১০ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল ফোন ২০২৩(আপডেট)

১০ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল ফোন -আসসালামু আলাইকুম আশা করছি সকলে ভালো আছেন। মোবাইল টেক আপডেট সম্পর্কিত নতুন একটি পোস্টে আপনাদেরকে সকলকে স্বাগতম।

পাঁচ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল

আজকের এ পোস্টে যারা মোবাইল টেক সম্পর্কিত স্পেশালিস্ট তাদের কাছ থেকে কালেক্ট করা তথ্য থেকে আপনাদেরকে জানাবো, বর্তমানে বাংলাদেশের যতগুলি ভালো ভালো ব্র্যান্ড মোবাইল ফোন কোম্পানি রয়েছে তাদের মধ্যে মধ্যে থেকে আপনি ১০ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল ফোন কোনটি সে বিষয়ে জানতে পারবেন।

১০ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল ফোন ২০২৩
১০ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল ফোন ২০২৩

আপনারা সকলে অবগত আছেন যে বর্তমান যুগে স্মার্ট মোবাইল ফোনের যুগ, কারণে স্মার্ট মোবাইল ফোনের মাধ্যমে এখন জীবন যাত্রার মান কিন্তু অনেক সহজ থেকে সহজতর করা হয়েছে।

এজন্য কিন্তু আমার, আপনার এবং আমাদের পরিবারের সকলের কিন্তু ভালো কনফিগারেশনের কমদামে অর্থাৎ ১০ হাজার টাকার মধ্যে স্মার্ট মোবাইল ফোন কিন্তু অনেকের দরকার হয়ে থাকে।

চলুন তাহলে আমরা জেনে নিই বাংলাদেশের সর্বোচ্চ হাই কোয়ালিটির যে সকল মোবাইল প্যান্ট কোম্পানি রয়েছে তারা ১০ হাজার টাকার মধ্যে সবচাইতে ভালো কোন মডেলের মোবাইল ফোন গুলি আমাদের জন্য নিয়ে এসেছে।

জানতে হলে পড়তে হবে সম্পূর্ণ এ পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়ুন। তাহলে আপনিও বুঝে যাবেন না আপনিও পেয়ে যাবেন ১০ হাজার টাকার মধ্যে সবচেয়ে ভালো মোবাইল ফোন গুলো।

১০ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল ফোন

যারা ১০ হাজার টাকার মধ্যে নতুন মোবাইল ফোন কেনার কথা ভাবছেন তাদের কে আমি নিচে সেই সকল কোম্পানির মোবাইল ফোন মডেল নাম্বার গুলো দিয়ে দিচ্ছি যেগুলি আপনি বাজারে ১০ হাজার টাকার মধ্যে পেয়ে যাবেন।

Oppo A1K | ১০ হাজার টাকায় মোবাইল

অপ মোবাইল কোম্পানি সম্পর্কে কমবেশি বাংলাদেশের সকল গ্রাহকই পরিচিত। এই মোবাইল ফোন কোম্পানি গত কয়েক বছর যাবৎ কিন্তু বাজার দখল করে আছে এই স্মার্ট মোবাইল ফোনের দিক থেকে।

তাই যাদের বাজেট ১০০০০ হাজার টাকার মধ্যে এবং পছন্দ হচ্ছে সে ফটোগ্রাফি ছবি তোলা তাদের জন্য এই মডেলের ফোনটি সবচাইতে ভালো একটি ফোন হবে।

২০২৩ সালের সেরা ক্যামেরার ফোন সমূহ

এই মডেলের মোবাইল ফোনটি সবচাইতে বাজারে বেশি ক্রয় করছেন মেয়ে যারা রয়েছে অর্থাৎ মহিলারা এই মোবাইল ফোনটি কে তাদের ফাস্ট পছন্দ হিসেবে এই বাজেটের মধ্যে ক্রয় ক্রয় করছেন।

তাই যারা ছবি তুলতে ভিডিও করতে এবং টিকটক এই ধরনের ভিডিও তৈরী করতে ভালোবাসেন তাদের জন্য এই মডেলের মোবাইল ফোনটি এই বাজেটের জন্য সবচাইতে ভালো একটি মোবাইল ফোন।

এছাড়াও এই ফোনটি কেনার পূর্বে অবশ্যই আমার নিচে দেওয়া এই স্পেসিফিকেশন এবং মোবাইল ফোনটির ছবি দেখে আপনারা ক্রয় করবেন।

