প্রতিদিন মোটরসাইকেল এবং স্মার্টফোন জিতুন একদম ফ্রিতে। Upay Apps offer

অবিশ্বাস্য হলেও সত্য। হ্যাঁ সত্যিই শুনছেন উপায় একাউন্ট খুলে প্রতিদিন একটি স্মার্টফোন এবং প্রতি সপ্তাহে একজন একটি মোটরসাইকেল জিতে নিতে পারেন আপনিও।

Related Post-

উপায় একাউন্ট, Robi, Airtel,Banglalink সিমে মোবাইল রিচার্জ করলেই ৫০% বোনাস।

 

Upay Apps offer

Upay Apps offer


উপায় আসলে কি?

উপায় হচ্ছে বাংলাদেশের জনপ্রিয় ইউসিবি ব্যাংকের একটি মোবাইল ব্যাংকিং সেবা প্রতিষ্ঠান।

উপায় অ্যাপস এর মাধ্যমে ঘরে বসেই আপনি সব ধরনের ডিজিটাল লেনদেন এবং কারেন্ট বিল, গ্যাস বিল, পানির বিল সহ সবধরনের ক্রেডিট কার্ড বিল দিতে পারবেন এবং মোবাইল রিচার্জ করতে পারবেন, মোবাইল রিচার্জের অনেক অফার দিয়ে থাকেন।উপায় একাউন্টের মাধ্যমে মোবাইল রিচার্জ ফিফটি পার্সেন্ট ক্যাশ রিওয়াট সম্পর্কে জানতে এই লিংকে ভিজিট করুন।

উপায় মোবাইল ব্যাংকিং এখন বাংলাদেশের খুবই জনপ্রিয় একটি মোবাইল সেবা প্রতিষ্ঠান। উপায়, বিকাশ নগদ, রকেটের মতো বিভিন্ন রকম ডিজিটাল লেনদেন এর সঙ্গে কাজ করে যাচ্ছে বিশ্বস্ততার সহিত।

 উপায় একাউন্ট এর সুবিধা কি?

উপায় অন্যান্য মোবাইল ব্যাংকিং সেবা প্রতিষ্ঠানের চাইতে অনেক বেশি সুবিধা দিয়ে থাকেন গ্রাহকদেরকে যেমন বিভিন্ন রকম অকেশানে বিভিন্ন রকম অফার দিয়ে থাকেন বিভিন্ন রকম রিচার্জ এর উপরে ক্যাশব্যাক অফার দিয়ে থাকেন এবং উপায় একাউন্ট খোলার ক্ষেত্রেও ক্যাশব্যাক অফার দিয়ে থাকেন এবং উপায়ের সব সার্ভিস চার্জ একদম কম।

উপায় এর সব ধরনের সার্ভিস রেগুলার চার্জ নিচে চাট করে দেওয়া হল।

Upay Apps offer

Upay Apps offer

মোটরসাইকেল এবং স্মার্টফোন জেতার নিয়ম

5.রবি এবং এয়ারটেল গ্রাহকরা 25 টাকা রিচার্জ করার সময় 25 টাকা নগদ পুরস্কার এবং 1 জিবি ডেটা (3 দিনের জন্য বৈধ) পাবেন নিজের নম্বরে (রেজিস্ট্রেশনের 7 দিনের মধ্যে)More Info

প্রতিদিন একটি স্মার্টফোন এবং প্রতি সপ্তাহে একটি মোটরসাইকেল জিতার জন্য আপনার যে কাজটি করতে হবে, সেটি হচ্ছে আপনার স্মার্টফোনে একটি নতুন উপায় অ্যাকাউন্ট তৈরি করে নিতে হবে উপায় একাউন্ট তৈরি করার জন্য এই লিংকটি ভিজিট করুন।

যেকোনো উপায়ে এর নিবন্ধনকৃত গ্রাহক এজেন্ট পয়েন্ট কার্ড ব্যাংক থেকে 2020 টাকা সঠিক পরিমাণে ক্যাশ ইন অথবা এড করতে পারেন ওয়ালেটে

1.প্রচারের সময়কাল 6 নভেম্বর, 2021 থেকে 5 ডিসেম্বর, 2021 পর্যন্ত

2.নতুন নিবন্ধিত গ্রাহকরা 2020 টাকায় টাকা/নগদ যোগ করার পরে একবার 50 টাকা নগদ পুরস্কার উপভোগ করতে পারবেন।

3.প্রতিদিন সর্বোচ্চ লেনদেন (ভলিউমে) গ্রাহক একটি অ্যান্ড্রয়েড হ্যান্ডসেট জিতবেন।

4.প্রতি সপ্তাহে সর্বাধিক লেনদেনকারী গ্রাহক 1টি মোটরসাইকেল জিতবেন।

 শর্তাবলী

1.অফারটি 6ই নভেম্বর, 2021 থেকে নতুন নিবন্ধিত গ্রাহকদের জন্য বৈধ৷

2.ক্যাম্পেইনের জন্য যোগ্য হতে গ্রাহককে প্রথমে 2020 টাকা নগদ করতে হবে।

3.স্ব-নিবন্ধনের পর গ্রাহকরা পিন সেটিংয়ের জন্য 25 টাকা নগদ পুরস্কার পাবেন

4.গ্রামীণফোন, বাংলালিংক এবং টেলিটক ব্যবহারকারীরা PIN সেট করার পর 7 দিনের মধ্যে 50 টাকা বা তার বেশি রিচার্জ করলে 25 টাকা নগদ পুরস্কার পাবেন,

Sanaul Bari

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ। আমি মো:সানাউল বারী।পেশায় আমি একজন চাকুরীজীবী এবং এই ওয়েবসাইটের এডমিন। চাকুরীর পাশাপাশি গত ১৪ বছর থেকে এখন পর্যন্ত নিজের ওয়েবসাইটে লেখালেখি করছি এবং নিজের ইউটিউব এবং ফেসবুকে কনটেন্ট তৈরি করি। বিশেষ দ্রষ্টব্য -লেখার মধ্যে যদি কোন ভুল ত্রুটি হয়ে থাকে অবশ্যই ক্ষমার চোখে দেখবেন। ধন্যবাদ।

3 thoughts on “প্রতিদিন মোটরসাইকেল এবং স্মার্টফোন জিতুন একদম ফ্রিতে। Upay Apps offer”

  1. নতুন একটা খবর দেওয়ার জন্য ধন্যবাদ আপনাকে। পোস্টটি পড়ার মাধ্যমে নতুন একটা তথ্য পেলাম।

    Reply

Leave a Comment