ব্লগার সাইটের জন্য SeoPro Blogger Template ফ্রিতে ডাউনলোড করুন

SeoPro Blogger Templateআসসালামু আলাইকুম আশা করছি সকলে ভালো আছেন, যারা একদম ফ্রিতে ব্লগার প্ল্যাটফর্মে ব্লগিং একটি ওয়েবসাইট ফ্রিতে তৈরি করতে চাচ্ছেন। তাদের জন্য সবচাইতে গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে এসইও ফ্রেন্ডলি এবং রেস্পন্সিভ Google এডসেন্স পাওয়ার মত একটি টেমপ্লেট।

আপনারা কমবেশি যারা ব্লগিং শুরু করেছে তারা সকলেই জানে যে ব্লগার এ যদি ব্লগিং করে গুগল এডসেন্স পেতে হয়, তাহলে অবশ্যই কিন্তু এসইও ফ্রেন্ডলি একটি ব্লগার টেমপ্লেট প্রয়োজন হয়। শুধুমাত্র এসইও ফ্রেন্ডলি ট্যামপ্লেট না পাওয়ার ফলে অনেক সুন্দর ভাবে সাইট রেডি করে কষ্ট এবং পরিশ্রম করার পরও Google এডসেন্স থেকে বারবার রিজেক্ট হয়ে যায়।ব্লগার সাইটের জন্য SeoPro Blogger Template ফ্রিতে ডাউনলোড করুন

এজন্য আমার যারা ওয়েবসাইট এবং ইউটিউব সাবস্ক্রাইবার রয়েছে। তাদের সকলের জন্য একদম ফ্রিতে। মোস্ট পপুলার এবং গুগল এডসেন্স এপ্রুভাল প্রমাণিত SeoPro ব্লগার টেমপ্লেটটি আমি ফ্রিতে আপনাদেরকে দিয়ে দিব।

আপনারা যেকোনো অনলাইন এজেন্সি থেকে ব্লগারের এই অরিজিনাল SeoPro ব্লগার টেমপ্লেটটি  ক্রয় করতে চাইলে আপনাকে মিনিমাম ৬৪ ডলার দিয়ে আপনাকে অরিজিনাল ফাইলটি ক্রয় করতে হবে।

তাই আমি আমার ইউটিউব এবং ওয়েবসাইট সাবস্ক্রাইবারদের কথা চিন্তা করে। এই টেমপ্লেটটি একদম ফ্রিতে আপনাদেরকে দিয়ে দিচ্ছি।

তবে টেমপ্লেটটি ডাউনলোড করার পূর্বে আমি এই টেমপ্লেট সম্পর্কে আপনাদেরকে আরো কিছু তথ্য দিই সে ক্ষেত্রে আপনাদের উপকারে আসবে।

SeoPro blogger template ইন্সটল করার নিয়ম

আপনাদের জেনে থাকা ভালো যে, ব্লগার প্ল্যাটফর্মে ব্লগিং ওয়েবসাইট তৈরি করতে যেকোনো ধরনের টেমপ্লেট ইন্সটল করার নিয়ম কিন্তু একই। প্রতিটা টেমপ্লেটেই ডট এক্স এম এল(.xml) বলে একটি ফাইল থাকে। সেই ফাইলটিকে জাস্ট কপি করে আপনি আপনার ব্লগারের ওয়েবসাইটের ডট এক্স এম এল ফাইলটি কে রিমুভ করে এই কোডগুলি বসিয়ে দিয়ে ইন্সটল বা সেভ করলেই হবে।

গুগল নিউজে SS IT BARI সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন

আরো সুবিধার্থে আমি আপনাদেরকে স্টেপ বাই স্টেপ এই ব্লগার টেমপ্লেটটি ইন্সটল করার নিয়মের ছবি সহকারে সবকিছু দিয়ে দিচ্ছি।

এরপরেও যদি আপনি এই টেমপ্লেটটি ইন্সটল করতে না পারেন তাহলে নিচে আমি ভিডিও একটি লিংক দিয়ে দিব সেই ভিডিও দেখে দেখে আপনারা খুব সহজেই ইন্সটল করে নিতে পারবেন।

ইন্সটল করার নিয়মের ছবিগুলো নিচে দেখুন –SeoPro Blogger Template ফ্রিতে ডাউনলোড করুনSeoPro Blogger Template ফ্রিতে ডাউনলোড করুনSeoPro Blogger Template ফ্রিতে ডাউনলোড করুন step 04 step 05 step 06

