কম দামে ভালো বাইসাইকেল ২০২৩ (সেরা সাইকেল এর দাম)

কম দামে ভালো বাইসাইকেল –বাংলাদেশের বাইসাইকেলের অনেক ব্র্যান্ড রয়েছে। তাদের কাছে কাছে কম দামে অনেক ভালো ভালো বাইসাইকেল পাওয়া যাবে। বাংলাদেশের অন্যতম সাইকেল কোম্পানি হচ্ছে ফনিক্স, হিরো। বর্তমান সময়ে ভালো সাইকেল এবং বাজেটের কথা মাথায় রেখে তারা ক্রেতাদের দৃষ্টি আকর্ষণ করার জন্য বিভিন্ন মডেলের সাইকেল বাজারের রিলিজ করে থাকে।কম দামে ভালো বাইসাইকেল

সুপ্রিয় ভিজিটর বন্ধুরা আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু। আশা করছি সকলেই ভালো আছেন। আমি বরাবরের মতো আজকেও চলে এসেছি আপনাদের জন্য নতুন একটি আর্টিকেল নিয়ে। আমাদের আজকের আর্টিকেল থেকে আপনারা জানতে পারবেন বাংলাদেশে কম দামে ভালো সাইকেল কোনগুলো এবং দাম কিরকম হতে পারে সেই সম্পর্কে। তাই এই সম্পর্কে জানতে হলে আজকের আর্টিকেলটি শেষ পর্যন্ত আপনাকে পড়তে হবে।

বন্ধুরা আজকের আলোচনা শুরু করছি আশা করছি শেষ পর্যন্ত সাথে থাকবেন।

বাইসাইকেলের প্রাইস ইন বাংলাদেশ

বর্তমানে বাংলাদেশে বিভিন্ন ব্র্যান্ডের সাইকেল পাওয়া যায় এর মধ্যেও ভালো মন্দ দুটোই রয়েছে। বাংলাদেশে কোম্পানি ভেদে বাইসাইকেলের দামের তারতম্য রয়েছে। মডেল ও ব্র্যান্ডের দিক থেকে বাংলাদেশে সাইকেলের দাম ভিন্ন ভিন্ন হতে পারে। যেমন ছোটদের সাইকেলের দাম ৪৫০০ থেকে ৫ হাজার টাকার মধ্যে পাওয়া যাবে।কম দামে ভালো বাইসাইকেল

আবার বড়দের গিয়ার সাইকেল এর দাম ১৬০০০ থেকে ১৮ হাজার টাকার মধ্যে পাওয়া যাবে। বাংলাদেশের অন্যতম বাইসাইকেল ব্র্যান্ড হিরো সাইকেলের দাম আট থেকে দশ হাজার টাকার মধ্যে পাওয়া যেতে পারে। এমন আরো অনেক সাইকেল রয়েছে বাংলাদেশের যাদের দাম এক নয়। বাংলাদেশের কিছু সেরা সাইকেলের দাম সম্পর্কে নিচে আলোচনা করা হলো:

ফনিক্স সাইকেলের দাম ২০২৩

বাংলাদেশের মধ্য অন্যতম একটি বাইসাইকেল কোম্পানি হচ্ছে ফনিক্স যা বাংলাদেশেই তৈরি হয়। ফনিক্স সাইকেলের রয়েছে বিভিন্ন মডেল এবং বিভিন্ন ডিজাইন সেই অনুযায়ী এর দাম নির্ধারণ করা হয়। বাংলাদেশের অনেক জেলায় ফনিক্স সাইকেলের শোরুম রয়েছে। বাংলাদেশে ফনিক্স সাইকেল এর প্রাইস রেঞ্জ সবগুলো নিম্ন হচ্ছে 10 থেকে 12000 টাকার মধ্যে।এর নিচে ফোনিক্স এর সাইকেল পাওয়া খুবই কষ্টসাধ্য তবে আলোচনা সাপেক্ষে কোন শোরুমে পাওয়া গেলেও যেতে পারে।

হিরো সাইকেলের দাম ২০২৩

হিরো সাইকেলের অনেক ডিজাইন বা মডেলের সাইকেল বাজারে পাওয়া যাবে। হিরো সাইকেলের সর্বনিম্ন দাম বাংলাদেশে ৫ হাজার টাকা থেকে শুরু। এছাড়াও যেসব সাইকেল রয়েছে সেগুলোর দাম হলো;

