২০২৩ সালের ৩০০০ টাকার মধ্যে সেরা কিছু স্মার্ট মোবাইল ফোন

৩০০০ টাকার মধ্যে সেরা কিছু স্মার্ট মোবাইল ফোন-আসসালামু আলাইকুম আশা করছি সকলে ভালো আছেন। বরাবরের মতো আজকেও ২০২৩ সালের ৩০০০টাকার মধ্যে সেরা কিছু স্মার্ট মোবাইল ফোনের সম্পর্কে এটুজেট আপনাদেরকে জানাবো। তাই যারা তিন হাজার টাকা বাজেটের মধ্যে স্মার্ট মোবাইল ফোন কেনার কথা ভাবছেন আজকের এই পোস্টটি শুধুমাত্র তাদের জন্য।

৩০০০ টাকার মধ্যে সেরা কিছু স্মার্ট মোবাইল ফোন

বর্তমান যুগ ডিজিটাল যুগ। আর এই ডিজিটাল যুগে স্মার্ট মোবাইল ফোন ছাড়া অনেক ধরনের কাজকর্ম করাই এখন দুষ্কর হয়ে পড়েছে। তাই আমরা আমাদের সাধ্যের মধ্যে স্মার্ট মোবাইল ফোন অনেক সময় অনলাইনে খুঁজে থাকি।

কিন্তু সমস্যা হয়ে থাকে বর্তমানে এত পরিমান বাংলাদেশের ভেজাল মোবাইলফোনে ভরে গেছে যার ফলে আসলে কোনটা নকল, কোন মোবাইল ফোন কেনা আমাদের যুগোপযোগী হবে সেই বিষয় কিন্তু অনেকেই জানি না। যার ফলে আমরা বিভিন্ন রকম প্রতারণার সম্মুখীন হই এবং সঠিক মোবাইল ফোন সম্পর্কে ধারণা না থাকার ফলে বিভিন্ন রকম পারফরম্যান্স ছাড়া বিভিন্ন রকম মোবাইল ফোন কিনে থাকি এবং পরবর্তীতে আমরা সেখান থেকে আমরা আর সেই মোবাইল ফোনের কাঙ্ক্ষিত সার্ভিস পাইনা।

১০ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল ফোন ২০২৩

তাই 3 হাজার টাকা বাজেটের মধ্যে 2023 সালের যে সকল সেরা ব্র্যান্ড মোবাইল কোম্পানি রয়েছে। তাদের সেরা মডেলের মোবাইল ফোন সম্পর্কে আজকের পোস্টে এটুজেট আপনাদেরকে জানিয়ে দিব এবং বিস্তারিত আপনারা দেখে আপনারা নিজেরাই পছন্দ করে আপনি আপনার পছন্দের মডেলের মোবাইল ফোনটি কিনে ফেলবেন।

আশা করছি আপনারা যারা নতুন তিন হাজার টাকা বাজেটের মধ্যে মোবাইল কেনার কথা ভাবছেন তাদের এই পোস্টটি অবশ্যই উপকারে আসবে।

৩০০০ হাজার টাকার মধ্যে সে রা মোবাইল ফোন

৩০০০ টাকার মধ্যে স্মার্ট মোবাইল ফোনের কথা বললেও অনেক সময় তিন হাজার টাকার উপরে এবং কমেও কিন্তু অনেক ধরনের ভালো মোবাইল ফোন পাওয়া যায়।

Maximus D7 | ৩০০০ হাজার টাকার মোবাইল ফোন

যারা আপনাদের মধ্যে নতুন মোবাইলে ম্যাক্সিমাস এই কোম্পানিকে ভালোবেসে থাকেন এবং তিন থেকে চার হাজার টাকা বাজেটের মধ্যেই স্মার্ট 4g মোবাইল ফোন কেনার কথা ভাবছেন?তাদের জন্য এই মডেলের মোবাইল ফোনটি সবথেকে ভালো একটি মোবাইল ফোন হবে কেন ভালো হবে নিচে আমি বিস্তারিত আপনাদেরকে জানিয়ে দিচ্ছি।

