রেডেক্স অনলাইন কুরিয়ার সার্ভিস থেকে টাকা ইনকাম করুন-2022

দেশের সবচাইতে বিশ্বস্ত অনলাইন কুরিয়ার সার্ভিস এখন রেডেক্স। রেডেক্স অনলাইন কুরিয়ার সার্ভিসের মাধ্যমে কিভাবে আপনি ইনকাম করতে পারবেন সে বিষয়ে আজকে জানাবো..

রেডেক্স অনলাইন কুরিয়ার সার্ভিস কি?

রেডেক্স অনলাইন কুরিয়ার সার্ভিস হচ্ছে শপআপ ই- কমার্স অনলাইন বিজনেস এর একটি অঙ্গপ্রতিষ্ঠান।রেডেক্স অনলাইন কুরিয়ার সার্ভিস দীর্ঘদিন যাবৎ বাংলাদেশে খুব বিশ্বস্ততার সহিত বিভিন্ন রকম কুরিয়ার সার্ভিস সেবা প্রদান করে আসছে।

?ফ্রিল্যান্সার ডটকম থেকে আয়ের উপায়

রেডেক্স অনলাইন কুরিয়ার সার্ভিস থেকে টাকা ইনকাম করুন
রেডেক্স অনলাইন কুরিয়ার সার্ভিস থেকে টাকা ইনকাম করুন

রেডেক্স অনলাইন কুরিয়ার সার্ভিসে একাউন্ট করার নিয়ম

রেডেক্স অনলাইন কুরিয়ার সার্ভিসে একাউন্ট করা একদমই সহজ, প্রথমে আপনি আপনার মোবাইল অথবা আপনার কম্পিউটারের ব্রাউজার থেকে ভিজিট করুন- https://redx.com.bd/ অথবা এই লিঙ্ক থেকে আপনি মোবাইল অ্যাপস টি ডাউনলোড করে নিন।

?? গুগল নিউজে SS IT BARI সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন ??

এর পরে আপনি রেডেক্স অনলাইন কুরিয়ার সার্ভিসের ওয়েবসাইট টি ওপেন করুন।ওয়েবসাইটের স্কিনের ডান পাশে দেখতে পাবেন একটি উইন্ডো রয়েছে। সেখানে বাংলায় লিখা আছে “বিনামূল্যে সা

রেডেক্স অনলাইন কুরিয়ার সার্ভিসে একাউন্ট করার নিয়ম
রেডেক্স অনলাইন কুরিয়ার সার্ভিসে একাউন্ট করার নিয়ম

ইনআপ করুন মাত্র 2 মিনিটে” এবং নিচে একটি “ফোন নাম্বার “দেওয়ার বক্স রয়েছে আপনি শেখান নিয়ে আপনার একটিভ মোবাইল নাম্বারটি প্রদান করুন এবং সাইন আপ এ ক্লিক করুন।

ড্রপশিপিং বিজনেস থেকে আয় করে কিভাবে?

এরপরে আপনার ওই নির্দিষ্ট মোবাইল ফোনে একটি ওটিপি কোড চলে যাবে ওটিপি কোড টি বসিয়ে আপনার অ্যাকাউন্টটি ভেরিফিকেশন করুন।

সবকিছু সঠিক ভাবে দেওয়া হলে, আপনার অ্যাকাউন্টটি তৈরি হয়ে যাবে এবং রেডেক্স আপনি আপনার ফোন নাম্বার দিয়ে খুব সহজেই লগইন করতে পারবেন। লগইন কমপ্লিট করার পর আপনি দেখতে পাবেন সব কিছু প্রয়োজনীয় ওখানে কিভাবে আপনার পার্সেল অর্ডার করবেন, আপনার পার্সেল কিভাবে ট্রাক করবেন, আপনার ইনভয়েস নাম্বার কি? বিস্তারিত সব কিছু জানতে পারবেন।

রেডেক্স অনলাইন কুরিয়ার সার্ভিস কিভাবে অর্ডার প্লেস করবেন?

রেডেক্স অনলাইন কুরিয়ার সার্ভিসে অর্ডার প্লেস করতে প্রথমে আপনি আপনার আইডিতে লগইন করুন এবং ওয়েবসাইটের ডান পাশে দেখতে পারবেন ক্রিয়েট পার্সেল বলে একটি অপশন রয়েছে ।সেখানে আপনি ক্লিক করুন। ক্লিক করলে দেখতে পাবেন বাংলায় লিখা আছে” নতুন পার্সেল তৈরি করুন “সেখানে খুব সুন্দর ভাবে কাস্টমারের ইনফর্মেশন যেমন -নাম, ফোন নাম্বার, কাস্টমার এর ঠিকানা, কাস্টমারের ইনভয়েজ, আপনি যেই ইনভয়েজটি আপনার প্রোডাক্ট ব্যবহার করেছেন সেটি দিন এবং ডেলিভারি ইনফরমেশন দিন বিস্তারিত দেওয়ার বিভিন্ন রকম অপশন রয়েছে বাংলায় সেখান থেকে আপনি আপনার অর্ডারটি খুব সহজে এবং সুন্দরভাবে প্রেস করুন।

ফেসবুক প্রোফাইল থেকে টাকা আয়ের উপায়?

