১০ মিনিট স্কুল এফিলিয়েট করে অবাক করা ইনকাম করুন আপনিও-100% প্রমান সহ

১০ মিনিট স্কুল এফিলিয়েট  থেকে তাদের অনলাইন ভিডিও টিউটোরিয়াল,স্মার্ট বই,ব্লগ সহ ১০ মিনিট অনলাইন স্কুলের সকল প্রোডাক্ট আপনি আপনার ওয়েব সাইটে এফিলিয়েট করে অবাক করা ইনকাম করতে পারবেন অনায়াসে।তাই চলুন দেরি না করে আখনি আই পোস্টের বিস্তারিত দেখে শুর করে দেয়।

আপনারা যদি আমার পরাতন পাঠক হয়ে থাকেন তাহলে ভালো করেই জানেন ,আমি সবসময় চেষ্টা করি আপনাদেরকে যে পোষ্টটি সম্পর্কে পুরোপুরি ধারণা দিতে। যাতে আমার এই পোস্টটি পড়ার পর আপনারা আর এই সম্পর্কে অন্য কোনো লেখা বা অন্য কোন ইউটিউব এর ভিডিও দেখার প্রয়োজন না পরে।

আমি আবারো বলছি যারা ধুম করে অনলাইন থেকে প্রচুর পরিমাণ টাকা ইনকাম করতে চায় তাদের জন্য আমার এই পোস্ট টি না তারা এই পোষ্টটি এড়িয়ে চলুন।

পুতুল হোস্ট অ্যাফিলিয়েট মার্কেটিং করে ঘরে বসে হাজার হাজার টাকা ইনকাম করুন।

আর যারা পার্মানেন্ট ভাবে সারা জীবনের জন্য অনলাইন থেকে ইনকাম করতে চান এবং সেটা হালাল পথে তারা এই পোস্টটি পুরোপুরি পড়ুন আজকে আমি আপনাদেরকে বাংলাদেশের এমন একটি এডুকেশনাল অনলাইন প্লাটফর্ম যারা বাংলাদেশে এই প্রথম অনলাইনের মাধ্যমে অনেক ধরনের শিক্ষামূলক সেবা প্রদান করে আসছে তাদের এই ওয়েবসাইটের কি বিক্রয় বাকি নিয়ে অ্যাফিলিয়েট মার্কেটিং করে আপনি ঘরে বসেই হাজার হাজার টাকা ইনকাম করতে পারবেন সে বিষয়ে বিস্তারিত।

১০ মিনিট স্কুল এফিলিয়েট করে অবাক করা ইনকাম করুন
১০ মিনিট স্কুল এফিলিয়েট করে অবাক করা ইনকাম করুন

 ১০ মিনিট স্কুল কি?

১০ মিনিট স্কুল বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন ভিত্তিক শিক্ষামূলক প্ল্যাটফর্ম। বর্তমানে ক্লাস ১ থেকে ফুল-টাইম চাকরি পর্যন্ত সব ধরনের অনলাইন কোর্স, ই-বুক এবং প্রিন্ট বই পাওয়া যায়। তাছাড়া রবি টেন মিনিট স্কুল অনেক বিনামূল্যের সুবিধা প্রদান করে। এখানে আপনি 19,440+ ভিডিও টিউটোরিয়াল, 49,530+ কুইজ এবং 1,114+ স্মার্ট বই পাবেন। তাছাড়া, ১০ মিনিট স্কুল ব্লগ 1,300+ ভাল মানের সামগ্রী প্রদান করছে।

এখানে আপনি সব ধরনের শিক্ষা উপকরণ পাবেন। 10 মিনিট স্কুলের সবচেয়ে ভালো দিক হল এখানে একগুচ্ছ মেধাবী এবং দক্ষ শিক্ষক ক্লাস নেন।

