রবি কাস্টমার কেয়ার নাম্বার। সকল সমস্যার সমাধান ১ মিনিটে-2022

রবি কাস্টমার কেয়ার-কিভাবে আপনি এক মিনিটের মধ্যে রবির কাস্টমার ম্যানেজার বা কাস্টমার কেয়ার হেল্পলাইন নাম্বারে খুব সহজেই বিভিন্ন রবির হেল্পলাইন মাধ্যমে যোগাযোগ করতে পারবেন, সে বিষয়ে পুরোপুরি আছে জানাবো। সময় নিয়ে মনোযোগ সহকারে পোস্টটি পুরোপুরি পড়ুন।

রবি বাংলাদেশের যতগুলো সিম কোম্পানি রয়েছে তাদের মধ্যে অন্যতম সারিতে রয়েছে,তারা বরাবরই গ্রাহকের কথা চিন্তা করে এবং গ্রাহকদের সেবা এবং সুবিধা বাড়ানোর লক্ষ্যে সব সময় এবং প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে।

রবি এবং এয়ারটেল এখন দুই কোম্পানি এক সঙ্গে যুক্ত হয়ে গ্রাহকদের সেবা বাড়ানোর দাবিতে কাজ করছে।

রবি কাস্টমার কেয়ার নাম্বার

রবি কাস্টমার কেয়ার নাম্বার Robi Customer Care Number

আমরা যারা ইতিপূর্বে রবি সিম ব্যাবহার করে থাকি এবং বিভিন্ন রকম সমস্যার সম্মুখীন হয়ে থাকি, তখন আমাদের কাস্টমার কেয়ারে হেল্প নিতে প্রয়োজন পড়ে থাকে, কিন্তু আমরা আরবিল হেলপ্লাইন এর সঠিক নাম্বার 62 নিয়ম না জানার ফলে বিভিন্ন সময়ে আমাদের মোবাইলের সিমের টাকা নষ্ট হয় কিন্তু সঠিক যোগাযোগ পাইনা,তাই আজকে রবির যতগুলি কাস্টমার কেয়ার নাম্বার এবং যোগাযোগের মাধ্যম আছে সে সম্পর্কে বিস্তারিত জানুন।

Robi Customer Care Number

প্রথমে আপনি রবির নির্দিষ্ট একটি সিম থেকে 121 এ কল করার পরে প্রথমে 1 চাপুন এবং এরপরে 0 চাপলে সরাসরি আপনার কলটি একজন রবির কাস্টমার ম্যানেজারের কাছে হস্তান্তর করা হবে।

কাস্টমার ম্যানেজারের কাছে কল যাওয়ার কিছুক্ষণের মধ্যেই আপনার কলটি রিসিভ করবে ,আপনি তখন কাস্টমার ম্যানেজার কে আপনার রবি সিম সংক্রান্ত সমস্যা টি বলুন এবং সমাধান নিয়ে নিন।

নন রবি কাস্টমার কেয়ার নাম্বার

আপনি চাইলে রবি কাস্টমার কেয়ারে আপনার রবি অপারেটর ছাড়াও অন্যান্য যেকোনো অপারেটর সিম থেকে রবি কাস্টমার কেয়ারে ফোন দিয়েও আপনার সমস্যাটির সমাধান করে নিতে পারেন।

এজন্য আপনাকে যেটা করতে হবে প্রথমে এই নাম্বারে ০১৮১৯৪০০৪০০ কল করুন ।এরপরে আপনি প্রেস করুন । ১ প্রেস করা হয়ে গেলে প্রেস করুন, কিছুক্ষণের মধ্যে একজন কাস্টমার ম্যানেজার আপনার ফোনটি রিসিভ করবেন । তখন উনাকে আপনার সমস্যাটি খুলে বলুন এবং আপনার যে সিমের সমস্যা সেই সিম নাম্বার টি প্রদান।

