Symphony মোবাইলের দাম ২০২৩ (আপডেট ভার্সন)

Symphony মোবাইলের দাম-Symphony কোম্পানি একটি পুরাতন সুপরিচিত কোম্পানি হিসেবে খ্যাত। অনেকেই স্মার্টফোন ব্যবহারের শুরুতে symphony দিয়ে স্মার্টফোন ব্যবহার করা শুরু করে।বাজারে বাজেট ফ্রেন্ডলি স্মার্টফোনগুলো কিনতে গেলে symphony একটি অন্যতম নাম।যারা বেশি বাজেটের কারণে স্মার্টফোন ব্যবহার করতে পারেনা তাদের জন্য সিম্ফনি কোম্পানির স্মার্টফোন ব্যবহার উপযুক্ত হতে পারে।বাংলাদেশের বাজারে অফিশিয়ালি এন্ট্রি লেভেল বাজেটের সেরা মোবাইল ফোনগুলোর একটি বৃহৎ অংশ এখনো symphony মোবাইল কোম্পানি।Symphony মোবাইলের দাম ২০২৩

যদিও symphony মোবাইল গুলোর স্পেসিফিকেশন এর দিক থেকে আহামরি মনে হবে না কিন্তু সফটওয়্যার হিসেবে stock android ব্যবহার করার কারণে এটি বেশ ব্যবহারযোগ্য হয়। যারা আগে থেকে symphony mobile গুলো ব্যবহার করে আসছে অবশ্যই তারা symphony মোবাইল ব্যবহার করতে পছন্দ করে। symphony মোবাইল গুলো অন্যান্য মোবাইল ব্র্যান্ডের তুলনায় অত্যন্ত সাশ্রয় মূল্যে পাওয়া যায় যার কারণে সেম্ফনি মোবাইল গুলো এখনো বেশ জনপ্রিয়‌।

ভিভো মোবাইল এর দাম ২০২৩

সুপ্রিয় পাঠক পাঠিকা বন্ধুরা আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু। আশা করি নিশ্চয়ই ভালো আছেন সবাই। আমাদের আজকের আর্টিকেলে জানাছি আপনাদের স্বাগতম। আমি বরাবরের মতো আবারো চলে এসেছি আপনাদের জন্য একটি তথ্যবহুল আর্টিকেল নিয়ে। আমাদের আজকের আর্টিকেলের বিষয় হচ্ছে symphony মোবাইল এর বাংলাদেশ দাম ২০২৩।

অনেকেই রয়েছে যারা ভাল কোম্পানির স্মার্টফোন নিতে চায় তাদের জন্য symphony ‌একটি অন্যতম মোবাইল কোম্পানি হিসেবে পরিচিত। আমাদের আজকের আর্টিকেলে symphony মোবাইল সম্পর্কে আলোচনা করা হবে। তাই আশা করব অবশ্যই শেষ পর্যন্ত আজকের আর্টিকেলটি মনোযোগ দিয়ে পড়বেন এবং বিষয়বস্তু সম্পর্কে সম্পূর্ণ ধারণা অর্জন করতে পারবেন।

Symphony মোবাইল

সাশ্রয়ী মূল্যে স্মার্টফোন গুলোর মধ্য symphony বেশ পুরনো কোম্পানি এবং পরিচিত ব্র্যান্ড। ২০০৮ সালে বাংলাদেশের সিম্ফনির যাত্রা শুরু হয়। এই ব্র্যান্ডের মোবাইল গুলো শুধুমাত্র বাংলাদেশেই তাদের পণ্য সর্বাধিক বিক্রি করে।symphony মোবাইল গুলো সাশ্রয়ী মূল্যে পাওয়া যায় বলে ক্রেতারা ও স্যামফোনি মোবাইল কিনতে বেশি আগ্রহী থাকে।Symphony মোবাইলের দাম ২০২৩

খুবই স্বল্প মূল্যে স্মার্টফোন ক্রেতাদের কাছে পৌঁছে দিতে symphony অনন্য ভূমিকা রেখেছে। যদিও symphony কোম্পানি 2012 সালের শেষের দিকে প্রথম অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম যুক্ত মোবাইল ফোন বাংলাদেশের বাজারে লঞ্চ করে।বর্তমান সময়ে দেখা যায় symphony কোম্পানির মোবাইল গুলোতে ডিজাইন ডিসপ্লে পারফরমেন্সে বেশ আপডেট হয়েছে।

