১০০০ টাকার মধ্যে মোবাইল ফোন ২০২৩ | কম দামে সেরা ফিচার মোবাইল ফোন

১০০০ টাকার মধ্যে মোবাইল ফোন -আসসালামু আলাইকুম আশা করছি সকলে ভালো আছেন যারা আপনারা ১০০০ টাকার মধ্যে ফিচার মোবাইল ফোন কেনার কথা ভাবছেন আজকের এই পোস্টটি শুধুমাত্র তাদের জন্য।

২০২৩ সালের ৩০০০ টাকার মধ্যে সেরা কিছু স্মার্ট মোবাইল ফোন

অবাক হওয়ার কারণ নেই আপনার বাজেট যদি ১০০০ টাকা হয়ে থাকে আপনি কিন্তু ফিচার বাটন মোবাইল ফোন ভালো কোম্পানির কিনতে পারবেন। এজন্য সম্পূর্ণ এই পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়ুন তাহলে আপনি আপনার বাজেটের মধ্যে ফিচার মোবাইল ফোনের সন্ধান পেয়ে যাবেন।

১০০০ টাকার মধ্যে মোবাইল ফোন ২০২৩

বর্তমান যুগে স্মার্ট মোবাইল ফোনের যুগ কিন্তু স্মার্ট মোবাইল ফোনের পাশাপাশিও আমরা অনেকেই কম দামে অর্থাৎ ১০০০ টাকার মধ্যে ফিচার বাটন মোবাইল ফোন খুজে থাকি? কারণ আমরা আমাদের স্মার্ট মোবাইল ফোন এর পাশাপাশি ফিচার বাটন মোবাইল ফোনের মাধ্যমে সরাসরি কিন্তু কথা বলতে ভালোবাসি এবং সুবিধাজনকভাবে যে কারো সঙ্গে যোগাযোগ করতে পারি।১০০০ টাকার মধ্যে মোবাইল ফোন ২০২৩

তাই আপনি কিন্তু ১০০০ টাকার মধ্যে বাংলাদেশের সর্বোচ্চ ভালো কোম্পানির ব্র্যান্ড নতুন ফোন আপনি নিতে পারবেন।

এছাড়াও আমাদের মধ্যে অনেকেই আমাদের সমাজে বাস করে যারা কিন্তু তাদের বাজেট 1000 টাকা কিন্তু একটিভ মোবাইল ফোন কেনার জন্য বিভিন্ন জায়গায় তারা প্রশ্ন করে এবং জানতে চাই। হে জন্য আজকের এই পোস্ট এ ঐসকল নিম্ন মধ্যবিত্ত এক হাজার টাকা বাজেটের মধ্যে ভালো ফিচার মোবাইল ফোন কেনার কথা ভাবছেন যারা তাদের জন্য শুধুমাত্র এই পোস্টটি।

Symphony B2i | কম দামে সেরা ফিচার ফোন

সিম্ফোনি কমবেশি সকলের কাছেই এই নামটি পরিচিত। শুরু থেকে এ পর্যন্ত ফিচার মোবাইল ফোনের জগতে কম দামে সেরা মোবাইল ফোন সার্ভিস দিয়ে আসছে এই কোম্পানি। তাই আপনার বাজেট যদি মাত্র 1000 টাকা হয়ে থাকে তাহলে আপনি কিন্তু চোখ বন্ধ করে এই সিম্ফোনি কোম্পানির এই মডেল মোবাইল ফোনটি ক্রয় করতে পারেন।

১০ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল ফোন ২০২৩

এই মোবাইল ফোনটি দিয়ে আপনি ভয়েস কলে যখন কথা বলবেন সবচাইতে স্পষ্ট কথা আপনি শুনতে পাবেন এবং যার সঙ্গে আপনি কথা বলবেন সে অস্পষ্টভাবে আপনার কথাগুলি শুনতে পাবে।  এছাড়াও মোবাইল ফোনটিতে ভালো মানের ব্যাটারি ব্যবহার করা হয়েছে যার ফলে আপনি অনায়াসেই 3 থেকে 4 দিন পর্যন্ত এক চার্জেই আপনি ব্যবহার করতে পারবেন।

ফোনটির বর্তমান বাজারমূল্য 945 টাকা কিন্তু আপনি অবশ্যই কোনটি কেনার পূর্বে নিচের স্পেসিফিকেশন এবং ফোনটির ছবি দেখে সবকিছু মিলিয়ে নিয়ে সিম্ফোনি শোরুম থেকে মোবাইল ফোনটি কেনার পরামর্শ আমার ব্যক্তিগতভাবে রইল।Symphony B2i

