হোন্ডা বাইকের বর্তমান দাম ২০২৩ I হোন্ডা বাইক প্রাইস ইন বাংলাদেশ I হোন্ডা বাইক বাংলাদেশ

হোন্ডা বাইকের বর্তমান দাম-আসসালামু আলাইকুম আশা করছি সকলে ভালো আছেন, যারা হোন্ডা কোম্পানির নতুন বাইক কেনার কথা ভাবছেন আজকের এই পোস্ট সম্পূর্ণ তাদের জন্য। আজকের এই পোস্টে বর্তমানে 2023 সালে হোন্ডা কোম্পানির যতগুলি বাইক হয়েছে সেগুলোর বর্তমান মূল্য আপনাকে বিস্তারিত ভাবে জানিয়ে দিব।

হোন্ডা বাংলাদেশ প্রাইস
হোন্ডা বাংলাদেশ প্রাইস

আপনারা কম বেশি সকলেই জানেন হোন্ডা কোম্পানির হাত ধরে কিন্তু এই বাইকের জগতের স্টার্ট হয়েছিল। অর্থাৎ সর্বপ্রথম এই বিশ্বের প্রথম হোন্ডার তৈরি কোম্পানির হল হোন্ডা মোটরসাইকেল ম্যানুফ্যাকচারার।

হোন্ডা বাইক প্রাইস ইন বাংলাদেশ

আপনারা যেহেতু হোন্ডা কোম্পানির বাইক গুলোর বর্তমান মূল্য জানার জন্য এই পোস্টটি পড়া শুরু করছেন সেতো অবশ্যই আমি আপনাদেরকে। প্রথমে খুব সংক্ষেপে এই হোন্ডা কোম্পানির বিস্তারিত আপনাদেরকে জানাবো কারণ আপনি যে বাইকে কিনেন না কেন সেই কোম্পানি সম্পর্কে যদি জানেন তাহলে আপনারই উপকারে আসবে।

ড্রাইভিং লাইসেন্স করতে মেডিকেল সার্টিফিকেট কিভাবে বের করবেন

ভলিয়মের বিচারে হোন্ডা মোটরসাইকেল কোম্পানি ১৯৫৯ সাল থেকে সর্ব বৃহত্তর হোন্ডা পরিচালনা করে আসছে। এটি একটি জাপানি। আর আপনারা কমবেশি সকলেই জানেন জাপানি প্রোডাক্ট গুলি খুবই ভালো সার্ভিস দিয়ে থাকে বাংলাদেশ।হোন্ডা বাংলাদেশ প্রাইস

2013 সালেই হোন্ডা কোম্পানি তাদের প্রোডাক্ট এর গুণগত মান বৃদ্ধির লক্ষ্যে 6.8 বিলিয়ন ইউএসডি ডলার ইনভেস্ট করে। তারই ধারাবাহিকতায় তারা সবচাইতে উন্নত হোন্ডা গুলি বাংলাদেশের শাপলা এবং বিশ্বের সব জায়গায় সাপ্লাই করে থাকেন।

অনেক চড়াই-উতরাই ফর বাংলাদেশ এবং বিশ্বের সবচাইতে উন্নত কোয়ালিটি বাইক তৈরি করছে এই হোন্ডা কোম্পানি। কোয়ালিটির দিক থেকে হোন্ডা মোটরসাইকেল কোম্পানি এখন সবচাইতে সেরা কোম্পানি।

শুরু থেকে বর্তমান পর্যন্ত বাংলাদেশের ব্যাপক জনপ্রিয় এই হোন্ডা কোম্পানির বাইক গুলি। বিশেষ করে x-blade হর্নেট সিবি আর এই সকল বাইক বাংলাদেশে প্রচুর পরিমাণে জনপ্রিয়তা লাভ করেছে।

সার্ভিসিং এবং হেল্পলাইনের দিক থেকে যদি হোন্ডা কোম্পানি কে বিবেচনা করা হয় তাহলে আমি ব্যক্তিগতভাবে তাদেরকে 10-10 মার্ক দিব।

কারণ আমি ব্যক্তিগতভাবে হোন্ডা কোম্পানির x-blade এর প্রথম ভার্সনের বাইক টি ব্যবহার করে আসছে গত 3 বৎসর যাবত। তাদের বাইক সার্ভিসিং এবং হেলপ্লাইন সিস্টেম এত আপডেট এবং ভালো যে আপনি চিন্তাই করতে পারবেন না।

