50MP ক্যামেরার সাথে মোটোরোলার নতুন ফোনে মিলবে নোট লেখা ও আঁকার বিশেষ সুবিধা।যেনে নিন বিস্থারিত। Moto G Stylus 2022

50MP ক্যামেরার সাথে মোটোরোলা-মটোরোলা মোবাইল খুবই জনপ্রিয় এক সময়ের একটি ফোন।তবে সময়ের সঙ্গে মটোরোলা কোম্পানি সময়ের সঙ্গে তাল না মিলাতে পেরে অনেকটাই পিছিয়ে গিয়েছিল। কিন্তু আবার নতুন করে তারা ঘুরে দাঁড়াতে বিভিন্ন রকম স্মার্ট মোবাইল ফোন নতুন নতুন ফিচার যুক্ত করে বাজারে আসতেছে।

50MP ক্যামেরার সাথে মোটোরোলা
50MP ক্যামেরার সাথে মোটোরোলা

তারই ধারাবাহিকতায় এই 50 মেগা পিক্সেলের মটোরোলা স্মার্টফোনটি বাজারে নিয়ে আসছে মটোরোলা কোম্পানি।

Motorola মার্কিন যুক্তরাষ্ট্রে Moto G Stylus 2022 লঞ্চ করেছে এটি গত বছরের Moto G Stylus 2021-এর উত্তরসূরি৷ নতুন হ্যান্ডসেটে একটি MediaTek Helio G88 প্রসেসর, একটি 50-মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা এবং একটি শক্তিশালী 5,000 mAh ব্যাটারি রয়েছে৷ Moto G Stylus 2022-এর দাম এবং স্পেসিফিকেশন সম্পর্কে বিস্তারিত জেনে নিন।

দুর্দান্ত ক্যামেরা ও শক্তিশালী ব্যাটারি সহ লঞ্চ হল-India & BD

মোটোরোলা মোটো জি স্টাইলাস ২০২২ দাম

Motorola Moto G Stylus 2022-এর 6GB RAM + 128GB স্টোরেজ সংস্করণটির দাম মার্কিন বাজারে $399 (প্রায় 30,000 টাকা)। ডিভাইসটি এখন মার্কিন যুক্তরাষ্ট্রে প্রি-অর্ডার করা হচ্ছে এবং 18 ফেব্রুয়ারি থেকে ফোনের বিক্রি শুরু হবে। গ্রাহকরা Motorola Moto G Stylus 2022 Twilight Blue এবং Metallic Rose-এর মধ্যে বেছে নিতে পারবেন।50MP ক্যামেরার সাথে মোটোরোলা

মোটোরোলা মোটো জি স্টাইলাস ২০২২ স্পেসিফিকেশন

Moto G Stylus 2022-এ একটি 6.8-ইঞ্চি ফুল HD + IPS LCD ডিসপ্লে রয়েছে, যা 90 Hz রিফ্রেশ রেট এবং 20:9 অনুপাত অফার করে। পাওয়ার বোতামটি এই ফোনের ডানদিকে অবস্থিত। নিরাপত্তার জন্য এম্বেড করা একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ।

Moto G Stylus 2022 একটি MediaTek Helio G7 প্রসেসরের সাথে আসে এবং 8 GB RAM এবং 128 GB / 256 GB স্টোরেজ কনফিগারেশন সহ মার্কিন বাজারে পাওয়া যায়।

মোটোরোলা মোটো জি স্টাইলাস ২০২২ ক্যামেরা

ফটোগ্রাফির জন্য, Motorola Moto G Stylus 2022-এর পিছনের প্যানেলে একটি ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে – একটি 50-মেগাপিক্সেল প্রাথমিক ক্যামেরা সেন্সর, একটি 8-মেগাপিক্সেল আল্ট্রাভায়োলেট লেন্স এবং একটি 2-মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা৷ সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য ফোনের সামনে একটি 16 মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে।50MP ক্যামেরার সাথে মোটোরোলা

মোটোরোলা মোটো জি স্টাইলাস ২০২২ ব্যাটারি

Moto G Stylus 2022 পাওয়ার মেকআপের জন্য একটি 5,000 mAh ব্যাটারি দ্বারা চালিত। কোম্পানির দাবি এই ফোনের ব্যাটারি লাইফ 2 দিন পর্যন্ত চলবে। এছাড়াও, Moto G Stylus 2022 Android 11 ভিত্তিক My UX কাস্টম স্কিন-এ চলবে। উল্লেখ্য যে Stylus Pen Moto G Stylus 2022 এর বড় ডিসপ্লে মূলত আপনাকে নোট লিখতে এবং স্কেচ করতে সাহায্য করে।

আরও জানুন-

?স্মার্টফোনের ব্যাটারি লাইফ অনেক বেড়ে যাবে

?5G পাওয়ার ফুল ব্যাটারি, দাম 20 হাজার টাকার কম

?বিকাশ থেকে ৫০০ টাকা বোনাস

SS IT BARI– ভালোবাসার টেক ব্লগের যেকোন ধরনের তথ্য প্রযুক্তি সম্পর্কিত আপডেট পেতে আমাদের মেইল টি সাবস্ক্রাইব করে রাখুন।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join ৪৩২ other subscribers

এছারাও আমাদের প্রতিদিন আপডেট পেতে আমাদের নিচের দেয়া এই লিংক এ যুক্ত থাকুন।

SS IT BARI- ফেসবুক গ্রুপে যোগ দিয়ে প্রযুক্তি বিষয়ক যেকোনো প্রশ্ন করুনঃ এখানে ক্লিক করুন

SS IT BARI- ফেসবুক পেইজ লাইক করে সাথে থাকুনঃ এই পেজ ভিজিট করুন
SS IT BARI- ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে এএখানে ক্লিক করুন এবং দারুণ সব ভিডিও দেখুন।
গুগল নিউজে SS IT BARI সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন।
SS IT BARI-সাইটে বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করুন এই লিংকে

বাংলাদেশের সবচাইতে বড় উদীয়মান প্রশ্ন এবং উত্তরের বাংলা ওয়েবসাইট এবং ইনকাম করার ডিজিটাল প্ল্যাটফর্ম US IT BARI। আপনি এই ডিজিটাল প্ল্যাটফর্ম বাংলা ওয়েবসাইটের মাধ্যমে প্রশ্ন এবং উত্তর করে জ্ঞান অর্জনের পাশাপাশি প্রতিমাসে ঘরে বসে ভালো মানের ইনকাম করতে পারবেন। তাই এখুনি আপনি আমাদের ওয়েবসাইটে অ্যাকাউন্ট খুলুন এবং জ্ঞান চর্চার পাশাপাশি ইনকাম করুন।

এ্যাকাউন্ট করতে এবং আরও বিস্তারিত জানতে ভিজিট করুন- www.usitbari.com 

pp

SS IT BARI-ভালোবাসার টেক ব্লগ টিম

Leave a Reply

Your email address will not be published.