স্টার সিনেপ্লেক্স অনলাইন টিকেট কাঁটার নিয়ম এবং টিকেটের মূল্য সম্পর্কে বিস্তারিত

যে সকল বিষয় জানতে পারবেন তা হচ্ছে –স্টার সিনেপ্লেক্স অনলাইন টিকিট কিভাবে করবেন ঘরে বসেই এবং স্টার সিনেপ্লেক্সে টিকেটের মূল্য, এছাড়াও জানতে পারবেন মিরপুর স্টার সিনেপ্লেক্সে টিকেটের মূল্য এবং স্টার সিনেপ্লেক্সের বাংলাদেশের সকল লোকেশন সম্পর্কে বিস্তারিত।

বাংলাদেশ রেলওয়ে অনলাইন টিকিট করার নতুন নিয়ম

আমরা সকলেই জানি আমাদের বাংলাদেশের সিনেমা এবং চলচ্চিত্রের পরিস্থিতি খুবই খারাপ, এজন্য যারা কমবেশি সিনেমা দেখার অভ্যাস রয়েছে ,তাদের জন্য স্টার সিনেপ্লেক্স খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে।

স্টার সিনেপ্লেক্স এ আপনি আপনার পরিবার সহ এবং আপনার বন্ধুবান্ধব নিয়ে আড্ডা অনুসারে সিনেমা দেখতে পারবেন।তবে স্টার সিনেপ্লেক্স গুলোতে টিকেট কাটা খুবই কষ্টকর।এ জন্য আজকে আমি আপনাদেরকে দেখাব কিভাবে ঘরে বসে আপনি স্টার সিনেপ্লেক্সের অনলাইনে টিকিট কাটবেন।চলুন তাহলে শুরু করি।

স্টার সিনেপ্লেক্স অনলাইন টিকেট

স্টার সিনেপ্লেক্স অনলাইন টিকেট করার জন্য, আপনাকে যেটি করতে হবে প্রথমে আমাদের দেওয়া লিঙ্ক থেকে আপনার মোবাইল অথবা কম্পিউটারে সার্চ করুন।

সার্চ করলেই আপনার সামনে স্টার সিনেপ্লেক্স অনলাইন টিকিট কাটার ওয়েবসাইট রয়েছে, সেই ওয়েবসাইটটির হোমপেজে চলে আসবে। নিচের ছবির সঙ্গে মিলিয়ে নিন।স্টার সিনেপ্লেক্স অনলাইন টিকেট,

এরপরে আপনাকে যেটি করতে হবে, ওয়েবসাইটের হোমপেজের নিচের দিকে আসলে buy tickets বলে একটি অপশান রয়েছে, সেই অপশনটি সিলেক্ট করে নিবেন। এরপরে আপনার সামনে purchase a ticket এর দুইটি অপশন রয়েছে, সেখান থেকে আপনি কোন মাধ্যমে পেমেন্ট করবেন, সেই মাধ্যমটি বাছাই করে নিবেন। নিচে ছবি মতো।

স্টার সিনেপ্লেক্স অনলাইন টিকেট,

সেখান থেকে Buy Now অপশানটির  উপরে ক্লিক করুন। এই অপশনটির উপরে ক্লিক করলে নিচের ছবির মত login সিনেম্যাটিক এই অপশনটি অর্থাৎ এই সাইটে লগইন করার জন্য আপনার সামনে লগইন প্যানেল চলে আসবে।

স্টার সিনেপ্লেক্স অনলাইন টিকেট,

ইতিপূর্বে আপনি যদি এই ওয়েবসাইটে আপনার একাউন্ট রেজিস্ট্রেশন করে থাকেন। তাহলে আপনি আপনার লগইন আইডি এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করে নিন।

এছারা আপনি যদি নতুন হয়ে থাকেন, তাহলে আপনি উপরের দিকে “রেজিস্ট্রেশন “বলে একটা অপশন রয়েছে, সেই অপশনটির উপরে ক্লিক করুন। তাহলে আপনার সামনে একটি রেজিস্ট্রেশন ফরম চলে আসবে সেই ফরমটি থেকে আপনার রেজিস্ট্রেশন কমপ্লিট করে নিন।স্টার সিনেপ্লেক্স অনলাইন টিকেট,