*গিয়ার সাইকেল এর দাম ১২ হাজার টাকা থেকে ১৪ হাজার টাকার মধ্যে।

*উন্নত মানের হিরো বাইসাইকেলের মূল্য ১৮০০০ থেকে ২০ হাজার টাকার মধ্যে।

দুরন্ত বেবি সাইকেল এর দাম ২০২৩

দুরন্ত বাংলাদেশের নতুন একটি বাইসাইকেলের ব্র্যান্ড। এই দুরন্ত বাইসাইকেল ব্র্যান্ড টি বাচ্চাদের জন্য অনেক ভালো ভালো সাইকেল বাজারের রিলিজ করে।তবে দুরন্ত বাইসাইকেল কোম্পানিতে যে শুধু বাচ্চাদের জন্যই সাইকেল পাওয়া যাবে তা নয় বড়দের জন্য বর্তমানে অনেক সাইকেল রয়েছে।কম দামে ভালো বাইসাইকেল

দুরন্ত বাইসাইকেল কোম্পানির সাইকেলগুলো সাধারণত ডিজাইনের দিক দিয়ে খুবই উন্নত হয়। বাংলাদেশে দুরন্ত বাইসাইকেল এর কারখানা রয়েছে যেখানে এই বাইসাইকেল গুলো তৈরি করা হয়। দুরন্ত বাইসাইকেলের প্রাইস রেঞ্জ ৫০০০ টাকা থেকে শুরু হয়। বাচ্চাদের সাইকেল এর ক্ষেত্রে অনেক সময় চার থেকে পাঁচ হাজার টাকার মধ্যে ভালো সাইকেল পাওয়া যায়। দুরন্ত কোম্পানির বিভিন্ন সাইকেলের দাম:

*দুরন্ত গিয়ার সাইকেল এর দাম ৯০০০ টাকা।

*দুরন্ত উন্নত মানের গিয়ার সাইকেল এর দাম ১২ থেকে ১৬ হাজার টাকা।

*দুরন্ত সাধারণ সাইকেলের দাম ৮ হাজার টাকা।

বড়দের সাইকেলের দাম ২০২৩

বর্তমানে বাজারে এত বেশি সাইকেল রয়েছে যার দাম বলে শেষ করা যাবে না। যারা কম দামে সাইকেল কিনতে চান তারা সেকেন্ড হ্যান্ড অনলাইন থেকে ভালো সাইকেল নিয়ে নিতে পারেন।

আর যারা নতুন সাইকেল কিনতে চান তাদেরকে বলব ১২ থেকে ১৫ হাজার টাকা বাজেটে অন্তত সাইকেল কিনতে হবে। এর থেকে কমে বড়দের সাইকেল পাওয়া অসম্ভব।

গুগল নিউজে SS IT BARI সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 

যদি কেউ অফিসের জন্য ভালো মানের মানসম্মত সাইকেল কিনতে চান তাহলে আপনাকে অন্তত ২৫ থেকে ৩৫ হাজার টাকার মধ্যে সাইকেল কিনতে হবে। তা না হলে ভালো সাইকেল আপনি কিনতে পারবেন না।

বাংলাদেশের সেরা সাইকেল

বাংলাদেশের সেরা সাইকেল ব্র্যান্ড হচ্ছে ফিনিক্স, হিরো। বর্তমানে অবশ্য বাজারের নতুন আরো অনেক ব্র্যান্ড বা কোম্পানির যোগ হয়েছে। বাংলাদেশে কম দামে সেরা কয়েকটি সাইকেল সম্পর্কে জেনে নিন:

