ভিডিও দেখে টাকা ইনকাম করার সঠিক উপায়

আসসালামু আলাইকুম আশা করছি সকলে ভালো আছেন, অনেকে গুগলে এবং অন্যান্য মাধ্যমে প্রশ্ন করে থাকে ভিডিও দেখে টাকা ইনকাম করা সম্ভব কিনা? হ্যাঁ আপনি যদি সঠিক মাধ্যম খুঁজে বের করতে পারেন তাহলে অবশ্যই আপনি ভিডিও দেখে ঘরে বসে মোবাইল অথবা কম্পিউটারের মাধ্যমে অনলাইন থেকে টাকা আয় করতে পারবেন।

আপনার যদি ইচ্ছা থাকে তাহলে অবশ্যই আজকের এই পোস্টটি পড়ুন আজকের এই পোস্টে আপনাদেরকে একদম দেখানো এবং জানানো হবে, কিভাবে আপনি ভিডিও দেখে টাকা ইনকাম করবেন সঠিক ভাবে।ভিডিও দেখে টাকা ইনকাম করার সঠিক উপায়

সতর্কতা – ভিডিও দেখে টাকা ইনকাম করার এই বিষয়টি নিয়ে গুগলে সার্চ করে বা অন্যান্য মাধ্যম থেকে জানার পর অনেকেই সঠিক গাইডলাইন না মেনে কাজ করার ফলে বিভিন্ন ধরনের প্রতারিত হয়ে থাকে। তাই অবশ্যই অনলাইন থেকে টাকা আয় করার পূর্বে সতর্কতা অবলম্বন করবেন।

বর্তমানে আপনারা সকলেই জানবেন ইউটিউব ফেসবুকের ও বাহিরে অন্যান্য প্লাটফর্ম এর ভিডিও মার্কেটিং ডে বাই ডে বেড়েই চলেছে আর এই ভিডিও কনটেন্ট বেড়ে যাওয়ার ফলে আপনি চাইলে কিন্তু সঠিক মাধ্যমে ঘরে বসে আপনার হাতে থাকা স্মার্ট মোবাইল ফোন অথবা কম্পিউটার ডিভাইস ব্যবহার করে অনায়াসে প্রতিদিন ৫০০ থেকে ১০০০ টাকা পর্যন্ত আয় করতে পারবেন এবং সেই টাকাটা নগদ বিকাশ রকেট এর মাধ্যমে আপনি উত্তোলন করতে পারবেন।

ভিডিও দেখে টাকা ইনকাম করতে কি কি লাগে?

  • একটি মোবাইল ফোন অথবা কম্পিউটার ডিভাইস ইন্টারনেট সংযোগসহ।
  • প্রতিদিন মিনিমাম এক থেকে দুই ঘন্টা ইন্টারনেটের সময় দেওয়ার মতো সময়।
  • এছাড়াও আপনার অনলাইন থেকে টাকা আয় করার জন্য ধৈর্য।

উপরের এই কয়টি বিষয়ের প্রতি আপনার খেয়াল রাখলেই আপনি ভিডিও দেখে টাকা আয় করতে পারবেন।

ভিডিও দেখে টাকা ইনকাম করার মাধ্যম গুলো

আপনাদেরকে এখন একদম সঠিক যে মাধ্যমগুলি বর্তমান বাংলাদেশে রয়েছে অর্থাৎ যে সকল ওয়েবসাইট বা মোবাইলে এপ্লিকেশন রয়েছে যেগুলি ব্যবহার করে ভিডিও দেখে টাকা ইনকাম করা যায়। সেই সকল ওয়েবসাইট এবং এপ্লিকেশনের আপনাদেরকে সন্ধান দিবো কিভাবে আপনারা আয় করবেন সে বিষয়ে বিস্তারিত জানাবো।

প্রথমে আপনাদেরকে কোন ওয়েবসাইটগুলি থেকে ভিডিও দেখে টাকা আয় করতে পারবেন সে বিষয়ে জানান এবং কিভাবে আয় করবেন? কিভাবে আয় হবে? কিভাবে টাকা উইথড্র দিবেন এ টু জেড।

