মেঘনা ব্যাংক ক্রেডিট কার্ড অফার, সুবিধা, চার্জ (বিস্তারিত)

বাংলাদেশের স্বনামধন্য ব্যাংক গুলোর মধ্য মেঘনা ব্যাংক লিমিটেড তাদের অবস্থান নিশ্চিত করেছে। মেঘনা ব্যাংক লিমিটেড গ্রাহকদের ক্রেডিট কার্ড ব্যবহারের ক্ষেত্রে অনেক ধরনের সুবিধা প্রদান করে থাকে। গ্রাহকদের ব্যবহারকে উপভোগ্য করে তোলার জন্য মেঘনা ব্যাংক লিমিটেড ক্রেডিট কার্ড বিভিন্ন আকর্ষণীয় অফার দিয়ে থাকে যার কারণে গ্রাহকরা এই ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করে সন্তুষ্ট।

এছাড়াও মেঘনা ব্যাংক ক্রেডিট কার্ড চার্জ এর ক্ষেত্রেও গ্রাহকদের ছাড় দিয়ে থাকে। বার্ষিক ফি সম্পূর্ণ বা আংশিক প্রদান করার ক্ষেত্রে গ্রাহকরা বিশেষ সুবিধা পায় অন্য ব্যাংকের ক্রেডিট কার্ডে দেওয়া হয় না। এর সাথে দুটি সাপ্লিমেন্টারি কার্ড প্রদান করা হয় কোনরকম চার্জ ব্যতীত।মেঘনা ব্যাংক ক্রেডিট কার্ড

প্রিয় ভিজিটর বন্ধুরা মেঘনা ব্যাংকের ক্রেডিট কার্ড আবেদন করতে যারা আগ্রহী অথবা যাদের আশেপাশে মেঘনা ব্যাংকের ব্রাঞ্চ বা শাখা রয়েছে তারা এই ব্যাংক থেকে ক্রেডিট কার্ড নেওয়ার কথা যদি চিন্তা করে থাকেন তাহলে আজকের আর্টিকেল থেকে জেনে নিন মেঘনা ব্যাংকের ক্রেডিট কার্ড সুবিধা অফার এবং চার্জ সম্পর্কে।এতে করে পরবর্তীতে আপনার ক্রেডিট কার্ড ব্যবহারের ক্ষেত্রে আপনার অভিজ্ঞতা ভালো হবে।

আজকে আর্টিকেলের আলোচনায় থাকছে মেঘনা ব্যাংক লিমিটেড ক্রেডিট কার্ডের ক্ষেত্রে তার গ্রাহকদের যে সমস্ত সুবিধা সমূহ প্রদান করে থাকে সেগুলো সম্পর্কে বিস্তারিত। শেষ পর্যন্ত সাথে থাকুন এবং জেনে নিন মেঘনা ব্যাংক লিমিটেড সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য।

মেঘনা ব্যাংক ক্রেডিট কার্ড

বর্তমানে বাংলাদেশে মেঘা ব্যাংক লিমিটেড গ্রাহকদেরকে ক্রেডিট কার্ড প্রদান করার সাথে সাথে ক্রেডিট কার্ড ব্যবহারের বিভিন্ন সুবিধা, অফার দিচ্ছে এবং চার্জও কমিয়ে নিচ্ছে। মেঘনা ব্যাংক লিমিটেড কোম্পানি তাদের ব্যাংক থেকে যে কোন গ্রাহককে ক্রেডিট কার্ড ব্যবহারের সুবিধা প্রদান করেছে যা অন্য কোন ব্যাংক নিম্নতম যোগ্যতা ছাড়া করেনা।

মেঘনা ব্যাংক ক্রেডিট কার্ড ব্যবহার করে যে কোন গ্রাহক দেশের সকল শপিং কমপ্লেক্স হোটেল রেস্টুরেন্টে ফ্রি প্রদান করতে পারবে এছাড়াও লেনদেনের বিভিন্ন সুবিধা ও পাবে।বর্তমানে মেঘনা ব্যাংক লিমিটেড ক্রেডিট কার্ডের পাশাপাশি গ্রাহকদের ডুয়েল কারেন্সির প্রিপেইড এবং ডেবিট কার্ডের অফার ও প্রদান করেছে।

