লেখালেখি করে আয় করার ওয়েবসাইট পেমেন্ট বিকাশে-2022

লেখালেখি করে আয়:-লেখালেখি করে ঘরে বসে ইনকাম করা এখন খুবই সহজ। এখন বাংলাদেশে অনেক ধরনের অনলাইন মাধ্যম থেকে ইনকাম করার সুযোগ রয়েছে। তাই আজকের আলোচনায় জানতে পারবেন কিভাবে লেখালেখি করে ঘরে বসেই আপনি ভাল মানের একটি ইনকাম করতে পারবেন।

অবশ্যই সঠিক উপায়ে আপনি ঘরে বসে লেখালেখির কাজ করে যদি ইনকাম করতে চান তাহলে খুব মনোযোগ সহকারে আমাদের এই পোস্টটি পড়তে হবে এবং বুঝতে হবে।

লেখালেখি করে আয় এর জন্য আসলে কি কি জিনিস প্রয়োজন?

  • একটি স্মার্ট মোবাইল অথবা কম্পিউটার।
  • ভালো মানের ইন্টারনেট সংযোগ।
  • মোটামুটি বাংলা অথবা ইংলিশে টাইপিং এর অভিজ্ঞতা।
  • আগে থেকেই লেখালেখি করার অভ্যাস।

    লেখালেখি করার জন্য আসলে কি কি জিনিস প্রয়োজন
    লেখালেখি করার জন্য আসলে কি কি জিনিস প্রয়োজন

উপরের এই বিষয়গুলো যদি আপনার থাকে তাহলে আপনি আমি শিওর দিয়ে বলবো ভালো মানের একটি ইনকাম আপনি ঘরে বসেই করতে পারবেন।

আর উপরের এই অভিজ্ঞতাগুলো থাকা সত্ত্বেও যদি আপনি কোথাও কোনো কাজ না পান। তাহলে আমাদের সঙ্গে যোগাযোগ করুন আমরা আমাদের এই ওয়েবসাইটের জন্য আপনাকে নিয়োগ দিব।

আমার লেখাগুলো কেন অন্যরা কিনবে?

আপনি হয়তোবা এখনো জানেন না, গুগলে প্রতিনিয়ত তথ্য এবং বিভিন্ন রকম জিনিস জানার জন্য প্রতিনিয়ত লক্ষ্য মিলিয়নের বেশি মানুষ বিভিন্ন বিষয়ে সার্চ করতেছে এবং সেই সার্চ থেকে বিভিন্ন তথ্য এবং লেখালেখি করে অনেকেই ঘরে বসে লক্ষ টাকার বেশি ইনকাম করতেছে।

যেমন আপনি এই আমার লেখাটা পাওয়ার মাধ্যম হচ্ছে গুগল সার্চ ইঞ্জিন ।গুগল সার্চ ইঞ্জিনের মাধ্যমে আপনি আমার এই লেখা অথবা ওয়েবসাইটটি খুঁজে পেয়েছেন।

তাই এখন পুরো বিশ্বে হাজারো কোটি এ রকম ওয়েবসাইট রয়েছে ।যে ওয়েব সাইটগুলি থেকে বিভিন্ন রকম তথ্য এবং প্রযুক্তি মূলক অনেক তথ্য মানুষের কাছে প্রচার এবং প্রসার করা।

সেই সকল ওয়েবসাইট গুলো আপনার লেখা নিয়ে, তারা তাদের মত করে এসইও করে আপনার লেখাটির গুগলে এবং তাদের ওয়েবসাইটে পাবলিশ করবে।

আর সেখান থেকেই মূলত গুগল কোম্পানি সেই ওয়েবসাইটের মালিক কে একটি নির্দিষ্ট পরিমান শর্তসাপেক্ষে প্রতি মাসে ইনকাম দিয়ে থাকে।

এতক্ষণে হয়তো বা আপনি পুরোপুরি বুঝে গেছেন কি কারনে আপনার লেখালেখি টি অন্য ওয়েবসাইটের মালিক কিনে নিবে এবং আপনাকে তার বিনিময় ভালো মানের  টাকা প্রদান করবে।

লেখালেখি করে আয় করার ওয়েবসাইট পেমেন্ট বিকাশে
লেখালেখি করে আয় করার ওয়েবসাইট পেমেন্ট বিকাশে

এখন হয়তো বা যারা প্রফেশনাল না তাদের মনে আবারও প্রশ্ন? গুগল কোম্পানি কেন ওয়েবসাইটের মালিক কে টাকা দিবেন সেটি কিসের ভিত্তিতে?

