সাত হাজার টাকায় মোবাইল বাংলাদেশ | ৭০০০টাকায় মধ্যে ভালো মোবাইল ২০২৩

সাত হাজার টাকায় মোবাইল –আসসালামু আলাইকুম আশা করছি সকলে ভালো আছেন, যারা মাত্র ৭০০০টাকার মধ্যে ভালো মোবাইল ফোন খুলছেন আজকের এই পোস্টটি শুধুমাত্র তাদের জন্য।

আজকের পোষ্টে জানতে পারবেন সাত হাজার টাকার মধ্যে মোবাইল বাংলাদেশ এবং ৭০০০ টাকার মধ্যে ভালো মোবাইল ২০২৩।

আপনার জন্য১০০০ টাকার মধ্যে মোবাইল ফোন ২০২৩

এছাড়াও জানতে পারবেন এই বাজেটের মধ্যে বাংলাদেশের যত বিশ্বস্ত এবং ভালো মোবাইল ব্র্যান্ড গুলি রয়েছে সেই মোবাইল ব্র্যান্ড গুলি কোন কোন মডেলের মোবাইল ফোনেই বাজেটের মধ্যে আপনাকে দিচ্ছে। তাই যারা নতুন 7 হাজার টাকা বাজেটের মধ্যে মোবাইল ফোন কেনার কথা ভাবছেন আজকের এই পোষ্ট শুরু থেকে শেষ পর্যন্ত দেখুন আপনার উপকারে আসবে।

৭০০০টাকায় মধ্যে ভালো মোবাইল

আপনারা কমবেশি সকলেই জানেন বর্তমান যুগ ডিজিটাল যুগ এবং এই ডিজিটাল যুগে স্মার্ট মোবাইল ফোন কিন্তু সকলের প্রয়োজন। কিন্তু সমস্যা হচ্ছে ৭ হাজার টাকা বাজেটের মধ্যে ভালো স্মার্ট মোবাইল ফোন কিন্তু বাজারে সচরাচর পাওয়া যায় না।

আর পাওয়া গেলেও পূর্ব থেকে সে মোবাইল কোম্পানির নাম এবং মডেল নাম্বার না জানার ফলে বিভিন্ন ভোগান্তি এবং প্রতারণার সম্মুখীন হয়ে থাকি। তাই আপনাদের কথা মাথায় রেখে এমন সকল বাংলাদেশী ভালো ব্র্যান্ডের স্মার্ট মোবাইল ফোন সম্পর্কে জানাবো যে স্মার্ট মোবাইল ফোন গুলি আপনি ৭ হাজার টাকা বাজেটের মধ্যে খুব সহজেই পেয়ে যাবেন।

৭০০০টাকায় মধ্যে ভালো মোবাইল ২০২৩

আপনি বর্তমানে একটি স্মার্ট মোবাইল ফোন ছাড়া কিন্তু বিভিন্ন ধরনের অনলাইন ভিত্তিক সুবিধা ভোগ করতে পারবেন না। তাই বর্তমানে মিনিমাম প্রতিটি পরিবারে একটি করে স্মার্ট মোবাইল ফোন আমাদের প্রয়োজন হয়ে থাকে। সেজন্য এখন আমি নিচে আপনাদেরকে বাংলাদেশি যতগুলি ভালো মোবাইল কোম্পানির ব্র্যান্ড রয়েছে তাদের 7 হাজার টাকা বাজেটের মধ্যে যে সকল মোবাইলফোন গুলি বাজারে বেশি সেল হচ্ছে এবং কাস্টমার সন্তুষ্টি রিভিউ পার্সেন্টেজ ওহাই সেসকল মডেলগুলি জানাবো   –

Symphony i69 | সাত হাজার টাকার মোবাইল

যাদের বাজেট 6990 টাকা। তাদের জন্য সিম্ফনির এই মডেলের মোবাইল ফোনটি খুবই ভাল একটি মোবাইল ফোন হবে।

সিম্ফোনি মোবাইল ব্র্যান্ড কোম্পানি সম্পর্কে কম-বেশি আমরা বাংলাদেশের নাগরিক যারা তারা সকলেই অবগত আছি।তারা শুরু থেকেই ফিচার বাটন মোবাইল ফোন গুলিতে ভালো সার্ভিস দিয়ে আসছে তার ধারাবাহিকতায় এই মডেলের স্মার্ট মোবাইল ফোনটিও কম দামে ভালো পারফর্মেন্স আশা করছে সবাই।