সেই মডেলের স্মার্ট মোবাইল ফোনটি তে ফোরজি নেটওয়ার্ক ব্যবহার করা হয়েছে যার ক্ষেত্রে ইন্টারনেট স্পিড খুবই ভালো দেয়।এই মডেলের মোবাইল ফোনটিতে সন্তুষ্টজনক ফাইভ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা এবং সেলফি ক্যামেরা টু মেগাপিক্সেল এর আপনি পাবেন যা আপনাকে সুন্দর ছবি তুলতে সাহায্য করবে।

পাঁচ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল

এছাড়া মোবাইল ফোনটিতে ভালো ব্যাটারি ক্যামেরা ব্যবহার করার ফলে মোবাইল ফোনটি কিন্তু দুর্দান্ত স্মার্ট একটি মোবাইল ফোনে পরিণত হয়েছে।আশা করছি যারা এই বাজেটের মধ্যে এই ব্র্যান্ড মোবাইল ফোনটি কিনতে চাচ্ছেন নিচের স্পেসিফিকেশন দেখে এবং মোবাইল ফোনটির ছবি দেখে বাজার থেকে বর্তমান দাম দিয়ে ফোনটি কিনতে পারেন।৩০০০ টাকার মধ্যে সেরা কিছু স্মার্ট মোবাইল ফোন

Symphony V99+ | ৩০০০ টাকার মধ্যে মোবাইল ২০২৩

সিম্ফোনি মোবাইল কোম্পানি টি ফিচার বাটন মোবাইলের ক্ষেত্রে সবচাইতে বেশি গুরুত্ব দিয়ে তারা মার্কেট দখল করে রেখেছে।

কিন্তু বর্তমানে তারা বিভিন্ন ধরনের স্মার্ট মোবাইল ফোন বাজারে নিয়ে আসে স্মার্ট মোবাইল ফোনের বাজার দখল করার চেষ্টা করে যাচ্ছে যার ফলে এই মডেলের মোবাইল ফোনটি বর্তমানে খুবই জনপ্রিয় একটি মোবাইল ফোন।তিন থেকে চার হাজার টাকা যাদের বাজেট এবং সিম্ফোনি এই কোম্পানির ব্র্যান্ড মোবাইল যাদের পছন্দ তারা এই মডেলের মোবাইল ফোনটি অনায়াসে কিনতে পারেন।

২০২৩ সালের সেরা ক্যামেরার ফোন সমূহ

মোবাইলটিতে ব্যবহার করা হয়েছে 2000 এম্পিয়ার এর ব্যাটারি এবং 5 মেগাপিক্সেল এবং সেলফি 2 মেগাপিক্সেল ক্যামেরা।তবে অবশ্যই যারা এই মোবাইল ফোনটি ব্যবহার করবেন বা কিনতে চাচ্ছেন তারা নিচের দেওয়া স্পেসিফিকেশন এবং মোবাইল ফোনটির ছবি দেখে ক্রয় করুন।৩০০০ টাকার মধ্যে সেরা কিছু স্মার্ট মোবাইল ফোন

WE A10 | ৩০০০হাজার টাকার মধ্যে মোবাইল

এই মোবাইল কোম্পানি এবং এই মোবাইল কোম্পানির এই মডেলে সবার কাছে পরিচিত না হলেও বর্তমানে কিন্তু স্মার্ট মোবাইল ফোন 3 হাজার টাকার মধ্যে ভালো মোবাইল ফোন গুলি তারা কিন্তু দিয়ে থাকছে।তাই আপনারা যারা স্মার্ট মোবাইল ফোন 3 হাজার টাকার মধ্যে খুঁজছেন তাদের জন্য এই কোম্পানির এই মডেলের মোবাইল ফোনটি ভালো মোবাইল ফোন হবে।

