ভিভো মোবাইল এর দাম ২০২৩ (বাংলাদেশ প্রাইস)

ভিভো মোবাইল এর দাম – বর্তমান সময়ে ভিভো মোবাইল সুপরিচিত একটি কোম্পানির মোবাইল ফোন। vivo মোবাইলের ক্যামেরা জন্য মোবাইলটি বেশি পরিচিত সকলের কাছে। যারা ফটোশুট ব্লগিং এইসব বিষয়গুলো নিয়ে বেশি ইন্টারেস্টেড তাদের জন্য ভিভো মোবাইল এর বিভিন্ন মডেল গুলো একটি সাহায্যকারী মোবাইল হিসেবে গণ্য হতে পারে।

ভিভো মোবাইল বর্তমানে বাংলাদেশে বেশ এভেলেবেল রয়েছে। যার কারণে বাংলাদেশের মানুষের ভিভো মোবাইল এর বাংলাদেশ প্রাইস নিয়ে একটু বেশি আগ্রহ থাকে। বর্তমান বাজারে ভিভো মোবাইল গুলো অন্যান্য মোবাইল কোম্পানির সাথে জোরসোর প্রতিযোগিতায় রয়েছে। বাংলাদেশে vivo মোবাইলের অনেকগুলো মডেল পাওয়া যাবে।ভিভো মোবাইল এর দাম ২০২৩

যাদের বাজেট কম তারাও বেশ ভালো মানের ভিভো কোম্পানির স্মার্টফোন পাবে আবার যাদের বাজেট হাই ভালো আপডেট ভার্সনে স্মার্ট ফোন কিনতে আগ্রহী তারাও ভিভো কোম্পানির ভালো মডেলের মোবাইল ফোন নিতে পারে। বাজেট অনুযায়ী ভিভো কোম্পানিগুলো তাদের মোবাইল ফোন গুলো বাজারে ছাড়ে যাতে কম বাজেটে এবং বেশি বাজেটের ক্রেতারা এই কোম্পানির ফোন গুলো সহজেই কিনতে পারে।

সুপ্রিয় পাঠক পাঠিকা বন্ধুরা আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু। আশা করি নিশ্চয়ই ভালো আছেন সবাই। আমাদের আজকের আর্টিকেলে জানাছি আপনাদের স্বাগতম। আমি বরাবরের মতো আবারো চলে এসেছি আপনাদের জন্য একটি তথ্যবহুল আর্টিকেল নিয়ে। আমাদের আজকের আর্টিকেলের বিষয় হচ্ছে vivo মোবাইল এর বাংলাদেশ দাম ২০২৩।

অনেকেই রয়েছে যারা ভাল কোম্পানির স্মার্টফোন নিতে চায় আবার ভালো মানের ক্যামেরাও চায় তাদের জন্য ভিভো একটি অন্যতম মোবাইল কোম্পানি হিসেবে পরিচিত। আমাদের আজকের আর্টিকেলে ভিভো মোবাইল সম্পর্কে আলোচনা করা হবে। তাই আশা করব অবশ্যই শেষ পর্যন্ত আজকের আর্টিকেলটি মনোযোগ দিয়ে পড়বেন এবং বিষয়বস্তু সম্পর্কে সম্পূর্ণ ধারণা অর্জন করতে পারবেন।

ভিভো মোবাইল

অসাধারণ ক্যামেরা এবং অত্যাধুনিক ডিজাইন প্রয়োজনীয় কনফিগারেশন দীর্ঘদিনের স্থায়িত্বতা ইত্যাদি গুণাবলী নিয়ে ভিভো বাংলাদেশে অন্যতম একটি স্মার্টফোন হিসেবে পরিচিত।শুধুমাত্র বাংলাদেশে নয় ভিভো কোম্পানির মোবাইল গুলো এখন বর্তমানে অনেক দেশেই পাওয়া যাচ্ছে। ভিভো বাজারে আসার পর এর চাহিদা বাড়ার সাথে সাথে এর আপডেট ভার্সন ও আসছে খুব তাড়াতাড়ি। বিভিন্ন ভার্সনে ভিভো মোবাইল গুলো বিভিন্ন প্রাইজে বিক্রি হচ্ছে বাজারে।ভিভো কোম্পানির স্মার্ট ফোন গুলোর পারফরম্যান্স অত্যন্ত ভালো থাকার কারণে ব্যবহারকারীদের কাছে ফোনটি জনপ্রিয়তা পেয়েছে বেশ।