এক কথায় উত্তর গুগল এডসেন্সের মাধ্যমে গুগল কোম্পানি ওই ওয়েবসাইটের মালিকদের টাকা প্রদান করে থাকেন।

আবার মাথা ঘুরাচ্ছে গুগল এডসেন্স কি জানার জন্য তাইতো?

এতসব জানার আগে হয়তো আপনার মনে এতক্ষন বিরক্ত বোধ শুরু হয়ে গেছে যে, এক লেখালেখি করার জন্য এতকিছু জানার কিসের দরকার?জানার প্রয়োজন আছে, আমি অনলাইনে ইনকামের রিলেটিভ যতগুলো পোস্ট করি। তা বিস্তারিত সবাইকে বোঝানোর চেষ্টা করি।

কারণ অনলাইন প্রতারণার অনেক রকম ফাঁদ এখন আমাদের দেশে রয়েছে। এজন্য আপনি আমার লেখা থেকে যাতে কখনোই কোনো রকম বিপদে না পরেন, সে কারণে আমি যে বিষয়টি নিয়ে লেখালেখি করি। তার একদম শুরু থেকে এ টু জেড সব বিষয়গুলো জানানোর চেষ্টা করি। যাতে আপনি জেনে এবং বুঝে আপনি সেই ওয়েবসাইট বা সেই কাজটি করেন যাতে আপনি কোন বিপদে না পরেন।

গুগল এডসেন্স কি?

গুগল এডসেন্স হচ্ছে এমন একটি গুগল কোম্পানির প্রোডাক্ট ।যারা এই এডসেন্স সার্ভিসের মাধ্যমে বিভিন্ন রকম বড় বড় কোম্পানির প্রোডাক্ট এবং ব্র্যান্ড প্রমোট করে থাকে অনলাইনের মাধ্যমে।

আরেকটু ক্লিয়ার করে বলি, আপনি যখন অনলাইনের বিভিন্ন রকম নিউজ অথবা ফেসবুক, ইউটিউব অথবা ইমো তে কোন সোশ্যাল মিডিয়া অথবা অনলাইন ভিত্তিক কোন তথ্য নেওয়ার জন্য ইন্টারনেট সেবা চালু করেন এবং তথ্য নেওয়ার জন্য সার্চ করেন।তখন আপনার স্ক্রিনে বিভিন্ন রকম বিজ্ঞাপনমূলক এডভাইস ভেসে ওঠে, সেই বিজ্ঞাপনগুলি হচ্ছে গুগল এডসেন্স কোম্পানির বিজ্ঞাপন।

এই বিজ্ঞাপনদাতা কোম্পানিগুলো গুগল কোম্পানির সঙ্গে তাদের প্রোডাক্ট এবং ব্র্যান্ড প্রমোট করার জন্য বিভিন্ন রকম দিন,মাস এবং বছরের চুক্তিতে আসে।কিছু শর্তসাপেক্ষে টাকার বিনিময় তখন গুগল কোম্পানি আপনাদের বা আমাদের বিভিন্ন রকম ভালো ভালো ওয়েবসাইটে তাদের এই বিজ্ঞাপনগুলো প্রমোট এবং প্রমোশন চালাই।

সেই বিজ্ঞাপনদাতাদের টাকা থেকে কিছু একটা অংশ যাদের ওয়েবসাইটে গুগল কোম্পানির বিজ্ঞাপন দিয়ে থাকেন ,তাদেরকে দিয়ে দেয় প্রতিমাসে আর সেই টাকাটা প্রতি মাসের 22 তারিখে এই ওয়েবসাইটের মালিকেরা উইথড্র করতে পারে গুগল কোম্পানির কাছ থেকে ।