সিম্ফনি মোবাইলের দাম ২০২৩

কম মূল্যে স্মার্টফোন কিনতে হলে প্রথমে যেই কোম্পানির নাম মাথায় আসে সেটি হল symphony মোবাইল কোম্পানি।symphony মোবাইল কোম্পানি একটি পুরাতন মোবাইল কোম্পানি যা বহুদিন ধরে বাংলাদেশে তাদের বিভিন্ন মডেলের মোবাইল ক্রেতাদের কাছে বিক্রি করে আসছে। symphony মোবাইল গুলো খুবই কম দামে পাওয়া গেলেও এর মডেল অনুযায়ী এর দাম নির্ধারণ করা হয়।

Symphony z33

symphony স্মার্ট ফোন গুলোর মধ্যে ভালো পারফরম্যান্স দেওয়া একটি স্মার্ট ফোন হল symphony z33। symphony z33 মোবাইলটিতে রয়েছে ৩ জিবি রেম ও ৩২ জিবি স্টোরেজ। এছাড়াও এই মোবাইলটিতে ১৩ মেগাপিক্সেলের মেইন ক্যামেরা ও আট মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা ব্যবহার করা হয়েছে। ৫ হাজার মিলি এম্পের ব্যাটারি সংযোজিত রয়েছে।

Symphony z33 এর স্পেসিফিকেশন:

*৬.৫২ ইঞ্চি ডিসপ্লে।

*ইউনিস্ক টি ৬১০ প্রসেসর।

* 3 GB ram।

*৩২ জিবি স্টোরেজ।

*১৩ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা এবং ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

*৫০০০ মিলিএম্প ব্যাটারি।

*symphony z33 এর মূল্য ৮৯৯০ টাকা।

Symphony z30

১০ হাজার টাকা বাজেটের মধ্যে যারা স্মার্টফোন কিনতে চায় তাদের জন্য সিম্ফনি জেড30 একটি ভাল ফোন। এই ফোনটিতে ৩ জিবি রেম ও 32gb storage রয়েছে। ১৩ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা সেটাপের সাথে রয়েছে পাঁচ হাজার মিলি এম্প ব্যাটারি যা টানা ‌একদিন বেকাপ দিবে। মিডিয়াটেক এর এন্ট্রি লেভেল প্রসেসর হেলি ও এ ২৫ ব্যবহার করা হয়েছে এই মোবাইলটিতে।

Symphony z30 স্পেসিফিকেশন:

*৬.৫৫ ইঞ্চি ডিসপ্লে।

* 3 GB রেম ও ৩২ জিবি স্টোরেজ।

*মিডিয়াটেক হেলিও এ ২৫ প্রসেসর।

*১৩ মেগাপিক্সেল ট্রিপল ব্যাক ক্যামেরা, ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

*৫০০০ মিলিএম্প ব্যাটারি।

*ফোনটির মূল্য ৯৭৯০ টাকা।Symphony মোবাইলের দাম ২০২৩

Symphony z3 pro

symphony z30 এর আপডেট ভার্সন হচ্ছে symphony z3 pro। তবে মূল্যের দিক থেকে দুইটি প্রায় একই শুধুমাত্র এক হাজার টাকা বেশি আপডেট ভার্সনের। symphony z30 এবং symphony z30 pro দুটি ফোনেই একই প্রসেসর ব্যবহার করা হয়েছে কিন্তু এই symphony z30 pro ফোনটিতে বাড়তি রেমও স্টোরেজ এড করা হয়েছে এছাড়াও বেটার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে।

Symphony z 30 pro এর স্পেসিফিকেশন:

* ৬.৫২ ইঞ্চি ডিসপ্লে।

*মিডিয়াটেক হেলিও এ ২৫ প্রসেসর।

* 4 GB রেম ও ৬৪ জিবি স্টোরেজ।

*১৩ মেগাপিক্সেল ট্রিপল ব্যাক ক্যামেরা ও‌‌ ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

*৫০০০ মিলিএম্প ব্যাটারি।

*symphony z30 pro এর মূল্য ১০৮৯০ টাকা।

Symphony z40

দাম বিবেচনায় পারফর্মেন্সের দিকে খেয়াল রেখে যদি কেউ স্মার্টফোন কিনতে যায় তাহলে symphony z40 একটি অসাধারণ মোবাইল।দশ হাজার টাকা বাজেটের মধ্যে একটি স্বয়ংসম্পূর্ণ ফোন হচ্ছে এটি। এই ফোনটিতে মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর ব্যবহার করার পাশাপাশি রয়েছে ৩ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ। এছাড়াও ব্যাক ক্যামেরা এবং ফ্রন্ট ক্যামেরা তে একই মেগাপিক্সেল ব্যবহার করা হয়েছে।