মোবাইল ঘড়ির দাম ২০২৩ (সেরা স্মার্টওয়াচ)

ভিভো ফোন গুলো প্রাইজের দিক দিয়ে খুবই সাশ্রয় এবং ফিচারের দিক দিয়ে চমকপ্রদ হওয়ার কারণে ক্রেতারা এই ফোনের প্রতি বেশি আকৃষ্ট। ভিভো মোবাইলগুলোতে ব্যাটারি খুবই শক্তিশালী আর একজন গ্রাহক মোবাইল কেনার আগে সবচেয়ে বেশি গুরুত্ব দেয় ব্যাটারির কার্যক্ষমতার ওপর। ভিভো মোবাইলগুলোতে ব্যাটারি ব্যাকআপ দীর্ঘ হওয়ার কারণে এবং ক্যামেরা খুব বেশি ভালো হওয়ার কারণে এই মোবাইল গুলো সকলেই ব্যবহার করে স্বাচ্ছন্দ্য বোধ করে।

ভিভো মোবাইলের দাম ২০২৩

ভিভো মোবাইলের বিভিন্ন ভার্সন বা মডেল রয়েছে যেগুলোর মডেল অনুযায়ী তার দাম নির্ধারিত। ভিভো কোম্পানির বেশ কিছু স্মার্টফোন বাজারে বেশ জনপ্রিয় এবং অনেকেই এই মোবাইল গুলোর প্রতি খুব আগ্রহী থাকে। এই মডেলগুলোর স্পেসিফিকেশন অনুযায়ী এর দাম কম বেশি হয়। নিচে ভিভো মোবাইলের বিভিন্ন মডেলের দাম আলোচনা করা হলো;ভিভো মোবাইল এর দাম ২০২৩

Vivo y22

vivo y22 এই মোবাইলটি খুব রিসেন্টলি বাজারে এসেছে। মোবাইলটির performance অত্যন্ত ভালো প্রসেসর হিসেবে মিডিয়াটেকের হলিউড জি ৮৫ চিপসেট জাদৈনন্দিন বিভিন্ন কাজ ছাড়াও গেমিং করতে সাহায্য করে। ভিভোর এই স্মার্টফোনটিতে রয়েছে ডুয়েল ক্যামেরা সেট আপ। এটির মুল ক্যামেরার ৫০ মেগাপিক্সেলের। স্টাইলিশ ও সুন্দর এই ভিভো ফোনটি দ্বারা আপনি খুব ভালো ভালো ছবি তুলতে পারবেন। ভিভোর এই ফোনটিতে ফিঙ্গারপ্রিন্ট ফেস আনলক আইপিক্স ৪ রেটিংসহ আরো বেশ কিছু ভালো ফিচার যুক্ত করা হয়েছে।

Vivo y22 এর স্পেসিফিকেশন:

