজ থেকে।এই লিঙ্ক থেকে

ভিজিট – https://www.sohojbuy.com/10066

যেকোনো প্রয়োজনে যোগাযোগ করুন

অফিস নং 1417, লেভেল 13, শাহ আলী প্লাজা

মিরপুর ১০, ঢাকা

মোবাইল ঃ 01300884747

[email protected]

?স্মার্ট মোবাইল ফোন ব্যবহার করে ঘরে বসেই ইনকাম করুন।

?অনলাইনে টাকা আয় করার অ্যাপ

?ড্রপশিপিং বিজনেস থেকে আয় করে কিভাবে?

?ফেসবুক প্রোফাইল থেকে টাকা আয়ের উপায়? 

?ইনস্টাগ্রাম এর মাধ্যমে প্রতি মাসে হাজার হাজার টাকা উপার্জনের সুযোগ

?ফ্রিল্যান্সার ডটকম থেকে আয়ের উপায়

?ফ্রিল্যান্সিং কাজ করার জন্য কিসের প্রয়োজন

সকল বিষয়  যানতে  আমাদের এই ওয়েব সাইটের ইমেইল সাবঃ করে সঙ্গে থাকন ।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join ২৬৩ other subscribers

pp

তথ্য ও প্রযুক্তি বিষয়ক লেখালিখি করি। এর আগে বিভিন্ন পোর্টালের সাথে যুক্ত থাকলেও, SS IT BARI-আমার হাতেখড়ি। তথ্য ও প্রযুক্তি বিষয়ক বিশ্লেষণ বাংলায় জানতে ভিজিট করুন http://ssitbari.com

Leave a Reply

Your email address will not be published.