TVS Ronin 225: লঞ্চের আগেই ফাঁস

TVS Ronin 225: লঞ্চের আগেই ফাঁস-TVS Ronin 225: TVS-এর প্রথম ক্রুজার বাইকের নাম ও ডিজাইন লঞ্চের আগে ফাঁস, বাজাজ অ্যাভেঞ্জার সাবধান!

Yamaha-র এই জনপ্রিয় বাইকের টানা তিন মাস দাম বাড়ল

TVS ৬ জুলাই ভারতে একটি নতুন মোটরসাইকেল লঞ্চ করবে তবে চেন্নাই-ভিত্তিক সংস্থাটি সেই দিন কী ধরণের বাইক উন্মোচন করা হবে তার উপর গভীর নজর রাখছে। যাইহোক, জল্পনা চলছে যে 2016 TVS Zeppeli Power Cruiser সেই দিন আত্মপ্রকাশ করবে। কিন্তু বাইকওয়াল রিপোর্টে দাবি করা হয়েছে যে শীঘ্রই লঞ্চ হওয়া TVS ক্রুজার বাইকের নাম হবে Ronin 225। কোম্পানিটি 2020 সালে তার ট্রেডমার্ক নিবন্ধন করেছে।

TVS Ronin 225

কয়েকদিন আগে TVS Ronin 225-এর হেডলাইটের একটি ছবি ফাঁস হয়েছিল। একটি সাধারণ ক্রুজার বাইকের মতোই এর হেডল্যাম্পগুলো গোলাকার। আর এতে ইংরেজি T-আকৃতির LED DRL। এক কথায়, এটি একটি রেট্রো ক্রুজার হিসাবে আত্মপ্রকাশ করবে। জাপানি ভাষায় রানিন শব্দের অর্থ ভ্রমণ সামুরাই। ফলে যারা ভ্রমণ করতে ভালোবাসেন, তাদের জন্য TVS Ronin 225— গুরুত্বের সাথে আসছে।

TVS Ronin 225
TVS Ronin 225

বাইকটির স্পেসিফিকেশন এখনো জানা যায়নি। যাইহোক, এটি একটি 223 cc সিঙ্গেল সিলিন্ডার অয়েল কুলড ইঞ্জিনে চলবে বলে মনে করা হচ্ছে। যা 20 bhp শক্তি এবং 20 Nm টর্ক উৎপন্ন করবে। ফাইভ-স্পীড গিয়ারবক্স 8 ইঞ্জিনের সাথে সংযুক্ত করা হবে Ducati Scrambler-এর মতো, TVS Ronin 225 একটি রাউন্ড কনসোল পেতে পারে। যাতে ওডোমিটার, স্পিডোমিটার, ফুয়েল লেভেল, ইঞ্জিনের তাপমাত্রাসহ বিভিন্ন তথ্য উঠে আসবে।

গুগল নিউজে SS IT BARI সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন*

TVS Ronin 225
TVS Ronin 225

TVS Ronin 225 সামনের দিকে একটি আপসাইড ডাউন ফর্ক এবং পিছনে একটি মনোকোক সাসপেনশন ব্যবহার করতে পারে। উভয় পাশে একক ডিস্ক ব্রেক সহ একক চ্যানেল ABS থাকবে। অন্যান্য টিভিএস মডেলের মতো এটিও বৈশিষ্ট্য সমৃদ্ধ হবে বলে আশা করা হচ্ছে। Bajaj Avenger 220 থেকে বাইকটি কঠিন প্রতিযোগিতার মুখোমুখি হবে। দাম দেড় লাখের কাছাকাছি রাখা হতে পারে।

আপনার জন্য-

Hop Oxo: বৈদ্যুতিক মোটরসাইকেল আসছে বাজারে

মধ্যবিত্তের প্রিয় এই বাইক, পাওয়া যাবে মোট ১১টি কালারে

বাংলাদেশের 2022 সালের সবচাইতে সেরা বাইক।

একটি নতুন TVS বাইক সম্পর্কে এত গুরুত্বপূর্ণ কী?

Yamaha 150cc বাইক বাজারে শীর্ষে, Pulsar, Apache বিক্রিতে অবিশ্বাস্য পতন –নতুন আপডেট

Svitch Motocorp: সিংহের ডিজাইনে বৈদ্যুতিক বাইক লঞ্চ করল

2023 Suzuki Hayabusa: সুজুকির নতুন ধুম বাইক লঞ্চ হবে শীঘ্রই

একধাক্কায় প্রচুর দাম বাড়ল TVS Apache RR310 সিরিজের এই বাইকের

নতুন Bajaj Pulsar 150-এর সন্ধান মিলল, দেখে নিন বিস্তারিত

বাইক বা অটোকার সম্পর্কিত পুরো বিশ্বের নতুন সকল আপডেট পেতে আমাদের ওয়েবসাইট ইমেইল সাবস্ক্রাইব করে রাখুন। যাতে পরবর্তী পোষ্টের নোটিফিকেশন আপনার মেইলে সবার আগে পৌঁছে যায়।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join ৪০৭ other subscribers

pp

তথ্য ও প্রযুক্তি বিষয়ক লেখালিখি করি। এর আগে বিভিন্ন পোর্টালের সাথে যুক্ত থাকলেও, SS IT BARI-আমার হাতেখড়ি। তথ্য ও প্রযুক্তি বিষয়ক বিশ্লেষণ বাংলায় জানতে ভিজিট করুন http://ssitbari.com

Leave a Reply

Your email address will not be published.