*৬.৫ ইঞ্চি ডিসপ্লে।

* 4 GB র্্যাম।

*১২৮ জিবি স্টোরেজ।

*মিডিয়াটেক হলিও জি৮৫ প্রসেসর।

*৫০ মেগাপিক্সেলের ডুয়েল ব্যাক ক্যামেরা।

*৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

*৫ হাজার মিলি এম্প ব্যাটারি।

*ফোনটির বাংলাদেশ প্রাইস ১৯৯৯৯ টাকা।

Vivo y02

যারা কম বাজেটের ভালো ফিচার যুক্ত মোবাইল কিনতে চাচ্ছেন তাদের জন্য vivo y02 এই মোবাইলটি বেস্ট হবে বলে আমার পরামর্শ। কম বাজেটের মধ্য দুর্দান্ত পারফর্মেন্স দেওয়া এই মোবাইলটি খুব কম সময়ের মধ্যে বেশ চাহিদা অর্জন করেছে। ৫ হাজার মিলি এম্পের বড় ব্যাটারি ও 10 ওয়াটের চার্জ সুবিধা রয়েছে মোবাইলটিতে।এছাড়াও ব্যাক ক্যামেরা ৮ মেগাপিক্সেল এবং ফ্রন্ট ক্যামেরা ৫ মেগাপিক্সেল রয়েছে যা খুব বেশি তফাৎ না। ভালো ও দ্রুতগতির পারফরম্যান্স দেওয়ার জন্য এই মোবাইলটিতে ব্যবহার করা হয়েছে এন্ড্রয়েড ১২ গো এডিশন।

Vivo y02 এর স্পেসিফিকেশন:

*6.51 ইঞ্চি ডিসপ্লে।

*অক্টাকর প্রসেসর।

*৩২ জিবি স্টোরেজ।

*৮মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা।

*৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

* 2 GB র্্যাম।

*৫ হাজার মিলি এম্পের ব্যাটারি।

*ফোনটির দাম হচ্ছে ১০৯৯৯ টাকা।

Vivo y02A

বাজেট ফ্রেন্ডলি এই ফোনটি দেখতে যেমন আকর্ষণীয় তেমনি এতে অ্যাড করা হয়েছে ভালো ফিচার। ফোনটিতে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক এর হলিও পি ৩৫ প্রসেসর। ফোনটিতে ৫০০০ মিলি এম্পের ব্যাটারি রয়েছে যা ব্যাকআপ দিবে সারাদিন। এই ফোনটির 3gb র্্যাম ও ৩২ জিবি স্টোরেজ সুবিধার রয়েছে। ফোনটির ক্যামেরা ৮ মেগাপিক্সেলের। ফ্রন্ট ক্যামেরার রয়েছে ৫ মেগাপিক্সেলের। এন্ড্রয়েড গো এডিশনের অপারেটিং সিস্টেম রয়েছে যার কারণে এটির পারফরম্যান্স ভালো দেয়।

Vivo y02A এর স্পেসিফিকেশন:

*6.51 ইঞ্চি ডিসপ্লে।

*র্্যাম ৩ জিবি।

*মিডিয়াটেক হলিও পি 35 প্রসেসর।

*৩২ জিবি স্টোরেজ।

*৮ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

*৫০০০ মিলিএম্প ব্যাটারি।

*ফোনটির দাম ১১৯৯৯ টাকা।

Vivo v25‌ 5g

অসাধারণ ফিউচার এর ফোন হচ্ছে vivo v25‌ 5g। ফোনটি দেখতে যেমন অসাধারণ তেমনি ৬৪ মেগাপিক্সেলের ও আই এস সহ ব্যাক ক্যামেরা দেওয়া হয়েছে। আর ফ্রন্ট ক্যামেরায় রয়েছে ৫০ মেগাপিক্সেলের একটি সেন্সর। যারা ফটো ভিডিও করতে বেশি পছন্দ করেন তাদের জন্য এই ফোনটির কোন তুলনা হয় না। ফোনটিতে মিডিয়ার থেকে ডাইমেন সিটি 900 চিপ ব্যবহার করা হয়েছে ভালো পারফরম্যান্স দেওয়ার জন্য। ৪৪ ওয়াটের ফাস্ট চার্জ সুবিধা আর ৪৫০০ মিলি এমপির ব্যাটারি রয়েছে এই ফোনটিতে যার কারণে ব্যাকআপ নিয়ে কোন চিন্তা করতে হবে না।