১০ মিনিট স্কুল সম্পর্কে কিছু কথা

টেন মিনিট স্কুল হল আয়মান সাদিক কর্তৃক 2015 সালে প্রতিষ্ঠিত একটি শিক্ষা প্রতিষ্ঠান। এটি মূলত বিভিন্ন ভিডিও টিউটোরিয়াল, লাইভ ক্লাস, অনলাইন কোর্স, কুইজ, ই-বুক, অনলাইন পরীক্ষা ইত্যাদি নিয়ে কাজ করে। টেন মিনিট স্কুল রবির সহায়তায় তাদের কার্যক্রম পরিচালনা করছে। তাদের শত শত সদস্য এই সংগঠনের পেছনে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। বর্তমানে রবি টেন মিনিট স্কুল একাডেমিক, ভর্তি ও দক্ষতা উন্নয়ন এই তিনটি সেক্টরে বেশি কাজ করছে।

১০ মিনিট স্কুলে কারা ক্লাস নেন?

আয়মান সাদিক, সাদমান সাদিক, মুনজেরিন শহীদ, জয়িতা ব্যানার্জী, আন্তিক মাহমুদ, সোলায়মান সুখন, গোলাম সামদানী ডন, মাওলানা মুহাম্মদ জামাল উদ্দিন, আনিশা সায়রা তাজনুর সহ অনেক জনপ্রিয় মুখ এখানে ক্লাস নেন। তাদের সম্পর্কে সবচেয়ে ভাল অংশ হল যে এখানে কোর্স ফি অন্যান্য সমস্ত প্ল্যাটফর্মের তুলনায় কম। তাছাড়া, যেহেতু কোর্সগুলো খুব বড় নয়, তাই ব্যস্ততার মাঝেও যে কেউ তাদের দক্ষতা বাড়ানোর সুযোগ পেতে পারে।

সহজ আ্যাফিলিয়েট ওয়েবসাইট থেকে ইনকাম করুন-অ্যাকাউন্ট করলেই 200-300 টাকা বোনাস

এফিলিয়েট মার্কেটিং কি?

অ্যাফিলিয়েট প্রোগ্রাম আপনার ওয়েবসাইটে কোম্পানির পণ্য, পণ্য বিক্রয় ট্র্যাকিং, রিপোর্টিং, পেমেন্ট গ্রহণযোগ্যতা এবং অর্থপ্রদান সহ সব ধরনের কাজ করে। এখানে একজন অ্যাফিলিয়েট হিসেবে আপনি সম্পূর্ণ ফ্রি, আপনার পেমেন্ট লেভেল 100% সুরক্ষিত। সহজ কথায়, আপনি একটি প্রতিষ্ঠানের পক্ষ থেকে তাদের পণ্য বিক্রি করবেন এবং তারা আপনাকে একটি কমিশন প্রদান করবে।

পণ্য বিক্রি করার জন্য আপনার ওয়েবসাইট থাকতে হবে না। তবে একটি ফ্রি ওয়েবসাইট থাকলে ভালো। কিন্তু আপনি ফেসবুক গ্রুপ, ফেসবুক পেজ, ইউটিউব চ্যানেলে আপনার অ্যাফিলিয়েট পণ্য বিক্রি করতে পারেন।

১০ মিনিট স্কুল এফিলিয়েট মার্কেটিং কি?

অ্যাফিলিয়েট মার্কেটিং এর মাধ্যমে অর্থ উপার্জনের অনেক উপায় রয়েছে। বাংলাদেশ থেকে বিভিন্ন ওয়েবসাইটের বিভিন্ন পণ্যের অ্যাফিলিয়েট মার্কেটিং করে আয় করা যায়। ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ বেশ কিছুদিন ধরে দারাজ অ্যাফিলিয়েট মার্কেটিং প্রোগ্রাম থেকে অর্থ উপার্জনের সুযোগ নিয়ে আসছে। অনলাইন কোচিং এবং এডুকেশন সাইট ১০ মিনিট স্কুল এ ও রয়েছে অ্যাফিলিয়েট মার্কেটিং করে অর্থ উপার্জনের সুযোগ।