এজন্য আপনার লেখালেখি টা এই ধরনের ওয়েবসাইট এর মালিকদের খুবই দরকার।

এখন আপনার মনে প্রশ্ন জাগতে পারে? আমি যেহেতু লেখালেখি করতে পারি এবং লেখালেখি করব তাহলে আমিতো নিজেই এই ধরনের একটি ওয়েবসাইট তৈরি করে কাজ শুরু করতে পারি?

আমার অভিজ্ঞতা থেকে আমি বলব যে না। আপনি এখনি নিজে এরকম ওয়েবসাইটের কাজ শুরু করবেন না। আপনি কিছুদিন আমাদের মত এরকম একটি ওয়েবসাইটে লেখালেখির অভ্যাস করুন,শিখুন। কারণ লেখালেখি করলেই শুধু গুগলের এডসেন্স পাওয়া বা ইনকাম করা সম্ভব নয় অ।নেক কিছু অনেক বিষয় জানার রয়েছে।

তাই আমি বলব আপনি আগে এসইও ফ্রেন্ডলি লেখা লিখার চেষ্টা করুন , কপি রাইট কন্টেন্ট ছাড়া কিভাবে এসইও আকারে যেমন আজকে আমার এই লেখাটি আপনি দেখবেন কিভাবে লেখার প্রথম হেডলাইন রয়েছে? কিভাবে h-ট্যাগ রয়েছে? কিভাবে প্যারাগ্রাফ রয়েছে? কিভাবে h2 ট্যাগ H3 ট্যাগ রয়েছে? কিভাবে লেখার মধ্যে লিংকিং সিস্টেম করা হয়েছে?  Image Seo কি?  এ ধরনের সবকিছু আপনি এই লেখা থেকে অভিজ্ঞতা নিয়ে আপনি লেখালেখির কাজ প্রথমে শুরু করুন।

এছাড়াও আপনার যদি এই অনলাইনে লেখালেখি করার জন্য কোন সমস্যা মনে হয়।তাহলে আমাদের সাপোর্ট মেইল এড্রেসে আপনি যোগাযোগ করতে পারেন। অথবা আমাদের কন্ট্রাক অপশন  থেকে আমাদের ফোন নাম্বারে আপনি কথা বলে। আমাদের ওয়েবসাইটে আপনার জীবনের প্রথম লেখালেখির ওয়েবসাইট হিসেবে বেছে নিতে পারেন তাই আজই যোগাযোগ করুন আপনার লেখালেখির জন্য।

অনলাইনে লেখালেখি করে আয় করার বিশ্বস্ত কিছু ওয়েবসাইট

অনলাইন থেকে লিখা লিখি করে ইনকাম করার জন্য। আপনার প্রথম ওয়েব সাইট হিসেবে আমি বলব আমাদের এই ভালোবাসার টিক ব্লগ(Ssutbari.com) ওয়েবসাইটটি হোক আপনার জীবনের প্রথম অনলাইনে ইনকামের  পথপ্রদর্শক।

অনলাইনে লেখালেখি করে ইনকাম করার বিশ্বস্ত কিছু ওয়েবসাইট

প্রথমে আপনি আপনার লেখাটি সাধারণভাবে লিখে, আমাদের সাপোর্ট মেইল [email protected] এই ঠিকানায় ইমেইল করুন। আমাদের টিম আপনার লেখাটি দেখে আপনার সঙ্গে যোগাযোগ করবে। অবশ্যই আপনার লেখাটির নিচে আপনার ফোন নাম্বার দিয়ে দিন।

ভালোবাসার টেক ব্লগ ssitbari.com কেন আপনি লেখালেখি জন্য যুক্ত হবেন?