ফোনটিতে ব্যবহার করা হয়েছে 2 জিবি RAM  এবং 32gb রম।

এছাড়াও ফোনটিতে ব্যবহার করা হয়েছে দুটি ক্যামেরা অর্থাৎ একটি 8 মেগাপিক্সেল এবং অপরটি 5 মেগাপিক্সেল।

Quad-core প্রসেসর এর পাশাপাশি 3000 মিলি এম্পিয়ার এর ব্যাটারি ফোনটি দুর্দান্ত পারফরম্যান্স দিচ্ছে।

তবে যাদের বাজেট 7000 টাকার মধ্যে এবং স্মার্ট মোবাইল ফোন কেনার কথা ভাবছেন তারা নিচের এই মোবাইল ফোনটির সম্পূর্ণ স্পেসিফিকেশন এবং ছবি দেখে বাজার থেকে ক্রয় করতে পারেন।Symphony i69

Itel A48 | সাত হাজার টাকার মোবাইল

আইটেল কোম্পানির এই মডেলে মোবাইল ফোনটি অস্থির একটি মোবাইল ফোন।

বর্তমান মার্কেট প্রাইস 7390 টাকা হলেও কিন্তু মোবাইল ফোনটি তে ব্যবহার করা হয়েছে 5000 মিলি এম্পিয়ার ব্যাটারী quad-core প্রসেসর।

বর্তমান মার্কেট প্রাইস 7390 টাকা হলেও কিন্তু মোবাইল ফোনটি তে ব্যবহার করা হয়েছে 5000 মিলি এম্পিয়ার ব্যাটারী quad-core প্রসেসর।

যাদের পছন্দ আইটেল ব্র্যান্ডের স্মার্ট মোবাইল ফোন। তারা এই সাত হাজার টাকা বাজেটের মধ্যে এই স্মার্ট মোবাইল ফোনটি অনায়াসে নিতে পারো সে ক্ষেত্রে অবশ্যই কাস্টমার রিভিউ দেখে নিবেন।

অবশ্যই আপনার মোবাইল ফোনটি বাজার থেকে নেওয়ার পূর্বে বর্তমান বাজার মূল্য এবং আমাদের নিচে দেওয়া মোবাইল ফোনের ফুল স্পেসিফিকেশন এবং ছবি দেখে আপনারা ক্রয় করুন।Itel A48

Infinix HD | সাত হাজার টাকার মধ্যে মোবাইল

এই কোম্পানিটি অনেকের কাছেই নতুন মনে হবে। কিন্তু নতুন হলেও তারা কিন্তু অন্যান্য প্রোডাক্টের সার্ভিস এর ক্ষেত্রে বাংলাদেশের শুরু থেকেই তারা মার্কেটিং করে আসছে।

এখন বর্তমানে তারা মোবাইলের বাজার ধরার জন্য খুব ভালো ভালো স্মার্ট মোবাইল ফোন কম দামে কিন্তু বাজারে নিয়ে এসেছে।

তাই আপনার বাজেট যদি 7000 টাকার মধ্যে হয়ে থাকে এবং নতুন স্মার্ট লুকে, স্মার্ট মোবাইল ফোন আপনার দরকার হয়ে থাকলে?তাহলে এই কোম্পানির এই মডেলের মোবাইল ফোনটি আপনার জন্য একদম পারফেক্ট।

২০২৩ সালের ৩০০০ টাকার মধ্যে সেরা কিছু স্মার্ট মোবাইল ফোন

চলুন প্রথমে জেনে নেই কি আছে এই মোবাইল ফোনে-

Quad-core 1.8 গিগাহার্টজ প্রসেসর এর সঙ্গে রয়েছে 2 জিবি RAM এবং 32 GB রম।

এছাড়াও ফোনটিতে 2 টি ক্যামেরা এবং 5000 মিলি এম্পিয়ারের ভালো একটি ব্যাটারি ব্যবহার করা হয়েছে।

ফোনটি কেনার পূর্বে অবশ্যই শোরুম থেকে ফোনটি কিনবেন এবং আপনাদেরকে নিচেআমি ফুল স্পেসিফিকেশন এবং মোবাইল ফোনের মডেল এবং ছবি সহ সম্পূর্ণ দিয়ে দিচ্ছি।Infinix HD