মোবাইল ফোনটি তে quad-core প্রসেসর এর সঙ্গে চার ইঞ্চি ডিসপ্লে এবং 14 এম্পিয়ার এর ব্যাটারি ব্যবহার করা হয়েছে।এছাড়াও কম টাকার মধ্যে মোবাইল ফোনটির সার্ভিস এবং পারফরম্যান্স খুবই ভালো।

তবে এই এত কম বাজেটের মধ্যে যেহেতু স্মার্ট মোবাইল ফোন সেহুত অবশ্যই নিচের দেওয়া স্পিসিফিকেশন এবং বর্তমান প্রাইজ দেখে মোবাইল ফোনটি ক্রয় করুন।WE A10

Hisense infinity H11 |3000 হাজার টাকার মধ্যে মোবাইল

এই কোম্পানির স্মার্ট মোবাইল ফোন গুলি বর্তমানে ব্যাপক জনপ্রিয়।ফোনটিতে ব্যবহার করা হয়েছে 3gb RAM এবং ইন্টারনাল স্টোরেজ 32 জিবি ডিসপ্লে স্ক্রীন সাইজ 5.99ইন্স।ফোনটিতে 12 এবং 16 মেগা পিক্সেল এর ক্যামেরা ব্যবহার করা হয়েছে এছাড়াও ফোনটিতে 3400 মিলি এম্পিয়ার এর ব্যাটারি ব্যবহার করা হয়েছে।

Redmi note 12 pro+ 5G 2000MP ক্যামেরার সাথে (19 মিনিটে ফুল চার্জ)

এছাড়া মোবাইল ফোনটির বর্তমান প্রাইস যেহেতু আপ-ডাউন করছে তাই ফোনটি কেনার পূর্বে অবশ্যই বর্তমান প্রাইস দেখে ফোনটি কিনুন।Hisense infinity H11

Xiaomi Mi 3|3000 হাজার টাকার মধ্যে মোবাইল

যদিও এটি স্মার্ট ফোনের পর্যালোচনা করার কথা ছিল না কিন্তু এই ফোনটি উল্লেখ করা হয়নি কারণ আমি যতদূর জানি 2022 সালে পাওয়া একমাত্র ফোন এটি। কিন্তু আপনি এই ফোনটি সব জায়গায় পাবেন না। কোথায় পাব সেটা পরে বলবো, আগে ফোনের কথা বলার চেষ্টা করব।

গুগল নিউজে SS IT BARI সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 

এই Xiaomi ফোনটি 2G এবং 3G নেটওয়ার্ক সমর্থন করতে পারে এবং আপনি এই ফোনে দুটি সিম কার্ড সন্নিবেশ করতে পারেন। এছাড়াও এই ফোনের মতোই পুরানো আপনি একটি 5 ইঞ্চি ডিসপ্লে পাবেন।আমি মনে করি ফোনটি 2 GB RAM এবং 16 GB RAM সহ ভাল পারফর্ম করবে। এছাড়াও, এই ফোনে আলাদা করে কোনো মেমরি কার্ড ব্যবহার করা যাবে না।Xiaomi Mi 3

শেষ কথা-যারা এই কম টাকা বাজেট অর্থাৎ তিন থেকে চার হাজার টাকা বাজেটের মধ্যেই স্মার্ট মোবাইল ফোন কেনার কথা ভাবছেন তারা উপরের এই মডেল গুলো থেকে বর্তমান প্রাইস এবং বর্তমান কনফিগারেশন দেখে ফোনগুলি আপনারা ক্রয় করতে পারেন।

পোস্ট ট্যাগ-

৩০০০ টাকার মধ্যে সেরা কিছু স্মার্ট মোবাইল ফোন, ৩০০০ টাকার মধ্যে মোবাইল ২০২২, ৫০০০ টাকার মধ্যে মোবাইল ২০২২ বাংলাদেশ, ৩০০০ টাকার মধ্যে মোবাইল ২০২১, ২৫০০০ টাকার মধ্যে ভালো ফোন ২০২২, ৩৫ হাজার টাকার মধ্যে মোবাইল ২০২১, ২ হাজার টাকার মোবাইল বাংলাদেশ, 3,500 টাকার মোবাইল, 100 টাকার মোবাইল।