আমার সঙ্গে বিগত 3 বছর যাবৎ প্রতিমাসেই তারা তাদের কোম্পানি থেকে বা শো-রুম থেকে আমাকে ফোন করা হয় এবং খোঁজখবর নেওয়া হয়। যে আমার বাইকের সার্ভিসিং কেমন দিচ্ছে? মাইলেজ কেমন দিচ্ছে? কোন সমস্যা হচ্ছে কিনা? আমি মবিল চেঞ্জ করলাম কিনা? সার্ভিসিং গুলি সঠিক সময়ে করছি কিনা অর্থাৎ আপনি যেই প্রান্তেই থাকুন না কেন আপনার খোঁজখবর তারা কিন্তু নিজে ব্যক্তিগতভাবে কোম্পানির তরফ থেকে আপনার বাইকের খোঁজখবর গুলি নিয়ে থাকে।

গুগল নিউজে SS IT BARI সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন

তাদের এই কেয়ারিং সিস্টেমগুলি আমার কাছে খুবই ব্যক্তিগতভাবে ভালো লেগে থাকে।যা আমার জানামতে বাংলাদেশের অন্য কোন বাইক বা মোটরসাইকেল কোম্পানিগুলো এই সিস্টেমটি আপডেট নেই।

তাই আমি ব্যক্তিগতভাবে নিজেও হোন্ডা কোম্পানির বাইক ব্যবহার করে এবং আপনাদের কেউ পরামর্শ দিব আপনারাও হোন্ডা কোম্পানির বাইক ব্যবহার করুন।

হোন্ডা বাইকের বর্তমান দাম ২০২৩

বর্তমানে দেশের পরিস্থিতি অস্থিতিশীল থাকার কারণে।বাংলাদেশি কমবেশি সকল কোম্পানির বাইক এর দাম মূল্য বৃদ্ধি পেয়েছে।

তাই আমি আপনাদেরকে ২০২৩ সালে হোন্ডা কোম্পানির যতগুলি বাইক রয়েছে এই বাইকের মডেল এবং বর্তমান দাম আপনাদেরকে নিচে দিয়ে দিচ্ছি-

Honda Dream 110 বাইকের দাম  ২০২২-১০১,৫০০.০০টাকা

এই মডেলের বাইক টিকে বর্তমানে গরিবের স্বপ্নের বাইক বলা হয়। কারন খুব কম দামের মধ্যে বাইকটি কিন্তু সব পরিবারের লোকজন ব্যবহার করতে পারে।এই বাইকটির পারফরম্যান্স মাইলেজ এবং স্টাইলিস্ট সবকিছুতেই খুবই সুন্দর দিয়ে থাকে।

তাই আপনারা এই বাজেটের মধ্যে যাত্রা হোন্ডা কোম্পানি বাইক কেনার কথা ভাবছেন তারা এই মডেলের বাইকটি নিতে পারেন।Honda Dream 110

Honda Livo Drum Brake বাইকের দাম  ২০২৩-১১২,৯০০.০০টাকা

কোন কথা ছাড়া সেই একটি বাইক এই মডেলের লিভো বাইক টি। এই বাইকটি বর্তমানে এত জনপ্রিয় যে বিভিন্ন রকম রাইডার কাজে ব্যবহার করার ক্ষেত্রে ঢাকা শহরের অলিতে গলিতে কিন্তু এই মডেলের হোন্ডা কোম্পানির বাইক আপনি দেখতে পাবেন। কারণ এর মাইলেজ এবং পারফরম্যান্স এতই ভালো যে আপনাকে লাইফ টাইম পর্যন্ত  আপনি ব্যবহার করতে পারবেন।

তাই যারা এই বাজেটের মধ্যে হোন্ডা কোম্পানির বাইক কেনার কথা ভাবছেন তারা নির্দ্বিধায় এই বাইকটি আপনি ক্রয় করতে পারেন।Honda Livo Drum Brake

