Royal Enfield Hunter 350 জুনে হতে পারে লঞ্চ এলো নতুন তথ্য

Royal Enfield Hunter 350-গত কয়েক মাস ধরে পরীক্ষা-নিরীক্ষা জোরদার। সমস্ত জল্পনাকল্পনার অবসান ঘটিট- শেষ লঞ্চ হতে পারেRoyal Enfield Hunter 350 নতুন রোড বাইক। অটো নিউজ পোর্টাল পদ্ধতি,

Svitch Motocorp: সিংহের ডিজাইনে বৈদ্যুতিক বাইক লঞ্চ করল

Royal Enfield Hunter 350 জুনে হতে পারে লঞ্চ এলো নতুন তথ্য

Royal Enfield Hunter 350 জুন আত্মপ্রকাশ করতে প্রস্তুত৷ সম্ভবত দ্বিতীয় বা তৃতীয় সপ্তাহে। প্রসঙ্গত, এপ্রিল মাসে বাইকটির ট্রায়াল ছবি তুলেছিল। যা বোঝার জন্য এটির জন্য প্রস্তুত।

Royal Enfield Hunter 350 প্রায় ট্রায়াম্ফ স্ট্রিট টুইন এর আকার। এতে রয়েছে রেট্রো স্টাইলের রাউন্ড হেডলাইট, টিয়ারড্রপ শেপড ফ্লাওয়ার ট্যাংক, রাউন্ড রিয়ার ভিউ মিরর, সিঙ্গেল পিস সিট, ফর্ক গেটর আপ ফ্রেন্ড, শক আটাভার এবং হুইল ইট।

গুগল নিউজে SS IT BARI সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন

Meteor 350 Cruiser এবং New Generation Classic 350-এর মতো JCR-এ 349C ইঞ্জিন থাকবে। পাঁচটি গিয়ার 20.4 PS এবং 26 Nm টর্ক সম্পূর্ণ করবে। দ্বিমুখী ডিস্ক ব্রেকার ডুয়েল ভিডিও ABS প্রদান করা হবে। Tripar একটি ঐচ্ছিক বৈশিষ্ট্য হিসাবে একত্রিত করা যেতে পারে.

Royal Enfield Hunter 350 জুনে হতে পারে লঞ্চ এলো নতুন তথ্য

Royal Enfield Hunter 350-এর এক্স-শোরুম নম্বরের দাম হতে পারে 1.75। এটি জেসি কোম্পানির জন্য সেরা মডেল তৈরি করবে। ইয়াজদি রোডস্টার, জাভা ফরটি টু 2.1 এবং Honda CB350 RS সহ সফল হান্টার স্পিড।

আপনার জন্য-

মধ্যবিত্তের প্রিয় এই বাইক, পাওয়া যাবে মোট ১১টি কালারে

বাংলাদেশের 2022 সালের সবচাইতে সেরা বাইক।

একটি নতুন TVS বাইক সম্পর্কে এত গুরুত্বপূর্ণ কী?

Yamaha 150cc বাইক বাজারে শীর্ষে, Pulsar, Apache বিক্রিতে অবিশ্বাস্য পতন –নতুন আপডেট

বাইক বা অটোকার সম্পর্কিত পুরো বিশ্বের নতুন সকল আপডেট পেতে আমাদের ওয়েবসাইট ইমেইল সাবস্ক্রাইব করে রাখুন। যাতে পরবর্তী পোষ্টের নোটিফিকেশন আপনার মেইলে সবার আগে পৌঁছে যায়।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join ৪০৭ other subscribers

pp

তথ্য ও প্রযুক্তি বিষয়ক লেখালিখি করি। এর আগে বিভিন্ন পোর্টালের সাথে যুক্ত থাকলেও, SS IT BARI-আমার হাতেখড়ি। তথ্য ও প্রযুক্তি বিষয়ক বিশ্লেষণ বাংলায় জানতে ভিজিট করুন http://ssitbari.com

Leave a Reply

Your email address will not be published.