রবি মেইলের মাধ্যমে কাস্টমার কেয়ার সার্ভিস

আপনি চাইলে ঘরে বসেই আপনার স্মার্ট মোবাইল ফোন অথবা আপনার কম্পিউটার, ল্যাপটপ এর মাধ্যমে আপনার পার্সোনাল ইমেইল এড্রেস থেকে রবির কাস্টমার হেল্পলাইন ইমেইল এ মেইল করেও আপনার সমস্যাটির সমাধান করে নিতে পারেন। এজন্য আপনার প্রথমে যে কাজটি করতে হবে, আমাদের নিচের দেওয়া এই মেইল এড্রেসে আপনি আপনার পার্সোনাল মেইল থেকে, আপনার সমস্যাটি লিখে সম্পূর্ণভাবে বাংলায় সেন্ড করতে পারেন অথবা ইংলিশেও সেন্ড করতে পারেন। তারা দ্রুত আপনার সমস্যাটি দেখে আপনার সমস্যার সমাধান করে আপনাকে মেইল এর রিপ্লাই করে দিবে।যেকোনো বিষয়ে সহায়তা পেতে মেইল করুন –

রবি কাস্টমার কেয়ার নাম্বার
ইমেইল-[email protected]

লাইভ চ্যাটের মাধ্যমে রবি হেল্পলাইন সেবা

আপনি চাইলে আপনার ডিভাইস থেকে লাইভ সেবা রবি কেয়ার নিতে পারেন, সেজন্য আপনাকে অবশ্যই আমাদের দেওয়া এই লিংক- https://www.robi.com.bd/bn/personal/customer-service  প্রথমে প্রবেশ করতে হবে এবং এখান থেকে সাধারণ কিছু সমস্যা উল্লেখ করা রয়েছে, সেখান থেকে আপনার সমস্যাটি যেটি, সেটি সিলেক্ট করলে অটোমেটিক আপনাকে সমাধান করে দিবেন।রবি কাস্টমার কেয়ার নাম্বার

রবি অ্যাপ এর মাধ্যমে হেল্পলাইন সেবা

রবি কাস্টমার সেবা আরো দ্রুত পাওয়ার জন্য, আপনি চাইলে আপনার স্মার্ট মোবাইল ফোনে রবি অ্যাপস টি ইন্সটল করে নিতে পারেন, রবি অ্যাপস ইন্সটল করে নিয়ে খুব সহজেই আপনি কাস্টমার ম্যানেজার দেশ সঙ্গে লাইভ চ্যাটের মাধ্যমে যোগাযোগ করতে পারবেন অ্যাপস ডাউনলোড করার জন্য এই লিংকটি ভিজিট করতে পারেন।

রবি ওয়েবসাইটের মাধ্যমে হেল্পলাইন সেবা

আপনি যদি একজন রবি গ্রাহক হন তাহলে আপনি রবি ওয়েবসাইট থেকে সব ধরনের সেবা পেতে পারেন।এটি করতে, রবি ওয়েবসাইট অ্যাক্সেস করতে নীচের লিঙ্কে ক্লিক করুন https://www.robi.com.bd/

রবি ফেসবুক পেজের মাধ্যমে হেল্পলাইন সেবা

আপনি যদি একজন রবি গ্রাহক হন তবে আপনি রবি ওয়েবসাইট সহ রবি ফেসবুক পেজের মাধ্যমে রবি পরিষেবাগুলি পেতে পারেন। আপনি যদি রবি ফেসবুক পেজ অ্যাক্সেস করতে চান, নিচের লিঙ্কে ক্লিক করুন।রবি কাস্টমার কেয়ার নাম্বার

ফেসবুক পেজ লিঙ্ক https://www.robi.com.bd/bn/personal/customer-service

রবি হেড অফিস ঠিকানা: –নোয়াখালী চৌধুরী প্লাজা, নিচতলা, 2515/1, করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী।

রবি সিমের প্রয়োজনীয় কিছু কোড

  • Minute bundle * 0 #
  • Balance check / outstanding bill * 1 #
  • View your mobile number * 2 #
  • Data (MB) Check * 3 #
  • Buy Internet Pack * 4 #
  • Popular VAS Off and On * 5 #
  • Own package and call tariff * ৬ #
  • Promotional SMS on and off * #
  • Instant Balance / Air Credit * ৮ #
  • Request to stop all value added services * 9 #
  • View all services * 123 #

নতুন এয়ারটেল কাস্টমার কেয়ার নাম্বার।

?টেলিটক সিম I টেলিটক ব্যালেন্স চেক-2022(নতুন সব আপডেট)

?সব সিমের ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার কোড

?সকল সিমের নাম্বার দেখার কোড

?উপায় ক্যাশ আউট ও সেন্ড মানি খরচ কত? 

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 506 other subscribers

Leave a Comment