Honda Livo Disc Brake বাইকের দাম ২০২৩=১২৩,৫০০.০০টাকা

এটিও খুব ভালো পারফর্মেন্স এর একটি বাইক লিভ ব্র্যান্ডেরই বাইক এখানে শুধু সিঙ্গেল ডিস্ক ব্যবহার করা হয়েছে। এছাড়া যাকিছু লিভো আমাদের উপরের যে মডেলের বাইক টি সম্পর্কে বলা হয়েছে, সবকিছুই এই বাইকটি এতে রয়েছে। শুধু সিঙ্গেল ডিস্ক ব্যবহার করা হয়েছে। তাই আপনারা যারা এই বাজেটের মধ্যে হোন্ডা কোম্পানি বাইক কেনার কথা ভাবছেন? তারা নির্দ্বিধায় বাইকটি ক্রয় করতে পারেন সে ক্ষেত্রে মাইলেজ পারফরমেন্স সবকিছু আপনি ভাল পাবেন।Honda Livo Disc Brake

Honda Wave Alpha বাইকের দাম ২০২৩-১৩৫,০০০.০০টাকা

হোন্ডা কোম্পানির এই মডেলে বাইকটি তেমন জনপ্রিয় হতে পারেনি বাংলাদেশের বাজারে এর পরেও যারা এক লাখ 35 হাজার টাকা বাজেটের মধ্যে হোন্ডা কোম্পানির বাইক কেনার কথা ভাবছেন? তারা চাইলে বাজার বাজার করে এই মডেলের বাইক কে আপনি নিতে পারেন। তবে আমি ব্যক্তিগতভাবে পরামর্শ দিব একটি তেমন জনপ্রিয় হতে পারে নি।Honda Wave Alpha

Honda CB Shine SP বাইকের দাম  ২০২৩-১৩৯,৯০০.০০টাকা

হোন্ডা কোম্পানির এই মডেলের বাইক টি মধ্য দামের মধ্যে অর্থাৎ যারা এক লাখ 40 হাজার টাকা বাজেটের মধ্যে বাইক কেনার কথা ভাবছেন? এই বাইকটি খুবই জনপ্রিয় একটি বাইক এবং বর্তমানে এবং শুরু থেকেই পর্যন্ত খুবই ভালো মাইলেজ এবং পারফরম্যান্স দিয়ে আসছে আপনারা যারা এই বাজেটের মধ্যে হোন্ডা কোম্পানি বাইক কেনার কথা ভাবছেন তারা এই বাইকটি আপনার পছন্দের মধ্যে ক্রয় করে ফেলতে পারেন।Honda CB Shine SP

Honda Dio বাইকের দাম ২০২৩-১৬৫,৯০০.০০টাকা

হোন্ডা কোম্পানির এই মডেলের বাইকের দাম অনুসারে বাজারে তেমন মার্কেটিং করতে না পারার ফলে বাইকটি আসলে সেভাবে বাজারজাত করতে পারে নাই। এজন্য আপনারা যারা এই বাইকটি কেনার কথা ভাবছেন তারা সবকিছু যাচাই-বাছাই করে এই বাইকটি কেনার কথা চিন্তা করুন।Honda Dio

Honda CB Hornet 160R SD বাইকের দাম ২০২৩-১৬৯,৮০০.০০টাকা

বাংলাদেশ বাইক পিপাসুদের সেরা পছন্দ হোন্ডা কোম্পানির এই মডেলের বাইক টি।সর্বোচ্চ সেলিং এর দিক থেকে এগিয়ে আছে হোন্ডা কোম্পানির এই বাইকটি।

এই বাইকটি তে ব্যবহার করা হয়েছে অত্যাধুনিক প্রযুক্তির জাপানি সকল যন্ত্রাংশ যার ফলে বাইকটির পারফরম্যান্স এবং মাইলেজ খুবই ভালো দিয়ে থাকেন।যারা একটু স্টাইলিস্ট এবং এই বাজেটের মধ্যে হোন্ডা কোম্পানির বাইক কেনার কথা ভাবছেন তারা এই মডেলের বাইক টি আপনার অনায়াসে নির্দ্বিধায় নিতে পারেন।Honda CB Hornet 160R SD