গুগল নিউজে SS IT BARI সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 

Symphony z40 এর স্পেসিফিকেশন:

*৬.৫৫ ইঞ্চি ডিসপ্লে।

*মিডিয়াটেক হেলিও জি ৩৫ প্রসেসর।

* 3 GB রেম ৬৪ জিবি স্টোরেজ।

*১৩ মেগাপিক্সেল ট্রিপল ব্যাক ক্যামেরা, ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

*৫০০০ মিলিএম্প ব্যাটারি।

*symphony z40 এর মূল্য ৯৯৯০ টাকা।

Symphony g50

symphony কোম্পানির সবচেয়ে সাশ্রয়ী মূল্যের স্মার্টফোন হল symphony g50।এই দামে একদম বেসিক ফিচার ছাড়া স্মার্টফোন আশা করা যায় না।এন্ড্রয়েড গো এডিশনে চলা এই ফোনটিতে ৩ হাজার মিলি এম ব্যাটারি ব্যবহার করা হয়েছে যা সারাদিন ব্যাকআপ দেবে এছাড়াও ১ জিবি রেম ব্যবহার করা হয়েছে। তবে বর্তমানে এই ফোনটি ব্যবহার করে খুব বেশি কমফোর্ট হওয়া যাবে না।

Symphony ‌g50 এর স্পেসিফিকেশন:

*৫.৭ ইঞ্চি ডিসপ্লে।

*১.৪ গিগাহার্টজ কোয়াডকর প্রসেসর।

*১ জিবি র‍্যাম ৩২ জিবি স্টোরেজ।

*৫ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা ২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

*৩০০০ মিলিএম্প ব্যাটারি।

*ফোনটির বাজার মূল্য ৫৯৯০ টাকা।

Symphony i73

সিম্ফনির আই সিরিজের ফোন গুলোর কম বাজেটে কম স্পেকের ফোন হয়ে থাকে। সিম্ফনির এই ফোনটি ও বেসিক একটি স্মার্টফোন।এই ফোনটিতে ১.৪ গিগাহার্টেজের কোয়ার্ডকর প্রসেসর ব্যবহার করা হয়েছে। এছাড়াও 8 মেগাপিক্সেল একটি ব্যাক ক্যামেরা রয়েছে। ৩১৫০ মিলিয়্যাম্পের ব্যাটারি রয়েছে মোবাইলটিতে যা সারাদিন চলার মত ব্যাকআপ দিতে পারে।

Symphony i73 এর স্পেসিফিকেশন:

*৬ইঞ্চি ডিসপ্লে।

*১.৪ গিগাহর্টেজের কোয়ার্ডকর প্রসেসর।

* 2 GB রেম‌ ও ৩২ জিবি স্টোরেজ।

*৮ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেল ফন্ট ক্যামেরা।

*৩১৫০ মিলিএম্প‌ ব্যাটারি।

*ফোনটির মূল্য ৭৪৯৯ টাকা।Symphony মোবাইলের দাম ২০২৩

Symphony v138 lite

পুরানো ডিজাইনের এই‌‌ ফোনটি একদম কম দামের একটি এন্ড্রয়েড গো এডিশন দিয়ে ব্যবহার করা হয়েছে। এটিও বেসিক কাজ করার জন্য একটি স্মার্টফোন। এই ফোনটিতে ২৬৫০ মিলি এম্পের ছোট ব্যাটারি আছে তবে সারাদিন এই ব্যাটারি ব্যাকআপ দেবে।

Symphony v138 lite এর স্পেসিফিকেশন:

*৫.৪৫ ইঞ্চি ডিসপ্লে।

*১.৪ গিগাহার্টজ কুয়াডকর প্রসেসর।

*২ জিবি র্্যাম।

*৩২ জিবি স্টোরেজ।

*৫ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা, ২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