সিটি ব্যাংক ক্রেডিট কার্ড করার নিয়ম

মেঘনা ব্যাংক লিমিটেড তাদের গ্রাহকদের প্রয়োজনের কথা চিন্তা করে সারা বছর ক্যাশব্যাক ক্যাম্পেইন চালিয়ে যায় এবং স্বতঃস্ফূর্তভাবে কার্ড ব্যবহার করতে পারে।

অর্থাৎ প্রযুক্তি এবং গ্রাহকদের সুবিধা প্রদান করার পরিপ্রেক্ষিতে প্রায় অনেক ক্ষেত্রেই মেঘনা ব্যাংক ক্রেডিট করেন দেশের বিভিন্ন স্বনামধন্য ব্যাংকগুলোর তুলনায় এগিয়ে আছে।

মেঘনা ব্যাংক ক্রেডিট কার্ড সুবিধা

মেঘনা ব্যাংক লিমিটেড ক্রেডিট কার্ড ব্যবহারের ক্ষেত্রে গ্রাহকদের সুবিধাকে প্রথম গুরুত্ব প্রদান করে থাকে। এই ব্যাংক থেকে যারা ক্রেডিট কার্ড ব্যবহার করে থাকেন তারা অন্যান্য ব্যাংকে তুলনায় বেশি বেশি সুবিধা ভোগ করতে পারেন। জেনে মেঘনা ব্যাংক ক্রেডিট কার্ডের সুবিধা সমূহ:

*মেঘনা ব্যাংক ক্রেডিট কার্ড ব্যবহার করে খুব সহজে এক লাখ থেকে পাঁচ লাখ টাকা পর্যন্ত ক্রেডিট  গ্রহণ করতে পারবেন।

*মেঘনা ব্যাংক লিমিটেড থেকে ক্রেডিট কার্ড গ্রহণ ের পরবর্তী বছর থেকে ১০০% বার্ষিক ফি ছাড় দেওয়া হবে তবে তা শক্ত অনুযায়ী।

*এই ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রহণ করার পর কার্ড এর মালিক খুব সহজেই বলকা লাউঞ্জিরে বিনামূল্যে একসের সুবিধা পাবেন।

*মেঘনা ব্যাংক ক্রেডিট কার্ড ব্যবহারকারী খুব সহজে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের গ্রেড সার্ভিস সুবিধা ভোগ করবেন।

*মেঘনা ব্যাংক লিমিটেড থেকে ক্রেডিট কার্ড নিলে ই-কমার্সে লেনদেন ে বিশেষ ডিসকাউন্ট থাকবে। মেঘনা ক্রেডিট কার্ডের মাধ্যমে ইন্টারনেট ব্যাংকিং এ বিশেষ অফার পাবেন। এবং যে কোন সময় কার্ডের লেনদেনের সকল হিসেব অথবা যেকোনো কিছু করতে পারবেন।

*মেঘনা ব্যাংক লিমিটেডেরক্রেডিট কার্ড ব্যবহারকারীরা 10000 টাকা বা তার তত ঠিক পরিমাণ যে কোন ক্রয় কার্ড চেক বা ইন্টারনেট ব্যাংকিং ফান্ড ট্রান্সফার লেনদেনকে স্বল্প সুদে সমান কিস্তিতে বিভিন্ন মাস পেতে পরিশোধের সুবিধা পাচ্ছেন।

*মেঘনা ব্যাংক লিমিটেড গ্রাহকদের ক্রেডিট কার্ডের পাশাপাশি ডুয়েল কারেন্সি প্রিপেইড এবং ডেবিট কার্ড অফার করে থাকে।প্রিপেইড পার্ট হচ্ছে নগদ টাকা সঙ্গে না রেখে কেনাকাটা করার একটি নির্ভরযোগ্য এবং ঝামেলা মুক্ত মাধ্যম। এটি রিচার্জেবল যে কোন মার্চেন্ট এবং এটিএম এর ব্যবহার করা যেতে পারে।