Symphony B3| কম দামে সেরা ফিচার মোবাইল ফোন

সিম্ফোনি মোবাইল কোম্পানি এবং সিম্ফোনি ফিচার মোবাইল সার্ভিস সম্পর্কে আমি পূর্বেই আপনাদের সঙ্গে আলোচনা করেছি। তাই আমি আপনাদেরকে পরামর্শ দিব আপনার বাজেট যদি 1099 টাকা হয়ে থাকে তাহলে এই মোবাইল ফোনটি আপনার জন্য সবচাইতে ভালো সার্ভিস দিবে।

তবে অবশ্যই আমি আপনাদেরকে ব্যক্তিগতভাবে পরামর্শ দিব মোবাইল ফোনটি কেনার পূর্বে অবশ্যই নিচের দেয়া মোবাইল ফোনটির ছবি মডেল নাম্বার ফিচারসমূহ দেখে পরবর্তীতে মোবাইল ফোনটি ক্রয় করুন।Symphony B3

Symphony B2 | কম দামে সেরা ফিচার ফোন

সিম্ফোনি ফিচার মোবাইলের জগতের সেরা একটি ব্র্যান্ড নাম।

আপনার বাজেট যদি মাত্র 1199 টাকা হয়ে থাকে তাহলে অবশ্যই ফিচার মোবাইল কেনার ক্ষেত্রে এই সিম্ফোনি ব্র্যান্ডের এই মডেল মোবাইল ফোনটি ক্রয় করুন।

কারণ এই মডেলের মোবাইল ফোনটিতে ভিডিও ভয়েস mp3 mp4 এফএম রেডিও থেকে শুরু করে সব চাইতে ভাল মানের 800 মিলি এম্পিয়ার এর ব্যাটারি ব্যবহার করা হয়েছে যা আপনাকে চার থেকে পাঁচ দিন সার্ভিস দিয়ে থাকবে।

পাঁচ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল

এছাড়া মোবাইল ফোনটিতে ভালো একটি ভিজিয়ে ভার্সনের ক্যামেরা ব্যবহার করা হয়েছে যা দিয়ে সহজে আপনি ছবি উঠিয়ে আপনি যেকোনো ধরনের ছবি কম্পিউটার অথবা ল্যাপটপ এ নিয়ে কাজ করতে পারবেন।

তবে অবশ্যই মোবাইল ফোনটি ক্রয় করার পূর্বে নিজের মোবাইল ফোনের ফিচার ছবি মডেল নাম্বার সবকিছু মিলিয়ে তারপরে বর্তমান বাজারমূল্য দেখে কিনুন।Symphony B2

Walton B05 | কম দামে সেরা ফিচার ফোন

এগারোশো ৯৯ টাকায় ওয়ালটনের দুর্দান্ত একটি ফিচার মোবাইল ফোনে এটি।ওয়ালটনের এই মডেলের ফিচার এই মোবাইল ফোনটি তে এক হাজার মিলিঅ্যাম্পিয়ার এর ব্যাটারি ব্যবহার করা হয়েছে।

এছাড়াও মোবাইল ফোনটিতে mp3 mp4 থেকে শুরু করে ক্যামেরা সাপোর্টেড সকল ফাংশন আদি রয়েছে।তাই যদি আপনার পছন্দ ওয়ালটন হয়ে থাকে তাহলে এই ফিচার ফোনটি কম দামের মধ্যে সেরা সার্ভিস পাবেন।

ওয়ালটনের এই মডেলের ফিচার মোবাইল ফোনটি কেনার পূর্বে অবশ্যই নিচের দেওয়া ফিচার মোবাইলের মডেল এবং দাম সম্পর্কে জেনে শোরুম থেকে কেনার পরামর্শ রইল।Walton B05

Maximus M12 | কম দামে সেরা ফিচার ফোন

ম্যাক্সিমাস মোবাইল কোম্পানি তাদের ফিচার মোবাইল ফোনের ক্ষেত্রে কম দামে সেরা সার্ভিস দিয়ে এখনো পর্যন্ত বাজার দখল করে রেখেছে।

তাই আপনার বাজেট যদি ম্যাক্সিমাস মোবাইল ফোনের ফিচার ফোনের সঙ্গে মিলে যায় তাহলে আপনারা এগারোশো 99 টাকায় এই মডেলের মোবাইল ফোনটি ক্রয় করতে পারেন।