আপনি যদি একজন অ্যাফিলিয়েট মার্কেটার হন, ১০ মিনিটের স্কুল অ্যাফিলিয়েট প্রোগ্রাম আপনাকে ইনকাম দিতে পারে। যারা স্থানীয় প্ল্যাটফর্মে অ্যাফিলিয়েট মার্কেটিং করে অর্থ উপার্জন করতে চান তাদের জন্য ১০ মিনিট স্কুল অ্যাফিলিয়েট প্রোগ্রাম একটি আদর্শ পছন্দ।

১০ মিনিট স্কুল এফিলিয়েট করে কত টাকা এবং পেমেন্ট কিভাবে পাবো?

১০ মিনিট স্কুল একটি জনপ্রিয় অনলাইন শিক্ষা প্ল্যাটফর্ম যা বর্তমানে বিভিন্ন কোর্স অফার করে। এই কোর্সগুলো মার্কেটিং করে আপনি সেল থেকে 15% থেকে 20% কমিশন পেতে পারেন। আবার, পেমেন্ট তুলতে কোন সমস্যা নেই, পেমেন্ট সহজেই নেওয়া যায় বিকাশ এ।

?? গুগল নিউজে সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন

১০ মিনিট স্কুল অ্যাফিলিয়েট প্রোগ্রাম

১০ মিনিট স্কুলে কোর্স এবং শিক্ষার্থীর সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। ফলে তারা তাদের কোর্স সম্পর্কে জানাতে বিজ্ঞাপনের পাশাপাশি এফিলিয়েট প্রোগ্রামের যাত্রা শুরু করেছে। আসলে কোর্সের বিজ্ঞাপন দিয়ে বেশি শিক্ষার্থী পাওয়া কঠিন। কারণ আপনি আপনার প্রতিষ্ঠানের কোন বিজ্ঞাপন দিলে অবশ্যই বলবেন আপনার পণ্য ভালো। কিন্তু যদি অনেক লোক আপনার পণ্যের রিভিউ দেয় এবং এটি কেনার পরামর্শ দেয় তবে পণ্যটির বিজ্ঞাপন এবং বিক্রয় উভয়ই বৃদ্ধি পাবে।ফলে ১০ মিনিট স্কুল এফিলিয়েট প্রোগ্রাম এই বিষয়টিকে সামনে রেখেই কার্যক্রম শুরু করেছে। মূল কাজে যাওয়ার আগে আপনাকে অবশ্যই তাদের কিছু নীতিমালা মেনে চলতে হবে।

আপনি যদি ১০ মিনিট স্কুল অ্যাফিলিয়েট প্রোগ্রামে অংশগ্রহণ করেন, আপনি সেই পণ্যগুলির প্রচার চালিয়ে বিক্রি করতে সক্ষম হবেন, আপনি সেই সেল থেকে কমিশন উপার্জন করতে সক্ষম হবেন। অ্যাফিলিয়েট প্রোগ্রামে যোগদানের জন্য একটি অ্যাকাউন্ট খোলার পরে, প্রতিটি পণ্যের প্রচার চালানোর জন্য একটি অনন্য URL বা লিঙ্ক প্রদান করা হয়। বিভিন্ন মাধ্যমে এই লিংক পোস্ট করে প্রচারণা চালানো হয়। যদি কেউ শেয়ার করা পোস্টের লিঙ্ক ব্যবহার করে একটি পণ্য কেনেন, তারা সেখান থেকে 15% থেকে 20% কমিশন পাবেন।

