অ্যাফিলিয়েট মার্কেটিং কি? অ্যাফিলিয়েট মার্কেটিং করে আয় করুন–নতুনদের জন্য

অনলাইন অ্যাফিলিয়েট মার্কেটিং কি? কিভাবে অ্যাফিলিয়েট মার্কেটিং করবেন? কি বিষয় নিয়ে করবেন?বাংলাদেশ কোন কোন সাইট গুলো বেশি বিশ্বস্ত? আজকের আই পোস্ট থেকে ইন্সাল্লাহ আপনি সব কিছু জানতে পারবেন, অনলাইনে অর্থ উপার্জনের সবচেয়ে জনপ্রিয় উপায় হল অ্যাফিলিয়েট মার্কেটিং! তবে, বিভিন্ন পদ্ধতি ব্যবহার করে অনলাইনে অ্যাফিলিয়েট মার্কেটিং করা যায়।

বর্তমানে অনেক ধরনের অনলাইন অ্যাফিলিয়েট মার্কেটিং রয়েছে। এফিলিয়েট মার্কেটিং এর মাধ্যমে অর্থ উপার্জনের জন্য সবচেয়ে জনপ্রিয় ওয়েবসাইট হল বিদেশে। বেশিরভাগ সময় অর্থ প্রদান করা হয় এবং কাজটি অ্যাফিলিয়েট মার্কেটিংয়ের জন্য করা হয়,বিদেশী ওয়েবসাইটে কাজ করা কঠিন হয়ে পড়ে। অন্যদিকে বিদেশি ওয়েবসাইটে নানা সমস্যার কারণে স্থানীয় কিছু লোক অ্যাফিলিয়েট মার্কেটিং করতে পারছে না। যারা বিদেশী ওয়েবসাইটে অ্যাফিলিয়েট মার্কেটিং করতে চান না, আজকের লেখাটি তাদের জন্য।

?ফ্রিল্যান্সার ডটকম থেকে আয়ের উপায়

অ্যাফিলিয়েট মার্কেটিং করে আয় করুন
অ্যাফিলিয়েট মার্কেটিং করে আয় করুন

আজকের আর্টিকেলে আমরা আলোচনা করব অ্যাফিলিয়েট মার্কেটিং করে অর্থ উপার্জনের জন্য বাংলাদেশের একটি ওয়েবসাইট সম্পর্কে। এমনকি বাংলাদেশ অ্যাফিলিয়েট মার্কেটিং এর জন্য একটি বিশ্বস্ত প্ল্যাটফর্ম।

এই প্ল্যাটফর্মে, অ্যাফিলিয়েট মার্কেটিং একটি বিশ্বস্ত ওয়েবসাইট। এমনকি এই ওয়েবসাইট বিকাশ নাগদ ইত্যাদি অ্যাকাউন্টের মাধ্যমে টাকা উঠানো সম্ভব। তাছাড়া অ্যাকাউন্টে 500 টাকা জমা দিলে সেই টাকা তোলার সুযোগ রয়েছে। তাই আপনি চাইলে এখানে অ্যাফিলিয়েট মার্কেটিং করতে পারেন।কিন্ত আগে যানতে হবে অ্যাফিলিয়েট মার্কেটিং A To Z ।

অ্যাফিলিয়েট মার্কেটিং কি

কমিশনের বিনিময়ে অন্য কোম্পানির পণ্য বা সেবার প্রচার ও বিক্রয়ের প্রক্রিয়াকে অ্যাফিলিয়েট মার্কেটিং বলে। যদিও এটি করা একটি সহজ জিনিস বলে মনে হতে পারে, প্রক্রিয়াটি যথেষ্ট জটিল। সহজ কথায়, অ্যাফিলিয়েট মার্কেটিং হল অন্য লোকেদের পণ্য বা পরিষেবা বিক্রি করে কমিশন উপার্জন করা।অ্যাফিলিয়েট মার্কেটিং কি

এই অ্যাফিলিয়েট মার্কেটিং কিভাবে কাজ করে?