*২৬৫০ মিলিএম্পের ব্যাটারি।

*ফোনটির দাম ৬৫৯০ টাকা।

Symphony i85

কমদামের মধ্য ভালো স্মার্টফোন হলো এটি।১.৬ গিগাহার্টেজের একটা অক্টাকোর প্রসেসর ব্যবহার করা হয়েছে এছাড়াও পারফরম্যান্স যাতে ভালো হয় সেজন্য এতে এন্ড্রয়েড গো এডিশন ব্যবহার করা হয়েছে। ৪০৫০ মিলি এমপির ব্যাটারি যা সারাদিন ব্যাকআপ দিবে ফোনটি। বেশি কাজের জন্য ভালো হলেও এতে ভারী কোন অ্যাপ চালানো ভালো হবে না। ফোনটিতে ডুয়েল ক্যামেরা রয়েছে পেছনে মেইন ক্যামেরা ৫ মেগাপিক্সেলের।

Symphony i85 এর স্পেসিফিকেশন:

*৬.৬ ইঞ্চি ডিসপ্লে।

*১.৬ গিগাহার্টেজের অক্টাকোর প্রসেসর।

* 2 GB রেম, 32 GB স্টোরেজ।

*৫ মেগাপিক্সেল ডুয়েল ব্যাক ক্যামেরা, ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

*৪০৫০ মিলিএম্পের ব্যাটারি।

*ফোনটির মূল্য ৮২৯৯ টাকা।

কম দামে আরো কিছু ভালো symphony স্মার্টফোন

*symphony v128 (১ জিবি রেম) এর অফিসিয়াল দাম ৪৯৯০ টাকা।

*symphony v142 (1 GB ram) এর অফিসিয়াল দাম ৫৮৪০ টাকা।

*symphony v98 (১ GB ram) এর অফিসিয়াল মূল্য ৪৫৪০ টাকা।

*symphony v145 (1 GB ram) এর অফিসিয়াল মূল্য ৫৯৯০ টাকা।

*symphony g100 (১জিবি র‍্যাম) এর অফিসিয়াল মূল্য ৫৫৯৯ টাকা।

*symphony Roar v150 (1GB RAM) এর অফিসিয়াল মূল্য ৬৫৯০ টাকা।

*symphony p11 (৩ GB ram) এর অফিসিয়াল মূল্য ১২৯৯০ টাকা।

*symphony v140 (1 GB ram) এর অফিসিয়াল মূল্য ৫৬৯০ টাকা।

*symphony v94 এর অফিসিয়াল মূল্য ৩৮৯০ টাকা।

*symphony e90 এর অফিসিয়াল মূল্য ৩৯৯০ টাকা।

*symphony v155 (1 GB ram) এর অফিশিয়াল মূল্য ৬১৯০ টাকা।

খুবই কম দামে ভালো মোবাইল পেতে চাইলে symphony মোবাইল গুলো একটি অন্যতম ব্র্যান্ড। এই ব্র্যান্ডের মোবাইল গুলো সাধারণত ৫ থেকে ১০ হাজার টাকা বাজেটের মধ্যে পাওয়া যায়। উন্নত মানের processor শক্তিশালী ব্যাটারি ভালো ক্যামেরা ও ডিসপ্লে নিয়ে symphony মোবাইল কোম্পানি সাশ্রয়ী মূল্যে ভালো ফোন রিলিজ করে থাকে।

মোবাইল ঘড়ির দাম ২০২৩ (সেরা স্মার্টওয়াচ)

আপনি যদি স্মার্টফোন  কিনতে চানতাও আবার কম বাজেটের মধ্য যেমন ১০-১৫ হাজার টাকা বাজেটের মধ্য যদি ভালো স্মার্টফোন আপনার প্রয়োজন হয় তাহলে অবশ্যই আপনি সিম্ফনি কোম্পানির বিভিন্ন মডেলের মোবাইল গুলো খোঁজ করতে পারেন। কারণ এই কোম্পানি খুবই কম দামে ক্রেতাদের দিকে দৃষ্টি রেখে নিত্য নতুন মোবাইল গুলো রিলিজ করে থাকে।

সচরাচর জিজ্ঞাসা

Symphony কি বাংলাদেশী মোবাইল কোম্পানি?

উত্তর:জি সিম্ফনি একটি বাংলাদেশী মোবাইল কোম্পানি। ২০০৮ সালে এডিসন গ্রুপের শাখা symphony স্মার্ট ফোন ম্যানুফ্যাকচারিং কোম্পানি হিসেবে এটি যাত্রা শুরু করে।

Symphony এর ফোন গুলো কেমন পারফরম্যান্স দেয়?

