SS IT BARI-ভালোবাসার টেক ব্লগে Contributor থেকে Author হয়ে উঠবেন যেভাবে।

Contributor থেকে Author-আমাদের ভালোবাসার টেক ব্লগ ওয়েবসাইটে কন্ট্রিবিউটর থেকে অথর হয়ে ওঠা একদমই সহজ। আপনারা যারা কন্ট্রিবিউটর হিসেবে আমাদের সাইটে এখনো কাজ করছেন তারা কন্টিনিউ কাজ চালিয়ে যান, আমাদের সাইটের এসইও এক্সপার্টরা আপনাদের কাজগুলিকে কন্টিনিউ ফলোআপ করছে এবং এসইও সম্পর্কিত কীভাবে পোস্ট লিখতে হয় সেই বিষয়ে সাপোর্ট দিয়ে যাচ্ছে, তাই আপনাদের যখন এসইও শেখা সম্পন্ন হবে তখন অটোমেটিক্যালি আপনার আইডিটি এই ওয়েবসাইটে অথর করে দেওয়া হবে।

কন্ট্রিবিউটর থেকে অথর হওয়ার নিয়ম

প্রথমে আমাদের ওয়েবসাইটে আপনার একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে।

ব্লক ওয়েবসাইটে “কিভাবে আপনি সহজেই সঠিকভাবে একটি একাউন্ট তৈরি করবেন সে বিষয়ে জেনে না থাকলে আমাদের দেওয়া এই লিংক থেকে জেনে নিন।

কন্ট্রিবিউটর হিসাবে যখন আপনার পোস্টগুলি আমাদের কাছে আসবে, তখনও আপনি আমাদের পোস্ট করার নীতিমালা অনুসরণ করেই আপনার রিকুয়েস্ট বা পোস্ট গুলো পাঠাবেন।SS IT BARI-ভালোবাসার টেক ব্লগে Contributor থেকে Author হয়ে উঠবেন যেভাবে।

কন্ট্রিবিউটর হিসাবে পোস্ট করার নীতিমালা বা পোস্ট সম্পর্কে কিভাবে আপনি আমাদের সাইটে লিখবেন, সে বিষয়ে জানতে নিচের দেওয়া লিংক গুলো ফলো করুন।

SS IT BARI – ভালোবাসার টেক ব্লকে “পোস্ট লিখার” নিয়ম ও নীতিমালা

কন্ট্রিবিউটর হিসাবে আমাদের সকল নিয়ম নীতি অনুসারে, আপনার সর্বোচ্চ 10 টি পোষ্ট আমাদের সাইটে পাবলিস্ট বা অ্যাপ্রুভ পাওয়ার পর, অটোমেটিক্যালি আমাদের এসইও এক্সপার্টরা, আপনার আইডিটি অথর করে দিবে।

আমাদের সাইটে পোস্ট করে কি লাভ?

এখনো পর্যন্ত আমাদের সাইটে আর্থিকভাবে কোন লাভ নেই, তবে ভবিষ্যতে আমাদের খুব দ্রুত একটি পরিকল্পনা রয়েছে, যারা অথর হবে বা পোস্ট করবে তাদের একটি অ্যাকাউন্ট সিস্টেম তৈরি করে দেওয়া,প্রতি পোষ্টের ভিউ এবং পোষ্টের টপিকের উপরে  টাকা আয় করতে পারবে।

তাহলে এখন লাভ কি?

আসলে সত্যি কথা বলতে, অনলাইনে যারা লেখালেখি করে বিভিন্ন তথ্য এবং বিশ্লেষণ নিয়ে তাদের এটা একটি নেশা ,আসলে পেশা নয়। নেশাকে আপনার পেশা তৈরি করে নিতে পারলে জীবনে অনেক উন্নতি করা যায়।

তাই আপনি চাইলে আপনার ভিতরে থাকা অজানা তথ্য এবং জ্ঞান চর্চার পাশাপাশি আপনার লেখালেখি থেকে অন্যরাও যাতে বিভিন্ন বিষয়ে জানতে পারে, সেই হিসাবে আমাদের ওয়েবসাইটে আপনি লেখালেখি করতে পারেন।

