অনলাইন আয়- ইনস্টাগ্রাম এর মাধ্যমে প্রতি মাসে হাজার হাজার টাকা উপার্জনের সুযোগ

জেনে নিন কীভাবে ঘরে বসে খুব কম সময় ব্যয় করে সহজ কিছু কাজ করলেই Instagram থেকে আপনি লক্ষ লক্ষ টাকা আয় করতে পারবেন..

?১০০% প্রমান সহ নিজের অভিজ্ঞতা।অনলাইন ইনকাম

অনলাইন আয়

অনলাইন আয়

Online Earning App: ফটো শেয়ারিং এবং ছোট ভিডিও প্ল্যাটফর্ম হিসাবে ইনস্টাগ্রাম সারা বিশ্বের পাশাপাশি ভারতেও বেশ জনপ্রিয়। এই অ্যাপটি বিপুল সংখ্যক মানুষের স্মার্টফোনে দেখা যাবে। এখানে ব্যবহারকারীরা গল্পের মাধ্যমে সবার সাথে তাদের প্রিয় মুহূর্ত শেয়ার করতে পারে, বা রিল ভিডিও তৈরি করতে পারে। অনেকেই এখন অবসর সময়ে অন্যদের শেয়ার করা ভিডিও দেখার জন্য এই অ্যাপের দিকে ঝুঁকছেন।

এই বিষয়গুলো হয়তো অনেকেরই জানা, কিন্তু আপনি কি জানেন ইনস্টাগ্রামের মাধ্যমে প্রতি মাসে লাখ লাখ টাকা আয় করা যায়? না না, আমি রসিকতা করছি না; আমি সত্যি বলছি। ঘরে বসে খুব কম সময় ব্যয় করে সাধারণ কিছু করলে ইনস্টাগ্রাম থেকে লাখ লাখ টাকা আয় করতে পারেন। কিন্তু কিভাবে? এই প্রতিবেদনে আমরা সেটাই বলতে যাচ্ছি।

তবে আপনি ইনস্টাগ্রামের মাধ্যমে অর্থ উপার্জন শুরু করার আগে, আপনার এই প্ল্যাটফর্মের সাথে সম্পর্কিত সমস্ত বিবরণ জানা উচিত। উদাহরণস্বরূপ, আপনার কাছে কী ধরণের সরঞ্জাম রয়েছে (অ্যাকাউন্টে), সেগুলি কীভাবে ব্যবহার করা যেতে পারে, ইনস্টাগ্রাম ব্যবহারকারীদের উপার্জন করতে দেয় ইত্যাদি। সেগুলি সম্পর্কে সমস্ত কিছু জানা আপনাকে অর্থ উপার্জনের লক্ষ্যে ফোকাস করতে সহায়তা করবে।

স্ট্রং প্রোফাইল: যদি আপনার প্রোফাইল ইনস্টাগ্রামে বেশ জনপ্রিয় হয়, তাহলে এই প্ল্যাটফর্মের মাধ্যমে আপনার আয় করার ভালো সুযোগ রয়েছে। যেহেতু ব্যবহারকারীরা প্রোফাইল দেখে আপনাকে অনুসরণ করা শুরু করবে; তাই আপনার অ্যাকাউন্টের জন্য একটি ভালো প্রোফাইল খুবই গুরুত্বপূর্ণ। তাই প্রোফাইল তৈরি করার সময় সমস্ত প্রয়োজনীয় তথ্য প্রদান করতে ভুলবেন না, কারণ এটি ব্যবহারকারীদের আপনার সাথে সংযোগ করতে দেয়।

ফলোয়ার: ইনস্টাগ্রাম থেকে অর্থোপার্জনের জন্য আপনার কিছু ভাল ফলোয়ার থাকতে হবে। আপনি জাল বা জাল ফলোয়ার ব্যবহার করে ইনস্টাগ্রামে অর্থ উপার্জন করতে পারবেন না। ভাল অর্থ উপার্জন করার জন্য আপনার Instagram 1,000 বা তার বেশি প্রকৃত ফলোয়ার থাকতে হবে।

অর্থ উপার্জনের জন্য রিল ব্যবহার করা: ইনস্টাগ্রাম রিল অর্থ উপার্জনের অন্যতম সহজ উপায়। আপনাকে কিছু ছোট ভিডিও শেয়ার করতে হবে, যার মাধ্যমে আপনি অর্থ উপার্জন করতে পারেন। যাইহোক, প্রযোজ্য বেশ কয়েকটি শর্ত রয়েছে, যা আপনি উপার্জন শুরু করার আগে আপনাকে বিস্তারিতভাবে জানতে হবে।

