ইয়ামাহা এমটি-১৫ নতুন ভার্সনে কানেক্ট হবে স্মার্টফোন ।যেনে নিন কি কি থাকছে

ইয়ামাহা এমটি-১৫ নিরাপত্তা উন্নত করা হয়েছে, আধুনিক বৈশিষ্ট্য যুক্ত করা হচ্ছে, স্মার্টফোনের সাথে সংযুক্ত হবে, ইয়ামাহা এমটি-১৫ নতুন অবতারে ফিরে আসছে খুব তারা তারি,তাই এখনি যেনে নিন কি কি থাকছে  এই নতুন ভার্সনে।

ইয়ামাহা এমটি-১৫ নতুন ভার্সনে কানেক্ট হবে স্মার্টফোন
ইয়ামাহা এমটি-১৫ সঙ্গে কানেক্ট হবে স্মার্টফোন ।যেনে নিন কি কি থাকছে এই নতুন ভার্সনে

ইয়ামাহা এমটি-১৫ এর আক্রমনাত্মক ডিজাইনের জন্য বাইক প্রেমীদের  অত্যন্ত পছন্দের। স্টাইলিং ইউএসপি হলেও মোটরসাইকেলটির পারফরমেন্সও দারুণ। কিন্তু আধুনিক ফিচারের দিক থেকে Yamaha MT-15 পিছিয়ে আছে। উদাহরণস্বরূপ, যদিও সেগমেন্টের অন্যান্য বাইকে ব্লুটুথ সংযোগ রয়েছে, Yamaha MT-15-এ এর অভাব রয়েছে। কিন্তু শীঘ্রই Yamaha MT-15 স্মার্টফোন সংযোগকারীর এই বৈশিষ্ট্যের সাথে একটি নতুন অবতারে আত্মপ্রকাশ করতে চলেছে। প্রতিষ্ঠানটি কোনো ইঙ্গিত না দিলেও টাইপ অ্যাপ্রুভাল সার্টিফিকেট থেকে জানা গেছে।

ইয়ামাহা এমটি-১৫ নতুন ভার্সনের ফাঁস হয়া তথ্য

ফাঁস হওয়া শংসাপত্র অনুসারে, Yamaha MT-15 মোটরসাইকেলের নতুন সংস্করণে ব্লুটুথ সংযোগ থাকবে। একই সময়ে আপডেট করা মডেলটিতে একটি নতুন ইন্সট্রুমেন্ট কনসোল এবং একটি সুইচগিয়ার দেওয়া হবে বলে আশা করা হচ্ছে। এখানে, Yamaha সম্ভবত তাদের সম্পূর্ণ বৈশিষ্ট্যযুক্ত স্পোর্টস বাইক, ArwanFive V4 (R15 V4) এর কনসোল ব্যবহার করবে।

ইয়ামাহা এমটি-১৫ কি থাকতে পারে এই নতুন ভার্সনে?

উল্লেখ্য, টাইপ এপ্রুভাল সার্টিফিকেট উন্মোচনের পেছনে রয়েছে বাজারে না আসা মোটরসাইকেলের অনেক অজানা দিক। এই প্রসঙ্গে, আমি বলতে চাই যে গত বছরের এপ্রিলে মুক্তি পাওয়া নতুন Yamaha MT-15-এর নিরাপত্তা জোরদার হতে চলেছে। বর্তমান মডেলটিতে 6টি একক চ্যানেল এবিএস রয়েছে তবে জানা গেছে যে আপডেট হওয়া মডেলটিতে ডুয়াল চ্যানেল এবিএস থাকবে। এছাড়াও সাসপেনশনের জন্য নতুন ইয়ামাহা MT-15 আপসাইড ডাউন (USD) ফর্ক পান।

ইয়ামাহা এমটি-১৫ ইঞ্জিনে কি থাকতে পারে?

আমরা এই মুহূর্তে Yamaha MT-15 বাইকটিতে কিছু পরিবর্তনের অপেক্ষায় রয়েছি। নেকেড ডিজাইনের অ্যাগ্রেসিভ বাইকটি আগের মতোই একই 155 সিসি সিঙ্গেল সিলিন্ডার লিকুইড কুলড ইঞ্জিনে চলবে। এর আউটপুট হল 16.5 PS এবং 13.8 Nm।

ইয়ামাহা এমটি-১৫ নতুন ভার্সনের দাম

Yamaha MT-15-এর বর্তমান বাজার মূল্য 1,46,900 টাকা (দিল্লিতে এক্স-শোরুম)। নতুন আপডেটের কারণে দাম 3,000 টাকা থেকে 5,000 টাকা পর্যন্ত বাড়তে পারে৷

ইয়ামাহা এমটি-১৫ কবে বাংলাদেশে এবং ইন্ডিয়া আসতে পারে

আপডেট হওয়া মডেলটি কবে নাগাদ লঞ্চ হবে সে বিষয়ে এখনও কিছু জানানো হয়নি।

আপনার যদি এই বাইকটি পছন্দ হয়ে থাকে কমেন্ট করে যানিয়ে দিন

2022 TVS Apache RTR 200 4V: একটি নতুন TVS বাইক সম্পর্কে এত গুরুত্বপূর্ণ কী?

বাংলাদেশের 2022 সালের সবচাইতে সেরা বাইক।

মধ্যবিত্তের প্রিয় এই বাইক, পাওয়া যাবে মোট ১১টি কালারে

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join ২৬৩ other subscribers

pp

তথ্য ও প্রযুক্তি বিষয়ক লেখালিখি করি। এর আগে বিভিন্ন পোর্টালের সাথে যুক্ত থাকলেও, SS IT BARI-আমার হাতেখড়ি। তথ্য ও প্রযুক্তি বিষয়ক বিশ্লেষণ বাংলায় জানতে ভিজিট করুন http://ssitbari.com

1 Comment

Leave a Reply

Your email address will not be published.