আমরা অ্যাফিলিয়েট মার্কেটিং কি সে সম্পর্কে একটি সহজ ধারণা পেয়েছি। এবার আসুন জেনে নিই কিভাবে এই অ্যাফিলিয়েট মার্কেটিং কাজ করে।

অ্যাফিলিয়েট মার্কেটিংয়ের ক্ষেত্রে, কোনও পণ্যের বিক্রেতা বা প্রস্তুতকারক প্রথমে একটি অ্যাফিলিয়েট প্রোগ্রাম তৈরি করে। তারপরে তিনি তার পণ্যের প্রচারের উদ্দেশ্যে অ্যাফিলিয়েট মার্কেটারকে একটি অনন্য লিঙ্ক প্রদান করেন। এই অনন্য লিঙ্কটি ব্যবহার করে, প্রতিটি অ্যাফিলিয়েট মার্কেটার থেকে সেল সংখ্যা গণনা করা সহজ।

যখন একজন ক্রেতা অধিভুক্ত লিঙ্ক ব্যবহার করে একটি পণ্য ক্রয় করেন, তখন ডেটা কুকিজের মাধ্যমে ব্রাউজারে সংরক্ষণ করা হয়। এই কুকি বিক্রেতাকে অ্যাফিলিয়েট সেল সম্পর্কে অবহিত করে। কুকি থেকে পাওয়া তথ্য অনুযায়ী, অ্যাফিলিয়েট মার্কেটার থেকে প্রাপ্ত কমিশন মানে বিক্রেতা/প্রযোজক থেকে অ্যাফিলিয়েট মার্কেটার।

?? গুগল নিউজে SS IT BARI সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন ??

আসুন অ্যাফিলিয়েট মার্কেটিং নামক এই কৌশলটির প্রধান দিকগুলো দেখে নেওয়া যাক। অ্যাফিলিয়েট মার্কেটিং এর তিনটি বা চারটি প্রধান দিক রয়েছে। ঐগুলি:

  1. অ্যাফিলিয়েট: যে ব্যক্তি পণ্যটির প্রচার করছেন (যার অর্থ কমিশনের উদ্দেশ্যে পণ্য সম্পর্কে লোকেদের জানানো) ।
  2. বিক্রেতা: যে ব্যক্তি পণ্য তৈরি বা বিক্রি করছে।
  3. নেটওয়ার্ক: যে নেটওয়ার্ক অ্যাফিলিয়েট সম্পর্কের তথ্য নিয়ন্ত্রণ করে।
  4. ভোক্তা: যারা পণ্য কেনেন।

আসুন অ্যাফিলিয়েট মার্কেটিং এর এই চারটি প্রধান দিক দেখে নেওয়া যাক।

অ্যাফিলিয়েট মার্কেটিং এর অ্যাফিলিয়েটর এর কাজ

একজন অধিভুক্ত বা প্রকাশক হলেন একজন ব্যক্তি, যিনি কমিশনের উদ্দেশ্যে একজন বিক্রেতার পণ্যের প্রচার করেন। একটি অনুমোদিত সামাজিক মিডিয়া পোস্ট, ব্লগ, ভিডিও এবং বিভিন্ন বিষয়বস্তুর মাধ্যমে একজন বিক্রেতার পণ্য প্রচার করে।

সহজ কথায় – অ্যাফিলিয়েটর এর কাজ হল একটি মার্কেটিং মাধ্যম যেখানে আপনি অন্যদের থেকে যেকোনো অনলাইন পণ্য বা জিনিস কিনতে আগ্রহী হন। এবং, যখন কেউ আপনার প্রচারিত পণ্য কেনে, আপনি কিছু কমিশন পান।

অ্যাফিলিয়েট মার্কেটিং এর সেলার

সেলার মূলত অ্যাফিলিয়েট প্রোগ্রামের হোস্ট। তারা/তিনিও এক সময়ে একাধিক ব্যক্তি থেকে একজন মাত্র ব্যক্তি। এই বিক্রেতা প্রধানত নিজের বা তার নিজের প্রতিষ্ঠানের দ্বারা তৈরি পণ্য প্রচারের উদ্দেশ্যে অধিভুক্ত কার্যক্রম পরিচালনা করে।

মোট কতা, একজন সেলার তার পণ্য বিভিন্ন অফার দিয়ে বিভিন্ন সাইটে সেল করে কমিশন দিবে

ড্রপশিপিং বিজনেস থেকে আয় করে কিভাবে?