Walton primo GH9 | হাজার টাকার মধ্যে মোবাইল

কি brand-name শুনেই পোস্টটি স্কিপ করছেন? দাঁড়ান না ভাই এই মডেল সম্পর্কে একটু বিস্তারিত জেনে নিন-ওয়ালটন অন্যান্য টিভি, ফ্রিজ, মাইক্রোওভেন, রাইস কুকার, থেকে শুরু করে অন্যান্য ইলেকট্রনিকস্ প্রোডাক্ট এর ক্ষেত্রে সেরা সার্ভিস দাতা একটি বাংলাদেশি প্রতিষ্ঠানের নাম।

শুরুর দিকে তারা স্মার্ট এবং ফিচার মোবাইল ফোন গুলো এতই বাজে সার্ভিস দিয়েছিল যে মানুষের মাঝে এখনো পর্যন্ত এই ওয়ালটন নাম কি ওটা নয় চলেনা মোবাইল ফোনের ক্ষেত্রে।তবে ওয়ালটনের এই মোবাইল ফোনটি কিন্তু দুর্দান্ত সার্ভিস দিচ্ছে। আপনারা যদি বাজারে বা বিভিন্ন ধরনের লোক মুখেও আপনারা জিজ্ঞেস করে থাকেন? যারা ওয়ালটনের মোবাইল ফোনটি ব্যবহার করছেন?আপনি তাদের কথা শুনলে নিজেও অবাক হয়ে যাবেন।

১০ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল ফোন ২০২৩

ওয়ালটনের এই মডেলের মোবাইল ফোনটি এতো ভালো সার্ভিস দিচ্ছে।Quad-core 1.3 গিগাহার্টজ প্রসেসর এবং রয়েছে মোবাইল ফোনটি 33 হাজার মিলিঅ্যাম্পিয়ার এর ব্যাটারি টু জিবি র‍্যাম এবং 16 জিবি রম।

তবে আপনাদের পছন্দ যদি ওয়ালটন ব্র্যান্ডের মোবাইল হয়ে থাকে আর আপনাদের বাজেট যদি 7000 টাকার মধ্যে হয়ে থাকে তাহলেই মোবাইল ফোনটি আপনারা নিতে পারেন।তবে অবশ্যই মোবাইল ফোনটি কেনার পূর্বে আমাদের নিচে দেওয়া ফুল মোবাইলের মডেল  নাম্বার, ছবি এবং স্পেসিফিকেশন দেখে শোরুম থেকে সরাসরি ফোনটি ক্রয় করুন।Walton primo GH9

Symphony i80 | ৭০০০ টাকার মধ্যে মোবাইল

সিম্ফোনি এটি একটি নতুন মোবাইল ফোন। আর সিম্ফোনি ব্র্যান্ড সম্পর্কে কি বলবো। শুরুতে আমি আপনাদেরকে বলেছি। এজন্য আমি সরাসরি মোবাইল ফোনটির স্পেসিফিকেশনে চলে যাচ্ছি-

ফোনটিতে ব্যবহার করা হয়েছে কোয়াড কোরের 2.0 গিগাহার্টজ প্রসেসর যা আপনার ফোনের পারফরম্যান্স দিবে হাই লেভেলের।এবং 2 জিবি র‍্যাম এবং 32gb রম সহ ৩ টি ক্যামেরা এই ফোনে ব্যবহার করা হয়েছে।

এছাড়াও ফোনটিতে 3450 মিলি এম্পিয়ারের ভালো ব্যাটারি ব্যবহার করা যায় হয়েছে। যা আপনাকে চার্জ লাইট দিবে লং টাইম পর্যন্ত।Symphony i80

Symphony i32 | 7000 হাজার টাকার মোবাইল

মাত্র 5 হাজার 999 টাকা বাজেট হলেই সিম্ফনির এই দুর্দান্ত মোবাইল ফোনটি আপনি পেয়ে যাবেন।

ফোনটিতে ব্যবহার করা হয়েছে quad-core 1.3 গিগাহার্জের প্রসেসর 1 জিবি RAM এবং 16 জিবি রম।এছাড়াও ফোনটিতে টোটাল 3 টি ক্যামেরা এবং 4 হাজার মিলিঅ্যাম্পিয়ার এর ব্যাটারি ব্যবহার করা হয়েছে যা দুর্দান্ত আপনাকে ব্যাটারি লাইফ টাইম দিবে।

