ন্যূনতম যোগ্যতা এসএসসি পাসে নৌবাহিনীতে চাকরির সুযোগ

বাংলাদেশ নৌবাহিনী সম্প্রতি একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বাহিনী বেসামরিক পদে 167 জন কর্মী নিয়োগের জন্য একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারেন।

পদের নাম: জুনিয়র ইন্সট্রাক্টর।

পদের সংখ্যা: 1.

যোগ্যতা এবং অভিজ্ঞতা: কম্পিউটার অপারেটিং সিস্টেম এবং অ্যাপ্লিকেশন সফটওয়্যার বিষয় সহ এইচএসসি (ভোকেশনাল) বা সমমানের পাস। সংশ্লিষ্ট কাজে এক বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে অথবা কম্পিউটার অপারেটিং সিস্টেম এবং অ্যাপ্লিকেশন সফটওয়্যার বিষয়ে এসএসসি (ভোকেশনাল) বা সমমানের পাস থাকতে হবে।

ইউএসএইডে চাকরির সুযোগ

কোনো স্বীকৃত প্রতিষ্ঠান বা ইনস্টিটিউট থেকে কম্পিউটার অপারেটিং সিস্টেম এবং অ্যাপ্লিকেশন সফটওয়্যারে দুই বছরের ট্রেড কোর্স এবং সংশ্লিষ্ট কাজে এক বছরের বাস্তব অভিজ্ঞতা বা জিপিএস সহ এসএসসি বা বিজ্ঞান বিভাগে দ্বিতীয় বিভাগ বা সমমানের সমমান পাস।

কোনো স্বীকৃত প্রতিষ্ঠান বা প্রতিষ্ঠান থেকে কম্পিউটার অপারেটিং সিস্টেম এবং অ্যাপ্লিকেশন সফটওয়্যারে দুই বছরের ট্রেড কোর্স এবং সংশ্লিষ্ট কাজে দুই বছরের বাস্তব অভিজ্ঞতা।

বেতন স্কেল: 11,000-26,590 টাকা (গ্রেড-13)

পদের নাম: ড্রাফটসম্যান (গ্রেড-২)। পদের সংখ্যা: 6. যোগ্যতা ও অভিজ্ঞতা: এসএসসি বা সমমানের পাস। স্বীকৃত প্রতিষ্ঠান বা প্রতিষ্ঠান থেকে ড্রাফ্টসম্যানশিপে দুই বছরের ট্রেড কোর্স পাস। বেতন স্কেল: 11,000-26,590 টাকা (গ্রেড-13)

পদের নাম: সহকারী লিডিংম্যান। পদের সংখ্যা: 29 যোগ্যতা এবং অভিজ্ঞতা: এইচএসসি (ভোকেশনাল) বা সমমানের পাস। সংশ্লিষ্ট কাজে এক বছরের বাস্তব অভিজ্ঞতা বা এসএসসি (ভোকেশনাল) বা সমমানের পাস বা এসএসসি (ভোকেশনাল) বা সমমানের পাস সহ স্বীকৃত প্রতিষ্ঠান বা প্রতিষ্ঠান থেকে সংশ্লিষ্ট কাজে তিন বছরের বাস্তব অভিজ্ঞতা এবং সংশ্লিষ্ট কাজে এক বছরের বাস্তব অভিজ্ঞতা। বেতন স্কেল: টাকা 10,200-24,680 (গ্রেড-14)

পদের নাম: হাইলি স্কিল্ড মিস্ত্রি। পদের সংখ্যা: 37. যোগ্যতা ও অভিজ্ঞতা: এইচএসসি (ভোকেশনাল) বা সমমানের পাস। সংশ্লিষ্ট কাজে এক বছরের বাস্তব অভিজ্ঞতা বা এসএসসি (ভোকেশনাল) বা সমমানের পাস বা এসএসসি (ভোকেশনাল) বা সমমানের পাস সহ স্বীকৃত প্রতিষ্ঠান বা প্রতিষ্ঠান থেকে সংশ্লিষ্ট কাজে তিন বছরের বাস্তব অভিজ্ঞতা এবং সংশ্লিষ্ট কাজে এক বছরের বাস্তব অভিজ্ঞতা। বেতন স্কেল: টাকা 10,200-24,680 (গ্রেড-14)