উপরের নিয়ম অনুসারে আপনার সাইনআপ টি সুন্দরভাবে হয়ে গেলে, আপনি পুনরায় আপনার ইমেইল এড্রেস এবং পাসওয়ার্ড দিয়ে সাইটের মধ্যে লগইন করুন।

পিজি হাসপাতাল অনলাইন টিকেট বুকিং করুন ঘরে বসে ২ মিনিটে

আপনার আইডি এবং পাসওয়ার্ড দিয়ে ওয়েবসাইটে লগইন করার সঙ্গে সঙ্গে আপনার সামনে স্টার সিনেকমপ্লেক্স এর এড্রেস গুলো লোকেশন আকারে লাইভ হিসেবে, আপনার সামনে চলে আসবে। নিচের ছবির সঙ্গে মিলিয়ে নিন।স্টার সিনেপ্লেক্স অনলাইন টিকেট,

সেখান থেকে আপনি আপনার নিকটে অথবা আপনার পছন্দের থিয়েটার টি বাছাই করে নিয়ে তার উপরে ক্লিক করুন।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় অনলাইন টিকেট করার নিয়ম

এখন আপনার সামনে নিচের ছবির মত সেই থিয়েটারের ডেট (Date) আকারে কবে কোন মুভি হবে, সেটি শো করবে, সেখান থেকে আপনি আপনার পছন্দের তারিখ এবং ছবির নাম বাছাই করুন।

স্টার সিনেপ্লেক্স অনলাইন টিকেট
,

এবং আরেকটু নিচের দিকে আসলেই আপনি সিলেক্ট সো টাইম (Select show time) বলে একটি অপশন পাবেন, সেখানে আপনি আপনার হল (Hall) নাম্বার এবং কোন সময় মুভিটি স্টার্ট হবে সেই সময় টি উল্লেখ রয়েছে তা পেয়ে যাবেন।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স অনলাইন টিকেট চেক । ২ মিনিটে

এছাড়াও আপনি ঐ সময়ের (Time) এর উপরে একটি ক্লিক করলে। নিচের দিকে  সিট টাইপ (Select seat type) বলে একটি অপশন আসবে, সেখান থেকে আপনি আপনার পছন্দের সিট বাছাই করে নিতে পারেন এবং সেখানে দুই টাইপের সিট রয়েছে -একটি হচ্ছে রেগুলার আরেকটি প্রিমিয়াম এবং সেখানে প্রাইস সহকারে সবকিছু তুলে ধরা হয়েছে, আপনি চাইলে নিচের ছবির সঙ্গে মিলিয়ে নিতে পারেন।স্টার সিনেপ্লেক্স অনলাইন টিকেট

এরপরে আপনি সিট টাইপ বাছাই করার উপরে ক্লিক করার সঙ্গে সঙ্গে, হাতের ডানপাশে আপনার টিকিটের কোয়ান্টিটি চলে আসবে, সেখান থেকে আপনি কয়টি টিকেট কাটতে চান তা বাছাই করে দিন।

?? গুগল নিউজে SS IT BARI সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন ??

এখন আরেকটু নিচের দিকে আসলে, পুরো সিনেমা হল এর সিটিং প্ল্যান অর্থাৎ থিয়েটারের পুরো সিটিং প্ল্যান আপনার সামনে চলে আসবে, সেখান থেকে গ্রীন কালার যে অপশন গুলো রয়েছে, সেগুলি সিট নাম্বার দেওয়া রয়েছে। এগুলো এভেলেবেল রয়েছে, সেখান থেকে আপনি আপনার পছন্দের সিটটি উপরে ক্লিক করে নিন।স্টার সিনেপ্লেক্স অনলাইন টিকেট,

ব্যাস, আপনার কাজ মোটামুটি শেষ। এখন আপনি হাতের ডান দিকে আসলে, টিকেট সামারি( Ticket Summary) বলে একটি অপশন দেখতে পাবেন। সেখান থেকে আপনি যেগুলি এতক্ষণ পর্যন্ত সিলেক্ট বা  বাছাই করেছেন, সেগুলি সামারি আকারে দেখতে পাবেন। এরপরে নিচে Purchase ticket  অপশনটির উপরে ক্লিক করুন।স্টার সিনেপ্লেক্স অনলাইন টিকেট,