ফোনটি কেনার আগে অবশ্যই আপনি নিচে আমাদের দেওয়া স্পেসিফিকেশন ফোনের মডেল নাম্বার এবং ছবি সহ সবকিছু দেখে পরবর্তীতে শোরুম থেকে ক্রয় করবেন।Symphony i32

Realme C20A | হাজার টাকার মধ্যে মোবাইল

রিয়েলমি কমবেশি বাংলাদেশের প্রতিটি মোবাইল ইউজারদের কাছেই পরিচিত একটি মোবাইল ব্র্যান্ড নাম।

বর্তমানে মোবাইল ফোনটির দাম বেড়ে 8999 টাকা হয়েছে।এরপরেও আমি বলব মোবাইল ফোনটির কনফিগারেশন সার্ভিস যদি দেখেন তাহলে আপনার এই বাজেটের মধ্যেই কিন্তু এটি একটি ভালো মোবাইল ফোন।

ফোনটিতে ব্যবহার করা হয়েছে উন্নত মানের 5000 মিলি এম্পিয়ার এর ব্যাটারি এবং quad-core 2.3গিগাহার্জ প্রসেসর।ফোনটিতে ব্যবহার করা হয়েছে উন্নত মানের 5000 মিলি এম্পিয়ার এর ব্যাটারি এবং quad-core 2.3গিগাহার্জ প্রসেসর।

আশা করছি যারা এই বাজেটের মধ্যে রিয়েলমি ব্র্যান্ডের মোবাইল ফোন খুঁজছেন তাদের জন্য খুব উপকারে আসবে।Realme C20A

Walton primo HM6 | কম টাকায় ভালো ফোন

আশা করছি যারা এই বাজেটের মধ্যে রিয়েলমি ব্র্যান্ডের মোবাইল ফোন খুঁজছেন তাদের জন্য খুব উপকারে আসবে।তারই ধারাবাহিকতায় ওয়ালটনের এই মডেলের মোবাইল ফোনটি 7599 টাকায় কিন্তু ভালোমানের কনফিগারেশন দিয়েছে এবং ভালো সার্ভিস দিচ্ছে।

ফোনটিতে ব্যবহার করা হয়েছে quad-core প্রসেসর 1.6 গিগাহার্টজ র্যাম 2 জিবি রম 32gb ডিসপ্লে হিসেবে 6.5 ইঞ্চি ডিসপ্লে ব্যবহার করা হয়েছে।

সবচাইতে ভালো দিক হচ্ছে এই মোবাইল ফোনটিতে 13 মেগাপিক্সেল আর পিছনের ক্যামেরা এবং 8 মেগাপিক্সেল এর সামনের ক্যামেরা সহ আপনার 6000 মিলি এম্পিয়ার ব্যাটারী ব্যবহার করা হয়েছে।Walton primo HM6

Symphony i69 | কম দামে ভালো মোবাইল

কম দামে সিম্ফনির এই মডেলের মোবাইল ফোনটি নতুন হিসাবে প্রচুর পরিমাণে বাজার সেল হচ্ছে এবং কাস্টমার সন্তুষ্টি প্রকাশ পাচ্ছে।

মোবাইল ফোন দিতে ব্যবহার করা হয়েছে quad-core প্রসেসর 1.6 গিগাহার্টজ র্যাম 2 জিবি রম 32gb এবং ডিসপ্লে হিসেবে 6.09 সুন্দর একটি ডিসপ্লে ব্যবহার করা হয়েছে।

এছাড়াও ফোনটিতে রয়েছে এইট মেগাপিক্সেল এবং 5 মেগাপিক্সেল এর দুটি ক্যামেরা এবং 3500 এম্পিয়ার এর ব্যাটারি।Symphony i69

Samsung Galaxy A2 Core | ৭০০০ টাকায় ভালো ফোন

স্যামসাং মোবাইল ব্র্যান্ড শুনলেই কিন্তু অন্য রকম একটা অনুভূতি কারণ স্যামসাং স্মার্ট মোবাইল ফোনের জগতে শুরু থেকে এখন পর্যন্ত বাজার দখল করে রেখেছে।

তাই স্যামসাং ব্র্যান্ডের মোবাইল ফোন যাদের পছন্দ এবং বাজেট 7000 টাকার মধ্যে তাদের জন্য এই মডেলের মোবাইল ফোনটি সবচাইতে ভালো হবে।Samsung Galaxy A2 Core

কি আছে মোবাইল ফোনটিতে?