গুগল নিউজে SS IT BARI সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 

Vivo v25‌ 5g

*৬.৪৪ ইঞ্চি ডিসপ্লে।

*মিডিয়াটেক ডায়নামেনসিটি 900 প্রসেসর।

*২৫৬ জিবি স্টোরেজ।

*৮ জিবি র্্যাম।

*ট্রিপল ব্যাক ক্যামেরা (৬৪ + ৮+২) মেগাপিক্সেল।

*৫০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

*৪৫০০ মিলিএম্পের ব্যাটারি।

*ফোনটির দাম ৪৭ হাজার ৯৯৯ টাকা।

Vivo y15s

vivo y15s কম বাজেটের মধ্য একটি দুর্দান্ত স্মার্টফোন এটি। আকর্ষণীয় দেখতে এই স্মার্টফোনটি। নীল এবং সবুজ রঙের অসাধারণ কম্বিনেশনে ফোনটিকে প্রিমিয়াম দেখতে লাগে। ৫০০০ মিলি এম্প ব্যাটারি ব্যবহার করা হয়েছে এই ফোনটিতে। ফান টাচ ওএস ১১.১(android 11 গো সংস্করণ) অপারেটিং সিস্টেম ব্যবহার করা হয়েছে।

Samsung মোবাইলের বাংলাদেশ প্রাইস ২০২৩

Vivo y15s ফোনটির স্পেসিফিকেশন:

*Helio p35 প্রসেসর।

* 3 GB র্্যাম ও 32 জিবি রম।

*৫০০০ মিলিএম্প ব্যাটারি।

*ফোনটির প্রাইজ ১২৯৯০ টাকা।

Vivo v21e

vivo v21e এই ফোনটি একটি শক্তিশালী স্ন্যাপ ড্রাগন প্রসেসর ও 8gb ram এর পাশাপাশি ভালো ক্যামেরা সেটআপ দিয়ে তৈরি। যার কারণে দেশের বাজারে এর চাহিদাও অনেক বেশি। মিডিয়াম বাজেটের মধ্যে ফোনটি একটি অসাধারণ ফোন।

Vivo v21e এর স্পেসিফিকেশন:

*৬.৪৪ ইঞ্চি ডিসপ্লে।

*৮ জিবি র্্যাম।

*১২৮ জিবি স্টোরেজ।

*কোয়ালকম snap ড্রাগন ৭২০ জি প্রসেসর।

*৬৪ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা রয়েছে ব্যাক ক্যামেরা তে।

*৪৪ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে।

*৪০০০ মিলিএম্প ব্যাটারি।

কম দামের মধ্যে আরও কিছু ভালো ভিভো মোবাইলের দাম

*vivo y01 এর অফিসিয়াল দাম ১০ হাজার টাকা (2 GB রেম ৩২ জিবি রম, ৫ হাজার মিলি এম্প ব্যাটারি, হেলিও পি-৩৫ প্রসেসর, এন্ড্রয়েড গো ১১ অপারেটিং সিস্টেম) ।

*vivo y21 এর অফিশিয়াল দাম ১৬৯৯০ টাকা (হেলি ও পি ৩৫ প্রসেসর, 4 GB র্্যাম ৬৪GB রম, ফান্টাজ ও এস ১১.১ অপারেটিং সিস্টেম, ৫ হাজার মিলিএম্প ব্যাটারি) ।ভিভো মোবাইল এর দাম ২০২৩

*vivo y53s মোবাইলটির অফিশিয়াল দাম হচ্ছে ২০৯৯০ টাকা (৮ জিবি র্্যাম ও ১২৮ জিবি রম, ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা, হেলিও জি৮০ প্রসেসর, ৫ হাজার মিলিএম্প battery)

*vivo y21 মোবাইলটির অফিসিয়াল দাম ১৬৯৯০ টাকা।

*vivo y 53s মোবাইলটির অফিশিয়াল দাম ২০৯৯০ টাকা।

*vivo y33s মোবাইলটির অফিশিয়াল দাম ২২৯৯০ টাকা।

বেশি বাজেটের মধ্য ভিভো মোবাইলের দাম

*ভিভো এক্স ২০ প্লাস ইউ ডি মোবাইলটির দাম ৫৬ হাজার ৮০০ টাকা। (4gb র্্যাম)