১০ মিনিট স্কুল অ্যাফিলিয়েট প্রোগ্রাম এর নীতিমালা

  1. কোনো ফেসবুক পেজ বা গ্রুপের কমেন্ট সেকশনে কোনো অ্যাফিলিয়েট লিঙ্ক শেয়ার করা যাবে না। যাইহোক, আপনি একটি ফেসবুক পৃষ্ঠা(page) বা গ্রুপ খুঁজে পেতে পারেন যা আপনাকে প্রচারণা করার অনুমতি দেবে । তবে কোনো অবস্থাতেই স্প্যামিং করা যাবে না।
  2. কোনো ১০ মিনিট স্কুল পণ্য সম্পর্কে মিথ্যা তথ্য প্রদান করা যাবে না।
  3. অ্যাফিলিয়েট হিসাবে কাজ করার সময়, আপনি তাদের কোনও পণ্যের কপিরাইট আইন লঙ্ঘন করতে পারবেন না এবং আপনি পাইরেটেড পণ্যগুলিতে ব্যবসা করতে পারবেন না।
  4. আপনার ওয়েবসাইট, ফেসবুক পেজ/গ্রুপ। আপনি YouTube চ্যানেল সহ কোথাও ১০ মিনিটের জন্য স্কুলের কোনও অফিসিয়াল তথ্য বা লোগো ব্যবহার করতে পারবেন না।
  5. অ্যাফিলিয়েট প্রোগ্রামে অংশগ্রহণের জন্য আপনাকে অবশ্যই আপনার আসল পরিচয় ব্যবহার করতে হবে। আপনি যদি একটি জাল আইডি বা মিথ্যা পরিচয় দিয়ে কাজ করেন তাহলে অধিভুক্তি বাতিল হতে পারে।

৬.. আপনি যদি প্রথম ৭ দিনের মধ্যে ১০০ টাকা বিক্রি না করেন তবে অধিভুক্তি বাতিল করা হবে। এই ক্ষেত্রে, এটি সুপারিশ করা হয় যে যদি আপনার কোন সম্ভাবনা থাকে যে বিক্রয় ১০০ টাকা হবে না, তাহলে আপনি নিজে কোর্সটি কেনার আগে প্রোগ্রামে যোগ দিন। আপনি আপনার অধিভুক্ত লিঙ্ক থেকে আপনার কোর্স কিনতে পারেন. যাইহোক, শর্ত পূরণ করতে, আপনাকে ৮০০ টাকার বেশি নয় এমন একটি কোর্স কিনতে হবে।

১০ মিনিট স্কুল অ্যাফিলিয়েট কোর্স ক্যাটাগরি

১০ মিনিট স্কুল অ্যাফিলিয়েট প্রোগ্রামে বিভিন্ন ক্যাটাগরিতে বিভিন্ন পণ্যের প্রচার করে অর্থ উপার্জন করা সম্ভব। ১০ মিনিটের স্কুলের অর্থপ্রদানের কোর্সের বিভিন্ন বিভাগ রয়েছে, যেমনঃ-

  • মোবাইল, ওয়েডিং ফটোগ্রাফি
  • কার্টুন আঁকা ও ফটোগ্রাফি
  • মাইক্রোসফট পাওয়ার পয়েন্ট কোর্স
  • স্পোকেন ইংলিশ ভিডিও কোর্স
  • স্পোকেন ইংলিশ পিডিএফ বই
  • ফ্রিল্যান্সিং বিষয়ক কোর্স
  • ফ্রিল্যান্সিং পিডিএফ বই
  • শিক্ষার্থীদের জন্য একাডেমিক কোর্স
  • বিসিএস প্রস্তুতি বিষয়ক কোর্স

এই কোর্সগুলি ছাড়াও,১০ মিনিট স্কুল অন্যান্য বিভিন্ন পণ্য বিক্রি করে। আপনি প্রায় প্রতিটি পণ্যের অ্যাফিলিয়েট মার্কেটিং করে স্কুল থেকে ১০ মিনিট উপার্জন করতে পারেন।

১০ মিনিট স্কুল অ্যাফিলিয়েট কিভাবে অ্যাকাউন্ট করবেন?

