ভিডিও দেখে ইনকাম করুন বাংলাদেশী সাইট থেকে। পেমেন্ট বিকাশ,নগদে প্রমাণসহ

ভিডিও দেখে ইনকাম-অনলাইন থেকে ইনকাম করা এখন খুবই সহজ যদি আপনার সঠিক ধারণা এবং অনলাইন থেকে ইনকাম করার ইচ্ছা থাকে।

অনলাইন থেকে ইনকাম করা অনেক সহজ কথাটা শুনতে যতটা সহজ,আসলে অনেকে মনে করে কথাটা অনেক কঠিন ।তবে আপনারা চাইলে বাংলাদেশি ওয়েবসাইট থেকে ঘরে বসেই ভিডিও দেখে প্রতিদিন ভালো মানের একটি ইনকাম করতে পারবেন।তাই আজকে আমি আপনাদেরকে এমন একটি বাংলাদেশী সাইটের সন্ধান দিবো, যে সাইট থেকে আপনি অনায়াসেই আপনার মোবাইলের মাধ্যমে ঘরে বসেই ভিডিও দেখে ভালো মানের প্রতিদিন ইনকাম করতে পারবেন এবং সঙ্গে আপনি চাইলে নগদ এবং বিকাশের মাধ্যমে টাকা উইথড্র করতে পারবেন।

ভিডিও দেখে ইনকাম করুন বাংলাদেশী সাইট থেকে
ভিডিও দেখে ইনকাম করুন বাংলাদেশী সাইট থেকে

এই সাইট থেকে ইনকাম করার জন্য আপনার কি কি জিনিস প্রয়োজন?

আজকে আমি যে সাইটটি নিয়ে আলোচনা করবো বা আপনাদেরকে দেখাবো এই সাইট থেকে ইনকাম করা খুবই সহজ। কারণ কারো যদি অভিজ্ঞতা না থাকে তারপরেও সে চাইলে তার মোবাইল ফোনের মাধ্যমে শুধু ঘরে বসে ভালো মানের অনলাইন থেকে ইনকাম করতে পারবে।

  • একটি স্মার্ট মোবাইল ফোন এবং ভালো মানের ইন্টারনেট কানেকশন।

ভিডিও দেখে বাংলাদেশি সাইট থেকে ইনকাম করুন

অনেক সময় বিভিন্ন রকম ইন্টারনেটের বিভিন্ন রকম ওয়েবসাইট সম্পর্কে বলে অনেকেই, যেগুলো ওয়েবসাইট থেকে কাজ করলে খুব সহজেই টাকা ইনকাম করা এবং উইথড্র করা যায় তবে আমরা অনেকেই শুনে থাকি বিভিন্ন রকম প্রতারণার ফাঁদ ফেলে বিভিন্ন রকম ওয়েবসাইটের টাকা ইনকাম করার বদলে অনেকে বিপদে পড়ে থাকেন।

শুধু মোবাইল দিয়ে অনলাইনে ইনকাম করুন 2022 সালের কিছু বিশ্বস্ত জনপ্রিয় ওয়েবসাইট থেকে

তবে আমি আজকে যে ওয়েবসাইটটি নিয়ে আপনাদেরকে জানাবো,তা খুবই বিশ্বস্ত আমার ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে আমি কাজ করে এবং টাকা উইথড্র করে দেখেছি এবং এখনো কাজ করছি।

সাইটটির নাম হচ্ছে – www.Workupjob.com  আপনি চাইলে শুধুমাত্র ভিডিও দেখে এই বাংলাদেশী ওয়েবসাইট থেকে ভালো মানের প্রতিদিন ইনকাম করতে পারবেন।

ভিডিও দেখে ইনকাম-এই সাইটে একাউন্ট করার নিয়ম

প্রথমে আপনি আমাদের দেওয়া এই লিংক থেকে ওয়েবসাইট টি ওপেন করুন। ওয়েবসাইট ওপেন করলে ওয়েবসাইট এর হোমপেজ (Home Page)আপনার সামনে চলে আসবে সেখানে উপরের দিকে তিনটি অপশন রয়েছে -একটি হোম (Home)আরেকটি লগইন(Login) এবং অন্যটি রেজিস্টার(Register)।ভিডিও দেখে ইনকাম করুন বাংলাদেশী সাইট থেকে

প্রথমে আপনি রেজিস্টার অপশনটির উপরে ক্লিক করুন এবং আপনি তাদের নির্দেশনা এবং প্রয়োজন অনুযায়ী তথ্য দিয়ে আপনার অ্যাকাউন্টটি তৈরি করে ফেলুন।

আপনি যদি তাদের রেজিস্টার করার জন্য প্রয়োজনীয় তথ্য গুলো সঠিকভাবে পূরণ করেন, তাহলে আপনার মেইলে একটি কনফারমেশন ইমেইল চলে যাবে, সেখানে আপনার মেইলটি ভেরিফাই করলেই আপনার জিমেইলে ইউজারনেম এবং পাসওয়ার্ড দিয়েছেন, সেটি দিয়ে আপনি লগইন করতে পারবেন এই বাংলাদেশী ওয়েব সাইটে।

ভিডিও দেখে ইনকাম কিভাবে করবেন?