পেইড পার্টনারশিপআপনি যদি ভালো রিল তৈরি করে আপনার ফলোয়ারদের সংখ্যা বাড়াতে থাকেন, তাহলে এটা খুব স্পষ্ট যে আপনার রিলগুলো ব্যাপক জনপ্রিয় হয়ে উঠছে এবং বিপুল সংখ্যক মানুষ সেগুলো দেখছে। তাই একটি স্বনামধন্য কোম্পানি তাদের পণ্যগুলিকে আরও জনপ্রিয় করতে আপনাকে অর্থ প্রদানের অংশীদারিত্ব অফার করতে পারে।

তবে আপনার ফলোয়ারের সংখ্যা কত বা আপনি সোশ্যাল মিডিয়ায় কতটা অ্যাক্টিভ, তার উপর নির্ভর করবে যে আপনি এই পেইড পার্টনারশিপের মাধ্যমে কত টাকা উপার্জন করতে পারবেন। প্রচুর Instagram ব্যবহারকারী এখন এইভাবে অনেক অনেক টাকা রোজগার করছেন।

ইনস্টাগ্রাম কি

ইন্সটাগ্রাম অনলাইনে ছবি এবং ভিডিও শেয়ার করার এমন একটি অনলাইন মোবাইল ফটো শেয়ারিং, ভিডিও শেয়ারিং এবং সামাজিক নেটওয়ার্কিং পরিসেবা। ইন্সটাগ্রাম এর মাধ্যমে ছবি এবং ১৫ সেকেন্ডের দৈঘ্যের ভিডিও আপলোড করা যায।

আমরা কেন ইন্সটাগ্রাম ব্যবহার করব ?

1. বিশ্বব্যাপী 25 মিলিয়নেরও বেশি লোকের ইনস্টাগ্রামে ব্যবসায়িক প্রোফাইল রয়েছে।

2. 2 মিলিয়নেরও বেশি বিজ্ঞাপনদাতা রয়েছে যারা তাদের গল্পগুলি ভাগ করে নেয়৷

3. 80% মানুষ Instagram তাদের নতুন পণ্য খুঁজে পান।

4. 200 মিলিয়নেরও বেশি Instagram ব্যবহারকারী প্রতিদিন অন্তত একটি ব্যবসায়িক প্রোফাইল দেখেন।

5. ইনস্টাগ্রামে ভিডিও দেখার সংখ্যা 60 শতাংশ বেড়েছে।

6. একতৃতীয়াংশ ব্যবহারকারী একটি ব্যবসার গল্প দেখেন।

6. সারা বিশ্ব থেকে প্রতি মাসে 1 বিলিয়নের বেশি অ্যাকাউন্ট সক্রিয় করা হয়।

7. প্রতিদিন 500 মিলিয়নের বেশি অ্যাকাউন্ট সক্রিয় থাকে।

9. 60% এর বেশি অ্যাকাউন্ট একটি ব্যবসা অনুসরণ করে।

10. ইনস্টাগ্রামে প্রতিদিন 500 মিলিয়নেরও বেশি অ্যাকাউন্ট স্টোরি ব্যবহার করে।

?ফ্রিল্যান্সার ডটকম থেকে আয়ের উপায়

?ফ্রিল্যান্সিং কাকে বলে?

?কিভাবে ফ্রিল্যান্সিং শুরু করবো?

 ?ফ্রিল্যান্সিং কি? ফ্রিল্যান্সিং ক্যারিয়ার

?ফোন ব্যবহার করে ঘরে বসেই ইনকাম করুন

?অনলাইনে টাকা আয় করার অ্যাপ


Live Update

 

                                                                  ধন্যবাদ।

pp

তথ্য ও প্রযুক্তি বিষয়ক লেখালিখি করি। এর আগে বিভিন্ন পোর্টালের সাথে যুক্ত থাকলেও, SS IT BARI-আমার হাতেখড়ি। তথ্য ও প্রযুক্তি বিষয়ক বিশ্লেষণ বাংলায় জানতে ভিজিট করুন http://ssitbari.com

২ comments

Leave a Reply

Your email address will not be published.