কারণ ভালোবাসার টেক ব্লগ ssitbari.com আপনাকে প্রতি আটিক্যাল সেন্ড করার পরেই আপনাকে আর্টিক্যাল প্রতি বিকাশের মাধ্যমে পেমেন্ট দিয়ে দিবে।

আপনার প্রতিটি আর্টিকেল বা টপিকের উপর এ পেমেন্ট করা হবে এবং পেমেন্ট টা কত টাকা হবে সেটি নির্ধারণ হবে আপনার লেখা এবং এসইওর উপরে।

সবচাইতে বড় যে বিষয়ে। যে কারণে আপনি আমাদের সঙ্গে যুক্ত থাকবেন তা হচ্ছে, আপনি যদি কোন ধরনের কোন লেখালেখি অভিজ্ঞতাও না থাকে বাট আপনার অনেক ইচ্ছা আছে, আপনি এ ধরনের ওয়েবসাইট তৈরি করে এক সময় ঘরে বসে অনলাইনে ইনকাম করতে চান তাহলে ভালোবাসার টেক ব্লগ  ssitbari.com আপনার জন্য।

আমরা সম্পূর্ণভাবে একটি ওয়েবসাইট চালানোর জন্য প্রতিনিয়ত প্রতিদিন আপনাকে প্রশিক্ষণ দিয়ে আমাদের মত একটি ওয়েবসাইট  তৈরী করে দেওয়ায় আমাদের মূল লক্ষ্য।

কি ভাবছেন এতসব করে দিয়ে টাকা নিবে আপনার কাছ থেকে? না ভালোবাসার টেক ব্লগ ssitbari.com আপনাকে এসব শিখিয়ে দেওয়ার জন্য কোনো রকম কোনো টাকা পয়সা দিতে হবে না।

নিজেই নিজেদের ঢোল পেটানো শেষ,এখন চলুন জেনে নিই বাংলাদেশের নাম্বার ওয়ান কিছু ওয়েবসাইট। যেখানে আপনি লেখালেখি করে খুব ভালো মানের একটি আর্নিং করতে পারবেন। যার জন্যে অবশ্যই আপনার অনেক ধরনের এসইও ফ্রেন্ডলি আর্টিকেল লেখার অভিজ্ঞতা থাকতে হবে।

লেখালেখি করে আয় করার ওয়েবসাইট -Writers Weekly

রাইটার্স উইকলি একটি প্রবন্ধ-প্রকাশক ওয়েবসাইট। যা এখনো তার মান ধরে রেখেছে। এই ওয়েবসাইটে আপনি কর্পোরেট যোগাযোগ সম্পর্কিত নিবন্ধ লিখতে পারেন। উদাহরণস্বরূপ, একটি নির্দিষ্ট বাজারের জন্য বিপণন বা লেখা।

Writers Weekly

আপনি এই ওয়েবসাইট ভিজিট যখন বিষয়; বা এখানে কি ধরনের লেখা লেখা যাবে? আপনি এটি সম্পর্কে জানতে পারেন. তাছাড়া, তারা বিশেষ করে আপনার লেখা আগে থেকে সাজাতে আগ্রহী। আপনি চাইলে আপনার ইচ্ছা মত লিখে জমা দিতে পারবেন না। মজার ব্যাপার হলো, পাস করলে এখানে লিখতে হবে। এর মানে হল আপনার লেখার ধরন যাচাই হয়ে গেলে, আপনি এখানে গৃহীত হবেন। তারপর প্রতিটি নিবন্ধের জন্য আপনাকে 60 ডলার দেওয়া হবে।

লেখালেখি করে আয় করার ওয়েবসাইট A List Apart

A List Apart একটি ওয়েব ডিজাইন সম্পর্কিত ওয়েবসাইট। এখানে আপনি লিখে টাকা আয় করতে পারবেন। ওয়েব ডিজাইন শেখানোর টিউটোরিয়াল, এমনকি ওয়েব ডিজাইনের সবচেয়ে মৌলিক বিষয়। আপনি বিভিন্ন থিম কাস্টমাইজ, ডিজাইন, স্টাইল সম্পর্কে নিবন্ধ লিখে ভাল অর্থ উপার্জন করতে পারেন।

