অনলাইনে ইনকাম:অনলাইনে টাকা আয় করার অ্যাপ-2022

অনলাইনে ইনকামআজকের আলোচনা বরাবরের মতো অনলাইন থেকে আপনি ঘরে বসে খুব সহজে বিনা ইনভেস্টমেন্টে, আপনি প্রতিদিন আপনার চাকরির পাশাপাশি অথবা ছাত্র ছাত্রী হলে পড়াশোনার পাশাপাশি কিভাবে 2 থেকে 3 ঘন্টা ইনভেস্ট করেই আপনি ভালো মানের একটি ইনকাম করতে পারবেন।অনলাইনে টাকা ইনকাম,কিভাবে অনলাইনে টাকা ইনকাম করা যায় খুব সহজেই,অনলাইনে টাকা ইনকাম করার সবচেয়ে সহজ উপায়

Another Post:অনলাইন থেকে টাকা ইনকাম। ১০০% প্রমান সহ নিজের অভিজ্ঞতা

অনলাইনে ইনকাম

অনলাইনে ইনকাম

আসলে অনলাইন থেকে ইনকাম করার পদ্ধতি যে কত রকমের রয়েছে তা বর্ণনা করে হয়তো শেষ করা যাবে না। আবার এই অনলাইন থেকেই প্রতারণার পদ্ধতিও যে কত রকমের রয়েছে সেটিও বর্ণনা করে শেষ করা যাবে না,

তবে আমি সবসময় চেষ্টা করি এমন একটি ট্রাস্টেড ওয়েবসাইট অথবা মোবাইল অ্যাপ সম্পর্কে আপনাদেরকে জানাতে যে ওয়েবসাইট এবং মোবাইল অ্যাপস সত্যিই বিগত 10 থেকে 15 বৎসর যাবৎ অনলাইনের মাধ্যমে মানুষদেরকে বিভিন্ন রকম সার্ভিস এর পাশাপাশি ইনকাম করার সুযোগ দিয়ে আসতেছে।

আজকে আমি জানাবো, আপনি কিভাবে অনলাইন থেকে ঘরে বসে একটি মোবাইল অ্যাপের মাধ্যমে আপনি দশ লক্ষেরও বেশি প্রোডাক্টবিনা সোর্সিংবিনা ইনভেস্টমেন্ট, ছাড়ায় ঘরে বসে মুহূর্তের মধ্যে বাংলাদেশের প্রতিটি গ্রাম, উপজেলা, জেলা এবং শহরে পাঠিয়ে দিয়ে অনলাইন শপিং বিজনেস করবেন।

অনলাইনে টাকা আয় করার অ্যাপ-2022: অনলাইনে টাকা ইনকাম

এই অনলাইন থেকে বিজনেস করার অ্যাপটির নাম হচ্ছে shopup.com বাংলাদেশের সবচাইতে জনপ্রিয় একটি প্রতিষ্ঠান যেখানে কোন ইনভেস্টমেন্ট ছাড়াই ঘরে বসে অনলাইন শপিংয়ের সব ধরনের বিজনেস করা যায়।

 মোবাইল এ্যাপ থেকে ইনকাম করার নিয়ম:কিভাবে অনলাইনে টাকা ইনকাম করা যায় খুব সহজেই

অর্ডার করার নিয়ম:অনলাইনে টাকা ইনকাম করার সবচেয়ে সহজ উপায়

প্রথমে আপনি আপনার স্মার্টফোনের গুগল প্লে স্টোরে গিয়ে shopup.com লিখে সার্চ করলে সব পাপের অফিশিয়াল মোবাইল অ্যাপস টি পেয়ে যাবেন।মোবাইল অ্যাপস টি আপনার ফোনে ইন্সটল করে নিন অথবা এই লিঙ্ক থেকে ডাউনলোড করে নিন।

 

এরপরে অ্যাপসটি ওপেন করার পর ডান পাশের কননারে আপনারা রেজিস্ট্রেশন অথবা লগইন সিম্বল দেখতে পাবেন সেখান থেকে আপনি আপনার একটিভ ফোন নাম্বার দিয়ে আপনার কাউন্টি রেজিস্ট্রেশন করে নিন।

আপনার ফোন নাম্বারটি এন্টার করার পর আপনার ওই সিমে একটি চার সংখ্যার ওটিপি কোড চলে যাবে ওটিপি কোড ভেরিফিকেশন করার পর, আপনার প্রোফাইলটি আপনার মোবাইলে ওপেন হয়ে যাবে।

এরপরে আপনার প্রোফাইলে প্রয়োজনীয় সকল তথ্য দিয়ে আপনার প্রোফাইলটি সম্পূর্ণ কমপ্লিট করুন।