খুব সহজে অ্যাফিলিয়েট একাউন্ট খুলে জয়েনের জন্য এপ্লাই করা যাবে। ১০ মিনিট স্কুল এর অ্যাফিলিয়েট প্রোগ্রামে যুক্ত হতে কোনো ধরনের ডিগ্রি বা কোর্সের প্রয়োজন নেই। তবে মাঝে মধ্যে ১০ মিনিট স্কুলের পক্ষ থেকে অ্যাফিলিয়েটদের জন্য ডিজিটাল মার্কেটিং ও অন্যান্য বিষয়ে কোর্সের আয়োজন করা হয়।

অ্যাকাউন্ট করার আগে সতর্কতাঃযে কেউ ১০ মিনিট স্কুল ওয়েবসাইটে একটি ফর্ম পূরণ করে ১০ মিনিট স্কুল অ্যাফিলিয়েট প্রোগ্রামে যোগদানের জন্য আবেদন করতে পারেন। তবে, আপনি যদি অ্যাফিলিয়েট মার্কেটিং করতে প্রস্তুত না হন, তাহলে অবিলম্বে অ্যাকাউন্ট না খোলাই ভালো। কারণ ১০ মিনিট স্কুল অ্যাফিলিয়েট প্রোগ্রামের একটি শর্ত হল প্রথম ৭ দিনের মধ্যে কমপক্ষে ১০০ টাকায় পণ্যটি বিক্রি করতে হবে, অন্যথায় অ্যাকাউন্টটি বাতিল ঘোষণা করা হতে পারে।