A List Apart

এখানে প্রতিটি নিবন্ধ প্রকাশ করা হয় যদি তা প্রায় 1500 শব্দের হয়। এবং আপনি যত বেশি লিখবেন, তত বেশি আয় করতে পারবেন।

লেখালেখি করে আয় করার ওয়েবসাইট – Scotch Brand

Scotch Brand :-শিক্ষা সম্পর্কিত উচ্চ মানের বিষয়বস্তুর উপর দৃষ্টি নিবদ্ধ করে। এবং তারা উচ্চ মানের সামগ্রীতে বিশ্বাসী। আপনি বিভিন্ন বিষয়ে লিখতে পারেন। যার মাধ্যমে প্রাতিষ্ঠানিক শিক্ষা দিতে সাহায্য করা যায়।

ধরুন আপনি ইংরেজিতে কম্পোজিশন, প্যারাগ্রাফ রচনা লিখে সর্বোচ্চ আয় করতে পারবেন। তারা কোড-অনে পূর্ব-লিখিত ডেমো জমা দিতে লেখকদের পছন্দ করে। এখানে তারা প্রতিটি 1500 শব্দ নিবন্ধের জন্য 150 ডলার প্রদান করে।

লেখালেখি করে আয় করার ওয়েবসাইট TakeLessons Blog

TakeLessons Blog এই ওয়েব সাইটে আপনি বিভিন্ন দেশের ভাইরাল হওয়া গান, মিউজিক, মিউজিক এবং ভাষা সম্পর্কিত লেখা লিখতে পারেন। তারা 900 থেকে 1200 শব্দ পর্যন্ত লেখা পছন্দ করে, এমনকি গ্রহণ করে।এবং একবার আপনি লেখার জন্য গৃহীত হলে, আপনি প্রতি 900 থেকে 1200 শব্দের নিবন্ধের জন্য 50 ডলার উপার্জন করতে পারেন।

TakeLessons Blog

এখানে TakeLessons একজন ঠিকাদার হিসাবে নিয়োগ করা যেতে পারে। আপনি এখানে একটি ভাল পরিমাণ উপার্জন করবেন. আপনি যত বেশি নিবন্ধ লিখবেন, আপনি তাদের কাছে তত বেশি পাবেন।

লেখালেখি করে আয় করার ওয়েবসাইট The Change Agent

The Change Agent :-এই ওয়েব সাইটে বিভিন্ন সামাজিক নিরাপত্তা এবং সামাজিক সমস্যা নিবন্ধ আছে. সামাজিক বৈষম্য বা সামাজিক লেখালেখি প্রতিরোধে তারা বিশেষ নজর দেন। লক্ষ লক্ষ দর্শক এই ওয়েবসাইটে আসেন শুধুমাত্র তাদের লেখা এবং বিভিন্ন মানের রিপোর্ট পড়তে।

The Change Agent

তাছাড়া যৌন শিক্ষা নিয়ে শিক্ষার্থীদের লেখা এখানে প্রকাশিত হয়। তারা প্রতিটি নিবন্ধকে সর্বনিম্ন 200 শব্দ থেকে 1000 শব্দে নিয়ে যায়। এবং তারা আপনাকে নিবন্ধটির জন্য 50 টাকা প্রদানের জন্য দায়ী।

লেখালেখি করে আয় করার ওয়েবসাইট – Polygon

Polygon  বিভিন্ন গেম ইন্ডাস্ট্রি, গেম রিভিউ সম্পর্কে লেখা পছন্দ করে। এখানে অনলাইন গেম সম্পর্কে কিছু নিবন্ধ, টিপস এবং কৌশল রয়েছে৷ একইভাবে, কীভাবে একটি গেম খেলবেন, হ্যাঁ, গেমটিতে প্রো টিপসগুলি সাধারণ।