আপনার প্রোফাইলটি কমপ্লিট করা হয়ে গেলে আপনার পেমেন্ট মেথড টি কমপ্লিট করুন।

পেমেন্ট মেথদ বলতে এখানে বুঝানো হয়েছে, আপনি যে মেথড এর মাধ্যমে বা আপনি নগদ অথবা বিকাশ কোন মাধ্যমে আপনি আপনার ইনকাম কিতো  টাকাটি চাচ্ছেন, সেই বিকাশ নাম্বারটি আপনি এখানে যুক্ত করে দিন।

এরপরে আপনি এই অ্যাপসে থাকা দশ লক্ষেরও বেশি প্রোডাক্ট থেকে, আপনার পছন্দের প্রডাক্ট কেটগোরি সিলেট করে পিকচার গুলো ডাউনলোড করে নিন আপনার গ্যালারিতে।

এর পরে আপনি দেখবেন যে প্রোডাক্ট কিনি আপনি কাজ করতে চাচ্ছেন সেই প্রোডাক্ট এর উপরে ক্লিক করলে নিচে দেখতে পাবেন পাইজের ঘরে কত দাম শপআপ কে দিতে হবে আর আপনি কত দামে সেটা কাস্টমারের কাছে সেল করতে পারবেন।

তার মানে ওই প্রোডাক্টে আপনি কত টাকা লাভ করতে চাচ্ছেন সেটা আপনি নিজেই নিয়ন্ত্রণ এবং নির্ধারণ করতে পারবেন।

এরপরে আপনিও ওই পিকচারগুলো দিয়ে, আপনার নির্ধারিত দাম অনুসারে বিভিন্ন রকম সোশ্যাল মিডিয়াতেফেসবুক পেজইউটিউবইনস্টল গ্রামটেলিগ্রামগুলোতে আপনি একটা প্রোফাইল ক্রিয়েট করবেন আপনার অনলাইন বিজনেস নামে এবং সেখানে প্রতিদিন প্রতি নিহত আপনি যে প্রোডাক্ট গুলি নিয়ে কাজ করবে সেগুলো পিকচার দিয়ে আপনার নির্ধারিত দাম ধরে কাস্টমারের কাছে অর্ডার নিবেন।

প্রথমে আপনি আপনার কাস্টমারের কাছ থেকে যে অর্ডারটি নিয়েছেন সেই প্রোডাক্টটি উপরে সিলেক্ট করুন।

এর পরে আপনি প্রোডাক্ট এর সাইজ সিলেক্ট করুন।

প্রয়োজনে প্রোডাক্ট এর নিচে দেওয়া বর্ণনাটি পড়ে নিতে পারেন কাজে আসবে।

এরপরে প্রোডাক্টটির একদম সম্পূর্ণ নিচে আসলে, দুটি অপশন দেখতে পাবেন একটি হচ্ছেমাই শপে রাখুনআরেকটিঅর্ডার করুনআপনি অর্ডার করুন অপশনটিতে ক্লিক করুন।

এরপরে আপনি দেখতে পাবেন আপনার বিক্রিত পণ্যের কি পরিমাণ বা কত পিস সেটি নির্ধারণ করতে বলতেছে, সেখান থেকে আপনার সেল প্রোডাক্টটির পরিমাণ নির্ধারণ করুন।

তখন আপনি ওই ঘরেই দেখতে পাবেন, আপনার বিক্রয়কিত মূল্যের, ওখান থেকে আপনি যে দামে কাস্টমারের কাছে প্রোডাক্ট সেল করেছেন, সেই নির্ধারিত দাম টি আপনি এড করে নিন। এড করার সঙ্গে সঙ্গে যুক্ত হওয়ার পাশে আপনিআপনার ইনকামনামে একটি ঘরে আপনার ওই প্রোডাক্ট থেকে কত টাকা লাভ হয়েছে সেটি দেখতে পাবেন।

এরপরে আপনার উপরের দেওয়া নিয়মগুলো অনুসরণ করা হলে অর্ডার করুন অপশনটিতে ক্লিক করুন।

এরপরে আপনার প্রোডাক্ট এর দাম এবং প্রোডাক্টের কুরিয়ার সার্ভিস চার্জ সহ একটি টোটাল সামারি বিল আপনার সামনে শো করবে।

এরপরের ধাপটিতে আপনি দেখতে পাবেন, আপনার কাস্টমারের নতুন এড্রেস দিন বলে একটি অপশন আছে। সেখানে আপনি আপনার কাস্টমারের ডেলিভারির ঠিকানাটি এবং মোবাইল নাম্বারটি দিয়ে অর্ডারটি কনফার্ম করবেন, অবশ্যই আপনি কাস্টমারের সঙ্গে তার ঠিকানা মোবাইল নাম্বার পুনরায় কনফার্ম করে নিবেন।