রেডেক্স অনলাইন কুরিয়ার সার্ভিস এ কিভাবে অর্ডার প্লেস করবেন
রেডেক্স অনলাইন কুরিয়ার সার্ভিস এ কিভাবে অর্ডার প্লেস করবেন

সবকিছু সঠিক ভাবে দেওয়া হয়ে গেলে আপনি আপনার উইন্ডোস এর নিচের দিকে দেখতে পাবেন আপনার ওই প্রোডাক্ট ডেলিভারি ক্ষেত্রে কত টাকা চার্জ তারা আপনার কাছ থেকে কেটে নিবে।

সবকিছু সঠিকভাবে পূরণ করা হয়ে গেলে নিচের দিকে দেখতে পাবেন সাবমিট বলে একটি অপশন রয়েছে সাবমিট এ ক্লিক করুন।অর্ডার প্লেস করার সঙ্গে সঙ্গে আপনার কাঙ্খিত কাস্টমার অথবা যার কাছে আপনি প্রোডাক্টটি পার্সেল করতে চাচ্ছেন তার কাছে ফোনে একটি ট্রেকিং নাম্বার সহ এসএমএস চলে যাবে এবং আপনার ফোনে একটি এসএমএস চলে আসবে।

এর পরে আপনি আপনার ড্যাশবোর্ড থেকে খুব সহজেই আপনার অর্ডারকৃত যেকোন কুরিয়ার সার্ভিসের ইনফরমেশন সেখান থেকে দেখতে পাবেন।

রেডেক্স অনলাইন কুরিয়ার সার্ভিসের সেবা সমূহ

প্রডাক বা মালামাল ডেলিভারি করার ক্ষেত্রে যে ধরনের চার্জ করবে রেডেক্স অনলাইন কুরিয়ার সার্ভিস। তার একটি সুবিধা হিসেবে তারা আপনার প্রোডাক্ট ডেলিভারি করার আগেই আপনি জানতে পারবেন সেই প্রোডাক্ট এর জন্য কত টাকা ডেলিভারি চার্জ তারা কাটবে। আপনার শিপমেন্টের সুবিধার জন্য আগে থেকেই আপনার ডেলিভারি চার্জ সম্পর্কে ধারণা নিতে পারবেন।

রেডেক্স অনলাইন কুরিয়ার সার্ভিসের সেবা সমূহ
রেডেক্স অনলাইন কুরিয়ার সার্ভিসের সেবা সমূহ

রেডেক্স অনলাইন কুরিয়ার সার্ভিস দিচ্ছে ব্যক্তিগত ছোট ব্যবসা এবং কর্পোরেটদের জন্য ফাস্ট মাইল পিকআপ এবং লাস্ট মেইল ডেলিভারি সেবা।

আপনি অনেক ক্ষেত্রে অনেক কুরিয়ার সার্ভিসের দেখবেন যে, বড় টাইপের কোন প্রোডাক্ট মালামাল তারা ডেলিভারি করেন না। তবে রেডেক্স অনলাইন কুরিয়ার সার্ভিস তাদের একটি সেবা চালু করেছে বাল্ক শিপমেন্ট সেবা।  আপনি চাইলে বড় আইটেম এবং বড় সংখ্যক ডেলিভারির বিশেষ সমাধান এখান থেকে নিতে পারেন।

?ফ্রিল্যান্সার ডটকম থেকে আয়ের উপায়

রেডেক্স এর রয়েছে ওয়্যার হাউস সেবা আপনার যেকোনো পণ্য সংরক্ষণ বাছাই এবং প্রক্রিয়াজাতকরণের পরিপূর্ণ সমাধান রয়েছে Redx ওয়্যারহাউসে।

রেডেক্স দিচ্ছে ট্রাক ভাড়া সেবা আপনি চাইলে খোলা ট্রাক-কাভার্ডভ্যান দেশের যে কোন জায়গায় যে কোন সময় আপনি রেডাকশন মাধ্যমে অ্যারেঞ্জ করতে পারবেন।

এছাড়াও রেডেক্স অনলাইন কুরিয়ার সার্ভিসে রয়েছে লোড-আনলোড সুবিধা ইন্ডাস্ট্রি অনুযায়ী ফ্যাক্টরি প্রজেক্ট এবং বন্দরগুলোতে লোডিং আনলোডিং এর বিভিন্ন রকম সার্ভিস তারা দিয়ে থাকেন।

রেডেক্স অনলাইন কুরিয়ার সার্ভিসের রয়েছে হাই কোয়ালিটি কাস্টমাইজ সমাধান আপনার ব্যবসায়িক ধরনের প্রয়োজন বুঝে কাস্টমাইজ সলিউশন দিবে Redx Team.