এখান থেকে টেমপ্লেট টি ইন্সটল করার ভিডিও দেখুন –

SeoPro Blogger Template ফ্রিতে ডাউনলোড করার নিয়ম

  • এই টেমপ্লেটটি ডাউনলোড করতে জাস্ট আপনি নিচের দেওয়া এই লিংকটির উপরে ক্লিক করুন।

-এখানে ডাউনলোড করুন –

  • আপনার সামনে গুগল ড্রাইভের একটি প্যানেল চলে আসবে। সেখানে এই ফাইল এর নামে বা এই টেমপ্লেটের নামে একটি ফোল্ডার দেখতে পাবেন।
  • সেই ফোল্ডারটির উপরে ক্লিক করলে ফাইলটি ওপেন হবে। সেখান থেকে আপনি ফাইলটির. Xml কোডটিও কপি করে নিতে পারেন।
  • এছাড়াও ফাইলটির অপশন মেনুতে ক্লিক করে ডাউনলোড সেকশন থেকে ফাইলটি ডাউনলোড করে আপনার ডিভাইস নিতে পারবেন।

এরপরও যদি এই ফাইলটি ডাউনলোড করতে বা কোডটি কপি করে নিতে কোন ধরনের কোন সমস্যা হয়।

তাহলে অবশ্যই আমার হোয়াটসঅ্যাপ নাম্বারে অথবা ফেসবুক পেজের মেসেঞ্জারে নক করুন।

পরিশেষে আমি আপনাদেরকে একটি কথাই বলবো, আপনারা যেহেতু খুব আগ্রহ আত্মবিশ্বাস এবং স্বপ্ন নিয়ে এই কাজটি করতে শুরু করেছেন।অর্থাৎ ব্লগিং থেকে গুগল এডসেন্স অ্যাপ্রুভাল করে ইনকাম করার কথা বা স্বপ্ন নিয়ে কাজটি শুরু করেছেন। সেহেতু আপনারা অবশ্যই আপনাদের ধৈর্য এবং আপনাদের টার্গেটকে সামনে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য আরো বেশি মনোবল তৈরি করুন।  শুধু একটি কথা মাথায় রাখবেন, কাজটি যদি সহজ হত তাহলে সবাই করতো।

এছাড়াও আপনাদের সবসময়ই এই ব্লগিং এর “শূন্য থেকে শুরু ” সিরিজে আপনাদের সম্পূর্ণভাবে আমি সব ধরনের সাহায্য সহযোগিতা করে আপনার একটি ব্লগ সাইটকে গুগল এডসেন্স পর্যন্ত নিয়ে গিয়ে দেখিয়ে দিব। এজন্য অবশ্যই নিচে থাকা আমার এই ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং ইউটিউবের প্লে লিস্ট শূন্য থেকে শুরু “এই প্লে লিস্ট এর সকল ভিডিওগুলি পার্ট বাই পার্ট আপনি দেখে এখনই আপনার স্বপ্ন পূরণের জন্য কাজটি শুরু করে দিন।

ইউটিউব চ্যানেল –  https://www.youtube.com/@ssitbari

সবার জন্য দোয়া এবং শুভকামনা রইল। ধন্যবাদ সবাইকে।

আরও পরুন-

গুগল এডসেন্স থেকে টাকা উত্তোলন করার জন্য বাংলাদেশের কোন ব্যাংক ব্যবহার করা দরকার?

আপনার ব্লগে ভিজিটর বাড়ানোর 100% কার্যকরী উপায়।প্রমাণ সহ বিস্তারিত

Blogging Tips । গুগল এডসেন্স অ্যাপ্রুভ না পাওয়ার কারণ-2022

Blogging Tips। এসইও টুলস এর সঠিক ব্যবহার এবং গুগল অ্যাডসেন্স পাওয়ার উপায়-2022

SS IT BARI– ভালোবাসার টেক ব্লগের যেকোন ধরনের তথ্য প্রযুক্তি সম্পর্কিত আপডেট পেতে আমাদের মেইল টি সাবস্ক্রাইব করে রাখুন।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join ৪৯২ other subscribers

SANAUL BARI

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ। আমি মো:সানাউল বারী।পেশায় আমি একজন চাকুরীজীবী এবং এই ওয়েবসাইটের এডমিন। চাকুরীর পাশাপাশি গত ১৪ বছর থেকে এখন পর্যন্ত নিজের ওয়েবসাইটে লেখালেখি করছি এবং নিজের ইউটিউব এবং ফেসবুকে কনটেন্ট তৈরি করি।
বিশেষ দ্রষ্টব্য -লেখার মধ্যে যদি কোন ভুল ত্রুটি হয়ে থাকে অবশ্যই ক্ষমার চোখে দেখবেন। ধন্যবাদ।