পেওনিয়ার থেকে বিকাশে টাকা আনার সহজ উপায়

পেওনিয়ার থেকে বিকাশে টাকা আনার সহজ উপায়-ফ্রিল্যান্সারদের টাকা নিয়ে আসার দারুন একটি ফিচার চালু করল বিকাশ, হ্যাঁ সত্যি শুনছেন, আপনি যদি একজন ফ্রিল্যান্সার হয়ে থাকেন, তাহলে আপনার ফ্রিল্যান্সিংয়ের ইনকাম করা টাকা, আপনি বিকাশের মাধ্যমে খুব সহজেই এখন ঘরে বসেই মুহূর্তে নিয়ে আসতে পারবে না। বিস্তারিত জানতে আমাদের পোস্টটি পুরোপুরি পড়ুন।

কয়েকদিন ধরেই বিকাশ একটি নতুন পরিষেবা চালু করার কথা প্রচার এবং প্রসার করে আসছিল।তাদের এই প্রচার-প্রসার থেকে অনুমান করেই, আমরা অনেকেই জল্পনা-কল্পনা করে ফেলি, বিদেশ থেকে বৈদেশিক মুদ্রা খুব সহজেই বাংলাদেশে আনার একটি ফিচার তারা চালু করার কথা ভাবছে, এবং এখন দেখা যাচ্ছে এটি বাস্তবে রূপ নিয়েছে।

বিকাশ থেকে ৫০০ টাকা বোনাস পাওয়ার সহজ নিয়ম।এখুনি আপনিও বোনাস নিন

বাংলাদেশে এই প্রথম বৈদেশিক মুদ্রা পেওনিয়ার  একাউন্টের মাধ্যমে বিকাশে নিয়ে এসে ঘরে বসে টাকা উইথড্র করা যাবে।

অবশেষে রহস্য উন্মোচিত হয় নির্ধারিত তারিখের আগেই অর্থাৎ ১০ ফেব্রুয়ারি অনুষ্ঠান শুরু হওয়ার আগেই।  বিকাশ অ্যাপে একটি আপডেট রয়েছে এবং সেই আপডেট থেকে জানা যায় ফ্রিল্যান্সারদের জন্য বিকাশ  কী চমক নিয়ে আসছে।  শেষ পর্যন্ত বিদেশ থেকে দেশে টাকা আনার দ্রুত উপায় নিয়ে এসেছে বিকাশ।

পেওনিয়ার থেকে বিকাশে টাকা আনার সহজ উপায়

বিকাশ অ্যাপ আপডেট করার পর অ্যাপটির More” মেনুতে প্রবেশ করলে রেমিট্যান্স নামে একটি নতুন অপশন পাবেন।বিকাশ সেই অনলাইন পরিষেবা থেকে ডলারের বান্ডিল চালু করার জন্য একটি অনলাইন আর্থিক পরিষেবার সাথে যৌথভাবে কাজ করেছে। এই সেবার নাম রেমিট্যান্সপেওনিয়ার থেকে বিকাশে টাকা আনার সহজ উপায়

বিকাশের রেমিট্যান্স সার্ভিস পার্টনারের নাম দেখতে রেমিট্যান্সে ক্লিক করুন। বর্তমানে আপনি সেখানে শুধুমাত্র পাইওনিয়ার অপশনটি দেখতে পাবেন। অন্য কথায়, বিকাশ পাইওনিয়ারের সাথে একসাথে কাজ করা আপনার ফ্রিল্যান্সিং অর্থ দেশে নিয়ে আসবে।

?? গুগল নিউজে SS IT BARI সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন ??