তবে আমি পার্সোনাল ভাবে আপনাদেরকে সাজেশন করব আপনি যদি মহিলা হয়ে থাকেন তাহলে এই মোবাইল ফোনটি আপনার জন্য সবচাইতে ভালো একটি মোবাইল ফোন হবে।Oppo A1K

১০ হাজার টাকার মধ্যে oppo মোবাইল (Oppo A3s)

এই মডেলের মোবাইল ফোনটি কিন্তু খুবই পপুলার একটি মোবাইল ফোনে। এ মোবাইল ফোনটি বাজারে প্রায় গত দুই থেকে চার বছর যাবৎ বাজারে লঞ্চ হয়েছে এবং প্রচুর পরিমাণে কিন্তু সেল হচ্ছে কারণ এই মোবাইল ফোনটির পারফরম্যান্স থেকে শুরু করে ক্যামেরা, ব্যাটারি লাইফ সবকিছু কিন্তু উন্নত ভাবে তৈরি করা।

তাই আপনি যদি অপো কোম্পানির মোবাইল ফোন ভালোবাসেন? আর আপনার বাজেট যদি 10 হাজার টাকার মধ্যে হয়ে থাকে, তাহলে আপনার প্রথম পছন্দ হতে পারে এই মডেলের মোবাইল ফোনটি।

তবে অবশ্যই এই মডেলের মোবাইল ফোনটি কেনার পূর্বে আপনি নিচের দেওয়া এই মোবাইল ফোনের স্পেসিফিকেশন এবং পিকচার দেখে তারপর মোবাইল ফোনটি ক্রয় করবেন।

তবে আমি সাজেশন করব যারা মোবাইল প্রেমী রয়েছে অর্থাৎ সেলফি এবং টিকটক অথবা ভিডিও তৈরি করার ক্ষেত্রে মোবাইল ফোন ব্যবহার করতে চান তাদের জন্য এই মোবাইল ফোনটি খুবই গুরুত্বপূর্ণ।Oppo A3s

আইটেল ভিশন – itel Vision 5

বর্তমানে 10000 টাকা বাজেটের মধ্যে সেই একটা মোবাইল ফোন।

যারা 10000 টাকা বাজেটের মধ্যেই স্মার্ট মোবাইল ফোন দুর্দান্ত পারফরম্যান্স গেমিং এর ক্ষেত্রে এবং ক্যামেরা ব্যাটারি থেকে শুরু করে সবকিছু আপনি চাচ্ছেন তাদের জন্য এই স্মার্ট মোবাইল ফোনটি।

তবে অবশ্যই ফোনটি কেনার পূর্বে আপনি নিচের দেওয়া স্পেসিফিকেশন এবং ফোনের ইমেজটি দেখে নিবেন।itel Vision 5

ইনফিনিক্স স্মার্ট এইচডি – Infinix Smart 6 HD

১০০০০ টাকা বাজেটের মধ্যেই কোম্পানির এই মডেলের মোবাইল ফোনটি বেশ বাজারে সাড়া মিলেছে।যারা এই মোবাইলটি ইতিপূর্বে কিনেছে তারা কিন্তু অনেকেই বলেছে মোবাইল ফোনটির ডিসপ্লেতে থেকে শুরু করে সব ধরনের পারফরম্যান্স খুবই ভালো।

এই মোবাইল ফোনটি 6.6 ইঞ্চির বেশ ভালো কোয়ালিটির ডিসপ্লে ব্যবহার করা হয়েছে যার ফলে যেকোনো ধরনের কনটেন্ট দেখাতে যেকোনো ইউজার অনেক বেশি সুবিধা বা মজা পাবে।মোবাইল ফোন টিতে ডুয়েল ক্যামেরা হিসেবে 8 মেগাপিক্সেল এর ক্যামেরা সেন্সর ব্যবহার করা হয়েছে যার ফলে সুন্দর ছবি এবং ভিডিও আপনি করতে পারবেন।

Redmi note 12 pro+ 5G 2000MP ক্যামেরার সাথে (19 মিনিটে ফুল চার্জ)