এফিলিয়েট মার্কেটিং এর নেটওয়ার্ক

এফিলিয়েট মার্কেটিং হাজার হাজার অনলাইন পেশাদারদের অনলাইন আয়ের অন্যতম প্রধান উৎস।এই সমস্ত অ্যাফিলিয়েট নেটওয়ার্কগুলি তাদের অ্যাফিলিয়েট প্ল্যাটফর্মে অ্যাফিলিয়েট মার্কেটারদের যোগ করে, কিন্তু একজন অ্যাফিলিয়েট মার্কেটারের মোট সেল আয় থেকে বা প্রতিটি সেল থেকে একটি ছোট ফি কেটে নেয়।

যদিও নেটওয়ার্ক অ্যাফিলিয়েট মার্কেটিং-এর একটি অপরিহার্য উপাদান নয়, এটি অ্যাফিলিয়েট মার্কেটিংয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। বিক্রেতারা মূলত বিভিন্ন অ্যাফিলিয়েট নেটওয়ার্ক ব্যবহার করে তাদের অ্যাফিলিয়েট প্রোগ্রাম পরিচালনা করে। বিক্রেতা এবং অধিভুক্তের মধ্যে সম্পর্ক স্থাপন করে  দেয়ায় নেটওয়ার্কের কাজ। ক্লিকব্যাংক, শেয়ার-অ্যা-সেল,, ইত্যাদি হল কিছু জনপ্রিয় অ্যাফিলিয়েট নেটওয়ার্ক।

জনপ্রিয় কয়েকটি অ্যাফিলিয়েট নেটওয়ার্ক এর  নাম

এফিলিয়েট মার্কেটিং এর কনজ্যুমার

যখনই কেউ একটি পণ্য বা পরিষেবা কেনে, সে একজন গ্রাহক। আর যিনি এটি ব্যবহার করেন তিনিই ভোক্তা। এখানে একজন গ্রাহক চাইলে নিজের ব্যবহারের জন্য পণ্যও কিনতে পারেন। এটি ব্যবসা, উপহার বা পরিবারের অন্যান্য সদস্যদের জন্যও কেনা যেতে পারে।

যারা অ্যাফিলিয়েট লিঙ্ক ব্যবহার করে পণ্য ক্রয় করেন তারাই ভোক্তা। একটি অ্যাফিলিয়েট মূলত একজন ভোক্তার ক্রয়কৃত পণ্যের লাভের একটি অংশ কমিশন হিসেবে পায়।

অ্যাফিলিয়েট মার্কেটিং করে আয়

প্রথমত, অ্যাফিলিয়েট মার্কেটিং একটি ফ্রিল্যান্স কাজ। আয়ের কোনো নির্দিষ্ট পরিমাণ নেই। আপনি অ্যাফিলিয়েট মার্কেটিং করে প্যাসিভ অর্থ উপার্জন করতে পারেন। পৃথিবীতে এমন অনেক মানুষ আছে যারা প্রতি মাসে 2 লাখ থেকে 4 লাখ টাকা আয় করেন শুধুমাত্র অ্যাফিলিয়েট মার্কেটিং এর মাধ্যমে।

একজন ভোক্তা যখন একটি অ্যাফিলিয়েট লিঙ্ক ব্যবহার করে একটি পণ্য কেনে, তখন একটি অ্যাফিলিয়েট কী উপার্জন করে? একটি অধিভুক্ত একটি গ্রাহকের ফর্ম জমা, ক্লিক, ক্রয়, ইত্যাদি কার্যকলাপ থেকে উপার্জন করতে পারেন. যেমনঃ-

প্রতি বিক্রয়: এটি অ্যাফিলিয়েট মার্কেটিং এর সবচেয়ে জনপ্রিয় মডেল। এই অর্থপ্রদানের মডেলে, একটি অনুমোদিত বিক্রয়ের উপর ভিত্তি করে কমিশন প্রদান করা হয়।

প্রতি ক্লিক: এই পেমেন্ট মডেলের ক্ষেত্রে, কমিশন পেতে আপনাকে বিক্রি করতে হবে না। পরিবর্তে, অধিভুক্ত কমিশন শুধুমাত্র তখনই প্রদান করা হয় যখন একজন গ্রাহক অধিভুক্ত লিঙ্কে ক্লিক করেন।

প্রতি লিড: এই মডেলটি একজন অ্যাফিলিয়েট মার্কেটার দ্বারা উত্পন্ন প্রতিটি লিডের জন্য অর্থ প্রদান করে।

ফেসবুক প্রোফাইল থেকে টাকা আয়ের উপায়?