এরপরে আপনার সামনে পেমেন্ট গেটওয়ের মাধ্যম চলে আসবে, সেখান থেকে আপনি মোবাইল ব্যাংকিং অথবা ইন্টারনেট ব্যাংকিং অথবা কার্ডের মাধ্যমে পেমেন্ট করে ফেলতে পারবেন নিচের পিকচারটি দেখুন।স্টার সিনেপ্লেক্স অনলাইন টিকেট,

আপনি চাইলে বিকাশ,নগদ, রকেট,বাংলাদেশের যতগুলি মোবাইল ব্যাংকিং মাধ্যম রয়েছে, সবগুলোই মাধ্যমে ঘরে বসে সহজেই এই স্টার সিনেপ্লেক্স এর অনলাইন টিকেট এর বিল প্রদান করতে পারবেন।স্টার সিনেপ্লেক্স অনলাইন টিকেট,

পেমেন্ট করার সঙ্গে সঙ্গে আপনার অনলাইনে স্টার সিনেকমপ্লেক্স এর টিকেট সম্পন্ন হয়ে যাবে।

এর পরে আপনি আপনার একাউন্ট থেকে সেই টিকেটটি প্রিন্ট আউট করে নিতে পারেন অথবা অনলাইন কপি আপনার ফোনের ছবি আকারে ও রেখে দিতে পারে।

আশা করছি উপরের এই নিয়মগুলি সঠিকভাবে অনুসরণ করলে আপনার অনলাইন টিকেট টি সম্পূর্ণভাবে হয়ে যাবে।

স্টার সিনেপ্লেক্স টিকেট মূল্য

আসলে আমরা যারা এখনো স্টার সিনে কমপ্লেক্স থিয়েটারে  কোন মুভি বা প্রোগ্রাম দেখি নাই, তারা হয়তোবা অনেকেই মনে করি এই সিনেপ্লেক্সের টিকিট এর মূল্য হয়তোবা আকাশচুম্বী, কিন্তু প্রকৃতপক্ষে স্টার সিনে কমপ্লেক্স এর টিকিটের মূল্য অন্যান্য সিনেমা হল বা অন্যান্য বাহিরের কান্ট্রির সিনেমা হলগুলোর চাইতে অনেক কম।

বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সের টিকিট এর মূল্য শুরু হয় 200 টাকা থেকে বিভিন্ন রকমের,।আসলে সময়ের সঙ্গে এবং সিট প্লান এর সঙ্গে এই মূল্য নির্ধারণ করা হয়ে থাকে। এছাড়াও আপনি স্টার সিনেপ্লেক্সের টিকিট মূল্য সম্পর্কে যখন আপনি অনলাইনে একটি টিকেট কাটতে যাবে তখন সেখানে শো করবে তাহলেই আপনি লাইভ টিকেট মূল্য টি জানতে পারবেন।

আশা করি বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সের টিকিট এর মূল্য সম্পর্কে আপনাদেরকে পুরোপুরি ধারণা দিতে পেরেছি।

লাইভ টিকেটমূল্য- এখানে ক্লিক করুন

মিরপুর স্টার সিনেপ্লেক্স টিকেট মূল্য

আমাদের মধ্যে অনেকেই রয়েছে যারা মিরপুর স্টার সিনেপ্লেক্স টিকেটের মূল্য সম্পর্কে অনলাইন থেকেই জানতে চায়, আজকে তাদেরকে মিরপুর সিনেপ্লেক্সের টিকিট মূল্য সম্পর্কে বিস্তারিত জানাবো।

2021 সালের শুরুর দিকে এই মিরপুর স্টার সিনেপ্লেক্স থিয়েটার টি চালু হয়েছে, এখানে মিরপুরের যত লোকজন রয়েছে তারা খুব সহজেই তাদের পরিবার এবং বন্ধুবান্ধব নিয়ে এই থিয়েটারে মুভি উপভোগ করতে পারে।