মোবাইল ফোনটিতে ব্যবহার করা হয়েছে অরিজিনাল quad-core প্রসেসর 1.6 গিগাহার্জ এবং র‍্যাম  1 জিবি এবং রম 16gb।

এছাড়াও 5 ইঞ্চি ডিসপ্লের এই মোবাইল ফোনটিতে ক্যামেরা হিসেবে দুটি ক্যামেরা ব্যবহার করা হয়েছে দুটিতেই 5 মেগাপিক্সেল ব্যবহার করা হয়েছে এবং 2600 মিলি এম্পিয়ারের ভালো একটি ব্যাটারি ব্যবহার করা হয়েছে।

itel A23 Pro | ৭০০০ টাকার ফোন

আইটেল বর্তমানে খুবই জনপ্রিয় একটি মোবাইল ব্যাংক কোম্পানি আগেও বলেছে জন্য আর বিস্তারিত বললাম না মোবাইল ফোনটির স্পেসিফিকেশন নিচে দিয়ে দিচ্ছে। আপনারা দেখে বাজার থেকে ক্রয় করবেন-

মোবাইল ফোনটির বর্তমান বাজারমূল্য 5290 টাকার মোবাইল ফোনটিতে কোয়াড কোরের প্রসেসর 1.4 গিগাহার্জ ব্যবহার করা হয়েছে। র‍্যাম 1 জিবি রম 8gb ডিসপ্লে 5 ইঞ্চি।itel A23 Pro

Walton Promo F10 | কম দামে সেরা ফোন

আপনি যদি ইতিপূর্বে ওয়ালটনের কোন ব্র্যান্ডের স্মার্ট মোবাইল ফোন ব্যবহার করে না থাকে তাহলে 5799 টাকা বাজেটের মধ্যে এই ফোনটি আপনার জন্য দুর্দান্ত হবে।

তবে মোবাইল ফোনটি শোরুম থেকে কেনার পূর্বে অবশ্যই নিচে দেওয়া স্পেসিফিকেশন মডেল নাম্বার ফোনের ছবি সহ সবকিছু দেখে নিন।Walton Promo F10

৭০০০ টাকার মোবাইল itel a26

আবারো বলছি যারা আইটেল ব্র্যান্ডকে পছন্দ করে থাকেন। আর আপনার বাজেট 7000 টাকার মধ্যে তাহলে এই মডেলের মোবাইল ফোনটি আপনি ব্যবহার করতে পারেন মোবাইল ফোনটিতে quad-core প্রসেসর 1.4। 2 জিবি রেম 32 জিবি রম এবং 5.7 ডিস্প্লে ব্যবহার করা হয়েছে।itel a26

আশা করছি যারা  ৭ হাজার টাকা বাজেটের মধ্যে মোবাইল ফোন কেনার কথা ভাবছেন। তাদের জন্য এই পোস্টটি অবশ্যই উপকারে আসবে। আপনার পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়ে থাকলে এই সকল ব্র্যান্ড নিউ ভালো ভালো মডেলের মোবাইল ফোনের মধ্যে আপনি আপনার বাজেটের মধ্যে ভালো একটি মোবাইল ফোন পেয়ে যাবেন ইনশাল্লাহ।

গুগল নিউজে SS IT BARI সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 

এছাড়াও টেক আপডেট সম্পর্কিত সকল নতুন তথ্য পেতে আমাদের ওয়েবসাইটটি সাবস্ক্রাইব করে রাখুন এবং আপনি মোবাইল ফোন সম্পর্কিত আরও আপডেট পেতে আমাদের টেক আপডেট ক্যাটাগরি টি ভিজিট করুন।

হাজার টাকার মধ্যে মোবাইল সম্পর্কিত কিছু প্রশ্ন উত্তর

এখানে যে মোবাইলের দাম গুলি ব্যবহার করা হয়েছে তা কি একদম সঠিক?

না এখানে যে দাম গুলি ব্যবহার করা হয়েছে,তা বাজারমূল্যের সঙ্গে যেকোনো সময় পরিবর্তন পরিবর্তন হতে পারে।

7000 টাকা বাজেটের মধ্যে স্মার্ট ভালো মোবাইল ফোন পাওয়া যায়?