এছাড়াও রেডেক্স অনলাইন কুরিয়ার সার্ভিসে আরো কিছু সেবা তাদের রয়েছে। যেমন তিনদিনের ডেলিভারি গ্যারান্টি, মাত্র 3 দিনে বাংলাদেশের যেকোন প্রান্তে পার্সেল ডেলিভারি নিশ্চয়তা দিচ্ছে রেডেক্স এবং ডোরস্টেপ পিকআপ ও ডেলিভারি সেবা, আপনার দরজা থেকে কাঙ্ক্ষিত গন্তব্য পার্সেল পৌঁছে দেবে নির্বিঘ্নে Redx অনলাইন কুরিয়ার সার্ভিস। এছারাও রয়েছে এসএমএস আপডেট, পার্সেল বুকিং এবং ডেলিভারির সময় পাবেন আপনার নিবন্ধিত মোবাইল নাম্বারে এসএমএস এর মাধ্যমে আপডেট সেবা।  পরের দিনের পেমেন্ট পেয়ে যাবেন ক্যাশ অন ডেলিভারিতে।এছাড়াও রয়েছে ক্যাশ অন ডেলিভারি রেট ঢাকার ভিতরে “cash-on-delivery” 0 শতাংশ এবং ঢাকার বাহিরে মাত্র 1 শতাংশ তাছাড়াও সবচাইতে বড় যে সুবিধা রয়েছে তা হচ্ছে সিকিউরিটি হ্যান্ডেলিং সেবা। সর্বোচ্চ নিরাপত্তা শিপমেন্টের নিশ্চয়তা ও ক্ষতিপূরণ সুবিধা দিয়ে থাকছে Redx।

রেডেক্স অনলাইন কুরিয়ার সার্ভিস থেকে টাকা ইনকাম করার উপায়

রেডেক্স অনলাইন কুরিয়ার সার্ভিস থেকে টাকা ইনকাম করার উপায় এর কথা শুনে হয়তোবা অনেকেই অবাক হচ্ছে যে অনলাইন কুরিয়ার সার্ভিস থেকে আবার কিভাবে টাকা ইনকাম করা যায় তো আমি আজকে জানাবো একটু বুদ্ধি খাটালে আপনারাও আমার মতো ঘরে বসেই অন্য কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আপনিও টাকা ইনকাম করতে পারবেন।

রেডেক্স অনলাইন কুরিয়ার সার্ভিস থেকে টাকা ইনকাম করার উপায়
রেডেক্স অনলাইন কুরিয়ার সার্ভিস থেকে টাকা ইনকাম করার উপায়

আপনারা ইতিপূর্বে জেনেছেন যে,Redx  অনলাইন কুরিয়ার সার্ভিস বাংলাদেশের প্রতিটি জেলার, থানা, ইউনিয়ন, গ্রাম গঞ্জের বিস্তৃত হয়েছে। তারা বাংলাদেশের প্রতিটি জেলা থানা এবং গ্রামগঞ্জে তাদের সেবা পৌঁছে দেওয়ার লক্ষ্যে বিভিন্ন রকম প্রোডাক্ট মালামাল হোম ডেলিভারি দিয়ে সেবা দিতছে।

প্রথমে আপনি যেটি করবেন আমাদের উপরের দেয়া নিয়মে রেডেক্স এর ওয়েবসাইট থেকে আপনার একটি আইডি  ক্রিয়েট করবেন এবং সেখানে আপনার একটি ব্যবসায়িক নাম দিয়ে রাখবেন যে কোন নামে আপনি আইডি খুলবেন।

?ফোন ব্যবহার করে ঘরে বসেই ইনকাম করুন

এর পরে আপনি প্রোডাক্ট ডেলিভারি বা যে কোনো মালামাল ডেলিভারি করার জন্য যে ধরনের সরঞ্জাম পাওয়া যায় যেমন কার্টুন পলিব্যাগ থেকে শুরু করে কাচের জিনিস ডেলিভারি করার জন্য বিভিন্ন রকম এক্সোসরিস গুলো আপনি নিজে কিনে রাখবেন।

এরপরে মালামাল বা পার্সেল বা প্রোডাক্ট ডেলিভারি নেওয়ার বা দেওয়ার জন্য একটি পিকআপ পয়েন্ট তৈরি করবেন এবং  ছোট একটি দোকান ঘর নিবেন।