*ফনিক্স কুল বাইসাইকেল প্রাইস ৬৯৯৯ টাকা।

*ফনিক্স রেপ টুর বাইসাইকেল প্রাইস ৭ হাজার টাকা।

*ফনিক্স ইমপালস বাইসাইকেল প্রাইস ৬৫০০ টাকা।

*ফনিক্স কুবো বাইসাইকেল প্রাইস ৭ হাজার ৮০০ টাকা।

*ফনিক্স টিউবলেস বেবি বাইসাইকেল প্রাইস ৬৫০০ টাকা।

*ফনিক্স হারিকেন বাইসাইকেল প্রাইস ৭৫০০ টাকা।

*ফনিক্স টুরনাডু স্টিল ফ্রেম বাইসাইকেল প্রাইস ১১৫০০ টাকা।

*ফনিক্স ১৬০০ বাই সাইকেল ২০২১ প্রাইস ১৮০০০ টাকা।

*ফনিক্স কোর্টেক্স ফুল এলই মাউন্টেন বাইসাইকেল প্রাইস ১২০০০ টাকা।

*ফনিক্স ক্লাসিক বাইসাইকেল প্রাইস ১১ হাজার টাকা।

চিকন চাকার সাইকেল এর দাম

বিভিন্ন ধরনের প্রযুক্তি দিয়ে তৈরি হচ্ছে এখন বাইসাইকেলগুলো।সাইকেলের ওজনে ভারী হয় লোহা বা ইস্পাতের ফ্রেম তৈরি হলে এলমনিয়াম আলোয় দিয়ে তৈরি বাইসাইকেলের কিছুটা হালকা এবং দ্রুতগামী ইস্পাতের চেয়ে অ্যালুমিনিয়াম অ্যালয়এর সাইকেল কিছুটা দামি।চিকন চাকার সাইকেল থেকে শুরু করে বিভিন্ন ধরনের সাইকেলের দাম জানতে এবং পছন্দ করতে আপনি চলে যেতে পারেন সাইকেলের সবচেয়ে বড় বাজার ঢাকার বংশালে।কম দামে ভালো বাইসাইকেল

বংশালে বিভিন্ন মডেলের দেশি-বিদেশি চিকন চাকায় মোটা চাকা সাইকেলের খুচরা যন্ত্রাংশ পাওয়া যায়।এছাড়া ঢাকা চট্টগ্রামের বিভিন্ন স্থানে এমনকি দেশের বিভিন্ন এলাকাতে রয়েছে সাইকেলের শোরুম যেখানে আপনি গিয়ে দেখতে পারেন চিকন চাকার সাইকেল এর দাম কেমন হবে।তবে সাইকেলে ব্যবহৃত উপাদান এবং গিয়ার কম বেশি গতি ও ওজনের পার্থক্যের কারণে সাইকেলের দামেও পার্থক্য আসতে পারে।

তবে দ্রুত গতিতে চলার জন্য চিকন চাকার ও হালকা ওজনের বাইসাইকেল বাই রেসলিং সাইকেলবাজ স্পোর্টস সাইকেল গুলো বেশি উপযোগী।

সাইকেল কেনার সময় অবশ্যই সাথে অভিজ্ঞ কোন লোক নিয়ে যাবেন যারা সাইকেল সম্পর্কে ভালো বোঝে। আর বেশি দামে সাইকেল কিনতে গেলে সাইকেল সম্পর্কে অভিজ্ঞ লোক নেওয়া খুবই জরুরী কারণ বেশি দামের সাইকেল গুলো কপি করার চিন্তা ভাবনা আনে ক্রেতারা।

সচরাচর জিজ্ঞাসা

বাংলাদেশের অন্যতম সাইকেল কোম্পানী কোনটি?

উত্তর: বাংলাদেশের অন্যতম স্বনামধন্য সাইকেল কম্পানী হোসেন ফনিক্স এবং হিরো।

ফনিক্স সাইকেল গুলো কত টাকার মধ্যে কেনা যাবে?

উত্তর: ফনিক্সের নতুন সাইকেল গুলোর মধ্য থেকে যদি আপনি কিনতে চান তাহলে অবশ্যই সর্বনিম্ন ১০ হাজার টাকা বাজেট থাকতে হবে।

বাংলাদেশে বেবি সাইকেল ব্র্যান্ড কোনটি?