*vivo v9 মোবাইলটির অফিশিয়াল দাম ২৬ হাজার। ৯৯৯০ টাকা।(4gb র্্যাম)

*ভিভো এক্স ২১ মোবাইলটির অফিসিয়াল দাম ২৪ হাজার টাকা।(৬gb র্্যাম)

*ভিভো এক্স ২১ ইউ ডি মোবাইলটির অফিসিয়াল দাম ৫৬ হাজার ৯০০ টাকা।(৬gb র্্যাম)

*vivo y83 মোবাইলটির অফিসিয়াল দাম ২৪ হাজার ৫৯০ টাকা।(৪gb র্্যাম)

*ভিভো এক্স ২১ আই মোবাইলটির অফিশিয়াল দাম ৪৩ হাজার ৬০০ টাকা।

*ভিভো নেক্স এ মোবাইলটির অফিশিয়াল দাম ৫৯ হাজার ৭০০ টাকা।

*ভিভো নেক্স এস মোবাইলটির অফিসিয়াল দাম ৪৩ হাজার ২০০ টাকা।

*ভিভো এক্স ২৩ মোবাইলটির অফিসিয়াল দাম ৪৮ হাজার ৯৯০ টাকা।

*vivo v11 pro মোবাইলটির অফিশিয়াল দাম ৩৪ হাজার ৯৯০ টাকা।

*vivo v9 মোবাইলটির অফিশিয়াল দাম 29 হাজার 990 টাকা।

অসাধারণ ক্যামেরার জন্য ভিভোর মোবাইল গুলো জনপ্রিয়তার সাথে সাথে চাহিদা সম্পূর্ণ একটি কোম্পানিতে বর্তমানে পরিণত হয়েছে।বাংলাদেশের বাইরে অন্যান্য দেশে ভিভো মোবাইল গুলো বেশ জনপ্রিয় যার কারণে এই মোবাইলের দাম সম্পর্কে জানতে সবারই কম বেশি আগ্রহ রয়েছে। ভিভো মোবাইল গুলো সাধারণত দেখতে বেশ আকর্ষণীয় হয় এবং প্রিমিয়াম হয় এছাড়াও এর ক্যামেরা সিস্টেমের জন্য এটি বেশি পরিচিতি পেয়েছে।

বর্তমানে সবার কাছেই স্মার্ট ফোন রয়েছে এবং সেলফি অথবা ফটোশুট করতে সকলেই পছন্দ করে যার কারণে এমন একটি স্মার্ট ফোন সকলেই খোঁজে যেটার দ্বারা অসাধারণ ছবি ক্যাপচার করা যাবে আর ভিভো মোবাইল গুলোর সব মডেলই ক্যামেরার জন্য উপযুক্ত। তাই যারা ভিভো মোবাইলগুলো কিনতে আগ্রহী কিন্তু কনফিউশনের কারণে এখনো কিনতে পারেননি তারা নিজেদের বাজেটের মধ্যে অবশ্যই কিনে নিতে পারেন একটি ভিভোর স্মার্ট ফোন।

সচরাচর জিজ্ঞাসা

ভিভো মোবাইলগুলো কিসের জন্য বেশি জনপ্রিয়?

উত্তর: ভিভো মোবাইল গুলোর অসাধারন ক্যামেরা সিস্টেমের জন্য এই মোবাইল গুলো বেশি জনপ্রিয়।

ভিভো মোবাইল কিনতে বাজেট কেমন হওয়া উচিত?

উত্তর: সকল ধরনের বাজেটের মধ্যেই ভিভো মোবাইল বা স্মার্টফোন পাওয়া যাবে। যার যেমন বাজেট রয়েছে তার মধ্যেই মডেল খুঁজে কিনতে হবে।

Vivo মোবাইল গুলোর ক্ষেত্রে কিসে ফোকাস বেশি দেওয়া হয়?