তারপর আপনি আপনার অনলাইনে একটি ফেসবুক পেজ তৈরি করবেন। আপনার কুরিয়ার সার্ভিস বা দোকানের নামে। যেখানে লেখা থাকবে আপনি আপনার এই স্থান থেকে প্রতিটি প্রোডাক্ট মালামাল এবং পার্সেল ডেলিভারি করেন বাংলাদেশের যেকোন প্রান্তে সেখানে আপনার দোকান বা প্রতিষ্ঠান নামটি দিয়ে রাখবেন।

এরপরে ম্যানুয়ালি ভাবেও ওই অত্র অঞ্চলে আপনি বিভিন্ন মাধ্যমে প্রচার প্রসার চালাবেন। যে কুরিয়ার সার্ভিস করুন এখান থেকে যেকোন ধরনের প্রোডাক্ট ডেলিভারি করুন বাংলাদেশের যেকোন স্থানে।

রেডেক্স অনলাইন কুরিয়ার সার্ভিস এর ওয়েবসাইটে দেওয়া ডেলিভারি চার্জ এর লিস্ট নিয়ে, আপনি আপনার কম্পিউটার থেকে এডিট করে আপনার পছন্দমত বা আপনার লাভ রেখে আপনার ডেলিভারি চার্জের পরিমান বসিয়ে একটা  ডেলিভারি চার্জশিট তৈরি করবেন।

এরপরে আপনার প্রদানকৃত এই ডেলিভারি চার্জ লিস্টি আপনি প্রিন্ট আউট এবং ফটোকপি করে আপনার দোকানের সামনে লাগিয়ে রাখবেন।

উপরের দেওয়া ঠিক এই সঠিক নিয়মে আপনি পর্যাপ্ত প্রচার-প্রসার করার পর আপনি একমাস পর থেকেই দেখতে পাবেন আপনার কি পরিমাণ প্রতি মাসে ইনকাম চলে আসতেছে।

?অনলাইনে টাকা আয় করার অ্যাপ

উদাহরণস্বরূপ আমি আমার বর্তমান ইনকাম এইনরেডেক্স অনলাইন কুরিয়ার সার্ভিস থেকে আপনাদেরকে তুলে ধরছি-ধরুন redx এর অনলাইন ডেলিভারি চার্জ প্রতি প্রোডাক্টে 50 টাকা পুরো বাংলাদেশ রেগুলার বেসে।তাহলে ধরুন আপনি প্রতিটি প্রোডাক্ট পিছনে নিবেন আরো 50 টাকা বেশি মানে প্রতি প্রোডাক্টের ডেলিভারি চার্জ 100 টাকা করে,তাহলে প্রতিদিন যদি মিনিমাম পঞ্চাশ টা প্রোডাক্ট ডেলিভারি করেন তাহলে 50 টা প্রোডাক্টে আপনার 2500 শো টাকা ইনকাম থাকে এবং এই 2500 কে যদি আপনি 30 দারা গুন করেন তাহলে দেখবেন প্রতি মাসে 75 হাজার টাকা আপনার প্রতি মাসে ইনকাম থাকবে। এজন্য প্রথমে আপনার প্রচার এবং প্রসার ই বড় কাজ।

তবে আপনার যদি এখনই কোন ছোট একটা ব্যবসা থাকে। তাহলে আপনি এই পদ্ধতি অবলম্বন করে আপনার এই ছোট ব্যবসার পাশাপাশি প্রতি মাসে 70 থেকে ৯০ হাজার টাকা পর্যন্ত বাড়তি ইনকাম করতে পারবেন।

এছাড়াও যদি এই ইরেডেক্স অনলাইন কুরিয়ার সার্ভিসে আপনার একাউন্ট করতে বা কোন বিষয় সম্পর্কে জানতে আপনার আমাদের সঙ্গে কথা বলার বা যোগাযোগ করার প্রয়োজন হয়ে থাকে তাহলে আমাদের এই পোষ্টের কমেন্ট বক্সে জানিয়ে দিন।

?ইনস্টাগ্রাম এর মাধ্যমে প্রতি মাসে হাজার হাজার টাকা উপার্জনের সুযোগ

এছাড়াও আপনি চাইলে রেডেক্স অনলাইন কুরিয়ার সার্ভিসের কাস্টমার সার্ভিস ম্যানেজারের সঙ্গে ডিরেক্টলি কথা বলতে পারবেন কথা বলার জন্য এই নাম্বারে ফোন করুন-০৯৬১০০০৭৩৩৯

তথ্য ও প্রযুক্তি বিষয়ক যে কোন নতুন আপডেট পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন অথবা আমাদের ওয়েবসাইটে প্রবেশ করার পর মেইল সাবস্ক্রাইব করে সঙ্গে থাকুন।

 

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join ৪২৮ other subscribers

pp

SS IT BARI-ভালোবাসার টেক ব্লগ টিম

Leave a Reply

Your email address will not be published.