বিকাশ থেকে 250 টাকায় ইনস্ট্যান্ট বোনাস সহ বাইক জেতার সুযোগ I Bkash apps offer

বাংলাদেশের সবচাইতে জনপ্রিয় এবং বড় সেবা প্রতিষ্ঠান মোবাইল ব্যাংকিং হচ্ছে বিকাশ।বিকাশ বাংলাদেশের ব্রাক ব্যাংকের একটি প্রতিষ্ঠান।

Related Post –বিকাশ অ্যাপ এ আসলেই 150 টাকা পর্যন্ত বোনাস।

Related Post –বিকাশ একাউন্ট কার আইডি দিয়ে খোলা

বিকাশ থেকে 250 টাকায় ইনস্ট্যান্ট বোনাস সহ বাইক জেতার সুযোগ
বিকাশ থেকে 250 টাকায় ইনস্ট্যান্ট বোনাস সহ বাইক জেতার সুযোগ

বিকাশের বাংলাদেশের জনপ্রিয় তা ব্যাপক কারণ বিকাশ মোবাইল ব্যাংকিং সম্পর্কে জানেনা এমন মানুষ খুব কমই রয়েছে।তাদের এই জনপ্রিয়তা ধরে রাখার লক্ষ্যে হয়তোবা গ্রাহকদের জন্য বিভিন্ন রকম বর্ষশেষ সেরা সেরা অফার গুলি একের পর এক দিয়েই যাচ্ছে।

তবে পর্যন্ত যতগুলো অফার দিয়েছে তাদের মধ্যে সবচাইতে জনপ্রিয় যে অফারগুলি, সেটা তাদের মোবাইল এই অ্যাপসটিকেগ্রাহকদের কাছে আরো জনপ্রিয়তা করা।এবারের ক্যাম্পেইন বা অফারটি সবচাইতে বড় এই বছরের ক্যামপেইন অফার বলে আমার কাছে মনে হচ্ছে।

বিকাশ অ্যাপ ক্যাম্পেইন অথবা অফারে যে যে পুরস্কার থাকছে

230 জন বিজয়ী নির্বাচন করা হবে।  ক্যাম্পেইন শেষে, সর্বোচ্চ রেফারার একটি Honda CBR 150cc মোটরবাইক পাবেন, দ্বিতীয় এবং তৃতীয় সর্বোচ্চ রেফারার পাবেন একটি TVS Metro 100cc মোটরবাইক, পরবর্তী সাতজন পাবেন Lenovo ল্যাপটপ এবং পরবর্তী 20 জন রেফারার পাবেন Apo A16 স্মার্টফোন।  এছাড়া আরও ২০০ শীর্ষ রেফারি পাবেন এক হাজার টাকা

 

বিকাশ অ্যাপ ব্যবহার করার উৎসাহিত করার জন্যই মূলত বিকাশের এই ক্যাম্পেইন। অ্যাপ ব্যবহারকে আরও উৎসাহিত করার জন্য, বিকাশ নিয়ে এসেছে মোটরবাইক, ল্যাপটপ, স্মার্টফোন এবং নগদ বোনাস জেতার সুযোগ প্রিয়জনকে বিকাশ অ্যাপস রেফার করে। এছাড়াও, প্রতিটি সফল রেফারেলের 100 টাকা নিশ্চিত বোনাস রয়েছে। এই বছরের 31 ডিসেম্বর পর্যন্ত, একজন গ্রাহক ক্যাম্পেইন চলাকালীন যতবার খুশি ততবার রেফার করতে পারবেন।

শনিবার (২০ নভেম্বর) বিকাশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে তথ্য জানানো হয়।

রেফার করার জন্য, অ্যাপের ডান পাশের ডেভেলপমেন্ট লোগোতে ক্লিক করুন এবংরেফার ডেভেলপমেন্ট অ্যাপবিকল্প থেকেরেফারবোতামে ক্লিক করুন। গ্রাহক তারপরে এসএমএস, মেইল, মেসেঞ্জার, হোয়াটসঅ্যাপ, ভাইবার, ইমো ইত্যাদির মতো যেকোনো মাধ্যমে তাদের প্রিয়জনের সাথে অ্যাপটির লিঙ্ক শেয়ার করতে পারেন।

শেয়ার করা লিঙ্কের মাধ্যমে, যেকোন নতুন ডিভাইস যেখানে বিকাশ অ্যাপ ইন্সটল করা হয়নি সেখানে ইন্সটল এবং লগইন করার পর লেনদেন করার পরই প্রিয়জন 100 টাকা বোনাস পাবেন। অন্যদিকে, নতুন বিকাশ অ্যাপ ব্যবহারকারীরা ৩১শে ডিসেম্বর পর্যন্ত ১৫০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়ার সুযোগ পাচ্ছেন।

আপনি যদি বিকাশ অ্যাপ এর নতুন ইউজার হয়ে থাকেন বা নতুন গ্রাহক হয়ে থাকেন তাহলে আমাদের দেওয়া এই লিঙ্ক থেকে আপনার বিকাশ অ্যাপসটি এক্টিভ করে নিন। এই লিংকের মাধ্যমে রেফারেল করে যদি আপনার বিকাশ অ্যাপটিতে নতুন একাউন্ট ওপেন করেন, তাহলে আপনি টোটাল 250 টাকা বোনাস পাবেন।

Just Click Here and Open your Bkash Account& Apps  

 

বিকাশ হেল্পলাইন:

১৬২৪৭ or ০২৫৫৬৬৩০০১

(যেকোনো রবি, গ্রামীণফোন, এয়ারটেল, বাংলালিংক, সিটিসেল, টেলিটক এবং টি এন্ড টি নাম্বার থেকে যোগাযোগ করা যাবে।)

Mail Address: [email protected] 

 ক্লিক করে লাইভ চ্যাট(Live Chat) করুনChat Now

প্রযুক্তির অনান্য সব তথ্য জানতে ভিজিট করুন www.ssitbari.com সাইট।

ভালোবাসার বাংলা ব্লগ(ssitbari) ফেসবুক গ্রুপে যোগ দিয়ে প্রযুক্তি বিষয়ক যেকোনো প্রশ্ন করুনঃ এখানে ক্লিক করুন।

ভালোবাসার বাংলা ব্লগ(ssitbari) ফেসবুক পেইজ লাইক করে সাথে থাকুনঃ এই পেজ ভিজিট করুন

ভালোবাসার বাংলা ব্লগ(ssitbari) ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন এবং দারুণ সব ভিডিও দেখুন।

 

 

 

pp

তথ্য ও প্রযুক্তি বিষয়ক লেখালিখি করি। এর আগে বিভিন্ন পোর্টালের সাথে যুক্ত থাকলেও, SS IT BARI-আমার হাতেখড়ি। তথ্য ও প্রযুক্তি বিষয়ক বিশ্লেষণ বাংলায় জানতে ভিজিট করুন http://ssitbari.com

৭ comments

  1. Asif Juadder Reply

    বর্তমানে সবচেয়ে জনপ্রিয় মোবাইল ব্যাংকিং বিকাশ। বিকাশের মাধ্যমে আমরা অনেক সহজে টাকা আনা নেয়া করতে পারে। অনলাইনে যেকোনো পণ্য কিনতে গেলে আমরা বিকাশ ব্যবহার করতে পারি। ধন্যবাদ বিকাশ ।

Leave a Reply

Your email address will not be published.