টেলিটক নাম্বার দেখার উপায় 2022 – How to check teletalk number

নাম্বার দেখার উপায় নতুন উপায় How to check teletalk number, teletalk Balance Check, teletalk mb check, teletalk Sim offer, teletalk recharge, teletalk package migration  ….

    অন্য পোস্ট:Bkash account-বিকাশ একাউন্ট বন্ধ করার নিয়ম

    How to check teletalk number

    How to check teletalk number

    নাম্বার দেখার উপায় টেলিটক 2022How to check teletalk number

    টেলিটক বাংলাদেশের একমাত্র সম্পূর্ণ দেশীয় এবং সরকারি মালিকানাধীন মোবাইল ফোন নেটওয়ার্ক পরিষেবা প্রদানকারী। এটি একটি পাবলিক লিমিটেড কোম্পানি যা 100% গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মালিকানাধীন অর্থাৎ টেলিটক বাংলাদেশের সাধারণ মানুষের মালিকানাধীন।টেলিটক এটি মূলত বাংলাদেশের একমাত্র সিম কোম্পানি। আপনি কীভাবে টেলিটক সিমের ফিগার, ব্যালেন্স চেক এবং অফারগুলি সাবলীলভাবে পেতে পারেন তা আমি আপনার সাথে অংশগ্রহন করব।

    নাম্বার দেখার উপায় নতুন উপায়-2022

    ডায়াল কোডের মাধ্যমে টেলিটক নম্বর আর দেখা যায় না। তাই নতুন উপায় হল এখনই আপনাকে মেসেজ করুন এবং তারপর আপনার টেলিটক নম্বর দেখুন। এজন্য আপনাকে যা করতে হবে তা হল আপনার ফোনের মেসেজ অপশনে গিয়ে বড় অক্ষরে P লিখুন।

    তারপর পাঠান 154 এই নম্বরে।আপনি যখনই এই নম্বরে মেসেজ পাঠাবেন, ফিরতি মেসেজে আপনার টেলিটক নম্বর আসবে।

    অন্য পোস্ট:Oppo A56: 5G পাওয়ার ফুল ব্যাটারি, দাম 20 হাজার টাকার ক

    টেলিটক NUMBER, BALANCE  MB চেক 2022:

    নম্বর চেক করার দুটি উপায় আছে। প্রথমটি হল ডায়াল কোড *551# ডায়াল কোড ব্যবহার করে এবং দ্বিতীয়টি হল মেসেজ টাইপ করে মেসেজ অপশনে যান।টাইপ করবেন Tar তারপর পাঠিয়ে দিন 222 নম্বরে।

    টেলিটক সিমের Balance Check করতে আপনি Dial করুন *152#

    টেলিটক সিমের এমবি জানতে আপনাকে ডায়াল করতে হবে *152# বা *111# এবংটেলিটক সিমের বিভিন্ন অফার সমূহ জানার জন্য আপনি ঠিক একই কোড ডায়াল করে জানতে পারবেন কোটি হল *111#

    • ·       রিচার্জ করার জন্য * 151 * গোপন নম্বর #
    • ·       মিনিট চেক: * 152 #
    • ·       3 জিবি: 42 টাকা, মেয়াদ 5 দিন
    • ·       2 জিবি টাকা 64 টাকা, মেয়াদ 30 দিন
    • ·       ৩০ পয়সা/এসএমএস

    টেলিটক সিমের কাস্টমার কেয়ার নম্বর 121 এবং যেকোনো অপারেটর থেকে 0155-015650 থেকে 60 নম্বরে ডায়াল করুন।

    দেশের সবচেয়ে সাশ্রয়ী প্যাকেজ নিয়ে এসেছে টেলিটক স্বাগত‘!

     

    এই প্যাকেজে আপনি কোনো রিচার্জ শর্ত ছাড়াই যেকোনো অপারেটরের কাছে প্রতি মিনিটে 48 পয়সা পাবেন। আপনি 1 জিবি ইন্টারনেট ডেটা পাবেন মাত্র 48 টাকায় (মেয়াদ 30 দিন)

    আরো আছে

     

    টেলিটক স্বাগতম প্যাকেজে মাইগ্রেশন-2022

    আপনার যদি টেলিটক সিম/কানেকশন থাকে, তাহলে আপনি সহজেই টেলিটক স্বাগতম প্যাকেজে মাইগ্রেট করতে পারবেন। স্বাগতম প্যাকেজে মাইগ্রেশনের জন্য, আপনাকে মেসেজ অপশনে SAG লিখতে হবে এবং 112 নম্বরে পাঠাতে হবে। আপনার টেলিটক সংযোগ/সিম ওয়েলকাম প্যাকেজে মাইগ্রেশন করার জন্য উপযুক্ত কিনা তা জানতে, আপনাকে নম্বরটি লিখতে হবে এবং 112 নম্বরে এসএমএস পাঠাতে হবে। যেকোনো টেলিটক নম্বর থেকে।

     

     


     

    pp

    তথ্য ও প্রযুক্তি বিষয়ক লেখালিখি করি। এর আগে বিভিন্ন পোর্টালের সাথে যুক্ত থাকলেও, SS IT BARI-আমার হাতেখড়ি। তথ্য ও প্রযুক্তি বিষয়ক বিশ্লেষণ বাংলায় জানতে ভিজিট করুন http://ssitbari.com

    Leave a Reply

    Your email address will not be published.