এই মিরপুর স্টার সিনেপ্লেক্সে টিকেটের মূল্য নির্ধারণ করা হয়েছে 350 থেকে তার উর্ধে আপনার সিটিং প্লান আকারে আপনি যখন টিকেট ক্রয় করতে যাবেন তখন আপনাকে বলে দেওয়া হবে অর্থাৎ আপনি অনলাইনে চাইলেও দেখে নিতে পারবেন।

লাইভ টিকেট মূল্য- এখানে ক্লিক করুন

সিনেপ্লেক্স ঢাকা

ঢাকার মধ্যে যতগুলো স্টার সিনেপ্লেক্স হল রয়েছে, সেগুলি আমি বিস্তারিত আপনাদেরকে সিনেমা হলগুলো অর্থাৎ আপনার থিয়েটার গুলির নাম এবং লোকেশন সহকারে নিচে দিয়ে দিচ্ছি, আপনারা এর মাধ্যমে খুব সহজেই কোন থিয়েটার অর্থাৎ স্টার সিনেপ্লেক্সেটি আপনার কাছে হবে সেটি জানতে পারবেন।

Hall Name: Bashundhara Shopping Mall, Panthapath

Address: Show Motion Limited Level 8, Bashundhara City 13/3 Ka, Panthapath, Tejgaon Dhaka 1205, Bangladesh.

Hall Name: Shimanto Shambhar, Dhanmondi 2

Address: Shimanto Shamvar Road no 2, Dhanmondi, Dhaka 1205, Bangladesh.

Hall Name: Star Cineplex, SKS Tower, Mohakhali

Address: SKS Tower, Mohakhali, Dhaka 1205, Bangladesh.

Hall Name: STAR Cineplex, Sony Square

Address: Level-4, Plot-1, Road-2, Block-D, Section-2, Mirpur, Dhaka-1216.

সিনেপ্লেক্স হেল্পলাইন

ফোন ঃ09617660660

মোবাইল নাম্বার -01755665544

Email [email protected]

আরও আপনার জন্য

শ্যামলী পরিবহন অনলাইন টিকেট করার নিয়ম। ২ মিনিটে

জাতীয় জাদুঘর অনলাইন টিকেট করার সঠিক নিয়ম।২ মিনিটে

অনলাইনে ট্রেনের টিকিট করার সহজ নিয়ম 

ড্রাইভিং লাইসেন্স করার নতুন নিয়ম ২০২২।

জন্ম নিবন্ধন অনলাইন কপি ডাউনলোড করুন ৫ মিনিটে

নতুন উপায়ে অনলাইনে ট্রেনের টিকিট করার সহজ নিয়ম

সুন্দরবন কুরিয়ার সার্ভিস এর শাখা সমূহ।

বাংলাদেশের সেরা ক্যান্সার হাসপাতাল

SS IT BARI– ভালোবাসার টেক ব্লগের যেকোন ধরনের তথ্য প্রযুক্তি সম্পর্কিত আপডেট পেতে আমাদের মেইল টি সাবস্ক্রাইব করে রাখুন।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join ২৬৩ other subscribers

প্রতিদিন আপডেট পেতে আমাদের নিচের দেয়া এই লিংক এ যুক্ত থাকুন

SS IT BARI- ফেসবুক গ্রুপে যোগ দিয়ে প্রযুক্তি বিষয়ক যেকোনো প্রশ্ন করুনঃ এখানে ক্লিক করুন

SS IT BARI- ফেসবুক পেইজ লাইক করে সাথে থাকুনঃ এই পেজ ভিজিট করুন
SS IT BARI- ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে এএখানে ক্লিক করুন এবং দারুণ সব ভিডিও দেখুন।
গুগল নিউজে SS IT BARI সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন।
SS IT BARI-সাইটে বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করুন এই লিংকে

pp

তথ্য ও প্রযুক্তি বিষয়ক লেখালিখি করি। এর আগে বিভিন্ন পোর্টালের সাথে যুক্ত থাকলেও, SS IT BARI-আমার হাতেখড়ি। তথ্য ও প্রযুক্তি বিষয়ক বিশ্লেষণ বাংলায় জানতে ভিজিট করুন http://ssitbari.com

Leave a Reply

Your email address will not be published.