*অনলাইন চ্যানেলের মাধ্যমে সেবা পাওয়ার জন্য রয়েছে একটি ডিজিটাল সেবার ডেস্ক এবং অন্য ব্যাংকের ইন্টারনেট ব্যাংকিংয়ের মাধ্যমে ও মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিসেস থেকে ক্রেডিট কার্ড রিয়েল টাইম পেমেন্ট গ্রহনের সুবিধা।

*ইন্টারনেট ব্যাংকিং এর ক্ষেত্রে কার্ডগুলো রয়েছে চমৎকার কিছু বৈশিষ্ট্য। যেমন শনিবন্ধন এর মাধ্যমে ইন্টারনেট ব্যাংকিং এ গ্রাহকদের ব্যবহার নিশ্চিত করার। বিশ্বের যে কোন জায়গা থেকে ইন্টারনেট ব্যাংকিং ব্যবহার করার সুবিধা। ইন্টারনেট ব্যাংকিং এর মাধ্যমে গ্রাহকরা যেকোনো নিরাপত্তার কারণে তাদের কার্ড ব্লক করতে পারেন।এছাড়াও লেনদেন সম্পর্কে বিস্তারিত দেখতে পারেন এবং ন্যাশনাল পেমেন্ট সুইচ বাংলাদেশ (এনপিএসবি) চ্যানেলের মাধ্যমে তাৎক্ষণিকভাবে যে কোন ব্যাংকের ফান্ড ট্রান্সফার করতে পারেন।

মেঘনা ব্যাংক ক্রেডিট কার্ড অফার

মেঘনা ব্যাংক লিমিটেড ক্রেডিট কার্ড ব্যবহারকারী গ্রাহকদের সন্তুষ্টি লাভের জন্য বিভিন্ন সময় ক্রেডিট কার্ডের ওপর অফার দিয়ে থাকে।বর্তমানে মেঘনা ব্যাংক লিমিটেড ক্রেডিট কার্ড অফার এর মধ্য ৫০ শতাংশ ক্যাশব্যাক অফারটি রয়েছে যা প্রথম বছরের জন্য শর্ত অনুযায়ী ৫০ শতাংশ ক্যাশব্যাক প্রাইভেট গ্রাহকরা পাবে। আর যারা বর্তমানে ক্রেডিট কার্ড নিবে মেঘনা ব্যাংক থেকে তারা খুব সহজেই ২৪ ঘন্টা কল সার্ভিস পাবেন।

এছাড়াও মেঘনা ব্যাংক ক্রেডিট কার্ডে খুব সহজে বিকাশ নগদে টাকা যেকোনো সময় লেনদেন করা যায় আবার বিকাশ নগদে থাকে সবসময় বিভিন্ন ধরনের লেনদেন অফার। মেঘনা ব্যাংক ক্রেডিট কার্ড দিয়ে টাকা পেমেন্ট সম্পাদন করার পরই আপনার একাউন্টে আরো বেশ কিছু ক্যাশব্যাক কিংবা অফার চলে আসবে।

গুগল নিউজে SS IT BARI সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 

এছাড়াও মেঘনা ব্যাংক ক্রেডিট কার্ড এর মাধ্যমে ইন্টারনেট ব্যাংকিং সম্পাদন করা যায়। এর মাধ্যমে খুব সহজে যে কোন ব্যাংকের মাধ্যমে একজন ক্রেডিট কার্ড ব্যবহারকারী লেনদেন করতে পারবেন।

এছাড়াও মেঘনা ব্যাংক ক্রেডিট কার্ডে বিভিন্ন শপিং মনের শপিং করার ক্ষেত্রে অফার, বিভিন্ন রেস্টুরেন্ট আপনি খেতে গেলে অফার এয়ারপোর্টে ভ্রমণের ক্ষেত্রে বিভিন্ন অফার পেয়ে যাবেন।