স্বাস্থ্যকর খাবার সম্পর্কে জানতে ভিজিট করুন –  www.usitbari.com

অনলাইনে স্বপ্নপূরণ এবং টাকা আয় করতে ভিজিট করুন – www.workupplace.com

ব্লগিং থেকে আর্নিং সম্পর্কিত টিপস পেতে ভিজিট করুন- https://www.youtube.com/@ssitbari2832

Oppo A56: 5G পাওয়ার ফুল ব্যাটারি, দাম 20 হাজার টাকার কম

TVS Radeon: মধ্যবিত্তের প্রিয় এই বাইক, পাওয়া যাবে মোট ১১টি কালারে

Oppo A54s: দুর্দান্ত ক্যামেরা ও শক্তিশালী ব্যাটারি সহ লঞ্চ হল-India & BD

50MP ক্যামেরার সাথে মোটোরোলার নতুন ফোনে মিলবে নোট লেখা ও আঁকার বিশেষ সুবিধা

SS IT BARI– ভালোবাসার টেক ব্লগের যেকোন ধরনের তথ্য সম্পর্কিত আপডেট পেতে আমাদের মেইল টি সাবস্ক্রাইব করে রাখুন।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join ৫০৬ other subscribers

প্রতিদিন আপডেট পেতে আমাদের নিচের দেয়া এই লিংক এ যুক্ত থাকুন

SS IT BARI- ফেসবুক গ্রুপে যোগ দিয়ে প্রযুক্তি বিষয়ক যেকোনো প্রশ্ন করুনঃ এখানে ক্লিক করুন

SS IT BARI- ফেসবুক পেইজ লাইক করে সাথে থাকুনঃ এখানে ক্লিক করুন।
SS IT BARI- ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে :এএখানে ক্লিক করুন এবং দারুণ সব ভিডিও দেখুন।
গুগল নিউজে SS IT BARI সাইট ফলো করতে :এখানে ক্লিক করুন তারপর ফলো করুন।
SS IT BARI-সাইটে বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করুন :< strong>এখানে ক্লিক করুন।

SS IT BARI- টুইটার থেকে আমাদের খবর সবার আগে পেতে : এখানে ক্লিক করুন।

SS IT BARI- লিংকদিন থেকে আমাদের খবর সবার আগে পেতে : এখানে ক্লিক করুন।

SS IT BARI- ইনস্টাগ্রাম থেকে আমাদের খবর সবার আগে পেতে : এখানে ক্লিক করুন।

SS IT BARI- টুম্বলার (Tumblr)থেকে আমাদের খবর সবার আগে পেতে :এখানে ক্লিক করুন।

SS IT BARI- পিন্টারেস্ট (Pinterest)থেকে আমাদের খবর সবার আগে পেতে : এখানে ক্লিক করুন।

কোন অভিজ্ঞতা ছাড়াই অনলাইন থেকে ইনকাম করতে চাইলে সাথেই থকুন : এখানে ক্লিক করুন।

SANAUL BARI

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ। আমি মো:সানাউল বারী।পেশায় আমি একজন চাকুরীজীবী এবং এই ওয়েবসাইটের এডমিন। চাকুরীর পাশাপাশি গত ১৪ বছর থেকে এখন পর্যন্ত নিজের ওয়েবসাইটে লেখালেখি করছি এবং নিজের ইউটিউব এবং ফেসবুকে কনটেন্ট তৈরি করি।
বিশেষ দ্রষ্টব্য -লেখার মধ্যে যদি কোন ভুল ত্রুটি হয়ে থাকে অবশ্যই ক্ষমার চোখে দেখবেন। ধন্যবাদ।