এছাড়াও ব্যাটারির দিক থেকে এগিয়ে রয়েছে মোবাইল ফোনটি 5000 এম্পিয়ার ব্যাটারী ব্যবহার করা হয়েছে যা আপনাকে সারাদিন বেকাপ দিতে পারে মোবাইল ফোনটি।

তবে অবশ্যই আপনাদেরকে আমি সাজেশন করবো যদি আপনারা 10000 টাকা বাজেটের মধ্যে বড় ডিসপ্লে কোন মোবাইল ফোন প্রয়োজন হয়ে থাকে তাহলে এই মোবাইল ফোনটি আপনি ব্যবহার করতে পারেন।কেনার পূর্বে অবশ্যই নিচে দেওয়া ফোনটির স্পেসিফিকেশন এবং ছবি দেখে কিনুনInfinix Smart 6 HD

স্যামসাং গ্যালাক্সি এ০৩ কোর – Samsung Galaxy A03 Core

আপনার পছন্দের স্যামসাং গ্যালাক্সি কোম্পানি হয়ে থাকে? তাহলে দশ হাজার টাকা বাজেটের মধ্যে এই মডেলের মোবাইল ফোনটি আপনার জন্য পারফেক্ট হবে।এই ফোনটিতে ব্যবহার করা হয়েছে 6.5 ইঞ্চি এলসিডি ডিসপ্লে।এছাড়াও ফোনটিতে ব্যবহার করা হয়েছে 2 জিবি র্যাম এবং 32 জিবি স্টোরেজ এবং ব্যাটারি 5000 অ্যাম্পিয়ার যা আপনাকে সারাদিন বেকাপ দিবে।

গুগল নিউজে SS IT BARI সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 

তাই আপনারা যারা স্যামসাং কোম্পানির 10000 টাকা বাজেটের মধ্যে মোবাইল ফোন কিনতে চাচ্ছেন নিচে দেওয়া স্পেসিফিকেশন এবং ফোনের ছবি দেখে আপনি এই ফোনটি ক্রয় করতে পারেন।Samsung Galaxy A03 Core

স্যামসাং গ্যালাক্সি এ০৩ কোর এর দামঃ ৯,৯৯৯ টাকা

রেডমি এ১ – Redmi A1

১০ হাজার টাকা বাজেটের এই ফোনটি দেখতে সবচেয়ে সুন্দর এবং স্টাইলিশ। ফোনটির ডিজাইন দেখলে মনে হবে এটি একটি প্রিমিয়াম ফোনের মতো, পিছনে চামড়ার মতো টেক্সচার ব্যবহারের কারণে এটি ধরে রাখতে খুব আরামদায়ক হবে।

পারফরম্যান্সে কোনো পিছিয়ে নেই। একটি MediaTek Helio A22 চিপ আছে। এছাড়াও আপনি Clean Android 12 Go Edition পাবেন।

ডিসপ্লেটিও বেশ উজ্জ্বল এবং ভালো মানের। পিছনে একটি ডুয়াল ক্যামেরা রয়েছে, যার প্রধান লেন্সটি ৮ মেগাপিক্সেলের চলমান ছবি তুলতে পারে। এছাড়াও রয়েছে 5000 mAh ব্যাটারি। সব মিলিয়ে এই কম বাজেটে ফোনটি খুব ভালো স্পেস এবং ডিজাইন অফার করে। ফোনটি 2 GB RAM এবং 32 GB স্টোরেজ বিকল্পে পাওয়া যাবে।Redmi A1

রেডমি এ১ এর দামঃ ,৯৯৯ টাকা

টেকনো পপ প্রো – Tecno Pop 6 Pro

10000 টাকা বাজেটের মধ্যে এই কোম্পানির এই মডেলের মোবাইল ফোনটি সেই একটি মোবাইল ফোন।এই মোবাইল ফোনের আপনি পারফরম্যান্স থেকে শুরু করে ক্যামেরা, ব্যাটারি রেম, রম সবকিছুই কিন্তু উন্নত ভাবে তৈরি করা এবং হাই কনফিগারেশনের মোবাইল ফোনের মত এটিতে সবকিছু একদম ভরপুর করে দেওয়া হয়েছে।