পদের নাম: হাইলি স্কিল্ড (গ্রেড-১)।পদের সংখ্যা: 38. যোগ্যতা ও অভিজ্ঞতা: এইচএসসি (ভোকেশনাল) বা সমমানের পাস। সংশ্লিষ্ট কাজে এক বছরের বাস্তব অভিজ্ঞতা বা এসএসসি (ভোকেশনাল) বা সমমানের পাস বা এসএসসি (ভোকেশনাল) বা সমমানের পাস সহ স্বীকৃত প্রতিষ্ঠান বা প্রতিষ্ঠান থেকে সংশ্লিষ্ট কাজে তিন বছরের বাস্তব অভিজ্ঞতা এবং সংশ্লিষ্ট কাজে এক বছরের বাস্তব অভিজ্ঞতা। বেতন স্কেল: Rs.9,700-23,490 (গ্রেড-15)

সিটি ব্যাংকে চাকরির সুযোগ

পদের নাম: হাইলি স্কিল্ড (গ্রেড-২)।পদের সংখ্যা: 43 যোগ্যতা ও অভিজ্ঞতা: এইচএসসি (ভোকেশনাল) বা সমমানের পাস। সংশ্লিষ্ট কাজে ছয় মাসের বাস্তব অভিজ্ঞতা অথবা এসএসসি (ভোকেশনাল) বা সমমানের সাথে সংশ্লিষ্ট কাজে দুই বছরের বাস্তব অভিজ্ঞতা অথবা স্বীকৃত প্রতিষ্ঠান বা প্রতিষ্ঠান থেকে এসএসসি (ভোকেশনাল) বা সমমানের পাসসহ দুই বছরের ট্রেড কোর্স পাস এবং সংশ্লিষ্ট কাজে ছয় মাসের বাস্তব অভিজ্ঞতা। . বেতন স্কেল: Rs.9,300-22,490 (গ্রেড-16)

পদের নাম: স্কিল্ড গ্রেড। পদের সংখ্যা: 7. যোগ্যতা ও অভিজ্ঞতা: এসএসসি বা সমমানের পাস। স্বীকৃত ইনস্টিটিউট বা প্রতিষ্ঠান থেকে ট্রেড কোর্স পাস অথবা বাস্তব কাজের অভিজ্ঞতা সহ এইচএসসি (ভোকেশনাল) বা সমমানের পাস।

বেতন স্কেল: 9,000-21,800 টাকা (গ্রেড-17)

গুগল নিউজে SS IT BARI সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন

পদের নাম: সেমি স্কিল্ড (গ্রেড-১)। পদের সংখ্যা: 5. যোগ্যতা ও অভিজ্ঞতা: এসএসসি বা সমমানের পাস। স্বীকৃত প্রতিষ্ঠান বা প্রতিষ্ঠান থেকে ট্রেড কোর্স সার্টিফিকেটধারী এবং সংশ্লিষ্ট কাজে দুই বছরের বাস্তব অভিজ্ঞতা বা এসএসসি (ভোকেশনাল) বা সমমানের পাসসহ সংশ্লিষ্ট কাজে দুই বছরের বাস্তব অভিজ্ঞতা। বেতন স্কেল: 8,800-21,310 টাকা (গ্রেড-18)

পদের নাম: সেমি স্কিল্ড (গ্রেড-২)। পদের সংখ্যা: 1. যোগ্যতা ও অভিজ্ঞতা: এসএসসি বা সমমানের পাস। স্বীকৃত ইনস্টিটিউট বা প্রতিষ্ঠান থেকে প্রাসঙ্গিক ট্রেড কোর্স বা এসএসসি (ভোকেশনাল) বা প্রাসঙ্গিক ট্রেডে সমমানের পাস।

বেতন স্কেল: 8,500-20,570 টাকা (গ্রেড-19)

কীভাবে আবেদন করবেন: আগ্রহী প্রার্থীরা নৌবাহিনীর ওয়েবসাইট থেকে অনলাইনে আবেদন করতে পারেন। আবেদন করতে এখানে ক্লিক করুন.