এফিলিয়েট মার্কেটিং এর সুবিধা কি

অ্যাফিলিয়েট মার্কেটিং অতীতের জিনিস হয়ে উঠেছে। এবার জেনে নেওয়া যাক, কেনই বা অ্যাফিলিয়েট মার্কেটিং করবেন। আসুন জেনে নেওয়া যাক কেন একজন অ্যাফিলিয়েট মার্কেটার হবেন।এই মার্কেট প্লেসের সুবিধা কি?

প্যাসিভ ইনকাম

বিষয়বস্তু তৈরি এবং প্রচার বাদ দিয়ে, অ্যাফিলিয়েট মার্কেটিং এর মাধ্যমে যে কোন সময় অর্থ উপার্জন করা সম্ভব। অন্য কথায়, অ্যাফিলিয়েট মার্কেটিং এর ক্ষেত্রে প্রচুর অর্থ উপার্জন করা যাচ্ছে। অ্যাফিলিয়েট মার্কেটিং এর মাধ্যমে অর্থ উপার্জন করতে আপনাকে প্রতিটি লেনদেনে উপস্থিত থাকতে হবে না। একজন অ্যাফিলিয়েট হিসেবে, আপনার কাজ হল কন্টেন্টের মাধ্যমে প্রোডাক্টের প্রচার করা, যা আপনাকে একবারই করতে হবে।

ফ্লেক্সিবিলিটি

একজন অ্যাফিলিয়েট মার্কেটার হিসেবে আপনাকে অ্যাফিলিয়েট সেলসে খুব বেশি কাজ করতে হবে না। আপনি আপনার বিদ্যমান সামগ্রীতে অ্যাফিলিয়েট পণ্যের প্রচার করে সহজেই অ্যাফিলিয়েট মার্কেটিং শুরু করতে পারেন। এছাড়াও, অ্যাফিলিয়েট মার্কেটিং এর জন্য, আপনাকে আলাদা কন্টেন্ট তৈরি করতে আহামরি কাঠ পোড়াতে হবে না। এর মানে হল যে আপনার পরিস্থিতি যাই হোক না কেন, আপনি অবিলম্বে অ্যাফিলিয়েট মার্কেটিং শুরু করতে পারেন।

কম ঝুঁকি

একজন অ্যাফিলিয়েট মার্কেটার হিসেবে আপনাকে কোনো ঝুঁকি নিতে হবে না। আপনি কোন পণ্য তৈরি বা বিপণন করছেন না. আপনার একমাত্র কাজ হল একজন ভোক্তাকে পণ্য কিনতে সাহায্য করা। অধিভুক্ত পণ্য প্রচারের সুযোগ অনেক। যদি কোনো পণ্য বিক্রি না হয়, তাহলে আপনি অ্যাফিলিয়েট মার্কেটিং প্রচার করে আয়ের আরেকটি উৎস খুঁজে পেতে পারেন। এছাড়াও, একজন অ্যাফিলিয়েট মার্কেটার হিসাবে, আপনাকে গ্রাহক সহায়তা প্রদানের বিষয়ে চিন্তা করতে হবে না।

আরও কিছু সুবিধা রয়েছে অ্যাফিলিয়েট মার্কেটিং দেখে নিন

অ্যাফিলিয়েট মার্কেটিং বিভিন্ন পণ্যের প্রচার করে অর্থ উপার্জনের একটি দুর্দান্ত উপায়। আপনি যদি অ্যাফিলিয়েট মার্কেটিং এর পক্ষে যুক্তি উপস্থাপন করেন তবে এর তালিকা এত দীর্ঘ হবে যে এটি গণনা করা যাবে না। তাই আমি শুধু কিছু উল্লেখযোগ্য কারণ উপস্থাপন করছি কেন আপনি অ্যাফিলিয়েট মার্কেটিং করবেন?