মেঘনা ব্যাংক ক্রেডিট কার্ড চার্জ

মেঘনা ব্যাংক ক্রেডিট কার্ড গ্রাহকদের বিভিন্ন ধরনের আকর্ষণীয় সেবা দিয়ে থাকে এবং এই সেবা প্রদানের বিপরীতে কিছু ফ্রি বা চার্জ নিয়ে থাকে। তবে মেঘনা ব্যাংক লিমিটেড থেকে আপনি ক্রেডিট কার্ড গ্রহণ করার প্রথম বছর কোন চার্জ প্রদান করতে হবে না। দ্বিতীয় বছর শর্তসাপেক্ষে আপনি বিনা চার্জে আপনার ক্রেডিট কার্ডটি পরিচালনা করতে পারবেন। যেহেতু মেঘনা ব্যাংক ক্রেডিট কার্ড ব্যবহারকারীদের নিয়মিত বিভিন্ন প্রকারের অফার দিয়ে থাকে তাই সেই অফার গুলোর আওতায় মেঘনা ব্যাংক ক্রেডিট কার্ড চার্জ বলতে গেলে ০%।

মেঘনা ব্যাংক ক্রেডিট কার্ড আবেদনের জন্য প্রয়োজনীয় ডকুমেন্ট

আপনি যদি মেঘনা ব্যাংক ক্রেডিট কার্ড নিতে চান তাহলে অফিশিয়ালি ওয়েবসাইট থেকে কার্ডটির জন্য আবেদন করতে পারেন আবার সরাসরি আপনার নিকট প্রস্থ মেঘনা ব্যাংক ব্রাঞ্চ এ গিয়েও এই ক্রেডিট কার্ডের জন্য আবেদন করতে পারে। ক্রেডিট কার্ড আবেদন করতে যেই সকল ডকুমেন্টগুলো প্রয়োজন সেগুলো হলো:

*দুই কপি পাসপোর্ট সাইজ ছবি।

*আপনার পেশাগত সার্টিফিকেট।

*জাতীয় পরিচয় পত্র।

*অফিস অথবা ব্যবসায়িক কাজে যদি ক্রেডিট কার্ড ব্যবহার করতে চান সে ক্ষেত্রে বিজনেস কার্ডের কপি থাকতে হবে।

*চাকুরীজীবীদের জন্য চাকরির সার্টিফিকেট থাকতে হবে।

*যারা চাকরি করে এবং নিয়মিত এই ব্যাংকের মাধ্যমে লেনদেন করে তাদের জন্য দরকার হবে বিগত ছয় মাসের ব্যাংক স্টেটমেন্ট।

*যারা ব্যবসা করে তাদের জন্য দরকার হবে বিগত এক বছরের ব্যাংক স্টেটমেন্ট এবং তার কোম্পানির বৈধ ট্রেড লাইসেন্স এর ফটোকপি।

*যদি নিজস্ব বাড়ি থাকে তাহলে দরকার হবে নিজের বাড়ি প্রমাণের জন্য বিশেষ কিছু ডকুমেন্ট এর ফটোকপি।

উক্ত কাগজগুলো নিয়ে আপনি আপনার নিকটস্থ মেঘনা ব্যাংক লিমিটেডের ব্রাঞ্চ এ গিয়ে তাদের প্রতিনিধিদের সাথে যোগাযোগ করবেন এবং তারা যে ফর্মটি দিবে সেটি পূরণ করবেন। তারপর ব্যাংক প্রতিনিধিরা আপনাকে পরবর্তী পর্যায়ে গুলো বলে দিবে।

বাংলাদেশের অন্যান্য স্বনামধন্য ব্যাংক গুলোর সাথে মেঘনা ব্যাংক লিমিটেড অত্যন্ত প্রশংসনীয় পর্যায়ে রয়েছে। মেঘনা ব্যাংক তাদের গ্রাহকদেরকে সবচাইতে সেরা অফার বা সুবিধার দেওয়ার কথা চিন্তা করে তাদের ক্রেডিট কার্ড ব্যবহারকারীদের সন্তুষ্টি অর্জন করেছে এ বিষয়ে কোন সন্দেহ নেই।তাই আপনি যদি মেঘনা ব্যাংক ক্রেডিট কার্ড নিতে আগ্রহী থাকেন তাহলে নিঃসন্দেহে এই ব্যাংক থেকে আপনি ক্রেডিট কার্ড নিতে পারেন। এতে করে আপনি অনেক বেশি সুবিধা ভোগ করতে পারবেন।