10000 টাকা বাজেটের মধ্যে এই কোম্পানির এই মডেলের মোবাইল ফোনটি সেই একটি মোবাইল ফোন।এই মোবাইল ফোনের আপনি পারফরম্যান্স থেকে শুরু করে ক্যামেরা, ব্যাটারি রেম, রম সবকিছুই কিন্তু উন্নত ভাবে তৈরি করা এবং হাই কনফিগারেশনের মোবাইল ফোনের মত এটিতে সবকিছু একদম ভরপুর করে দেওয়া হয়েছে।

সেই সাথে সামনে রয়েছে একটি 6.56 ইঞ্চি উজ্জ্বল LCD ডিসপ্লে। Helio A22 প্রসেসরকে পারফরমেন্স দিতে হবে। এটিতে Android 12 Go সংস্করণও রয়েছে, তাই ফোনটি খুব মসৃণ মনে হবে। তাছাড়া পিছনে একটি 8-মেগাপিক্সেল ডুয়াল ক্যামেরা সেটআপ রয়েছে। Tecno এই ফোনে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও দিয়েছে।

5000 mAh ব্যাটারির সাথে, ব্যাটারি লাইফ নিয়ে চিন্তা করার দরকার নেই। এই ফোনটি 2 GB RAM এবং 32 GB স্টোরেজ ভেরিয়েন্টেও পাওয়া যাচ্ছে। মাইক্রো এসডি স্লটের কারণে স্টোরেজ বাড়ানোর সুবিধাও রয়েছে। সব মিলিয়ে দাম অনুযায়ী ফোনটি বেশ ভারসাম্যপূর্ণ। ১০ হাজার টাকার বাজেটে একটি সুন্দর ফোন চাইলে অবশ্যই আপনার তালিকায় রাখতে পারেন। Tecno Pop 6 Pro

রিয়েলমি সি১১ – Realme C11

Realme C11 এবং Redmi 9A দুটি ফোনের মধ্যে MediaTek Helio G35, 5000mAh ব্যাটারি, 13MP ক্যামেরা সহ অনেক মিল রয়েছে। ফোনটির প্রধান আকর্ষণ এর ক্যামেরা। Realme C11 এই দামে স্লো-মোশন ভিডিও রেকর্ডিং ফিচার অফার করে। মোবাইলের ক্যামেরায় নাইট মোডও রয়েছে, যা এই দামে অনন্য।Realme C11

ভিভো ওয়াই ১এস – Vivo Y1s

10 হাজার টাকার মধ্যে আপনি পাবেন 6.22 ইঞ্চি ফোন, Vivo Y1S ফোন। ফোনটিতে 2 জিবি র‍্যাম এবং 32 জিবি স্টোরেজ রয়েছে এবং ফোনটিতে একটি 4030 mAh ব্যাটারি MediaTek-এর Helio A35 প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটিতে একটি 13 মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা এবং একটি 5 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে।Vivo Y1s

সিম্ফোনি জেড৩০ – Symphony Z30

10 হাজার টাকার নিচে একটি দুর্দান্ত চেহারার ফোন হল Symphony-এর Symphony Z30 ডিভাইস। 3GB RAM এবং 32GB অভ্যন্তরীণ স্টোরেজ সহ মোবাইলটি কম দামে আশ্চর্যজনক ডিজাইন এবং আউটলুক প্রদান করে।

আপেলের পণ্যের প্রথম অক্ষরে ‘আই’ থাকে কেন?

ফোনটিতে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ সহ একটি 8-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে। Symphony Z30 এ রয়েছে 5000 mAh এর বিশাল ব্যাটারি। ফোনটিতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও রয়েছে।Symphony Z30

ওয়ালটন আরএক্স৭ মিনি – Walton RX7 Mini

কেউ যদি 10,000 টাকার নিচে একটি ভালো মানের গেমিং ফোন খুঁজছেন তাহলে Walton RX7 Mini তার জন্য একমাত্র পছন্দ। এত কম দামে ফোনটিতে মিডিয়াটেকের শক্তিশালী প্রসেসর, Helio P60 চিপসেট রয়েছে।

ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ছাড়াও, ফোনটিতে একটি 13-মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং একটি 8-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে। Walton RX7 মিনি ফোনে রয়েছে 3GB RAM এবং 32GB ইন্টারনাল স্টোরেজ। Walton RX7 মিনি ফোনের ব্যাটারি 3000 mAh।Walton RX7 Mini