  • অ্যাফিলিয়েট মার্কেটিং এ কোন টাকা বিনিয়োগ করার প্রয়োজন নেই।
  • আপনার নিজস্ব পণ্য থাকার কোন প্রয়োজন নেই.
  • পছন্দের পণ্য প্রচার করা যেতে পারে।
  • আপনি ঘরে বসে অনলাইনে কাজ করতে পারেন।
  • পণ্য বিক্রি করার পরে পরিষেবা নিয়ে চিন্তা করার দরকার নেই।
  • ফুলটাইম ক্যারিয়ার গড়ে তোলা যায়।
  • আপনি আপনার নিজের বস হিসাবে কাজ করতে পারেন.
  • সময়ের স্বাধীনতা আছে।
  • তাই আপনি যে কোন সময় ভ্রমণে যেতে পারেন।
  • বিভিন্ন কোম্পানির জন্য যথেষ্ট সম্মান আছে।
  • অ্যাফিলিয়েট মার্কেটিং এর জন্য বিড করার কোন প্রয়োজন নেই।
  • অ্যাফিলিয়েট মার্কেটিংয়ে স্বাধীনভাবে কাজ করার সুযোগ রয়েছে।
  • অনেক ওয়েবসাইট দিয়ে প্যাসিভ ইনকাম জেনারেট করা সম্ভব।
  • একটি অনুমোদিত সাইট দিয়ে একাধিক উপায়ে আয় করা সম্ভব।
  • সীমাহীন আয় সম্ভব।
  • ঘুমিয়ে থাকলেও আয় করা সম্ভব।

আপনি যদি চান, আপনি আপনার ওয়েবসাইট থেকে বিভিন্ন উপায়ে অর্থ উপার্জন করতে পারেন। অ্যাফিলিয়েট মার্কেটিং হল আপনার নিজের বস হওয়ার একটি অনন্য উপায়। স্বাধীন মনের যে কেউ একটি অবিশ্বাস্য সুন্দর ক্যারিয়ারে যেতে পারে। অ্যাফিলিয়েট মার্কেটিং একটি স্মার্ট এবং আধুনিক পেশা। এই পেশার কিছু স্বতন্ত্রতা রয়েছে যা এটিকে অন্যান্য অনলাইন কার্যক্রম থেকে আলাদা করে।

এফিলিয়েট মার্কেটিং এর অসুবিধা

এই পেশার যেমন অনেক সুবিধা আছে তেমনি অসুবিধাও রয়েছে। যেমন,

  • শুরুতে সবাই ফ্রিল্যান্সিংয়ে বিনিয়োগ করতে আগ্রহী হয় না।
  • জীবনে গার্লফ্রেন্ড বা বয়ফ্রেন্ডের জন্য অনেক ঝুঁকি নিলেও অনেকেই এই শিল্পের ঝুঁকি নিতে চান না।
  • আয়ের জন্য একটি নির্দিষ্ট সময়ের জন্য অপেক্ষা করা বিরক্তিকর বলে মনে হচ্ছে।
  • ধৈর্য ধরতে হবে বেশ কিছু দিন। আয় রোজগার করতে।

এফিলিয়েট মার্কেটিং কিভাবে করবো?

আপনি কি একজন অ্যাফিলিয়েট মার্কেটার হতে চান? তাহলে আর দেরি কেন! আসুন জেনে নেই কিভাবে অ্যাফিলিয়েট মার্কেটিং শুরু করবেন এবং অ্যাফিলিয়েট মার্কেটিং এর মাধ্যমে অর্থ উপার্জন করবেন।

একজন অধিভুক্ত বিপণনকারী একাধিক উপায়ে বিক্রয় বা ক্লিক এনে কমিশন উপার্জন করতে পারেন। প্রতিটি অনুমোদিত পদ্ধতির জনপ্রিয়তা পরিবর্তিত হয়। আপনি যে বিষয়ের উপর নির্ভর করে অ্যাফিলিয়েট মার্কেটিং করছেন, আপনি যেকোন মাধ্যমে প্রচার চালালে আপনি আরও বেশি সাফল্য পাবেন।

ব্লগিং করে এফিলিয়েট মার্কেটিংব্লগিং করে এফিলিয়েট মার্কেটিং

যখন এটি অ্যাফিলিয়েট মার্কেটিং আসে, ব্লগিং প্রথমে আসে। সার্চ ইঞ্জিন থেকে বিনামূল্যে ট্রাফিক ব্লগ পোস্টে অনুমোদিত লিঙ্ক থেকে উপার্জন করা যেতে পারে. একাধিক ধরনের বিষয়বস্তু অ্যাফিলিয়েট মার্কেটিং উদ্দেশ্যে উপযোগী হতে পারে। টিউটোরিয়াল থেকে রিভিউ পর্যন্ত, যেকোনো শিক্ষামূলক বিষয়বস্তু অনুমোদিত পণ্যের প্রচারের জন্য ব্যবহার করা যেতে পারে।

