Svitch Motocorp: সিংহের ডিজাইনে বৈদ্যুতিক বাইক লঞ্চ করল

Svitch Motocorp: সিংহের ডিজাইনে বৈদ্যুতিক বাইক লঞ্চ করল:Svitch Motocorp সিংহ-অনুপ্রাণিত নকশা সহ বৈদ্যুতিক বাইক লঞ্চ করেছে, কেন্দ্র 40,000 টাকা ভর্তুকি প্রদান করবে।

নতুন ফিচারের সাথে Yamaha 250 সিসির স্পোর্টস বাইক লঞ্চ করল

Svitch Motocorp: সিংহের ডিজাইনে বৈদ্যুতিক বাইক লঞ্চ করল

বাইকটির বাজার দাম

বৈদ্যুতিক যানবাহন স্টার্টআপ Svitch MotoCorp ভারতে CSR 762 বৈদ্যুতিক মোটরসাইকেল লঞ্চ করার ঘোষণা দিয়েছে। দাম নির্ধারণ করা হয়েছে 1 লাখ 75 হাজার টাকা (এক্স-শোরুম)। আপনি এটি কিনলে কেন্দ্রীয় সরকারের ফেম-টু প্রকল্পের অধীনে 40,000 টাকা অতিরিক্ত ভর্তুকি পাবেন। অর্থাৎ খরচ পড়বে ১ লাখ ২৫ হাজার টাকা। বাইকটির ডিজাইন গুজরাটের বিখ্যাত এশিয়াটিক সিংহ থেকে অনুপ্রাণিত। যা শক্তি, অহংকার, ব্যক্তিত্ব এবং আধিপত্য প্রকাশ করে।

সর্বোচ্চ গতি

CSR 762-এর রেঞ্জ 110 kmph এবং সর্বোচ্চ গতি 120 kmph। এর বৈদ্যুতিক মোটরের আউটপুট হল 10 kW এবং 56 Nm টর্ক। বাইকটিতে 3.6 kWh লিথিয়াম আয়ন ব্যাটারি প্যাক রয়েছে। সুইচ উৎপাদন শুরু করতে এবং শোরুমের সংখ্যা বাড়াতে এই বছর 100 কোটি টাকা বিনিয়োগ করবে।

কি এমন আছে

CSR 762 তিনটি রাইডিং মোডের সাথে আসে – স্পোর্টস, রিভার্স এবং পার্কিং মোড। এটি মসৃণ চালানোর জন্য কেন্দ্রীয় ড্রাইভ সিস্টেম সহ একটি শক্তিশালী 3 কিলোওয়াট স্থায়ী চুম্বক সিঙ্ক্রোনাস মোটর দ্বারা চালিত।

গুগল নিউজে SS IT BARI সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন

বৈশিষ্ট্য তালিকায় একটি 5-ইঞ্চি টিএফটি রঙের ডিসপ্লে, যেখানে সমস্ত প্রয়োজনীয় তথ্য ভাসবে। একটি স্পোর্টি হেডলাইটও রয়েছে। ব্যাটারি অতিরিক্ত গরম হওয়া থেকে বাঁচাতে বিশেষ কুলিং সিস্টেম স্থাপন করা হয়েছে।Svitch Motocorp: সিংহের ডিজাইনে বৈদ্যুতিক বাইক লঞ্চ করল

Switch MotoCorp-এর পক্ষ থেকে CSR 762 লঞ্চ করার বিষয়ে মন্তব্য করে, রাজকুমার প্যাটেল বলেন, “আমরা CSR 762 লঞ্চ করতে পেরে আনন্দিত। দুই বছরের কঠোর পরিশ্রম এবং একাধিক মডেল তৈরির পর অবশেষে এটি চালু করা হয়েছে। আমরা ভারতে আমাদের ডিলারশিপ নেটওয়ার্ককে শক্তিশালী করতে চাইছি। আমরা ইতিমধ্যেই 15টি ইলেকট্রিক বাইক ডিলারশিপ শোরুমের সাথে অংশীদারিত্ব করেছি এবং ভবিষ্যতে প্রসারিত করতে চাইছি। এই বিনিয়োগ আমাদের কঠোর পরিশ্রম এবং CSR 762 লঞ্চকে সফল করবে।

আপনার জন্য-

মধ্যবিত্তের প্রিয় এই বাইক, পাওয়া যাবে মোট ১১টি কালারে

বাংলাদেশের 2022 সালের সবচাইতে সেরা বাইক।

একটি নতুন TVS বাইক সম্পর্কে এত গুরুত্বপূর্ণ কী?

Yamaha 150cc বাইক বাজারে শীর্ষে, Pulsar, Apache বিক্রিতে অবিশ্বাস্য পতন –নতুন আপডেট

বাইক বা অটোকার সম্পর্কিত পুরো বিশ্বের নতুন সকল আপডেট পেতে আমাদের ওয়েবসাইট ইমেইল সাবস্ক্রাইব করে রাখুন। যাতে পরবর্তী পোষ্টের নোটিফিকেশন আপনার মেইলে সবার আগে পৌঁছে যায়।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join ৪০৭ other subscribers

pp

তথ্য ও প্রযুক্তি বিষয়ক লেখালিখি করি। এর আগে বিভিন্ন পোর্টালের সাথে যুক্ত থাকলেও, SS IT BARI-আমার হাতেখড়ি। তথ্য ও প্রযুক্তি বিষয়ক বিশ্লেষণ বাংলায় জানতে ভিজিট করুন http://ssitbari.com

Leave a Reply

Your email address will not be published.