Honda X Blade বাইকের দাম ২০২৩-১৮৩,৯০০.০০টাকা

এই বাইকটি সম্পর্কে আমি আমার নিজের অভিজ্ঞতা আপনাদের সঙ্গে একটু শেয়ার করব সংক্ষেপে।এই বাইকটি সম্পর্কে আমি আমার নিজের অভিজ্ঞতা আপনাদের সঙ্গে একটু শেয়ার করব সংক্ষেপে।তবে আমি যখন শুরুতেই বাইকটি কিনে ছিলাম তখন এক লাখ 72 হাজার 900 টাকা বাজার মূল্য ছিল।কিন্তু বাইকটির পারফরম্যান্স মাইলেজ অল ওভার সবকিছু চিন্তা এবং বিবেচনা করার ফলে এবং বাংলাদেশের মানুষের চাহিদা বাড়ার ফলে এর দাম বর্তমানে এক লাখ 83 হাজার 900 টাকা করা হয়েছে।Honda X Blade

এরপরেও যে পরিমাণ এখনো পর্যন্ত বাংলাদেশে এই দামের মধ্যে যতগুলো কোম্পানির বাইক রয়েছে সবচাইতে বেশি সেল হয়ে থাকে এই X Blade এর হোন্ডা কোম্পানির বাইক।

তবে আমি হোন্ডা কোম্পানির সুপারিশ করে বলছি না আমি নিজে ব্যক্তিগতভাবে যেহেতু এই বাইকটি ব্যবহার করছি সেহেতু আপনাদের সকলকে বলব এই বাজেটের মধ্যে যদি কোন বাইক আপনি নিতে চান তাহলে অবশ্যই এবিএস ভার্সনের X blade বাইক  আপনি নিতে পারেন।

এছাড়াও বর্ণনা ছাড়া শুধুমাত্র মডেল নাম এবং দাম বর্তমান প্রাইস আরো কিছু হোন্ডা কোম্পানির মডেলের বাইকের মূল্য আপনাদেরকে নিচে দিয়ে দিচ্ছে আপনারা দেখে নিবেন এবং বিস্তারিত জানার জন্য অবশ্যই শোরুম থেকে বিস্তারিত গাড়িটি সম্পর্কে জেনে নিবেন।

  • Honda CB Hornet 160R ABS বাইকের দাম ২০২৩-২৫৫,০০০.০০টাকা
  • Honda CB Hornet 160R Deluxe ABS বাইকের দাম ২০২৩-২৫৫,০০০.০০টাকা
  • Honda CBR 150R বাইকের দাম ২০২৩-৪৫০,০০০.০০টাকা
  • Honda CBR 150R Matte Black বাইকের দাম ২০২৩-৪৫০,০০০.০০টাকা
  • Honda CBR150R Repsol বাইকের দাম ২০২৩-৪৮০,০০০.০০টাকা
  • Honda CBR 150R ABS Motogp বাইকের দাম ২০২৩-৪৮০,০০০.০০টাকা

আশা করছি যারা আপনারা হোন্ডা বাইকের দাম সম্পর্কে জানতে চাচ্ছিলেন ২০২৩ সালের আপডেটেড আমগুলি আপনারা অবশ্যই উপরে দাম লিস্ট থেকে দেখে নিবেন এবং হোন্ডা কেনার পূর্বে শোরুম থেকে দাম এবং সবকিছু যাচাই-বাছাই করে পরবর্তীতে বাইক কিনবেন

এছাড়াও আপনারা জারা HONDA এবং MOBILE সম্পর্কিত আপডেট করতে চান তারা অবশ্যই আমাদের ওয়েবসাইটটি সাবস্ক্রাইব করে রাখবেন ওয়েবসাইট সাবস্ক্রাইব করলে সবার আগে যেকোনো ধরনের নতুন পোস্ট পৌঁছে যাবে আপনার কাছে।

পোস্ট ট্যাগ-

হোন্ডা বাইক বাংলাদেশ,হোন্ডা বাংলাদেশ প্রাইস,হোন্ডা বাইক দাম ২০২২ বাংলাদেশ,

হোন্ডা বাইক 110 সিসি,হোন্ডা বাইক কিস্তিতে,হোন্ডা হর্নেট বাংলাদেশ প্রাইস,হিরো হোন্ডা বাংলাদেশ প্রাইস,

