২০২২ সালের 250cc সব চাইতে শক্তিশালী নতুন ভার্সন বাজারে আসলো 2022 Kawasaki ZX-25R । দেখুন বিস্তারিত

2022 Kawasaki ZX-25R: সবচেয়ে শক্তিশালী 250cc বাইকের নতুন সংস্করণ লঞ্চ করেছে এই বাইক কোম্পানি, তবে এই বাইকে তাদের যত রকমের বাইক রয়েছে তার মধ্যে সব চাইতে উন্নত বলে দাবি করেছে এই কাওয়াসাকি ইন্ডিয়ান কোম্পানিটি। আজকে আমি আপনাদের জানাবো এই বাইকের সকল বিষয়। আপনি যদি একজন বাইক প্রামি হয়ে থাকেন তাহলে এই পোস্টটি সুধু আপনার জন্য।

বাইক ভালবাসেনা এমন ছেলে মানুষ খুব কমই এই আমাদের দেশে আচে।তাই আমারা বরাবর চেষ্টা করি আপনাদের কে আমাদের সাইটের সকাল উজারদের জন্য , যদিওবা এই আমাদের সাইট তা সম্পূর্ণ তথ্য ও প্রজক্তি রিলেটেড তার পরও আপনাদের জন্য আমারা মাজে মাজে ধামাকা হিসাবে আসব পোস্ট করে থাকি ,তাই আপনি যদি আমাদের সাইটে নতুন হয়ে থাকেন তাহলে এখুনি নিচে দেয়া মেইল সাবস্রিপ্সন অপশান থেকে মেইল  সাবস্রিপ্সন করে সঙ্গে থাকুন ।

2022 Kawasaki ZX-25R
২০২২ সালের 250cc বাইকের মধ্যে সব চাইতে শক্তিশালী নতুন ভার্সন বাজারে আসলো 2022 Kawasaki ZX-25R

2022 Kawasaki ZX-25R এটা কি বাইক?

কাওয়াসাকি প্রতি বছর তাদের মোটরসাইকেলে নতুন আপডেট প্রদান করে। যদিও এর বেশিরভাগই একটি নতুন রঙের স্কিম আকারে আসে। কোম্পানির কোয়ার্টার-লিটার পূর্ণ বৈশিষ্ট্যযুক্ত স্পোর্টস মোটরসাইকেল, ZX-25R, এর থেকে আলাদা নয়। Kawasaki ZX-25R এর 2022 সংস্করণ জাপানে লঞ্চ করা হয়েছে। 2022 Kawasaki ZX-25R বাইকে একটি নতুন টুইস্ট রয়েছে – একটি নতুন টুইলউট ব্লু পেইন্ট স্কিম।

ইলেকট্রিক বাইকের জগতে নতুন নক্ষত্র 273 কিমি টপ স্পিড

2022 Kawasaki ZX-25R এই বাইকটিতে কি আছে এমন?

সরঞ্জাম এবং কর্মক্ষমতার পরিপ্রেক্ষিতে, আপডেট করা 2022 Kawasaki ZX-25R সম্পূর্ণ অপরিবর্তিত। এটি আগের মতো একই 249 cc প্যারালাল ফোর-সিলিন্ডার ইঞ্জিনে চলবে। যার ক্ষমতা 45 PS। এই কারণেই Kawasaki ZX-25R বর্তমানে বিশ্বের সবচেয়ে শক্তিশালী 250cc মোটরসাইকেল। ট্রান্সমিশনের জন্য রয়েছে ছয় গতির গিয়ারবক্স। তাই আবার অ্যাসিস্ট এবং স্লিপার ক্লাচ আছে।Best Bike for you

2022 Kawasaki ZX-25R-এর বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে এলইডি টেললাইট এবং টেললাইট, কেটিআরসি (কাওয়াসাকি ট্র্যাকশন কন্ট্রোল সিস্টেম), টো ব্লিপার সহ কেকিউএস (কাওয়াসাকি কুইকশিফটার), দুটি পাওয়ার মোড (সম্পূর্ণ শক্তি এবং কম শক্তি), স্মার্টফোন চার্জিং পোর্ট। ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার উল্লেখযোগ্য।

বাংলাদেশের 2022 সালের সবচাইতে সেরা বাইক।

2022 Kawasaki ZX-25R এই বাইকটি দাম এবং কবে পাবো?

2022 Kawasaki ZX-25R এর দাম রাখা হয়েছে ৯,৩৫,০০০ জাপানি ইউয়ান, যা ভারতীয় মুদ্রায় প্রায় ৬.১০ লক্ষ টাকার সমান। বাইকটি সে দেশে ১ ফেব্রুয়ারি থেকে কেনা যাবে। আপডেটেড Kawasaki ZX-25R এখনই ভারতে লঞ্চ হওয়ার কোনও সম্ভাবনা নেই।

Honda X Blade ABS specification: Last Update New Honda X Blade

একটি নতুন TVS বাইক সম্পর্কে এত গুরুত্বপূর্ণ কী?

ইয়ামাহা এমটি-১৫ নতুন ভার্সনে কানেক্ট হবে স্মার্টফোন ।যেনে নিন কি কি থাকছে

 

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join ৪২৮ other subscribers

Join With Us

SS IT BARI- ফেসবুক গ্রুপে যোগ দিয়ে প্রযুক্তি বিষয়ক যেকোনো প্রশ্ন করুনঃ এখানে ক্লিক করুন

SS IT BARI- ফেসবুক পেইজ লাইক করে সাথে থাকুনঃ এই পেজ ভিজিট করুন
SS IT BARI- ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে এএখানে ক্লিক করুন এবং দারুণ সব ভিডিও দেখুন।
গুগল নিউজে SS IT BARI সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন।
SS IT BARI-সাইটে বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করুন এই লিংকে

pp

SS IT BARI-ভালোবাসার টেক ব্লগ টিম

২ comments

Leave a Reply

Your email address will not be published.