বাংলাদেশ থেকে সরকারিভাবে লোক নিচ্ছে জর্ডান

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের অধীন বাংলাদেশ ওভারসিজ এমপ্লয়মেন্ট অ্যান্ড সার্ভিসেস লিমিটেড সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। জর্ডানের ক্লাসিক ফ্যাশন কোম্পানিতে সরকার কর্তৃক নারী পোশাক শ্রমিক নিয়োগ করা হবে বলে জানানো হয়েছে। সরাসরি সাক্ষাৎকারের মাধ্যমে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করা হবে।

গুগল নিউজে SS IT BARI সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন

পদের নাম: মহিলা মেশিন অপারেটর।

পদের সংখ্যা: 600

মাসিক বেসিক বেতন: 125 জর্ডানিয়ান দিনার।

বয়স সীমা: 18-30 বছর।

ন্যূনতম এসএসসি পাসে বুরো বাংলাদেশে চাকরি

কর্মসংস্থানের শর্তাবলী

প্রাথমিক নিয়োগ হবে তিন বছরের জন্য। দৈনিক ৮ ঘণ্টা কাজ করতে হবে। সপ্তাহে ছয় দিন কাজ করতে হবে। জর্ডানের শ্রম আইন অনুযায়ী অন্যান্য শর্ত প্রযোজ্য হবে। তবে দেশে বা জর্ডানে কারও বিরুদ্ধে ফৌজদারি মামলা থাকলে তাদের নিয়োগ দেওয়া হবে না।

সার্ভিস চার্জ এবং অন্যান্য খরচ

বোসেল সার্ভিস চার্জ, এক্সিট ট্যাক্স, সার্ভিস চার্জের উপর ১৫ শতাংশ ভ্যাট, রেজিস্ট্রেশন ফি, স্মার্ট কার্ড ফি এবং নির্বাচিত কর্মচারীদের মজুরি উপার্জন কল্যাণ ফি সংক্রান্ত যাবতীয় খরচ রিক্রুটিং কোম্পানি বহন করবে। মেডিকেল ফি, জীবন বীমা এবং ফিঙ্গার প্রিন্ট ফি নির্বাচিত কর্মচারীদের বহন করতে হবে। যাইহোক, নিয়োগকারী সংস্থা জর্ডান সফরের পরে প্রার্থীদের মেডিকেল ফি এবং ফিঙ্গারপ্রিন্ট ফি ফেরত দেবে।

সাক্ষাৎকারের সময় কাগজপত্র আনতে হবে

4 কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি, 1 সেট রঙিন এবং 4 সেট কালো এবং সাদা ফটোকপি এবং আসল পাসপোর্টের ফটোকপি, বর্তমান অফিসের পরিচয়পত্র/ উপস্থিতি কার্ড, ভোটার আইডি কার্ড, জন্ম নিবন্ধন এবং শিক্ষাগত/অভিজ্ঞতা সনদ।

সাক্ষাতকার চলাকালীন

প্রতি শুক্রবার (সরকারি বিশেষ দিন ব্যতীত) সকাল ৭.৩০ মিনিটে বাংলাদেশ জার্মান টেকনিক্যাল ট্রেনিং সেন্টার, মিরপুর-২ ঢাকা। আরও তথ্যের জন্য, 0248319125 এবং 0248317515 নম্বরে কল করুন।

আপনার জন্য আরও-

বাংলাদেশ ব্যাংকে চাকরির সুযোগ

এনজিওতে চাকরির সুযোগ, বেতন ১ লাখ ২০ হাজার টাকা

উপজেলা পর্যায়ে চাকরি সুযোগ

৫৫০০০ টাকা বেতনে ইউএস-বাংলা এয়ারলাইন্সে চাকরির সুযোগ

এনজিওতে চাকরির সুযোগ ৬১ হাজার টাকা

ভালো বেতনে প্রবাসী পল্লী গ্রুপে একাধিক পদে চাকরির সুযোগ

মার্কিন দূতাবাসে চাকরি সুযোগ

পার্ট-টাইম চাকরি সুযোগ ইয়ামাহা সেন্টারে

এইচএসসি পাসে কনকর্ড গ্রুপে চাকরির সুযোগ

বাংলাদেশ এবং দেশের বাহিরের যেকোনো ধরনের চাকরি সম্পর্কিত আপডেট খবর পেতে এবং আবেদন করতে অবশ্যই আমাদের এই ওয়েবসাইটটি সাবস্ক্রাইব করে রাখুন। কারণ আমরাই সবার আগে দ্রুত আপনার কাছে পৌঁছে দিই বাংলাদেশের এবং দেশের বাহিরের সব ধরনের চাকরি সম্পর্কিত সঠিক তথ্য।

SS It BARI JOB NEWS

SS IT BARI-ভালোবাসার টেক ব্লগ টিম