  •  প্রথমে আপনাকে রেজিস্ট্রেশন করুন বাটনে চাপ দিয়ে আবেদন ফর্মে যেতে হবে। এখানে আমাদের শেয়ার করা আবেদন ফর্মটি তাদের অফিশিয়াল গ্রুপ থেকে নেওয়া। ১০ মিনিট স্কুল এফিলিয়েট করে অবাক করা ইনকাম করুন
  • যে অংশে আপনার নাম লেখা আছে সেখানে আপনার পুরো নাম দিন। এখানে কোনো ডাকনাম বা ভুল নাম দেওয়া যাবে না। ইমেইল আইডির জায়গায় যে ইমেইল আইডি দিবেন সেটি অবশ্যই আপনার নিজের নামের সাথে মিল থাকতে হবে। ফেসবুক প্রোফাইলের লিঙ্ক বিভাগে আপনার আসল আইডির লিঙ্ক দিন। মনে রাখবেন আপনি যদি এখানে অ্যাফিলিয়েট হিসেবে কাজ করতে চান তবে আপনাকে সততা ও নিষ্ঠার সাথে কাজ করতে হবে। ফলে এসব জায়গায় গিয়ে কোনো ভুল তথ্য দেবেন না।
  • যোগাযোগ নম্বর এবং বিকাশ নম্বর দেওয়ার সময়, এটি ঠিক আছে কিনা তা পরীক্ষা করুন। কারণ আবেদন চূড়ান্তভাবে অনুমোদন হওয়ার আগেই তারা আপনাকে কল করবে। আপনি যে কমিশনের টাকা পাবেন তা আপনার দেওয়া ডেভেলপমেন্ট নম্বরে পাঠানো হবে। পরবর্তী বিকল্পটি খুবই গুরুত্বপূর্ণ। আপনি অন্য লোকেদের প্রতি যে সহায়তা প্রদান করেন তার সাথে আপনাকে আরও বৈষম্যমূলক হতে হবে। আপনি এখানে একাধিক মাধ্যমও দিতে পারেন। যাইহোক, আপনাকে নিশ্চিত করতে হবে যে আপনার যথেষ্ট শ্রোতা রয়েছে এবং তারা এই সমস্ত কোর্সে আগ্রহী হবে।১০ মিনিট স্কুল এফিলিয়েট করে অবাক করা ইনকাম করুন
  • যাইহোক, আপনি যদি একটি ফেসবুক পেজ বা ফেসবুক গ্রুপের মাধ্যমে একটি অ্যাফিলিয়েট পণ্য প্রচার করতে চান তবে আপনাকে সেই পৃষ্ঠা বা গ্রুপের অ্যাডমিন বা মডারেটর প্যানেলে থাকতে হবে।
  • এখন আপনি যেখানে প্রচার করতে চান ওয়েবসাইটের URL দিন। যদি একাধিক মাধ্যম হয় তাহলে কমা সেই মাধ্যমের URL দেবে। দেওয়ার পর ইউআরএল চেক করুন যাতে ভুল না হয়। পরবর্তী বিভাগটি সবচেয়ে গুরুত্বপূর্ণ এবং১০০ শব্দে সুন্দরভাবে লিখতে হবে। যেহেতু আপনাকে ১০০ শব্দের মধ্যে লিখতে হবে, তাই একই শব্দ একাধিকবার লিখবেন না। আপনার লেখাটি এমন হওয়া উচিত যাতে তারা পড়তে এবং বুঝতে পারে যে আপনাকে নির্বাচন করা তাদের জন্য সেরা বিকল্প। তারপর সাবমিট বাটনে ক্লিক করুন।১০ মিনিট স্কুল এফিলিয়েট করে অবাক করা ইনকাম করুন
  • কাজটি সঠিকভাবে সম্পন্ন হলে, আপনি “আপনার প্রতিক্রিয়া রেকর্ড করা হয়েছে” লেখাটি দেখতে পাবেন। আপনি এটির নীচে “অন্য প্রতিক্রিয়া জমা দিন” ক্লিক করে অন্য ফর্ম জমা দিতে পারেন৷ আবেদনপত্র জমা দেওয়ার পর তারা যেকোনো সময় ফোনে আপনার সাথে যোগাযোগ করবে। আপনি সত্যিই একজন অ্যাফিলিয়েট হতে চান কিনা তা ফোনের মাধ্যমে তারা নিশ্চিত করবে। পরে তারা আপনার ফেসবুক আইডি চাইবে এবং বার্তার সাথে অ্যাফিলিয়েট ড্যাশবোর্ড, ব্যবহারকারীর নাম, পাসওয়ার্ড প্রদান করবে।১০ মিনিট স্কুল এফিলিয়েট করে অবাক করা ইনকাম করুন

 

১০ মিনিট স্কুল অ্যাফিলিয়েটে সফল অ্যাফিলিয়েটদের কিছু কথা

১০ মিনিট স্কুল আ্যাফিলিয়েশন প্রোগ্রাম থেকে উপার্জিত আয় দিয়ে নিজের ছোটখাটো শখ পূরণ করেছি এতে বাবা মা অনেক খুশি এবং আমিও অনেক খুশি।

“আশরাফ রিজভী ”

১০ মিনিট স্কুল এফিলিয়েট করে অবাক করা ইনকাম করুন
১০ মিনিট স্কুল এফিলিয়েট করে অবাক করা ইনকাম করুন

টেন মিনিট স্কুলে আফিলিয়েশন প্রোগ্রাম এর সাথে যুক্ত হওয়ায় জার্নিতে ছিলো চমৎকার। আমি সাদিয়া নাবিলা হক আমি অনেকদিন আগে এই টেন মিনিট স্কুল অ্যাফিলিয়েটের সঙ্গে যুক্ত আছি এবং এখন ভালো মানের একটা ইনকাম করছি।

আমি ফাহিম রহমান আমি টেন মিনিট অ্যাফিলিয়েট মার্কেটিং এর সঙ্গে যুক্ত একদম শুরু থেকেই আমি শুধু আপনাদেরকে পরামর্শ দিব আপনি যদি আফিলিয়েট করে ইনকাম করতে চান তাহলে ভাল ছেল পাওয়ার জন্য দরকার ধৈর্য এবং স্ট্র্যাটেজিক।

১০ মিনিট স্কুল অ্যাফিলিয়েট আপনার কিছু প্রশ্ন উত্তর

প্র- অ্যাফিলিয়েট প্রোগ্রামের জন্য নিবন্ধন প্রক্রিয়া কি?