ওয়েবসাইটের নাম – www.workupplace.com

ওয়েবসাইটের বয়স – ৫ বছর।

ওয়েবসাইটে কাজ করছেন -২০০০+++

এই ওয়েবসাইটটি থেকে আপনি মোবাইলের বা কম্পিউটারে ভিডিও দেখে টাকা ইনকাম করার জন্য প্রথম একটি অ্যাকাউন্ট তৈরি করে নিতে হবে।

  • অ্যাকাউন্ট তৈরি করার জন্য শুরুতেই আপনারা workupplace.com লিখে গুগলে সার্চ করুন।
  • এরপরে আপনার সামনে অ্যাকাউন্ট রেজিস্ট্রেশন করার প্যানেল চলে আসবে।
  • সেখান থেকে প্রয়োজনীয় আপনার নাম ঠিকানা মোবাইল নাম্বার ইমেইল আইডিতে একাউন্ট তৈরি করে নিন।
  • এরপর আপনি আপনার অ্যাকাউন্ট বা প্রোফাইলে আপনার ইউজার আইডি এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করুন।
  • এখন হাতে থাকা মেনুগুলি থেকে “ফাইন্ড জব” বলে একটি অপশন রয়েছে সেই অপশনটির উপরে ক্লিক করুন।
  • এখন আপনার সামনে অসংখ্য ভিডিও দেখে টাকা ইনকাম করার কাজগুলি চলে আসবে লিস্ট আকারে। সেখান থেকে আপনি আপনার পছন্দের কাজটি ওপেন করুন। কাজটি ওপেন করে কাজ শুরু করার পূর্বে অবশ্যই কাজের ডেসক্রিপশন পড়ে নিন। এরপর সেই মোতাবেক আপনি কাজ কমপ্লিট করুন এবং প্রুফ বসছে বায়ার কে কাজটি জমা দিন।
  • ৩৬ ঘন্টার মধ্যে বায়ার আপনার কাজটি চেক করে আপনার একাউন্টে সে কাজের বিনিময়ে যে অ্যামাউন্ট ধরা ছিল সে এমনটি দিয়ে দিবে।
  • এরপর আপনার একাউন্টে যখনই দুই ডলার হয়ে যাবে তখনই আপনি আপনার প্রোফাইলের ওয়ালেট থেকে আপনার নগদ বিকাশ সিলেট করে উইথড্র রিকোয়েস্ট দিয়ে দিন। সবকিছু ঠিকঠাক থাকলে এক থেকে তিন কার্য দিবসের মধ্যে আপনার পেমেন্টটি সম্পূর্ণ করে দিবে এই ওয়েবসাইটের এডমিন।
  • আর এভাবেই আপনি বিভিন্ন ধরনের ভিডিও দেখে টাকা আয় করুন এই বিশ্বস্ত বাংলাদেশি ওয়েবসাইট থেকে।

এছাড়াও এই ওয়েবসাইট সম্পর্কিত বা কাজ কিভাবে সঠিকভাবে কমপ্লিট করবেন কিভাবে পেমেন্ট নিবেন বিস্তারিত জানতে এই ওয়েবসাইটের ইউটিউব চ্যানেলটি ভিজিট করুন।

ওয়েবসাইটের নাম-  workupjob.com  

ওয়েবসাইটের বয়স – ৭-৮ বছর

ওয়েবসাইটে কতজন কাজ করে – ৩০০০+++

ভিডিও দেখে টাকা ইনকাম করার এই ওয়েবসাইটটিও বাংলাদেশে বর্তমানে খুবই বিশ্বস্ত।

এই ওয়েবসাইটতেও আপনার একটা একাউন্ট তৈরি করতে হবে।

অ্যাকাউন্ট তৈরি করা হয়ে গেলে সেম নিয়মে আপনারা কাজ কমপ্লিট করুন এবং পেমেন্ট উইথড্র দিন।

আশা করছি আপনারা যারা একদম শুরুর দিকে অনলাইন থেকে টাকা আয় করতে চাচ্ছেন। আপনারা উপরের এই দুই ওয়েবসাইটটি ব্যবহার করে। অনা সেই প্রতিদিন ভিডিও দেখে ৫০০ থেকে ১০০০ টাকা পর্যন্ত আয় করতে পারবেন।