হোন্ডা হর্নেট ডাবল ডিস্ক বাংলাদেশ প্রাইস,হোন্ডা হরনেট প্রাইস ইন বাংলাদেশ ট২২,হোন্ডা বাংলাদেশ প্রাইস,Hornet ABS price in BD,হরনেট বাইক দাম,Hornet single Disk price in BD,Honda Hornet 2.0 price in Bangladesh,honda hornet 2.0 on-road price।

স্বাস্থ্যকর খাবার সম্পর্কে জানতে ভিজিট করুন –  www.usitbari.com

অনলাইনে স্বপ্নপূরণ এবং টাকা আয় করতে ভিজিট করুন –  www.workupplace.com

ব্লগিং থেকে আর্নিং সম্পর্কিত টিপস পেতে ভিজিট করুন  https://www.youtube.com/@ssitbari283

আরও আপনার জন্য

ড্রাইভিং লাইসেন্স হারিয়ে গেলে করণীয়

পেশাদার ও অপেশাদার ড্রাইভিং লাইসেন্সের ভিন্নতা

মোটরসাইকেলের ড্রাইভিং লাইসেন্স করার নিয়ম

ড্রাইভিং লাইসেন্স তৈরির ক্ষেত্রে BRTA এর লিখিত পরীক্ষার সম্ভাব্য প্রশ্ন ও উত্তর

লার্নার ড্রাইভিং লাইসেন্স করার নিয়ম ২০২৩

অনলাইনে ড্রাইভিং লাইসেন্স চেক করার নিয়ম

লাল সবুজ পরিবহনের অনলাইন টিকিট কাটার নিয়ম

পিজি হাসপাতাল অনলাইন টিকেট বুকিং করুন ঘরে বসে ২ মিনিটে

SS IT BARI– ভালোবাসার টেক ব্লগের যেকোন ধরনের তথ্য প্রযুক্তি সম্পর্কিত আপডেট পেতে আমাদের মেইল টি সাবস্ক্রাইব করে রাখুন।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join ৪৯২ other subscribers

প্রতিদিন আপডেট পেতে আমাদের নিচের দেয়া এই লিংক এ যুক্ত থাকুন

SS IT BARI- ফেসবুক গ্রুপে যোগ দিয়ে প্রযুক্তি বিষয়ক যেকোনো প্রশ্ন করুনঃ এখানে ক্লিক করুন

SS IT BARI- ফেসবুক পেইজ লাইক করে সাথে থাকুনঃ এখানে ক্লিক করুন।
SS IT BARI- ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে :এএখানে ক্লিক করুন এবং দারুণ সব ভিডিও দেখুন।
গুগল নিউজে SS IT BARI সাইট ফলো করতে :এখানে ক্লিক করুন তারপর ফলো করুন।
SS IT BARI-সাইটে বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করুন :< strong>এখানে ক্লিক করুন।

SS IT BARI- টুইটার থেকে আমাদের খবর সবার আগে পেতে : এখানে ক্লিক করুন।

SS IT BARI- লিংকদিন থেকে আমাদের খবর সবার আগে পেতে : এখানে ক্লিক করুন।

SS IT BARI- ইনস্টাগ্রাম থেকে আমাদের খবর সবার আগে পেতে : এখানে ক্লিক করুন।

SS IT BARI- টুম্বলার (Tumblr)থেকে আমাদের খবর সবার আগে পেতে :এখানে ক্লিক করুন।

SS IT BARI- পিন্টারেস্ট (Pinterest)থেকে আমাদের খবর সবার আগে পেতে : এখানে ক্লিক করুন।

কোন অভিজ্ঞতা ছাড়াই অনলাইন থেকে ইনকাম করতে চাইলে সাথেই থকুন : এখানে ক্লিক করুন।

SANAUL BARI

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ। আমি মো:সানাউল বারী।পেশায় আমি একজন চাকুরীজীবী এবং এই ওয়েবসাইটের এডমিন। চাকুরীর পাশাপাশি গত ১৪ বছর থেকে এখন পর্যন্ত নিজের ওয়েবসাইটে লেখালেখি করছি এবং নিজের ইউটিউব এবং ফেসবুকে কনটেন্ট তৈরি করি।
বিশেষ দ্রষ্টব্য -লেখার মধ্যে যদি কোন ভুল ত্রুটি হয়ে থাকে অবশ্যই ক্ষমার চোখে দেখবেন। ধন্যবাদ।