উত্তর: দাম কমের মধ্যে symphony এর মোবাইল গুলোর স্পেসিফিকেশন মানানসই। বাজারে অন্যান্য কোম্পানির কম বাজেটের মোবাইল গুলোর সাথে এটি প্রতিযোগিতায় রয়েছে।

Symphony মোবাইলের প্রাইস রেঞ্জ কেমন?

উত্তর: বর্তমান বাজার হিসেবে symphony-র মোবাইল গুলো খুবই কম দামে ১০-১৫ হাজার টাকার মধ্যে ভালো স্মার্টফোন বাজারে রিলিজ করে গ্রাহকদের জনপ্রিয়তা পেয়েছে।

শেষ কথা-

প্রিয় পাঠক পাঠিকা বন্ধুরা আশা করছি আজকের আর্টিকেলটি আপনারা শেষ পর্যন্ত পড়েছেন ইতোমধ্যেই।আপনাদের অসংখ্য ধন্যবাদ আমাদের আজকের পোস্টটি শেষ পর্যন্ত পড়ার জন্য।আজকের আর্টিকেলটি যদি আপনি শেষ পর্যন্ত পড়ে থাকেন তাহলে আজকের আর্টিকেলের বিষয়বস্তু সম্পর্কে আপনি ধারণা নিতে পেরেছেন। আমাদের আজকের আর্টিকেলের বিষয়বস্তু ছিল symphony মোবাইল  দাম ২০২৩ সম্পর্কে।

আর্টিকেলটি যদি আপনার ভালো লেগে থাকে তবে অবশ্যই আমাদের ওয়েবসাইটটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন।আজকের মত এই পর্যন্তই। সকলেই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

পোস্ট ট্যাগ-

Symphony মোবাইলের দাম V75,সিম্ফনি বাটন মোবাইল দাম ২০২৩,Symphony মোবাইলের দাম ও ছবি,সিম্ফনি মোবাইল দাম ২০২৩,সিম্ফনি মোবাইল ২০২২,সিম্ফনি 4G মোবাইল,সিম্ফোনি বাটন মোবাইল,সিম্ফোনি i97 দাম কত।

আপনার জন্য আরো –

আপনার জন্য-

Samsung মোবাইলের বাংলাদেশ প্রাইস ২০২৩

বাংলাদেশে ওয়ালটন মোবাইলের বর্তমান দাম

২০২৩ সালের সেরা ক্যামেরার ফোন সমূহ

টেকনো মোবাইলের দাম ২০২৩

২০২৩ সালে ১৩ হাজার টাকার মধ্যে সেরা তিন স্মার্টফোন

২০২৩ সালের ৩০০০ টাকার মধ্যে সেরা কিছু স্মার্ট মোবাইল ফোন

১০০০ টাকার মধ্যে মোবাইল ফোন ২০২৩

SS IT BARI– ভালোবাসার টেক ব্লগের যেকোন ধরনের তথ্য প্রযুক্তি সম্পর্কিত আপডেট পেতে আমাদের মেইল টি সাবস্ক্রাইব করে রাখুন-

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 504 other subscribers

প্রতিদিন আপডেট পেতে আমাদের নিচের দেয়া এই লিংক এ যুক্ত থাকুন

SS IT BARI- ফেসবুক গ্রুপে যোগ দিয়ে প্রযুক্তি বিষয়ক যেকোনো প্রশ্ন করুনঃ এখানে ক্লিক করুন

SS IT BARI- ফেসবুক পেইজ লাইক করে সাথে থাকুনঃ এখানে ক্লিক করুন।
SS IT BARI- ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে :এখানে ক্লিক করুন এবং দারুণ সব ভিডিও দেখুন।

SS IT BARI- টুইটার থেকে আমাদের খবর সবার আগে পেতে : এখানে ক্লিক করুন।

SS IT BARI- লিংকদিন থেকে আমাদের খবর সবার আগে পেতে : এখানে ক্লিক করুন।

SS IT BARI- ইনস্টাগ্রাম থেকে আমাদের খবর সবার আগে পেতে : এখানে ক্লিক করুন।

SS IT BARI- টুম্বলার (Tumblr)থেকে আমাদের খবর সবার আগে পেতে :এখানে ক্লিক করুন।

SS IT BARI- পিন্টারেস্ট (Pinterest)থেকে আমাদের খবর সবার আগে পেতে : এখানে ক্লিক করুন।

Lakhi Hasan

SS IT BARI-ভালোবাসার টেক ব্লগ টিম