উপরের যতগুলি মোবাইল ফোন কোম্পানির মোবাইল ফোনের মডেল সম্পর্কে বলা হয়েছে। সবকটি মোবাইল ফোন কিন্তু ১০০০০ টাকা বাজেটের মধ্যে । তো আপনার বাজেট যদি ১০ হাজার টাকার মধ্যে হয়ে থাকে, আর আপনি যদি এই ভালো কনফিগারেশন মোবাইল ফোন করে কিনতে চান? তাহলে উপরের এই মোবাইল ফোন গুলি থেকে যে কোন একটি পছন্দ করে আপনি অবশ্যই ফোন কিনে ফেলবেন।

শেষকথা ১০ হাজার টাকা বাজেটের মধ্যে যদি মোবাইল ফোন সম্পর্কিত এই তথ্যের মধ্যে কোনো ধরনের কোন ভুল ত্রুটি হয়ে থাকে বা বর্তমানের সঙ্গে পরবর্তীতে কোন মিল না খুঁজে পান সে ক্ষেত্রে অবশ্যই ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন কারণ এর গুলি তথ্য প্রযুক্তির যুগ সময়ের সঙ্গে সঙ্গে সবকিছুই কিন্তু পরিবর্তনশীল হয়।

পোস্ট ট্যাগ

১০ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল ফোন,১০ হাজার টাকার মধ্যে স্যামসাং ফোন,১০০০০ টাকার মধ্যে সেরা মোবাইল বাংলাদেশ,১০ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল ২০২২ বাংলাদেশ,১০ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল ২০২১,১০ হাজার টাকার মধ্যে ভিভো মোবাইল,১০ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল ২০২২ oppo,১০ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল ২০২২ vivo,১০ হাজার টাকার মধ্যে শাওমি মোবাইল ২০২২।

Oppo A56: 5G পাওয়ার ফুল ব্যাটারি, দাম 20 হাজার টাকার কম

TVS Radeon: মধ্যবিত্তের প্রিয় এই বাইক, পাওয়া যাবে মোট ১১টি কালারে

Oppo A54s: দুর্দান্ত ক্যামেরা ও শক্তিশালী ব্যাটারি সহ লঞ্চ হল-India & BD

50MP ক্যামেরার সাথে মোটোরোলার নতুন ফোনে মিলবে নোট লেখা ও আঁকার বিশেষ সুবিধা

SS IT BARI– ভালোবাসার টেক ব্লগের যেকোন ধরনের তথ্য সম্পর্কিত আপডেট পেতে আমাদের মেইল টি সাবস্ক্রাইব করে রাখুন।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join ৪৭৭ other subscribers

প্রতিদিন আপডেট পেতে আমাদের নিচের দেয়া এই লিংক এ যুক্ত থাকুন

SS IT BARI- ফেসবুক গ্রুপে যোগ দিয়ে প্রযুক্তি বিষয়ক যেকোনো প্রশ্ন করুনঃ এখানে ক্লিক করুন

SS IT BARI- ফেসবুক পেইজ লাইক করে সাথে থাকুনঃ এখানে ক্লিক করুন।
SS IT BARI- ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে :এএখানে ক্লিক করুন এবং দারুণ সব ভিডিও দেখুন।
গুগল নিউজে SS IT BARI সাইট ফলো করতে :এখানে ক্লিক করুন তারপর ফলো করুন।
SS IT BARI-সাইটে বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করুন :< strong>এখানে ক্লিক করুন।

SS IT BARI- টুইটার থেকে আমাদের খবর সবার আগে পেতে : এখানে ক্লিক করুন।

SS IT BARI- লিংকদিন থেকে আমাদের খবর সবার আগে পেতে : এখানে ক্লিক করুন।

SS IT BARI- ইনস্টাগ্রাম থেকে আমাদের খবর সবার আগে পেতে : এখানে ক্লিক করুন।

SS IT BARI- টুম্বলার (Tumblr)থেকে আমাদের খবর সবার আগে পেতে :এখানে ক্লিক করুন।

SS IT BARI- পিন্টারেস্ট (Pinterest)থেকে আমাদের খবর সবার আগে পেতে : এখানে ক্লিক করুন।

কোন অভিজ্ঞতা ছাড়াই অনলাইন থেকে ইনকাম করতে চাইলে সাথেই থকুন : এখানে ক্লিক করুন।

pp

SS IT BARI-ভালোবাসার টেক ব্লগ টিম