উ- যে কেউ টেন মিনিট স্কুল ওয়েবসাইটে একটি ফর্ম পূরণ করে অ্যাফিলিয়েট হিসেবে নিবন্ধন করতে পারেন।

প্র- অ্যাফিলিয়েট প্রোগ্রামে প্রতিটি সেলে কত শতাংশ কমিশন দেওয়া হয়?

উ- প্রত্যেক সেইলে অ্যাফিলিয়েটরা আয় করেন ১৫% কমিশন।

প্র- অ্যাফিলিয়েট প্রোগ্রামের জন্য কি কোন অতিরিক্ত কোর্স বা ডিগ্রি প্রয়োজন?

উ- না, অতিরিক্ত কোর্স বা ডিগ্রির প্রয়োজন নেই। এছাড়াও, টেন মিনিট স্কুল থেকে অধিভুক্তদের জন্য ডিজিটাল মার্কেটিংয়ের একাধিক কোর্সের আয়োজন করা হবে। এছাড়াও, টেন মিনিট স্কুল ক্যারিয়ারের সমস্ত গুরুত্বপূর্ণ পরামর্শ প্রদান করবে।

প্র- একটি অ্যাফিলিয়েট প্রোগ্রামের গড় আয় কত হতে পারে?

উ- টেন মিনিট স্কুলের অ্যাফিলিয়েটরা গড়ে মাসে পাঁচ থেকে পঁচিশ হাজার টাকা আয় করে থাকেন।

প্র- একটি অ্যাফিলিয়েট তার আয় পেতে কত দিন সময় নেয়?

উ- একটি অধিভুক্ত একটি স্বয়ংক্রিয় ড্যাশবোর্ডের মাধ্যমে তাদের উপার্জন ট্রেস করতে পারে এবং 14 কার্যদিবসের মধ্যে অর্জিত উপার্জন পেতে পারে।

?অ্যাফিলিয়েট মার্কেটিং করে আয় করুন–নতুনদের জন্য

?দারাজ অ্যাফিলিয়েট মার্কেটিং করে আয় করুন-নতুন নিয়মে

?অ্যাফিলিয়েট মার্কেটিং কি? অ্যাফিলিয়েট মার্কেটিং করে আয় করুন–নতুনদের জন্য

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join ৪৯১ other subscribers

Join With US

SS IT BARI- ফেসবুক গ্রুপে যোগ দিয়ে প্রযুক্তি বিষয়ক যেকোনো প্রশ্ন করুনঃ এখানে ক্লিক করুন

SS IT BARI- ফেসবুক পেইজ লাইক করে সাথে থাকুনঃ এই পেজ ভিজিট করুন
SS IT BARI- ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে এএখানে ক্লিক করুন এবং দারুণ সব ভিডিও দেখুন।
গুগল নিউজে SS IT BARI সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন।
SS IT BARI-সাইটে বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করুন এই লিংকে

SANAUL BARI

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ। আমি মো:সানাউল বারী।পেশায় আমি একজন চাকুরীজীবী এবং এই ওয়েবসাইটের এডমিন। চাকুরীর পাশাপাশি গত ১৪ বছর থেকে এখন পর্যন্ত নিজের ওয়েবসাইটে লেখালেখি করছি এবং নিজের ইউটিউব এবং ফেসবুকে কনটেন্ট তৈরি করি।
বিশেষ দ্রষ্টব্য -লেখার মধ্যে যদি কোন ভুল ত্রুটি হয়ে থাকে অবশ্যই ক্ষমার চোখে দেখবেন। ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *