Chat Gpt দিয়ে ভিডিও বানিয়ে অনলাইন থেকে টাকা আয় করুন ২০২৩

Chat Gpt দিয়ে ভিডিও –আসসালামু আলাইকুম আশা করছি সকলে ভালো আছে,  আপনারা যারা অনলাইন থেকে ভিডিও কনটেন্ট তৈরি করে ইউটিউব থেকে ঘরে বসে আয় করতে চাচ্ছেন। আজকের এই আর্টিকেলটি সম্পূর্ণ তাদের জন্য আজকের এই আর্টিকেল আপনি যদি শুরু থেকে শেষ পর্যন্ত সুন্দর ভাবে দেখেন, পড়েন, বুঝেন-Chat Gpt দিয়ে ইউটিউব ভিডিও তৈরি করে আয় ৫০০$ -৫০০০$

আমি একজন ছোট ফ্রিল্যান্সার হিসেবে আপনাদেরকে কথা দিচ্ছি এবং শিওরিটি দিচ্ছি আপনারা অবশ্যই এই  নতুন  এ আই chat gpt  টুলস এর মাধ্যমে, খুব সহজে আজকের পর থেকে ইউটিউব এর ভিডিও কনটেন্ট তৈরি করে আপনিও ইউটিউব থেকে প্রতিমাসে 500 থেকে 5000 ডলার পর্যন্ত ইনকাম করতে পারবেন।

Chat Gpt কি?

চ্যাট জিপিটির পুরো নাম চ্যাট জেনারেটিভ প্রিট্রেন্ড ট্রান্সফরমার।  এটি ওপেন আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স দ্বারা তৈরি করা হয়েছে যা এক ধরনের চ্যাট বট।

বাংলাদেশী ফ্রিল্যান্সারদের আয় ২০২৫ সালে কত বিলিয়ন ডলার হবে?

কৃত্রিম বুদ্ধিমত্তার কারণে এটি শুধুমাত্র কৃত্রিম বুদ্ধিমত্তার উপর কাজ করবে।  প্রাপ্ত হিসাবে, আপনি এটি শব্দ বিন্যাসে বলতে পারেন এবং আপনি উত্তর দেওয়ার জন্য যথেষ্ট তথ্য পেতে পারেন।

চ্যাট জিপিটি কিভাবে কাজ করে?

চ্যাট GPT এর ওয়েবসাইট এটি কিভাবে কাজ করে তার বিস্তারিত তথ্য প্রদান করে। আসলে এটি বিশেষভাবে কোম্পানির ডেভেলপার দ্বারা ডিজাইন করা হয়েছে এবং এখানে ব্যবহৃত ডেটা, এই চ্যাট বট আপনার অনুসন্ধান প্রশ্নের উত্তর খুঁজে পায় এবং তারপরে সঠিকভাবে উত্তর দেয়, সঠিক ভাষায় তারপর ফলাফলটি আপনার সামনে প্রদর্শন করে।  এখানে আপনি এটির দেওয়া উত্তরে সন্তুষ্ট কিনা তা বলার বিকল্প পাবেন।

আপনি যে উত্তর দেন না কেন এটি তার ডেটা স্টোরকে ক্রমাগত আপডেট করতে থাকে। যাইহোক, আপনার জানার জন্য আমরা আপনাকে বলে রাখি যে 2022 সালে চ্যাট জিপিটি-এর প্রশিক্ষণ শেষ হয়েছে।

চ্যাট জিপিটি কিভাবে ব্যাবহার করবেন?

chat gpt টি ব্যবহার করার জন্য প্রথমে আপনাকে chat gpt  ওয়েবসাইটে প্রবেশ করে একটি অ্যাকাউন্ট তৈরি করে নিতে হবে। অ্যাকাউন্ট টি সম্পূর্ণভাবে ফ্রী তৈরি করতে পারবেন এখনো বাংলাদেশের chat gpt তে কাজ করার জন্য পেইড কোন সিস্টেম আসে নাই। এখনো পর্যন্ত ফ্রিতেই সবাই chat gpt ওয়েবসাইটের সার্ভিস গুলি ব্যবহার করছে।

গুগল নিউজে SS IT BARI সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 

সঠিকভাবে এবং খুব সহজেই আপনি যদি chat gpt তে  এ্যাকাউন্ট তৈরী করা সম্পর্কে জানতে চায় তাহলে এই লিংকটি ভিজিট করুন-ভিডিও

Chat Gpt দিয়ে ইউটিউবের ভিডিও তৈরি- https://youtu.be/YLbh1t-ngVY

Chat Gpt দিয়ে ইউটিউবের ভিডিও বানিয়ে অনলাইন থেকে টাকা আয়

চ্যাট জিপিটি এই সফটওয়্যার বা টুলস এর মাধ্যমে আপনি ইউটিউবের জন্য ভিডিও তৈরি করার জন্য নিচের এই কয়টি বিষয় প্রথমেই লক্ষ্য করবেন-

১.ভিডিওর জন্য স্ক্রিপ্ট রেডি করতে হবে। (এ কাজটির জন্য আমরা সাহায্য নিব চ্যাট জিপিটির)

২.স্ক্রিপ্ট থেকে অডিও ফাইল তৈরি করতে হবে।(এই কাজটির জন্য টেক্সট টু অডিও কনভার্টার এমন একটি অনলাইন সফটওয়্যার বা ওয়েবসাইটের সাহায্য নিব)

৩.ফ্রী স্টক ওয়েবসাইটগুলো থেকে কপিরাইট ফ্রি ভিডিও ফুটেজ ডাউনলোড করতে হবে।(www.pixabay.com এই ওয়েবসাইটের আমরা সাহায্য নিব)

৪.ভালোভাবে ভিডিও এডিটিং করতে হবে।

ভিডিও তৈরি করার জন্য স্ক্রিপ্ট

প্রথমে আমরা যে কোনো ধরনের ইউটিউবের জন্য ভিডিও তৈরি করার জন্য আমাদের স্ক্রিপ্ট প্রয়োজন হয়ে থাকবে তো স্ক্রিপ্টটি আমরা chat GPT  মাধ্যমে লিখে নিবো।

তার আগে ভিডিও তৈরি করার আগে যে বিষয় স্ক্রিপ্ট লিখবেন সেই স্ক্রিপ্ট লেখা অর্থাৎ সেই স্কিপ সম্পর্কিত কিন্তু কিওয়ার্ড আপনাকে রিচার্জ করে নিতে হবে।

ধরুন আপনি টেকনোলজি সম্পর্কিত একটি ভিডিও তৈরি করবেন এবং স্ক্রিপ্ট লিখবেন। সেক্ষেত্রে আপনি আগে থেকেই টেকনোলজি সম্পর্কে কয়েকটি হেডলাইন আপনি রেডি করে রাখবেন –

উদাহরণস্বরূপ আমি টেকনোলজি সম্পর্কে তিনটি টপিক আপনাদেরকে বা হেডলাইন দিয়ে দিচ্ছি-

১.টেকনোলজি কি

২.টেকনোলজি কেন ব্যবহার করা আমাদের দরকার?

৩.টেকনোলজির মূল লক্ষ্য কি?

এখন আমরা যে কাজটি করব উপরের এই তিনটি টপিক বিষয়ে প্রথমে আমরা চ্যাট জিপিটিতে গিয়ে এই টপিক দিয়ে সার্চ করে আমরা কন্টেন্টগুলি  লিখে রেডি করে ওয়ার্ড ফাইলে সেভ করে রাখব পরবর্তী স্টেপের জন্য।

কপিরাইট ফ্রি ভিডিও ফুটেজ ডাউনলোড

এখন আমরা তিন নাম্বার কাজটা আগে করে নেব অর্থাৎ স্টক ফ্রি ওয়েবসাইট গুলি থেকে খুব সহজেই আমরা কিছু ভিডিও ফুটেজ এই টপিক রিলেটিভ ডাউনলোড করে নিবো।

অসংখ্য স্টক ফ্রি অর্থাৎ কপিরাইট ফ্রি ভিডিও ফুটেজ পাওয়ার জন্য ওয়েবসাইট রয়েছে। উদাহরণস্বরূপ আমি একটি ওয়েবসাইটের নাম লিখে দিচ্ছি এড্রেস দিয়ে দিচ্ছি সেখান থেকে আপনারা আপনাদের ভিডিও তৈরি করার জন্য যে কনটেন্টটি তৈরি করবেন, সেই রিলেটিভ ভিডিও ফুটেজগুলো আপনার ডিভাইসে ডাউনলোড করে রাখবেন।

ফ্রি ভিডিও ফুটেজ পাওয়ার জন্য ওয়েবসাইট- https://pixabay.com/

অডিও ফাইল তৈরি + ভিডিও এডিটিং

স্কিপ থেকে অডিও ফাইল তৈরি করা এবং ভিডিও এডিটিং করা সম্পূর্ণ কাজগুলি আমরা একটি ওয়েবসাইটের- https://www.veed.io/  সাহায্য নিয়ে আমরা খুব দ্রুত ভাবে সহজভাবে করে ফেলব।

অডিও তৈরি করা এবং ভিডিও এডিটিং করার দুটি কাজ করার জন্য উপরের এই ওয়েবসাইটের ইউআরএল থেকে আপনি প্রথমে ওয়েব সাইটটি ওপেন করবেন এবং সেখানে আপনার যেকোন একটি জিমেইল আইডি দিয়ে অ্যাকাউন্ট লগইন করে নিবেন।

এরপরে আপনার সামনে নিচের ছবির মত এরকম অ্যাকাউন্ট লগইন করলে একটি ইন্টারফেস চলে আসবে।

Chat Gpt দিয়ে ভিডিও বানিয়ে অনলাইন থেকে টাকা আয়

এর পরে আপনি সেখান থেকে ক্রিয়েট এ নিউ প্রজেক্ট অথবা ক্রিয়েটিভ ভিডিও অপশনটির উপরে ক্লিক করে দিবেন। এরপরে আপনার সামনে নতুন একটি নতুন প্রজেক্ট এর ইন্টারফেস চলে আসবে সেখান থেকে আপনি অডিও সেকশন সিলেট করলে আপনার সামনে টেক্সট থেকে অডিও ক্লিপ তৈরি করার জন্য ইন্টারফেস চলে আসবে সেখানে আপনি আপনার ভিডিও ফুটেজ এড করে এবং অডিও এড করে খুব সহজেই সুন্দরভাবে এডিটিং করে, অটোমেটিকলি আপনার ইউটিউব চ্যানেলের জন্য সুন্দর একটি ভিডিও কিন্তু তৈরি করে ফেলতে পারবেন।Chat Gpt দিয়ে ভিডিও বানিয়ে অনলাইন থেকে টাকা আয়

এই সম্পন্ন ভিডিও এডিটিং অডিও তৈরি করা এবং কিভাবে আপনি 4gbd থেকে আপনি টেক্সট গুলি দিয়ে স্ক্রিপ্ট লিখবেন এই সকল বিষয় দেখার জন্য নিচের এই ভিডিওটি আপনি ফলো করতে পারেন –ভিডিও

ChatGpt কি | ChatGptকিভাবে কাজ করে- https://youtu.be/yf8O-XAA0YM

আশা করছি উপরের এই নিয়ম অনুসরণ করলে একদম ফ্রিতে আপনি চ্যাট জিপিটি এইটার মাধ্যমে এবং এই ওয়েবসাইটগুলির সাহায্য নিয়ে খুব সুন্দর ভিডিও আপনি তৈরি করে ফেলতে পারবেন এক নিমিষেই।

আশা করবো যারা ভিডিও নিয়ে কাজ করতে চাচ্ছেন এবং ভিডিও থেকে আর্নিং করতে চাচ্ছেন তাদের এই পোস্টটি অবশ্যই উপকারে আসবে ।

এছাড়াও আপনার যদি এই সম্পর্কিত কোন জিজ্ঞাসা থেকে থাকে তাহলে অবশ্যই আমাদের ফেসবুক পেজে অথবা আমাদের পোস্ট কমেন্টসে জানিয়ে দিবেন।

Chat GPT আসলেই কারো ক্ষতি করছে কিনা?- https://youtu.be/HAXHKqMDj_k

পোস্ট ট্যাগ-

চ্যাট জিপিটি,চ্যাট জিপিটি প্রথম আলো,চ্যাট জিপিটি কিভাবে কাজ করে,চ্যাট জিপিটি ওপেনই লগইন করুন,চ্যাট জিপিটি থেকে আয়,চ্যাট জিপিটি অ্যাপ।

আরও পড়ুন-

মোবাইল দিয়ে টাকা আয় পেমেন্ট নগদ এবং বিকাশে

ফ্রিল্যান্সার ডটকম থেকে আয়ের উপায়

ফ্রিল্যান্সিং কাকে বলে?

কিভাবে ফ্রিল্যান্সিং শুরু করবো?

ফ্রিল্যান্সিং কি? ফ্রিল্যান্সিং ক্যারিয়ার

ফোন ব্যবহার করে ঘরে বসেই ইনকাম করুন

অনলাইনে টাকা আয় করার অ্যাপ

SS IT BARI– ভালোবাসার টেক ব্লগের যেকোন ধরনের তথ্য প্রযুক্তি সম্পর্কিত আপডেট পেতে আমাদের মেইল টি সাবস্ক্রাইব করে রাখুন

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join ৪৯২ other subscribers

SANAUL BARI

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ। আমি মো:সানাউল বারী।পেশায় আমি একজন চাকুরীজীবী এবং এই ওয়েবসাইটের এডমিন। চাকুরীর পাশাপাশি গত ১৪ বছর থেকে এখন পর্যন্ত নিজের ওয়েবসাইটে লেখালেখি করছি এবং নিজের ইউটিউব এবং ফেসবুকে কনটেন্ট তৈরি করি।
বিশেষ দ্রষ্টব্য -লেখার মধ্যে যদি কোন ভুল ত্রুটি হয়ে থাকে অবশ্যই ক্ষমার চোখে দেখবেন। ধন্যবাদ।