আরেকটি বিষয় না বললেই না, উপরের এই সকল ওয়েবসাইট থেকে আপনি চাইলে অন্যান্য ছোট ছোট বাংলাদেশি কাজ করেও আপনি কিন্তু আয় করতে পারবেন।

ভিডিও দেখে টাকা ইনকাম করার অ্যাপস

বর্তমানে আপনি গুগল প্লে স্টোরে গেলে বা ইউটিউবে গেলে বা ফেসবুকে গেলে এ ধরনের অসংখ্য এপ্লিকেশন পাবেন যেই অ্যাপ্লিকেশনগুলিতে বলা হয়েছে যে আপনারা ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারবেন কিন্তু আমি আপনাদেরকে শুরুতেই বলেছি বিশ্বস্ত মাধ্যম ছাড়া আপনারা কখনো একাউন্ট তৈরি করে এই ফাঁদে পড়বেন না। তাই আমি নিচে বিশ্বস্ত মোবাইল এপ্লিকেশন সম্পর্কে বলব যে মোবাইল অ্যাপ্লিকেশন দিয়ে ভিডিও দেখে টাকা আয় করতে পারবেন।

এপ্লিকেশনের নাম – ভিডিও দেখে টাকা ইনকামের উপায়

  • এই application টি আপনি গুগল প্লে স্টোরে অথবা google এ সার্চ করলেও আপনি পেয়ে যাবেন।
  • এই অ্যাপ্লিকেশনটি আপনি আপনার স্মার্ট মোবাইল ফোনে ইন্সটল করে নিবেন। এরপর আপনার একটি একাউন্ট তৈরি করবেন। এরপরে তাদের দেখানোর নিয়ম অনুসরণ করে আপনি ভিডিও দেখে টাকা আয় করবেন।

আশা করছি আপনারা যারা ভিডিও দেখে টাকা ইনকাম করতে চান তাদের জন্য এই অ্যাপ্লিকেশনটি খুবই সাহায্যকর এবং বিশ্বস্ত হবে।

ভিডিও দেখে টাকা আয় করা সম্পর্কিত প্রশ্ন উত্তর

ভিডিও দেখে প্রতিদিন কত টাকা আয় করা সম্ভব?

ভিডিও দেখে আপনি সঠিক প্ল্যাটফর্ম থেকে প্রতিদিন ৫০০ থেকে ১০০০ টাকা পর্যন্ত আয় করতে পারবেন।

ভিডিও দেখে কিভাবে টাকা ইনকাম হয়?

আপনি যখন অন্যের ভিডিও দেখবেন সে তার ভিডিওর একটি রেভিনিউ পাবে। এবং সেখান থেকে সে আপনাকে আবার একটি কমিশন দিবে।

ভিডিও দেখে টাকা ইনকাম করতে কত মিনিটের ভিডিও দেখতে হয়?

এ ধরনের কোন রিকোয়ারমেন্ট নেই কারণ ভাই আর আপনাকে যেকোনো ধরনের ভিডিওর জব পোস্ট করতে পারে। আপনি যত লং ভিডিও দেখবেন তত বেশি ইনকাম আপনার হবে।

শেষ কথা – আশা করছি আপনারা যারা ভিডিও দেখে টাকা ইনকাম করতে চেয়েছেন। আপনার যদি উপরের দেখাও নিয়ম অনুসরণ করে কাজ শুরু করেন। তাহলে আজ থেকে আপনি ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারবেন। এছাড়াও আপনাদের যদি কোন পরামর্শ বা মন্তব্য থাকে অবশ্যই কমেন্টসে জানিয়ে দিবেন।

SANAUL BARI

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ। আমি মো:সানাউল বারী।পেশায় আমি একজন চাকুরীজীবী এবং এই ওয়েবসাইটের এডমিন। চাকুরীর পাশাপাশি গত ১৪ বছর থেকে এখন পর্যন্ত নিজের ওয়েবসাইটে লেখালেখি করছি এবং নিজের ইউটিউব এবং ফেসবুকে কনটেন্ট তৈরি করি।
বিশেষ দ্রষ্টব্য -লেখার মধ্যে যদি কোন ভুল ত্রুটি হয়ে থাকে অবশ্যই ক্ষমার চোখে দেখবেন। ধন্যবাদ।