রেমিট্যান্স মেনু থেকে পাইওনিয়ার বিকল্পে ক্লিক করলে আপনি একটি নতুন পাইওনিয়ার অ্যাকাউন্ট তৈরি করতে বা আপনার বর্তমান পাইওনিয়ার অ্যাকাউন্টে লগইন করার জন্য একটি লিঙ্ক তৈরি করতে পারবেন। আপনি সেখান থেকে পাইওনিয়ারে লগইন করতে পারেন এবং পাইওনিয়ার অ্যাকাউন্ট থেকে বিকাশে টাকা আনতে পারেন।পেওনিয়ার থেকে বিকাশে টাকা আনার সহজ উপায়

বিভিন্ন ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেস যেমন আপওয়ার্ক, ফাইবার ইত্যাদি পেওনিয়ার ডলার তোলার সুবিধা দেয়। সেই ডলারের টাকা পেওনিয়ার কার্ড বা পেওনিয়ার থেকে ব্যাংকে পাঠানো যাবে। তবে ব্যাংকে টাকা আসতে কয়েকদিন সময় লাগে। আপনি যদি আবার কার্ড দিয়ে উত্তোলন করতে চান, তাহলে লেনদেনের খরচ অনেক বেশি লেগে যাবে।

পেওনিয়ার থেকে বিকাশে টাকা আনতে লেনদেনের খরচ

পেওনিয়ার থেকে বিকাশে মানি আনতে পেওনিয়ার লেনদেনের খরচের 2% কাটতে পারে। কিন্তু এখন বিকাশের 2% বোনাসের সাথে, এটি ধরে নেওয়া যেতে পারে যে আপনার মূল পরিমাণ প্রায় একই থাকতে পারে।

বিকাশ অফার 999 টাকা অ্যাড মানি তে 21 টাকা ক্যাশব্যাক

আবার, বিকাশে জন্য পেওনিয়ার থেকে টাকা পেতে ব্যাংকের তুলনায় অনেক কম সময় লাগবে। এটা কয়েক মিনিট হতে পারে, এখনও নিশ্চিত না.

তাই আপনার যদি জরুরী টাকার প্রয়োজন হয় ,তবে পেওনিয়ার থেকে বিকাশে টাকা তোলার সুবিধাটি আরও ভাল বিকল্প হতে পারে। শীঘ্রই এই সম্পর্কে আরো জানতে আমাদের সাথে থাকুন!

আরও পড়ুন-

?বিকাশ থেকে জামানত ছাড়া লোন নেওয়ার উপায়?

?বিকাশ থেকে 250 টাকায় ইনস্ট্যান্ট বোনাস

?বিকাশ থেকে 250 টাকায় ইনস্ট্যান্ট বোনাস

?বিকাশ অ্যাপ এ আসলেই 150 টাকা পর্যন্ত বোনাস।

?বিকাশ একাউন্ট কার আইডি দিয়ে খোলা

SS IT BARI– ভালোবাসার টেক ব্লগের যেকোন ধরনের তথ্য প্রযুক্তি সম্পর্কিত আপডেট পেতে আমাদের মেইল টি সাবস্ক্রাইব করে রাখুন।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join ২৬৩ other subscribers

 

এছারাও আমাদের প্রতিদিন আপডেট পেতে আমাদের নিচের দেয়া এই লিংক এ যুক্ত থাকুন।

SS IT BARI- ফেসবুক গ্রুপে যোগ দিয়ে প্রযুক্তি বিষয়ক যেকোনো প্রশ্ন করুনঃ এখানে ক্লিক করুন

SS IT BARI- ফেসবুক পেইজ লাইক করে সাথে থাকুনঃ এই পেজ ভিজিট করুন
SS IT BARI- ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে এএখানে ক্লিক করুন এবং দারুণ সব ভিডিও দেখুন।
গুগল নিউজে SS IT BARI সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন।
SS IT BARI-সাইটে বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করুন এই লিংকে

স্বাস্থ্যকর খাবার সম্পর্কিত ইংলিশে সকল সঠিক তথ্য জানতে আমাদের SS IT BARI- ভালোবাসার টেক ব্লকের আরেকটি সংস্করণ, US IT BARI- All About Healthy Foods ওয়েব সাইট টি ভিজিট করতে পারেন।
বিস্তারিত জানতে ভিজিট করুন –www.usitbari.com

pp

তথ্য ও প্রযুক্তি বিষয়ক লেখালিখি করি। এর আগে বিভিন্ন পোর্টালের সাথে যুক্ত থাকলেও, SS IT BARI-আমার হাতেখড়ি। তথ্য ও প্রযুক্তি বিষয়ক বিশ্লেষণ বাংলায় জানতে ভিজিট করুন http://ssitbari.com

Leave a Reply

Your email address will not be published.