ইউটিউব দিয়ে এফিলিয়েট মার্কেটিং

ইউটিউব দিয়ে এফিলিয়েট মার্কেটিং

আপনি আপনার ইউটিউব চ্যানেলের মাধ্যমেও অ্যাফিলিয়েট মার্কেটিং করতে পারেন। আপনি আপনার ভিডিও বিবরণে অ্যাফিলিয়েট লিঙ্ক সহ সেখান থেকে কমিশন পেতে পারেন।

ইমেইল এফিলিয়েট মার্কেটিং

ইমেইল মার্কেটিংয়ে বিনিয়োগ বিবেচনায় আয়ের সুবিধা বেশি বলে প্রমাণিত হয়েছে। একজন অ্যাফিলিয়েট মার্কেটারের ইমেল লিস্ট অ্যাফিলিয়েট বিক্রিতে বিশাল ভূমিকা পালন করতে পারে। আপনার নিউজলেটার বা সাধারণ মেইলে একটি অ্যাফিলিয়েট পণ্যের একটি লিঙ্ক যোগ করা সহজে অনেক প্রচেষ্টা ছাড়াই উপার্জন করতে পারে।

কুপন সাইট দিয়ে এফিলিয়েট মার্কেটিং

ই-কমার্স এবং অনলাইন শপিংয়ের জনপ্রিয়তার ফলে কুপন সাইটগুলোর জনপ্রিয়তা দিন দিন বাড়ছে। কুপন সাইটগুলিতে আপনার অ্যাফিলিয়েট লিঙ্ক পোস্ট করে আপনি যারা কেনাকাটা পছন্দ করেন এবং ভাল অর্থ উপার্জন করতে চান তাদের সাহায্য করতে পারেন।

অ্যাফিলিয়েট মার্কেটিং করে টাকা ইনকাম করার বিশ্বস্ত বাংলাদেশী ওয়েবসাইট

যদিও অ্যাফিলিয়েট মার্কেটিং অনলাইনে অর্থ উপার্জনের একটি উপায়, তবে অনেক ধরণের ওয়েবসাইট প্ল্যাটফর্ম রয়েছে যেগুলি যে কেউ অ্যাফিলিয়েট মার্কেটিং করতে পারে। যারা অনলাইনে অ্যাফিলিয়েট মার্কেটিং করতে চান তাদের জন্য একটি বিশ্বস্ত ওয়েবসাইট রয়েছে বাংলাদেশী ওয়েবসাইট।

অ্যাফিলিয়েট মার্কেটিং বাংলাদেশি ওয়েবসাইট:  www.sohojaffiliates.com  আপনি সরাসরি এই ওয়েবসাইটে গিয়ে অ্যাফিলিয়েট মার্কেটিং করতে পারেন। এই ওয়েবসাইটে এখনও 9863 অনুমোদিত ব্যবহারকারী আছে এই ওয়েব সাইটে ।

শুধুমাত্র এই ওয়েবসাইটে সাধারণত 1382+ পণ্য থাকে যা নির্দেশ করে, ক্রমাগত বৃদ্ধি পাচ্ছে। আপনি এই ওয়েবে নিবন্ধন করে এলিট স্ট্রিম করতে পারেন।

?ফ্রিল্যান্সার ডটকম থেকে আয়ের উপায়

কেন এই সাইটে এফিলিয়েটসে কাজ করবেন ?

  • এই সাইটে একটি সাধারণ অধিভুক্ত ব্যবসা শুরু করতে অনেক টাকা খরচ হয় না। ধাপে ধাপে নির্দেশিকা এবং লক্ষ্যগুলি আপনাকে কাঙ্ক্ষিত লক্ষ্যে নিয়ে যাবে।
  • এই সাইট থেকে আজীবনের জন্য অতিরিক্ত 10% কমিশন উপার্জন করুন।
  • ড্যাশবোর্ডে আপনি দেখতে পাবেন কোন পণ্যটি ভাল করছে এবং কোনটি নয়। সাফল্যের জন্য আপনার কী করা উচিত তা আপনি নিজেই সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন। এছাড়াও আমাদের পরামর্শদাতা আপনাকে বিনামূল্যে নির্দেশনা দেবেন।
  • প্রতিটি সেল থেকে প্রাপ্ত কমিশন 500 টাকা হলেই তোলা যাবে। এছাড়াও প্রতিটি স্তরের জন্য দুর্দান্ত বোনাস রয়েছে।

এই ওয়েবসাইট থেকে টাকা কিভাবে উত্তোলন করতে হয়?