আমাদের শেষ কথা-

আমাদের আজকের আর্টিকেলটিতে আলোচনা করা হয়েছে মেঘনা ব্যাংক ক্রেডিট কার্ড সুবিধা, অফার এবং চার্জ সম্পর্কে। ইতোমধ্যেই আপনারা আজকের আর্টিকেলটি পড়ে বিষয়গুলো সম্পর্কে অবগত হয়েছেন। এ বিষয়ে কারো কোন জিজ্ঞাসা থাকলে অবশ্যই আমাদের কমেন্টের মাধ্যমে জানাতে ভুলবেন না। আপনাদের যদি আমাদের ওয়েবসাইটের আর্টিকেল গুলো ভালো লাগে তাহলে অবশ্যই বন্ধুদের সাথে শেয়ার করবেন আমাদের ওয়েবসাইটের কথা।

আরো নতুন নতুন আর্টিকেল পেতে আমাদের ওয়েবসাইট নিয়মিত ভিজিট করবেন। আজকের মতো এ পর্যন্তই। সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন।

পোস্ট ট্যাগ-

মেঘনা ব্যাংক ক্রেডিট কার্ড চার্জ,মেঘনা ব্যাংক ক্রেডিট কার্ড সুবিধা,মেঘনা ব্যাংকের শাখা সমূহ,মেঘনা ব্যাংক লোন,মেঘনা ব্যাংকের মালিক,মেঘনা ব্যাংক ডিপিএস,Meghna bank helpline,মেঘনা ব্যাংক নিয়োগ ২০২৩।

আপনার জন্য আরো 

আপনার জন্য-

ক্রেডিট কার্ড পাওয়ার জন্য কি যোগ্যতা প্রয়োজন হয়

ডেবিট কার্ড ও ক্রেডিট কার্ড এর মধ্যে পার্থক্য

ক্রেডিট কার্ড কি? ক্রেডিট কার্ড ব্যবহারের নিয়ম ২০২৪

বাংলাদেশে কোন ব্যাংকের ক্রেডিট কার্ড সবচেয়ে ভালো?

ক্রেডিট কার্ড ব্যবহারের নিয়মাবলী

SS IT BARI– ভালোবাসার টেক ব্লগের যেকোন ধরনের তথ্য প্রযুক্তি সম্পর্কিত আপডেট পেতে আমাদের মেইল টি সাবস্ক্রাইব করে রাখুন

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join ৪৯২ other subscribers

 

প্রতিদিন আপডেট পেতে আমাদের নিচের দেয়া এই লিংক এ যুক্ত থাকুন

SS IT BARI- ফেসবুক গ্রুপে যোগ দিয়ে প্রযুক্তি বিষয়ক যেকোনো প্রশ্ন করুনঃ এখানে ক্লিক করুন

SS IT BARI- ফেসবুক পেইজ লাইক করে সাথে থাকুনঃ এখানে ক্লিক করুন।
SS IT BARI- ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে :এখানে ক্লিক করুন এবং দারুণ সব ভিডিও দেখুন।

SS IT BARI- টুইটার থেকে আমাদের খবর সবার আগে পেতে : এখানে ক্লিক করুন।

SS IT BARI- লিংকদিন থেকে আমাদের খবর সবার আগে পেতে : এখানে ক্লিক করুন।

SS IT BARI- ইনস্টাগ্রাম থেকে আমাদের খবর সবার আগে পেতে : এখানে ক্লিক করুন।

SS IT BARI- টুম্বলার (Tumblr)থেকে আমাদের খবর সবার আগে পেতে :এখানে ক্লিক করুন।

SS IT BARI- পিন্টারেস্ট (Pinterest)থেকে আমাদের খবর সবার আগে পেতে : এখানে ক্লিক করুন।

SS It BARI JOB NEWS

SS IT BARI-ভালোবাসার টেক ব্লগ টিম