উত্তর:ভিভো মোবাইল গুলোর ক্ষেত্রে স্পেসিফিকেশন এ ফোকাস না দিয়ে ব্যবহারের উপযোগিতা ও আকর্ষণীয়তার দিকে বেশি গুরুত্ব দেওয়া হয়।

শেষ কথা-

প্রিয় পাঠক পাঠিকা বন্ধুরা আশা করছি আজকের আর্টিকেলটি আপনারা শেষ পর্যন্ত পড়েছেন ইতোমধ্যেই।আপনাদের অসংখ্য ধন্যবাদ আমাদের আজকের পোস্টটি শেষ পর্যন্ত পড়ার জন্য।আজকের আর্টিকেলটি যদি আপনি শেষ পর্যন্ত পড়ে থাকেন তাহলে আজকের আর্টিকেলের বিষয়বস্তু সম্পর্কে আপনি ধারণা নিতে পেরেছেন। আমাদের আজকের আর্টিকেলের বিষয়বস্তু ছিল vivo মোবাইল  দাম ২০২৩ সম্পর্কে।

আর্টিকেলটি যদি আপনার ভালো লেগে থাকে তবে অবশ্যই আমাদের ওয়েবসাইটটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন।আজকের মত এই পর্যন্তই। সকলেই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

পোস্ট ট্যাগ-

12 হাজার টাকার মোবাইল vivo,ভিভো মোবাইল দাম ২০২২,ভিভো মোবাইল দাম ২০২৩,ভিভো মোবাইল বাংলাদেশ প্রাইস,ভিভো Y21 বাংলাদেশ প্রাইস,10000 টাকার মধ্যে ভিভো মোবাইল 2022,বাংলাদেশে vivo 5g মোবাইলের দাম।

আপনার জন্য আরো –

আপনার জন্য-

বাংলাদেশে ওয়ালটন মোবাইলের বর্তমান দাম

২০২৩ সালের সেরা ক্যামেরার ফোন সমূহ

টেকনো মোবাইলের দাম ২০২৩

২০২৩ সালে ১৩ হাজার টাকার মধ্যে সেরা তিন স্মার্টফোন

২০২৩ সালের ৩০০০ টাকার মধ্যে সেরা কিছু স্মার্ট মোবাইল ফোন

১০০০ টাকার মধ্যে মোবাইল ফোন ২০২৩

SS IT BARI– ভালোবাসার টেক ব্লগের যেকোন ধরনের তথ্য প্রযুক্তি সম্পর্কিত আপডেট পেতে আমাদের মেইল টি সাবস্ক্রাইব করে রাখুন-

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join ৪৯২ other subscribers

 

প্রতিদিন আপডেট পেতে আমাদের নিচের দেয়া এই লিংক এ যুক্ত থাকুন

SS IT BARI- ফেসবুক গ্রুপে যোগ দিয়ে প্রযুক্তি বিষয়ক যেকোনো প্রশ্ন করুনঃ এখানে ক্লিক করুন

SS IT BARI- ফেসবুক পেইজ লাইক করে সাথে থাকুনঃ এখানে ক্লিক করুন।
SS IT BARI- ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে :এখানে ক্লিক করুন এবং দারুণ সব ভিডিও দেখুন।

SS IT BARI- টুইটার থেকে আমাদের খবর সবার আগে পেতে : এখানে ক্লিক করুন।

SS IT BARI- লিংকদিন থেকে আমাদের খবর সবার আগে পেতে : এখানে ক্লিক করুন।

SS IT BARI- ইনস্টাগ্রাম থেকে আমাদের খবর সবার আগে পেতে : এখানে ক্লিক করুন।

SS IT BARI- টুম্বলার (Tumblr)থেকে আমাদের খবর সবার আগে পেতে :এখানে ক্লিক করুন।

SS IT BARI- পিন্টারেস্ট (Pinterest)থেকে আমাদের খবর সবার আগে পেতে : এখানে ক্লিক করুন।

SS It BARI JOB NEWS

SS IT BARI-ভালোবাসার টেক ব্লগ টিম