Polygon

আপনি যত বেশি গেমিং নিউজ বা সহায়ক নিবন্ধ লিখবেন, তত বেশি আয় করতে পারবেন। যেকোনো গেমের রিভিউ, ফিডব্যাক কৌশল বা নির্দেশিকা এখানে প্রকাশ করা যেতে পারে। বা একটি খেলা সম্পর্কে আপনার ধারণা কি? আপনি তাদের লিখতে পারেন. এখানে শব্দ গণনার উপর নির্ভর করে অর্থ প্রদান করা হয়।

লেখালেখি করে আয় করার ওয়েবসাইট WhatCulture

WhatCultureপানাকে গেমিং, ফিল্ম এবং স্পোর্টস সম্পর্কিত নিবন্ধ লিখতে উত্সাহিত করা হবে। এখানে আপনি ভিডিও জমা লিখতে পারেন, এমনকি সংবাদ নিবন্ধ. তারা 1500 শব্দের চেয়ে দীর্ঘ নিবন্ধ পছন্দ করে। এমনকি গ্রহণ করে।এখানে আপনি প্রতিটি নিবন্ধের জন্য সর্বনিম্ন £30 উপার্জন করতে পারেন।WhatCulture

লেখালেখি করে আয় করার ওয়েবসাইট ListVerse

ListVerse আরও এক ধাপ আপনার লেখা সহজ করে দিয়েছে। তারা যেকোনো বিষয়ে নিবন্ধ গ্রহণ করে। এমনকি তারা তাদের নিজস্ব ওয়েবসাইটে এটি জমা দেয়।ListVerse

আপনি এখানে প্রতিটি নিবন্ধের জন্য PayPal এর মাধ্যমে 100 ডলার পেতে পারেন। তারা যেকোনো মৌলিক নিবন্ধ গ্রহণ করে। এবং তাদের মূল নিবন্ধ বা কপিরাইটের প্রতি অনেক কঠিন পদ্ধতি রয়েছে। আপনি যদি নিবন্ধটি অনুলিপি করেন তবে এটি অবশ্যই আপনার জন্য খারাপ কিছু হতে পারে। সুতরাং আপনি যখন জমা দিন, এটি একটি অনুলিপি কিনা তা পরীক্ষা করার জন্য কিছুক্ষণ সময় নিন।

লেখালেখি করে আয় করার ওয়েবসাইট International Living

International Living ওয়েবসাইটে আপনি বিদেশী গন্তব্য, স্থান বা সংস্কৃতি সম্পর্কে লিখতে পারেন। আপনি বিভিন্ন দেশের সংস্কৃতি, স্বাস্থ্য, স্থান, নিদর্শন সম্পর্কে লিখে অর্থ উপার্জন করতে পারেন। এখানে তারা বিভিন্ন পরিমাণে অর্থ প্রদান করে। কেউ বেশি আবার কেউ কম। এটা নির্ভর করে আপনি যে ধরনের নিবন্ধ লিখছেন তার উপর। তার উপর. এটি নিবন্ধের শব্দ গণনার উপরও নির্ভর করে।International Living

লেখালেখি করে আয় করার ওয়েবসাইট Lies About Parenting

Lies About Parenting -ওয়েবসাইটটি অভিভাবকত্ব সম্পর্কিত বিভিন্ন গল্প বা ঘটনার উপর নিবন্ধ গ্রহণ করে। এখানে আপনি বিভিন্ন ঘরোয়া পদ্ধতি, ভ্রমণ, ডাক্তারের পরামর্শ বা শিক্ষকের পরামর্শ নিয়ে লিখতে পারেন। তারা প্রতিটি নিবন্ধের জন্য 50 ডলার প্রদান করে।

লেখালেখি করে আয় করার ওয়েবসাইট Digital Ocean Community

তাদের নিজস্ব অনুদান প্রোগ্রাম আছে. যদি আপনার নিবন্ধটি অনুদান কর্মসূচিকে এক ধাপ এগিয়ে নিয়ে যায়। পারলে নিজেদের সফটওয়্যার ডেভেলপমেন্ট বা প্রোডাকশন সিস্টেম নিয়ে একটা ভালো আর্টিকেল লিখতে পারেন। অথবা বিভিন্ন বিষয়ে শিক্ষণীয় লেখাও করতে পারেন। কিন্তু তারা আপনাকে প্রায় 300 টাকা দেবে। যা অনেক।এবং তারা তাদের প্রযুক্তি দাতব্য অবদানের স্বার্থে তা করবে।

