Yamaha MT-03।আপনার জন্য এল Yamaha MT-03 Iron Man এডিশন

Yamaha MT-03 এর আয়রন ম্যান এডিশন লাল এবং সোনার সংমিশ্রণে আসে, যা মার্ভেল সুপার হিরো আয়রন ম্যান স্যুটটির সাথে মিলবে। ইয়ামাহা ব্রাজিলে 2022 এমটি -03 আয়রন ম্যান সংস্করণ চালু করার সাথে সাথে বৈশ্বিক মহাকাশে জিনিসগুলি আরও বেড়েছে।

    অন্য পোস্ট:Kawasaki ninja zx-6r।2022 কী পাবেন 636 সিসির এই বাইকে?

    Yamaha MT-03

    Yamaha MT-03

    আজ লঞ্চ হল সুপারহিরো বাইক Yamaha MT-03-এর আয়রনম্যান এডিশন। কিন্তু ভারতীয় অনুরোধে নয়। ইয়ামাহার নগ্ন রাস্তার মোটরসাইকেলটি ব্রাজিলে চালু করা হয়েছে। বাইকটি একটি নতুন ক্যান্ডেসেন্ট সুপারহিরো-অনুপ্রাণিত রঙের স্কিম নিয়ে এসেছে। তবুও, ইয়ামাহা রঙ ছাড়া অটোতে কোন যান্ত্রিক পরিবর্তন আনেনি।

     

    Yamaha MT-03 Iron Man Edition: Color

    ইয়ামাহা এমটি 03 এর আয়রন ম্যান সংস্করণটি লাল এবং সোনার সংমিশ্রণে আসে, যা মার্ভেল সুপার হিরো আয়রন ম্যান স্যুটটির সাথে মিলবে। গাড়ির বডি প্যানেলে লাল রঙের সোনালি রঙের নকশা চোখ ধাঁধানো।

    Yamaha MT-03 Iron Man Edition: Specifications and Features

    বাইকের এই নগ্ন ব্যাখ্যার হেডল্যাম্পে আছে মার্ভেল অ্যাভেঞ্জার টোটেম। যেখানে অটোটির ক্যানভাস ট্যাঙ্কে এমটিলেখা আছে। জনপ্রিয় হলিউড মুভি আয়রন ম্যানের অটো হেলমেটের সাথে মেলাতে এই ট্যাংকটি ডিজাইন করা হয়েছে। বাইকটির 18 ইঞ্চি সংমিশ্রণ চাকা হেম ভিড সোনা আঁকা হয়েছে।

    সামনের ফোর্কটি 36 মিমি আপসাইড-ডাউন এবং পিছনের সাসপেনশনে একটি প্রিলোডেড অ্যাডজাস্টেবল মনোগ্রাম রয়েছে। 298 মিমি এবং 220 মিমি ডিস্ক ব্রেক যথাক্রমে সামনে এবং পিছনে দেওয়া হয়েছে যাতে ড্রাইভিং করার সময় এর নিয়ন্ত্রণ এবং নিরাপত্তা বৃদ্ধি পায়।

    অন্য পোস্ট:Hero Maestro Reviews I Hero Maestro Edge Red I Edge 110-নতুন রঙ ছাড়া আর কি পাবেন দেখুন

    Yamaha MT-03 Iron Man Edition: Engine:-

    ইয়ামাহা এমটি –03 আয়রন ম্যান সংস্করণে একটি সমান্তরাল টুইন লিকুইড কুলড 321 সিসি ইঞ্জিন আছে যার সর্বোচ্চ শক্তি 42 বিএইচপি এবং সর্বোচ্চ 35 এনএম টর্ক। বাইকটি 8 গতির গিয়ারবক্সের সাথে আসে।

    Yamaha MT-03

    Yamaha MT-03

    Yamaha MT-03 Iron Man Edition: When to launch in BD

    ব্রাজিলের বাজারে লঞ্চ করা হলেও, ইয়ামাহা MT-03 আয়রন ম্যান সংস্করণ Bangladesh কবে শুরু হবে তা স্পষ্ট নয়। যাইহোক, আমরা নিশ্চিত যে কয়েক মাসের মধ্যে সীমিত সংস্করণ এই দেশে আসছে না।

    pp

    SS IT BARI-ভালোবাসার টেক ব্লগ টিম

    Leave a Reply

    Your email address will not be published.