আবেদনের শেষ তারিখ: 29 সেপ্টেম্বর থেকে 23 অক্টোবর 2022, বিকেল 5টা পর্যন্ত।

আপনার জন্য আরও-

৮ম শ্রেণি পাসে  সরকারি চাকরির সুযোগ

মার্কিন দূতাবাসে চাকরি সুযোগ

এইচএসসি পাসে ব্র্যাকে চাকরি সুযোগ

বাংলাদেশ থেকে সরকারিভাবে লোক নিচ্ছে জর্ডান

বাংলাদেশ ব্যাংকে চাকরির সুযোগ

৫৫০০০ টাকা বেতনে ইউএস-বাংলা এয়ারলাইন্সে চাকরির সুযোগ

এনজিওতে চাকরির সুযোগ ৬১ হাজার টাকা

ভালো বেতনে প্রবাসী পল্লী গ্রুপে একাধিক পদে চাকরির সুযোগ

বাংলাদেশ এবং দেশের বাহিরের যেকোনো ধরনের চাকরি সম্পর্কিত আপডেট খবর পেতে এবং আবেদন করতে অবশ্যই আমাদের এই ওয়েবসাইটটি সাবস্ক্রাইব করে রাখুন। কারণ আমরাই সবার আগে দ্রুত আপনার কাছে পৌঁছে দিই বাংলাদেশের এবং দেশের বাহিরের সব ধরনের চাকরি সম্পর্কিত সঠিক তথ্য।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join ৫০৬ other subscribers

 

প্রতিদিন আপডেট পেতে আমাদের নিচের দেয়া এই লিংক এ যুক্ত থাকুন

SS IT BARI- ফেসবুক গ্রুপে যোগ দিয়ে প্রযুক্তি বিষয়ক যেকোনো প্রশ্ন করুনঃ এখানে ক্লিক করুন

SS IT BARI- ফেসবুক পেইজ লাইক করে সাথে থাকুনঃ এখানে ক্লিক করুন।
SS IT BARI- ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে :এএখানে ক্লিক করুন এবং দারুণ সব ভিডিও দেখুন।
গুগল নিউজে SS IT BARI সাইট ফলো করতে :এখানে ক্লিক করুন তারপর ফলো করুন।
SS IT BARI-সাইটে বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করুন :এখানে ক্লিক করুন।

SS IT BARI- টুইটার থেকে আমাদের খবর সবার আগে পেতে : এখানে ক্লিক করুন।

SS IT BARI- লিংকদিন থেকে আমাদের খবর সবার আগে পেতে : এখানে ক্লিক করুন।

SS IT BARI- ইনস্টাগ্রাম থেকে আমাদের খবর সবার আগে পেতে : এখানে ক্লিক করুন।

SS IT BARI- টুম্বলার (Tumblr)থেকে আমাদের খবর সবার আগে পেতে :এখানে ক্লিক করুন।

SS IT BARI- পিন্টারেস্ট (Pinterest)থেকে আমাদের খবর সবার আগে পেতে : এখানে ক্লিক করুন।

কোন অভিজ্ঞতা ছাড়াই অনলাইন থেকে ইনকাম করতে চাইলে এই ফেসবুক পেজটি লাইক করে সাথেই থকুন : এখানে ক্লিক করুন।

SS It BARI JOB NEWS

SS IT BARI-ভালোবাসার টেক ব্লগ টিম