গুগল নিউজে SS IT BARI সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 

এই মোবাইল ফোনটি খুবই স্লিম দেখতে সুন্দর এবং ভালো মানের ব্যাটারি ব্যবহার করায় ব্যাটারি লাইফ টাইম দিয়ে থাকে একটানা 5 থেকে 10 দিন পর্যন্ত।

মোবাইল ফোনটি কেনার পূর্বে অবশ্যই নিচে থাকা মোবাইল ফোনটির ফিচার, মোবাইলের পিকচার, মোবাইলের মডেল নাম্বার থেকে শুরু করে বিস্তারিত দেখে এবং বর্তমান বাজারমূল্য দেখে আপনারা শোরুম থেকে ক্রয় করুন।Maximus M12

আশা করছি আপনাদের বাজেট যাদের ১০০০-১২০০০ টাকা এবং ভালো মানের বাংলাদেশি ফিচার মোবাইল ফোন কেনার কথা। তাদের উপরের এই মডেল থেকে বাংলাদেশি ব্র্যান্ড গুলির এই মডেল গুলির মোবাইল ফোন যদি আপনি ক্রয় করেন। তাহলে অবশ্যই আপনি ভালো সার্ভিস থেকে শুরু করে ভালো ভয়েস সার্ভিস আপনি পেয়ে থাকবেন এই মডেলের মোবাইল ফোন গুলিতে।

এছাড়াও কম বাজেটের সেরা স্মার্ট মোবাইল ফোন থেকে শুরু করে সব ধরনের মোবাইল ফোনের আপডেট পেতে অবশ্যই আমাদের ওয়েবসাইটটি সাবস্ক্রাইব করে রাখুন এছাড়াও আমাদের টেক আপডেট ক্যাটাগরি থেকে এই সকল তথ্য সহজে পেতে আপনারা ভিজিট করুন।

বিশেষ দ্রষ্টব্য -অনেক সময় ফিচার মোবাইল ফোনের বাজার এর উপর লক্ষ্য করে দাম কম বেশি হতে পারে। সেজন্য অবশ্যই আপনারা ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।

পোস্ট ট্যাগ-

১০০০ টাকার মধ্যে মোবাইল ফোন,১০০০০ টাকার মধ্যে মোবাইল ২০২২,১০০০ টাকার মধ্যে মোবাইল ২০২১,১০০০ টাকার মধ্যে টাচ মোবাইল,১৫০০ টাকার মধ্যে মোবাইল ২০২২,১০ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল ২০২১,৭০০ টাকার মোবাইল বাংলাদেশ,১২০০ টাকার মধ্যে বাটন মোবাইল,২০০০ টাকার মধ্যে বাটন মোবাইল

স্বাস্থ্যকর খাবার সম্পর্কে জানতে ভিজিট করুন –  www.usitbari.com

অনলাইনে স্বপ্নপূরণ এবং টাকা আয় করতে ভিজিট করুন – www.workupplace.com

ব্লগিং থেকে আর্নিং সম্পর্কিত টিপস পেতে ভিজিট করুন- https://www.youtube.com/@ssitbari2832

Oppo A56: 5G পাওয়ার ফুল ব্যাটারি, দাম 20 হাজার টাকার কম

TVS Radeon: মধ্যবিত্তের প্রিয় এই বাইক, পাওয়া যাবে মোট ১১টি কালারে

Oppo A54s: দুর্দান্ত ক্যামেরা ও শক্তিশালী ব্যাটারি সহ লঞ্চ হল-India & BD

50MP ক্যামেরার সাথে মোটোরোলার নতুন ফোনে মিলবে নোট লেখা ও আঁকার বিশেষ সুবিধা

SS IT BARI– ভালোবাসার টেক ব্লগের যেকোন ধরনের তথ্য সম্পর্কিত আপডেট পেতে আমাদের মেইল টি সাবস্ক্রাইব করে রাখুন।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join ৫০৬ other subscribers

SANAUL BARI

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ। আমি মো:সানাউল বারী।পেশায় আমি একজন চাকুরীজীবী এবং এই ওয়েবসাইটের এডমিন। চাকুরীর পাশাপাশি গত ১৪ বছর থেকে এখন পর্যন্ত নিজের ওয়েবসাইটে লেখালেখি করছি এবং নিজের ইউটিউব এবং ফেসবুকে কনটেন্ট তৈরি করি।
বিশেষ দ্রষ্টব্য -লেখার মধ্যে যদি কোন ভুল ত্রুটি হয়ে থাকে অবশ্যই ক্ষমার চোখে দেখবেন। ধন্যবাদ।