(স্যামসাং)Samsung মোবাইলের বাংলাদেশ প্রাইস ২০২৩

(স্যামসাং)Samsung মোবাইলের বাংলাদেশ প্রাইস –Samsung বর্তমানে সারা বিশ্বে একটি সুপরিচিত নাম। Samsung মোবাইল গুলো ব্যবহারকারীদের দৃষ্টি আকর্ষণ করে সারা বিশ্বে এর জনপ্রিয়তা অর্জন করেছে। বর্তমানে iPhone এর পরই মোবাইল জগতের স্যামসাংয়ের রাজত্ব চলছে। Samsung এর বিভিন্ন ধরনের মডেল রয়েছে যে যার সাধ্যমত মডেল পছন্দ করে কিনতে পারে।বিশেষ করে Samsung এর এ সিরিজ ওএম সিরিজের ফোনসমূহ বাজারের লঞ্চ করার পর থেকে এটি ব্যবহারকারীদের দৃষ্টি আকর্ষণ করেছে।(স্যামসাং)Samsung মোবাইলের বাংলাদেশ প্রাইস ২০২৩

অন্যান্য  ফোনের সাথে Samsung এর চলছে সমানতালে প্রতিযোগিতা।ব্যবহারকারীর সংখ্যার দিক দিয়ে বর্তমানে বিশ্বের সেরা স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান হল স্যামসাং ইলেকট্রনিক্স প্রতিষ্ঠান। Samsung ফোনের দাম হাতের নাগালে থাকায় অনেকেই স্মার্টফোনের সর্বোচ্চ ফিচার যুক্ত মোবাইল ব্যবহার করতে পারছে।

প্রিয় পাঠক পাঠিকা বন্ধুরা আসসালামুয়ালাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ। আশা করছি সকলেই ভালো আছেন। আজকে আর্টিকেলে আপনাদের স্বাগতম জানাচ্ছি। বরাবরের মতো আজকেও একটি নতুন আর্টিকেল নিয়ে চলে এসেছি আমি।

আজকের আর্টিকেলটি পড়ে আপনারা আশা করছি উপকৃত হতে পারবেন। Samsung  মোবাইল সম্পর্কে আমরা সকলেই জানি।অনেকেই Samsung মোবাইল কিনতে ইচ্ছুক থাকেন এবং কেনার আগে এর দাম সম্পর্কে আইডিয়া নিতে চান। তাদেরকে বলব আজকে আর্টিকেলটি শেষ পর্যন্ত পড়ুন এবং Samsung মোবাইল কোন মডেলের কেমন দাম সেই সম্পর্কে ধারণা নিন। তাই আশা করব আজকের আর্টিকেলটি শেষ পর্যন্ত মনোযোগ দিয়ে পড়বেন এবং সাথে থাকবেন।

প্রিয় বন্ধুরা চলুন কথা না চলুন কথা না বাড়িয়ে চলে যাওয়া যাক আজকের মূল আলোচনায়।

(স্যামসাং)Samsung মোবাইল

দক্ষিণ কোরিয়ান ইলেকট্রনিক্স নির্মাতা প্রতিষ্ঠান স্যামসাং স্মার্টফোন একটি সুপরিচিত মোবাইল ফোনের নাম। বর্তমান বিশ্বে স্মার্ট ফোন জগতে iPhone এর পরেই শীর্ষে অবস্থান করছে স্যামসাং মোবাইল ফোন। সারা বিশ্বে Samsung এর অসংখ্য ব্যবহারকারী রয়েছে যারা স্বাচ্ছন্দের সাথে স্যামসাং ফোন ব্যবহার করছে। Samsung মোবাইল ফোন বিভিন্ন মডেলের বিভিন্ন সময় বাজারে লঞ্চ করা হয়।

Samsung এর মডেলের উপর ভিত্তি করে নির্ধারিত হয় এর দাম।তবে Samsung মোবাইল ফোনের দাম হাতের নাগালে থাকার পাশাপাশি ইউজার এক্সপেরিয়েন্স ভালো হওয়ার কারণে বাংলাদেশ ও Samsung এর বেশ জনপ্রিয়তা রয়েছে।

বাংলাদেশে ওয়ালটন মোবাইলের বর্তমান দাম

Samsung এর আকর্ষণীয় ডেকোরেশন ক্যামেরা ইত্যাদি সব মিলিয়ে ব্যবহারকারীদের মন জয় করে নেয়। Samsung মোবাইল বর্তমানে সারাবিশ্বে উন্নতির প্রতিযোগিতায় রয়েছে। Samsung মোবাইলের প্রায় সব মডেলেরই ক্যামেরা অত্যন্ত ভালো হওয়ায় বর্তমানে এর জনপ্রিয়তা বেশি। এছাড়াও বিজনেস, ফটোগ্রাফি, ব্লগিং ইত্যাদি সব ধরনের কাজের জন্য স্যামসাং মোবাইলের বিভিন্ন মডেল বাছাই করা যেতে পারে।

(স্যামসাং)Samsung মোবাইলের দাম ২০২৩

এককভাবে স্যামসাং মোবাইলের দাম সম্পর্কে বলা যাবেনা। Samsung মোবাইলের বিভিন্ন মডেলের ওপর এর দাম স্পেসিফিক ভাবে নির্ধারিত হয়। তাই স্যামসাং মোবাইলের কোন মডেল কি দামে বাজারে বিক্রি হয় সেই সম্পর্কে স্পেসিফিক ভাবে আলোচনা করা হলো:

(স্যামসাং)Samsung galaxy s22 প্লাস

Samsung galaxy s22 প্লাস 2022 সালে Samsung এর ফ্লেকশিপ ফোনের সিরিজ গ্যালাক্সি s22 বাজারে আনে। তবে এই ফোনটি কিনতে হলে অবশ্যই বাজেট থাকতে হবে ভালো মানে। অর্থাৎ যাদের কাছে বাজেট কোন ম্যাটার করে না তাদের জন্য এই ফোন বছরের অন্যতম সেরা ফোন হতে পারে। ফোনটিতে রয়েছে ৪ ন্যানোমিটার স্ন্যাপ ড্রাগন ৮ জেন ১চিপসেট। এছাড়াও এতে রয়েছে সুন্দর অ্যামোলেট ১২০ হার্টৈজ ডিসপ্লে।

Samsung galaxy s22 এর স্পেসিফিকেশন:

*৬.৬ ইঞ্চি ডিসপ্লে।

*র‍্যাম ৮ gb।

*২৫৬ জিবি স্টোরেজ।

*ট্রিপল ব্যাক ক্যামেরা (৫০+১০+১২ মেগাপিক্সেল)

*স্ন্যাপ ড্রাগন ৮ জেন‌ ১।

*১০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

*৪৫০০ মিলিএম্প ব্যাটারি।

*Samsung galaxy s20 2 প্লাস এর দাম ১ লাখ ৪ হাজার ৯৯৯ টাকা।

(স্যামসাং)Samsung galaxy s22 ultra

২০২২ সালের সর্বোচ্চ দামি ও উঁচু স্পেকের স্যামসাং ফোন এটি। Samsung প্রতিষ্ঠানের সেরা সবকিছুই দেওয়া হয়েছে স্যামসাং s22 ultra এই ফোনটিতে। ফোনটিতে স্ন্যাপ ড্রাগন ৮ জেন‌ ১ চিপসেট রয়েছে এর সাথে রয়েছে চারটি ক্যামেরা যার মেইন ক্যামেরা ১০৮ মেগাপিক্সেল ছবি উঠবে। ফ্রন্ট ক্যামেরা রয়েছে চল্লিশ মেগাপিক্সেল সেন্সর।

Samsung s22 ultra এর স্পেসিফিকেশন:

*৬.৮ ইঞ্চি ডিসপ্লে।

*১২gb ram।

*স্ন্যাপ ড্রাগন ৮ জেন‌ ১।

*২৫৬ জিবি স্টোরেজ।

*কোয়াড ব্যাক ক্যামেরা (১০৮+১০+ ১২ মেগাপিক্সেল)।

*৪০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

*৫০০০ মিলিএম্প ব্যাটারি।

*Samsung galaxy s22 আল্ট্রা ফোনের দাম ১ লক্ষ ৩৯ হাজার ৯৯৯ টাকা।

(স্যামসাং)Samsung galaxy s23 আল্ট্রা 5g

২০২৩ সালের Samsung ফ্ল্যাগশিপ ফ্রিজের সর্বোচ্চ শক্তিশালী ফোন হচ্ছে Samsung galaxy s23 আল্ট্রা 5g ফোনটি। Samsung galaxy এই ফোনটি আগের বছরের তুলনায় নতুন নতুন ভার্সন যোগ হয়েছে। ফোনটিতে রয়েছে স্ন্যাপ ড্রাগন চার ন্যানোমিটার চিপ ৮ জেন ২। এছাড়াও রয়েছে ১২০ হার্টজ রিফ্রেশ রেট এর অ্যামিলোড ডিসপ্লে। ১৫ ওয়াটের ওয়ারলেস চার্জিং ও রিভার্স চার্জিং সুবিধা রয়েছে ফোনটিতে।

টেকনো মোবাইলের দাম ২০২৩

Samsung galaxy s 23 আল্ট্রা 5g ফোনের স্পেসিফিকেশন:

*৬.৮ ইঞ্চি ডিসপ্লে।

*১২gb ram।

*স্ন্যাপ ড্রাগন ৮ জেন ২ প্রসেসর।

*ওয়াট ব্যাক ক্যামেরা (২০০ +১০+ ১০+ ১২ মেগাপিক্সেল)।

*ফোনটির ফ্রন্ট ক্যামেরা ১২ মেগাপিক্সেল।

*৫০০০ মিলি এম্প ব্যাটারি।

*Samsung galaxy s 23 আল্ট্রা ফোনটির দাম ১ লক্ষ ৮২ হাজার ৯৯৯ টাকা।

(স্যামসাং)Samsung galaxy a4

Samsung galaxy a4 Samsung মোবাইল ফোন গুলোর মধ্যে সবচেয়ে কম বাজেটের একটি জনপ্রিয় মোবাইল। ফোনটি দেখতে খুবই আকর্ষণীয় এবং ক্যামেরার দিকে রয়েছে আলাদা সৌন্দর্য। ফোনটি ৫০ মেগাপিক্সেলের ডুয়েল ক্যামেরা দিয়ে সেটআপ করা হয়েছে। যার কারণে অসাধারণ ছবি তুলতে পারে এই ফোনে। এছাড়াও ফোনটিতে রয়েছে ৫০০০ মিলিএম্পের  বড় ব্যাটারি।

Samsung galaxy a4 এর স্পেসিফিকেশন:

*৬.৫ ইঞ্চি ডিসপ্লে।

* 3 GB ram।

*অক্টাকর প্রসেসর।

*ডুয়েল ব্যাক ক্যামেরা (৫০+২ মেগাপিক্সেল)।

*৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

*৫০০০ মিলিএম্প ব্যাটারি।

*Samsung galaxy a4 এর দাম ১৩৪৯৯ টাকা।

(স্যামসাং)Samsung galaxy note 20

Samsung galaxy note 20 বাজারে আসে ২০২০ সালে। এই ফোনটি মূলত বিজনেস বা প্রফেশনালদের কথা চিন্তা করে অর্থাৎ যারা দৈনন্দিন অফিশিয়াল কাজে তাদের স্মার্ট ফোন কে ব্যবহার করতে চায় তারা এই ফোনটি ব্যবহার করতে পারে। এই ফোনের মাধ্যমে নোট নেওয়া ছবি আঁকা বা এই ধরনের কাজগুলো করা যায়।

গুগল নিউজে SS IT BARI সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 

এছাড়াও গেম খেলতেও এই ফোনটি ব্যবহার হয়ে থাকে। ফোনটি রয়েছে ১২০ হার্টজ এমোলেড ডিসপ্লে, ট্রিপল ক্যামেরা সেট আপ। এছাড়াও আন্ডার ডিসপ্লে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট। ৪৩০০ মিলি এম্প ব্যাটারি রয়েছে।

Samsung galaxy নট ২০ এর স্পেসিফিকেশন:

*৬.৭ ইঞ্চি ডিসপ্লে।

*২৫৬ জিবি স্টোরেজ।

*৮ জিবি র্্যাম।

*এক্সিনস ৯৯০ প্রসেসর।

*ব্যাক ক্যামেরা ট্রিপল ক্যামেরা ( ১২ + ৬৪+ ১২ মেগাপিক্সেল)।

*ফ্রন্ট ক্যামেরা ১০ মেগাপিক্সেল।

*৪৩০০ মিলি এম্প ব্যাটারি।

*Samsung galaxy note 20 এর বাজার মূল্য ৯৯ হাজার ৯৯৯ টাকা।

(স্যামসাং)Samsung galaxy a53 5g

২০২২ সালে Samsung galaxy a53 5g ফোনটি বাজারে আসে। এই ফোনটিতে পাঁচ ন্যানোমিটারের এক্সনস ১২৮০ চিপসেট দিয়েছে। এছাড়াও 120 হার্টেজের ৬.৫ ইঞ্চির অসাধারণ একটি এমিলেড ডিসপ্লে রয়েছে। এছাড়াও রয়েছে আল্ট্রা ওয়াইড মাইক্রোডেফট সেন্সর ক্যামেরা।

Samsung galaxy a53 5g ফোনটি স্পেসিফিকেশন:

*৬.৫ ইঞ্চি ডিসপ্লে।

*exinus 1280 প্রসেসর।

*৮ জিবি র্্যাম।

*১২৮ জিবি স্টোরেজ।

*কোয়াড ব্যাক ক্যামেরা (১২ + ৬৪+৫+৫ মেগাপিক্সেল)

*৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

*৫০০০ মিলি এম্প ব্যাটারি।

*Samsung galaxy a53 5g ফোনটির বাজার মূল্য ৪৬ হাজার ৪৯৯ টাকা।

(স্যামসাং)Samsung galaxy s21 FE 5g

Samsung galaxy s21 FE 5g ফোন টি বাজারে আসে ২০২১ সালে। ফোনটিতে রয়েছে ১২০ হার্টেজ এমুলেড ডিসপ্লে।৪৫০০ মিলি এম্পের সারাদিন চলার মতো ব্যাটারি ও ২৫ ওয়াটার ফাস্ট চার্জ সুবিধা রয়েছে এখানে।

Samsung galaxy s21 FE 5g এর স্পেসিফিকেশন:

*৬.৪ ইঞ্চি ডিসপ্লে।

*এক্সিনস‌ 2100 প্রসেসর।

*৮ জিবি র্্যাম।

*১২৮ জিবি স্টোরেজ।

*ট্রিপল ব্যাক ক্যামেরা (১২+ ১২+ ১২ মেগাপিক্সেল)।

*৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

*৪৫০০ মিলি এম্প ব্যাটারি।

*Samsung galaxy s21 fe 5g ফোনের দাম ৬৪ হাজার ৯৯৯ টাকা।

আরো কিছু স্যামসাং স্মার্টফোনের দাম

আরো বেশ কিছু স্যামসাং স্মার্ট ফোন বাজারে রয়েছে যেগুলোর দাম গুলো দেখে নিন-

*Samsung galaxy s20 fe এর প্রাইজ ৬৮ হাজার ২৫৯ টাকা।

*Samsung galaxy a73 এর প্রাইস ৬৯ হাজার ৪৯৯ টাকা।

*Samsung galaxy a52s 5g এর বাজার মূল্য ৫৩ হাজার ৯৯৯ টাকা।

*Samsung galaxy a33 5g এর বাজার মূল্য ৪৩ হাজার ৬৯৯ টাকা।

*Samsung galaxy a203 এর বাজার মূল্য 24 হাজার 999 টাকা।

*Samsung galaxy a13 এর বাজার মূল্য ২২ হাজার ৯৯৯ টাকা।

*Samsung galaxy a03 এর বাজার মূল্য ১৬৪৯৯ টাকা।

*Samsung galaxy A04 s এর বাজার মূল্য ১৬৯৯৯ টাকা।

*Samsung galaxy M 53 5g এর বাজার মূল্য 49 হাজার 499 টাকা।

*Samsung galaxy m33 5g এর বাজার মূল্য ৩০,০৯৯ টাকা।

*Samsung galaxy f13 এর বাজার মূল্য 21899 টাকা।

*Samsung galaxy m 01 core এর বাজার মূল্য ৬৯৯৯ টাকা।

আইফোনের পরবর্তী যেই বর্তমান সময়ের জনপ্রিয় মোবাইল ফোন ব্র্যান্ড রয়েছে তার মধ্যে Samsung অন্যতম। বর্তমানে স্যামসাং এর দাম কিছুটা বেশি হলেও Samsung কোম্পানির সার্ভিস গুলো অত্যন্ত ভালো এবং ইউজার এক্সপেরিয়েন্স ও ভালো থাকায় এর ব্যবহার বেশি থাকে সবসময়। ৫০০০ থেকে শুরু করে ১ লাখ টাকার ওপরে Samsung মোবাইল রয়েছে যেগুলো গ্রাহকের মনোরঞ্জন পেয়েছে। Samsung মোবাইল অত্যন্ত ভালো ফিচার যুক্ত থাকায় ব্যবহারকারীরা এই ফোনটি ব্যবহার করে স্বাচ্ছন্দ বোধ করে।

Samsung মোবাইল ফোনের বিশ্বজুড়ে জনপ্রিয়তা যেমন রয়েছে বাংলাদেশেও তেমনি Samsung এর জনপ্রিয়তা কম নয়। বাংলাদেশ ও Samsung এর অসংখ্য শোরুম রয়েছে যেখানে অফিসিয়ালি Samsung মোবাইল গুলো বিক্রি করা হয়। Samsung মোবাইলের দাম সম্পর্কে আরো বিস্তারিত জানতে হলে অবশ্যই শোরুম ঘুরে দেখতে হবে।

সচরাচর জিজ্ঞাসা

Samsung মোবাইলের বাটন ফোন গুলো কত দামের মধ্যে বিক্রি হয়?

উত্তর: Samsung মোবাইলের বাটন ফোন গুলো সাধারণত 1000 থেকে 5000 টাকার মধ্যে বিক্রি হয়।

Samsung galaxy tab s4 এর প্রাইস কত?

উত্তর: Samsung galaxy tab s4 এর প্রাইস ৬৯ হাজার টাকা।

Samsung galaxy j4 plus এর প্রাইস কত?

উত্তর: Samsung galaxy j4 plus এর প্রাইস ১০,৯৯০ টাকা।

শেষ কথা

প্রিয় পাঠক পাঠিকা বন্ধুরা আশা করছি আজকের আর্টিকেলটি আপনারা শেষ পর্যন্ত পড়েছেন ইতোমধ্যেই।আপনাদের অসংখ্য ধন্যবাদ আমাদের আজকের পোস্টটি শেষ পর্যন্ত পড়ার জন্য।আজকের আর্টিকেলটি যদি আপনি শেষ পর্যন্ত পড়ে থাকেন তাহলে আজকের আর্টিকেলের বিষয়বস্তু সম্পর্কে আপনি ধারণা নিতে পেরেছেন।

আমাদের আজকের আর্টিকেলের বিষয়বস্তু ছিল বাংলাদেশের Samsung মোবাইলের দাম ২০২৩ সম্পর্কে।আমার আর্টিকেলটি যদি আপনার ভালো লেগে থাকে তবে অবশ্যই আমাদের ওয়েবসাইটটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন।আজকের মত এই পর্যন্তই। সকলেই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

পোস্ট ট্যাগ-

স্যামসাং A2 দাম কত,স্যামসাং ছোট মোবাইলের দাম,স্যামসাং নিউ মডেল,স্যামসাং নতুন মোবাইল ২০২২,স্যামসাং জে 2 দাম কত,স্যামসাং মোবাইল বাংলাদেশ ঢাকা,স্যামসাং গ্যালাক্সি,স্যামসাং মোবাইল A12।

আপনার জন্য আরো –

আপনার জন্য-

২০২৩ সালের সেরা ক্যামেরার ফোন সমূহ

Redmi note 12 pro+ 5G 2000MP ক্যামেরার সাথে (19 মিনিটে ফুল চার্জ)

Moto G72:108 MP ক্যামেরার সাথে ঝকঝকে ডিসপ্লেআপেলের পণ্যের প্রথম অক্ষরে ‘আই’ থাকে কেন?

২০২৩ সালে ১৩ হাজার টাকার মধ্যে সেরা তিন স্মার্টফোন

২০২৩ সালের ৩০০০ টাকার মধ্যে সেরা কিছু স্মার্ট মোবাইল ফোন

১০০০ টাকার মধ্যে মোবাইল ফোন ২০২৩

SS IT BARI– ভালোবাসার টেক ব্লগের যেকোন ধরনের তথ্য প্রযুক্তি সম্পর্কিত আপডেট পেতে আমাদের মেইল টি সাবস্ক্রাইব করে রাখুন-

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join ৪৯২ other subscribers

SS It BARI JOB NEWS

SS IT BARI-ভালোবাসার টেক ব্লগ টিম