জ্বি আপনি চাইলে 7 হাজার টাকা বাজেটের মধ্যে ভালো স্মার্ট মোবাইল ফোন ব্যবহার করতে পারবেন।

মোবাইল ফোনের দাম কিভাবে যাচাই বাছাই করব?

মোবাইল ফোন কেনার জন্য সবচাইতে উত্তম পন্থা হচ্ছে নিজস্ব শোরুমে গিয়ে মোবাইল ফোন কেনা। সেখানে সঠিক দাম আপনি পেয়ে যাবেন।

পোস্ট ট্যাগ-

সাত হাজার টাকায় মোবাইল বাংলাদেশ, ৬ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল ২০২২,৭০০ টাকার মোবাইল বাংলাদেশ, ৬ ৭ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল ২০২১, ৭০০০ টাকার মধ্যে মোবাইল বাংলাদেশ,ভিভো ৭০০০ প্রাইস ইন বাংলাদেশ,৭ থেকে ৮ হাজার টাকার মোবাইল,আট হাজার টাকার মোবাইল,৮ হাজার টাকার মধ্যে ভালো ফোন বাংলাদেশ।

স্বাস্থ্যকর খাবার সম্পর্কে জানতে ভিজিট করুন –  www.usitbari.com

অনলাইনে স্বপ্নপূরণ এবং টাকা আয় করতে ভিজিট করুন –  www.workupplace.com

ব্লগিং থেকে আর্নিং সম্পর্কিত টিপস পেতে ভিজিট করুন  https://www.youtube.com/@ssitbari2832

Oppo A56: 5G পাওয়ার ফুল ব্যাটারি, দাম 20 হাজার টাকার কম

SS IT BARI– ভালোবাসার টেক ব্লগের যেকোন ধরনের তথ্য সম্পর্কিত আপডেট পেতে আমাদের মেইল টি সাবস্ক্রাইব করে রাখুন।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join ৪৯২ other subscribers

প্রতিদিন আপডেট পেতে আমাদের নিচের দেয়া এই লিংক এ যুক্ত থাকুন

SS IT BARI- ফেসবুক গ্রুপে যোগ দিয়ে প্রযুক্তি বিষয়ক যেকোনো প্রশ্ন করুনঃ এখানে ক্লিক করুন

SS IT BARI- ফেসবুক পেইজ লাইক করে সাথে থাকুনঃ এখানে ক্লিক করুন।
SS IT BARI- ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে :এএখানে ক্লিক করুন এবং দারুণ সব ভিডিও দেখুন।
গুগল নিউজে SS IT BARI সাইট ফলো করতে :এখানে ক্লিক করুন তারপর ফলো করুন।
SS IT BARI-সাইটে বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করুন :< strong>এখানে ক্লিক করুন।

SS IT BARI- টুইটার থেকে আমাদের খবর সবার আগে পেতে : এখানে ক্লিক করুন।

SS IT BARI- লিংকদিন থেকে আমাদের খবর সবার আগে পেতে : এখানে ক্লিক করুন।

SS IT BARI- ইনস্টাগ্রাম থেকে আমাদের খবর সবার আগে পেতে : এখানে ক্লিক করুন।

SS IT BARI- টুম্বলার (Tumblr)থেকে আমাদের খবর সবার আগে পেতে :এখানে ক্লিক করুন।

SS IT BARI- পিন্টারেস্ট (Pinterest)থেকে আমাদের খবর সবার আগে পেতে : এখানে ক্লিক করুন।

কোন অভিজ্ঞতা ছাড়াই অনলাইন থেকে ইনকাম করতে চাইলে সাথেই থকুন : এখানে ক্লিক করুন।

SANAUL BARI

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ। আমি মো:সানাউল বারী।পেশায় আমি একজন চাকুরীজীবী এবং এই ওয়েবসাইটের এডমিন। চাকুরীর পাশাপাশি গত ১৪ বছর থেকে এখন পর্যন্ত নিজের ওয়েবসাইটে লেখালেখি করছি এবং নিজের ইউটিউব এবং ফেসবুকে কনটেন্ট তৈরি করি।
বিশেষ দ্রষ্টব্য -লেখার মধ্যে যদি কোন ভুল ত্রুটি হয়ে থাকে অবশ্যই ক্ষমার চোখে দেখবেন। ধন্যবাদ।