উত্তর: বাংলাদেশের বেবি সাইকেল ব্র্যান্ড হচ্ছে দুরন্ত বেবি সাইকেল যেখানে বাচ্চাদের অনেক সুন্দর ডিজাইন এবং কম দামে ভালো সাইকেল পাওয়া যাবে। তবে বর্তমানে শুধু বাচ্চাদেরই নয় দুরন্ত কোম্পানি বড়দের সাইকেলগুলো বাজারে রিলিজ করছে।

শেষ কথা-

সুপ্রিয় পাঠক পাঠিকা বন্ধুরা ইতোমধ্যেই আপনারা কম দামে ভালো সাইকেল সম্পর্কে জানতে পেরেছেন। বাংলাদেশের মধ্য সেরা কোম্পানিগুলোর বাইসাইকেলের দাম  সম্পর্কে আপনাদের তথ্য প্রদান করাই ছিল আমাদের আজকের আর্টিকেলের মূল উদ্দেশ্য।আমাদের আজকের আর্টিকেলটি যারা শেষ পর্যন্ত মনোযোগ দিয়ে পড়েছেন তারা অবশ্যই জানতে পেরেছেন। যদি কোথাও আপনাদের বুঝতে অসুবিধা হয় তাহলে অবশ্যই আমাদের জানাতে ভুলবেন না।

আমাদের আর্টিকেলটি যদি আপনাদের সামান্যতম উপকারে আসে সেখানে আমাদের সার্থকতা। যদি ভালো লেগে থাকে তবে অবশ্যই আপনার বন্ধুদের সাথে আমাদের ওয়েবসাইটটি শেয়ার করতে ভুলবেন না। এছাড়াও নতুন নতুন কনটেন্ট পেতে আমাদের ওয়েবসাইটের সাথে থাকবেন এবং নিয়মিত ভিজিট করবেন।

আজকের মত বিদায় নিচ্ছি। সকলে ভালো থাকবেন সুস্থ থাকবেন।

পোস্ট ট্যাগ-

বাংলাদেশের সেরা সাইকেল,গিয়ার সাইকেল ছবি ও দাম 2023,ফনিক্স সাইকেল দাম,সাইকেল দাম বাংলাদেশ ২০২২।

আপনার জন্য আরো 

আপনার জন্য-

হোন্ডার নতুন রেসিং বাইক। কি এমন আছে এই বাইকে?

২০২২ সালের 250cc সব চাইতে শক্তিশালী নতুন ভার্সন বাজারে আসলো

ইলেকট্রিক বাইকের জগতে নতুন নক্ষত্র 273 কিমি টপ স্পিড

বাংলাদেশের 2022 সালের সবচাইতে সেরা বাইক।

TVS ইলেকট্রিক স্কুটার লঞ্চ করবে খুব তাড়াতাড়ি

SS IT BARI– ভালোবাসার টেক ব্লগের যেকোন ধরনের তথ্য প্রযুক্তি সম্পর্কিত আপডেট পেতে আমাদের মেইল টি সাবস্ক্রাইব করে রাখুন

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join ৫০৬ other subscribers

 

প্রতিদিন আপডেট পেতে আমাদের নিচের দেয়া এই লিংক এ যুক্ত থাকুন

SS IT BARI- ফেসবুক গ্রুপে যোগ দিয়ে প্রযুক্তি বিষয়ক যেকোনো প্রশ্ন করুনঃ এখানে ক্লিক করুন

SS IT BARI- ফেসবুক পেইজ লাইক করে সাথে থাকুনঃ এখানে ক্লিক করুন।
SS IT BARI- ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে :এখানে ক্লিক করুন এবং দারুণ সব ভিডিও দেখুন।

SS IT BARI- টুইটার থেকে আমাদের খবর সবার আগে পেতে : এখানে ক্লিক করুন।

SS IT BARI- লিংকদিন থেকে আমাদের খবর সবার আগে পেতে : এখানে ক্লিক করুন।

SS IT BARI- ইনস্টাগ্রাম থেকে আমাদের খবর সবার আগে পেতে : এখানে ক্লিক করুন।

SS IT BARI- টুম্বলার (Tumblr)থেকে আমাদের খবর সবার আগে পেতে :এখানে ক্লিক করুন।

SS IT BARI- পিন্টারেস্ট (Pinterest)থেকে আমাদের খবর সবার আগে পেতে : এখানে ক্লিক করুন।

SS It BARI JOB NEWS

SS IT BARI-ভালোবাসার টেক ব্লগ টিম