এরপরে সর্বশেষ আপনি কাস্টমারের পেমেন্ট মেথড টি নির্বাচন করে দিন। কাস্টমারকে যদি আপনি ক্যাশ অন ডেলিভারি তে সেল করে থাকেন তাহলে ক্যাশ অন ডেলিভারি সিলেক্ট করে দিন, আর যদি অনলাইনে পেমেন্ট এর ডেলিভারি অর্ডার নিয়ে থাকেন তাহলে অনলাইন পেমেন্ট সিলেক্ট করে দিন।

ব্যাস হয়ে গেল আপনার কাস্টমারের অর্ডার কমপ্লিট করা আপনার কাস্টমার নির্দিষ্ট সময়ে প্রোডাক্টটি পাওয়ার সঙ্গে সঙ্গে আপনার একাউন্টে আপনার লাভা অংশের বা লাভের ইনকামের টাকাটি এড হয়ে যাবে এবং প্রতি সপ্তাহে আপনি এই টাকাতেই আপনার বিকাশের মাধ্যমে নিতে পারবেন।

কিছু সাধারণ প্রশ্ন উত্তর

শপআপ রিসেলার অ্যাপস থেকে কি আসলেই ঘরে বসে প্রতি মাসে 1 লক্ষ টাকার বেশি ইনকাম করা যায়?

উত্তর :জি হানডেট পারসেন এই শপআপ রিসেলার অ্যাপস থেকে আপনি ঘরে বসে 1 লক্ষ টাকার বেশি ইনকাম করতে পারবেন, তবে এখানে বলে বিস্তারিত বুঝানো যাবেনা। শপআপ রিসেলার এর প্রোডাক্ট সেলের বাহিরে অনেক রকমের বোনাস অফার থাকে।

প্রোডাক্ট অর্ডার করার কতদিন পরে কাস্টমার প্রোডাক্ট ডেলিভারি পায়?

উত্তরঃ ঢাকার ভিতরে 1 থেকে 3 দিন এবং ঢাকার বাহিরে পাঁচ থেকে সাত দিন লেগে থাকে।

প্রোডাক্ট অর্ডার করলে কাস্টমারের প্রোডাক্ট ডেলিভারি চার্জ কত দিতে হয়?

উত্তরঃ ঢাকার ভিতরে আপনাকে ডেলিভারি চার্জ দিতে হবে 49 টাকা এবং সাপ ঢাকার ভিতরে হলে আপনাকে ডেলিভারি চার্জ দিতে হবে 100 টাকা এবং যদি আউট অফ ঢাকা হয় তাহলে আপনাকে ডেলিভারি চার্জ দিতে হবে 130 টাকা।

শপআপ কোন কুরিয়ার এর মাধ্যমে হোম ডেলিভারি করে থাকেন?

উত্তরঃ শপআপ রেডেক্স কুরিয়ার কোম্পানি মাধ্যমে সকল প্রোডাক্ট ডেলিভারি করে থাকেন আপনারা হয়ত জেনে থাকবেন বাংলাদেশের সবচাইতে এখন অনলাইন প্রডাক্ট ডেলিভারির একটি জনপ্রিয় প্রতিস্ঠান Redx

পরিশেষে আমি আপনাদেরকে একটা কথাই বলবো, এই শপআপ রিসেলার অ্যাপ থেকে আপনি 100% ঘরে বসে অনলাইন শপিং এর মাধ্যমে আপনি ইনকাম করতে পারবেন। কারণ এই শপআপ রিসেলার এর হাত ধরে আমার এই  অনলাইন জগতের ইনকাম শুরু হয়েছে এবং অনলাইন জগতে আসা। আমার উপরের আলোচনার বাহিরে যদি শপআপ রিসেলার সম্পর্কিত যে কোন সাহায্য? যেকোনো প্রশ্নের উত্তর? প্রয়োজন হয় ।অবশ্যই আপনারা এই পোস্ট কমেন্টসে জানাবেন   কারণ আমি একসময় এই সপআপের  টপ রিসেলার হিসেবে অনেকবার বিজয়ী হয়েছি এবং অনেকবার পুরস্কৃত হয়েছে।

ভালোবাসার বাংলা ব্লগ(ssitbari) ফেসবুক গ্রুপে যোগ দিয়ে প্রযুক্তি বিষয়ক যেকোনো প্রশ্ন করুনঃ এখানে ক্লিক করুন।

ভালোবাসার বাংলা ব্লগ(ssitbari) ফেসবুক পেইজ লাইক করে সাথে থাকুনঃ এই পেজ ভিজিট করুন

pp

তথ্য ও প্রযুক্তি বিষয়ক লেখালিখি করি। এর আগে বিভিন্ন পোর্টালের সাথে যুক্ত থাকলেও, SS IT BARI-আমার হাতেখড়ি। তথ্য ও প্রযুক্তি বিষয়ক বিশ্লেষণ বাংলায় জানতে ভিজিট করুন http://ssitbari.com

Leave a Reply

Your email address will not be published.