E SIM সুবিধা ও অসুবিধাসমূহ -বদলে যাবে সিম প্রযুক্তির ভবিষ্যৎ-2022

DigitalOcean Community ওয়েবসাইটটি লেখককে গ্রহণ করে যারা লিনোড এবং লিনাক্স উভয় ক্ষেত্রেই বিশেষজ্ঞ। আপনি যদি বিভিন্ন টিউটোরিয়াল লেখেন, এই ক্ষেত্রগুলিতে নির্দেশনামূলক বিষয়, সেইসাথে পাঠকদের চাহিদা মেটাবে। তাহলে ভালো পেমেন্ট পাবেন।

এই ওয়েবসাইটে আয় বেশি হবে। এখানে কি লেখা যায়

1) বিভিন্ন প্রযুক্তিগত সমস্যা সমাধান করুন।

2) বিভিন্ন কম্পিউটার সফটওয়্যার সম্পর্কিত লেখা।

৩)  পদ্ধতি, টেকনিক্যাল টিপস এসব লেখালেখি করতে পারেন

লেখালেখির জন্য, আপনাকে প্রতিটি আর্টিকেলে 300 ডলার পর্যন্ত উপার্জন দিবে।

লেখালেখি করে আয় করার ওয়েবসাইট The Partially Examined Life

The Partially Examined Life দর্শন সম্পর্কিত পডকাস্ট বা দর্শন ব্লগ এখানে লেখা যেতে পারে। আপনি একটি বই পর্যালোচনা করতে পারেন. তাছাড়া, আপনি বিভিন্ন সংস্কৃতি, এমনকি নতুন ধারণা সম্পর্কে লিখতে পারেন।

অবশ্যই তাদের দর্শন সম্পর্কিত বা অন্য কিছু হতে হবে। তারা আপনাকে পেমেন্ট রেট অগ্রিম বলবে না। এজন্য যোগাযোগ করতে হবে। এবং পরবর্তীতে লেখার ধরন অনুযায়ী পেমেন্ট বাড়াতে পারবেন।

লেখালেখি করে আয় করার ওয়েবসাইট PubLoft

PubLoft আপনাকে যেকোনো ফ্রিল্যান্সিং কাজের চাহিদা মেটাতে দেয়। এখানে আপনি নিবন্ধ লিখে অর্থ উপার্জন করতে পারেন। অবশ্যই আপনার কাজে মানসম্পন্ন হতে হবে। আর এর মাধ্যমে আয় করতে হবে।

এ ছাড়াও আপনি চাইলে আমাদের এই পোস্ট এ comments করে আমাদের সঙ্গে জয়েন করতে পারেন।

?ব্যাটারি ছাড়া ল্যাপটপ চালানো

?স্মার্টফোনের ব্যাটারি লাইফ বাড়ানোর সহজ টিপস জেনে নিন

?দুর্দান্ত ক্যামেরা ও শক্তিশালী ব্যাটারি সহ লঞ্চ হল

 

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join ৪২৮ other subscribers

join with us

SS IT BARI- ফেসবুক গ্রুপে যোগ দিয়ে প্রযুক্তি বিষয়ক যেকোনো প্রশ্ন করুনঃ এখানে ক্লিক করুন

SS IT BARI- ফেসবুক পেইজ লাইক করে সাথে থাকুনঃ এই পেজ ভিজিট করুন
SS IT BARI- ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে এএখানে ক্লিক করুন এবং দারুণ সব ভিডিও দেখুন।
গুগল নিউজে SS IT BARI সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন।
SS IT BARI-সাইটে বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করুন এই লিংকে

 

pp

SS IT BARI-ভালোবাসার টেক ব্লগ টিম

২ comments

Leave a Reply

Your email address will not be published.