আপনি যদি সত্যিই www.sohojaffiliates.com অ্যাফিলিয়েট থেকে অর্থ উপার্জন করতে আগ্রহী হন। তাহলে সেক্ষেত্রে আপনারা যে কেউ পারেন। এই ওয়েবসাইট বিক্রি প্রতিটি পণ্যের জন্য নির্দিষ্ট অর্থ বিবরণ প্রদান করে. আপনি যত বড় পণ্য বিক্রি করবেন, তত বেশি কমিশন পাবেন। এবং যখন আপনি আপনার অ্যাকাউন্টে কমিশন পাবেন ।

আপনি মাত্র ৫০০ টাকা হলেই টাকা তুলতে পারবেন। এই ওয়েবসাইটে বিকাশ নাগদ রকেট ইত্যাদি অ্যাকাউন্টের মাধ্যমে সরাসরি অর্থপ্রদান করা সম্ভব। কারণ এই ধরনের অনেক অ্যাকাউন্ট এই কোম্পানি বা ওয়েবসাইট দ্বারা সমর্থিত। তাই একবার আপনি আপনার অ্যাকাউন্টে 500 টাকা জমা হলে, আপনি বিকাশ নাগে সহজেই টাকা তুলতে পারবেন।

আছারাও আপনি এই সাইটের কিভাবে অ্যাকাউন্ট করবেন কিভাবে কাজ স্টার্ট করবেন এ সকল বিষয়  যানতে পারবেন আমাদের এই ওয়েব সাইটে ,তাই আমাদের ইমেইল সাবঃ করে সঙ্গে থাকন ।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 506 other subscribers

অ্যাফিলিয়েট মার্কেটিং এর আরও কিছু উদাহরণ

জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম Amazon হতে পারে আপনার প্রথম অ্যাফিলিয়েট মার্কেটিং পার্টনার। আপনি Amazon-এর ক্যাটালগে থাকা অসংখ্য পণ্য থেকে যেকোনো পণ্যের বিক্রয় উৎপন্ন করে অর্থ উপার্জন শুরু করতে পারেন।

বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় অনলাইন মার্কেটপ্লেস, দারাজ এবং অ্যাফিলিয়েট মার্কেটারদের জন্য সম্ভাবনার দ্বার খুলে দিয়েছে। দারাজ অ্যাফিলিয়েট প্রোগ্রামের মাধ্যমে, আপনি দারাজে তালিকাভুক্ত নির্দিষ্ট পণ্যের প্রচার করে অ্যাফিলিয়েট সেলের মাধ্যমে অর্থ উপার্জন করতে পারেন। দারাজ অ্যাফিলিয়েট প্রোগ্রাম সম্পর্কে আরও জানতে এখানে ক্লিক করুন

জনপ্রিয় অনলাইন শিক্ষামূলক ওয়েবসাইট, 10 মিনিট স্কুলের ওয়েবসাইটে বিভিন্ন কোর্স বা ইবুক বিক্রিও অ্যাফিলিয়েট মার্কেটিংয়ের মাধ্যমে অর্থ উপার্জনের জন্য ব্যবহার করা যেতে পারে। এই ফর্মটি পূরণ করে আপনি স্কুলের অধিভুক্ত প্রোগ্রামে যোগদানের জন্য 10 মিনিটের জন্য আবেদন করতে পারবেন।

এনভাটো অ্যাফিলিয়েট মার্কেটিং প্রোগ্রাম লাখ লাখ ডিজিটাল অ্যাসেট লাইব্রেরি, Envato Elements-এর জন্য অ্যাফিলিয়েট পণ্যের প্রচার করাও আয়ের একটি ভালো উৎস। Envato Elements এর সুবিধা হল এর বিশাল সম্পদ লাইব্রেরি। অন্য কথায়, আপনার বিষয় যাই হোক না কেন, আপনি সর্বদা প্রচার করার জন্য কিছু পাবেন। Envato এর অধিভুক্ত সম্পর্ক সম্পর্কে আরও জানতে এখানে ক্লিক করুন।

?ইনস্টাগ্রাম এর মাধ্যমে প্রতি মাসে হাজার হাজার টাকা উপার্জনের সুযোগ

?ফোন ব্যবহার করে ঘরে বসেই ইনকাম করুন

Leave a Comment