এছাড়াও যদি আপনার ব্যক্তিগতভাবে কোন ব্লগ সাইট অথবা ওয়েবসাইট থেকে থাকে। সেখানে হাই অথরিটি একটি ওয়েবসাইটের বিভিন্ন রকম ব্যাকলিংক প্রয়োজন পড়ে থাকে, সেই ব্যাকলিংক বাড়ানোর তাগিদেও আপনি চাইলে আমাদের ওয়েবসাইটে নিয়ম-নীতি মেনে কন্ট্রিবিউটর বা অথর হয়ে পোস্ট করতে পারেন।

মোটকথা, আমাদের ওয়েবসাইটে আপনি পোস্ট করে, আপনার পোস্টে ব্যাকলিংক তৈরী করে, আমাদের ওয়েবসাইটের ভিজিটর আপনার ওয়েবসাইটে নিয়ে যেতে পারবেন।

আমাদের সাইটে যুক্ত থাকলে সবচাইতে বড় যেটি লাভ? সেটি হচ্ছে, আপনি আমাদের এক্সপার্টদের সঙ্গে যুক্ত থেকে, আপনিও ব্যক্তিগতভাবে আমাদের মত একটি ওয়েব সাইট অথবা ব্যক্তিগত ওয়েবসাইট তৈরি করা থেকে শুরু করে, সকল বিষয়ে খুটিনাটি আমাদের সাপোর্ট টিমের কাছ থেকে ব্যক্তিগত কাজের জন্য লাইফ সাপোর্টে পাবেন।

মোটকথা আপনি আমাদের সঙ্গে যুক্ত থাকুন, আপনি অনলাইন থেকে অনেক কিছু শিখতে এবং করতে পারবেন, তার জন্য আমরা আপনাকে সাহায্য করবো ইনশাআল্লাহ।

এছাড়াও আমাদের সাইট সম্পর্কিত যেকোন ধরনের তথ্য অথবা জিজ্ঞাসা থাকলে সরাসরি আমাদের দেওয়া এই মেইল এড্রেসে মেইল করুন অথবা নিচের দেওয়া ফোন নাম্বারে ফোন করুন।

আমাদের সাপোর্ট মেইল- [email protected]

আমাদের হটলাইন-০১৭৮৬-০৮৪৯৯২

আরো পড়ুন-

SS IT BARI- ভালোবাসার টেক ব্লকে একাউন্ট খোলার নিয়ম

SS IT BARI – ভালোবাসার টেক ব্লকে “পোস্ট লিখার” নিয়ম ও নীতিমালা

আমাদের সাইটে পোস্ট লেখার নিয়ম- এসইও ফ্রেন্ডলি পোস্ট লিখার নিয়ম

SS IT BARI– ভালোবাসার টেক ব্লগের যেকোন ধরনের তথ্য প্রযুক্তি সম্পর্কিত আপডেট পেতে আমাদের মেইল টি সাবস্ক্রাইব করে রাখুন।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join ২৬৩ other subscribers

 

এছাড়াও আমাদের প্রতিদিন আপডেট পেতে আমাদের নিচের দেয়া এই লিংক এ যুক্ত থাকুন।

SS IT BARI- ফেসবুক গ্রুপে যোগ দিয়ে প্রযুক্তি বিষয়ক যেকোনো প্রশ্ন করুনঃ এখানে ক্লিক করুন

SS IT BARI- ফেসবুক পেইজ লাইক করে সাথে থাকুনঃ এই পেজ ভিজিট করুন
SS IT BARI- ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে এএখানে ক্লিক করুন এবং দারুণ সব ভিডিও দেখুন।
গুগল নিউজে SS IT BARI সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন।
SS IT BARI-সাইটে বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করুন এই লিংকে

Admin Notice

এডমিন পোস্ট-  এই সাইটের নিয়ম কানুন জানতে এই লিংকটি ভিজিট করুন-সাইটের নোটিশ

Leave a Reply

Your email address will not be published.