প্রথমে আপনি রেজিস্টার করার সময় যে ইমেইল টি ব্যবহার করেছেন সেই ইমেইলটি এবং পাসওয়ার্ড দিয়ে এই ওয়েবসাইটে লগইন করে নিন।

এই সাইটে লগইন করার সঙ্গে সঙ্গে আপনার ওয়েবসাইটের প্রোফাইল প্যানেলে উপরের দিকে আর্নিং বলে একটি অপশন রয়েছে, সেখানে আপনার বোনাস আকারে ০.৩০০$ ডলার মানে ৩০ টাকার মতো আপনার একাউন্টে বোনাস হিসেবে পেয়ে যাবেন।ভিডিও দেখে ইনকাম করুন বাংলাদেশী সাইট থেকে

এরপরে আপনার ওয়েবসাইটের হাতের বাম পাশে আসলে কিছু অপশন দেখতে পাবেন সেখান থেকে ফাইন্ড জব(find Job) অপশনটির উপরে ক্লিক করুন।ভিডিও দেখে ইনকাম করুন বাংলাদেশী সাইট থেকে

এখন আপনি সেখানে কাজের অসংখ্য রকম লিস্ট দেখতে পাবেন তার মধ্যে সবচাইতে বেশি যে কাজটি এখানে দেওয়া হয় সেটি হচ্ছে ইউটিউব এর ভিডিও দেখাও অথবা ইউটিউব এ চ্যানেল সাবস্ক্রাইব করা।

এবং প্রতিটি কাজের নামের সঙ্গে হাতের ডানপাশে ওই কাজের বিনিময়ে আপনাকে কত টাকা পেমেন্ট করবে সে বিষয়ে লিখা আছে।

এবং ওই কাজের কতগুলি অর্ডার হয়েছে এবং ইতিপূর্বে আপনার আমার মত ওয়ার্কার এরা কতটি কাজ সম্পন্ন করেছেন তাও আপনি দেখতে পাবেন।ভিডিও দেখে ইনকাম করুন বাংলাদেশী সাইট থেকে

এখন আপনার যে কাজটি এখান থেকে পছন্দ হয় সে কাজটির উপরে আপনি ক্লিক করলেই ঐ কাজের ব্যাপারে বাংলায় সব বিস্তারিত দেওয়া আছে, যে আপনি কীভাবে কীভাবে তাদের এই কাজটি কমপ্লিট করলে তারা আপনাকে এই পরিমাণ টাকা প্রদান করবে।

তাই আপনি যদি যে কাজটি করবেন সেটির উপরে ক্লিক করার পর তাদের রিকোয়ারমেন্ট গুলো ভালভাবে পড়ুন বুঝুন এবং কাজ করে সাবমিট বাটন টি তে ক্লিক করুন।

এর পরে তারা আপনার কাজটি সম্পন্ন হয়ে গেলে তারা আপনার কাজটি চেক করার পর যদি তাদের রিকোয়ারমেন্ট অনুযায়ী সবকিছু ঠিকঠাক থাকে, খুব দ্রুত আপনার একাউন্টে তাদের অর্ডার করা অ্যামাউন্ট এর পরিমাণ টাকা আপনার একাউন্টে দিয়ে দিবে।

 নিয়মিত আপডেট পেতে  এখানে ক্লিক করুন

উদাহরণস্বরূপ একজন কাজ দিয়েছে ইউটিউব সাবস্ক্রিপশন,এই কাজের বিনিময়ে তারা আপনাকে 20 টাকা দিবে।চলুন এই কাজটি আমি প্রাক্টিক্যালি করে আপনাদেরকে দেখিয়ে দিই।

প্রথমে আপনি কাজটির উপরে ক্লিক করুন।

পরে এখানে দেখতে পাবেন বাংলায় লিখা আছে “আমার ইউটিউব চ্যানেলে প্রথমে সার্চ করবেন তারপর এই স্ক্রিনশট দেখে মিলিয়ে তিন মিনিট ভিডিও দেখবেন এবং সাবস্ক্রিপশন অপশনে আপনি সাবস্ক্রাইব করবেন”।ভিডিও দেখে ইনকাম করুন বাংলাদেশী সাইট থেকে

আমি বায়ারের রিকোয়ারমেন্ট অনুযায়ী তাদের ভিডিও তিন মিনিট দেখলাম এবং একটি স্ক্রিনশট নিয়ে নিলাম।

এখন নিচের দিকে আসলে প্রমাণ হিসাবে বায়ার আপনার কাছ থেকে যে কাজটি করেছেন তার প্রমাণ হিসাবে কিছু ডকোমেন চাইবে।

এই কাজের জন্য প্রমান হিসাবে চেয়েছেন ভিডিও দেখার শুরুর প্রথম ইসকিনশট এবং তিন মিনিট ভিডিও দেখার পর এর স্ক্রিনশট

বাংলাদেশী ওয়েবসাইট “আমার সাইট আমার আয়” ওয়েবসাইট থেকে ঘরে বসে অনলাইনে ইনকাম করুন।

আমি তাদের রিকোয়ারমেন্ট অনুযায়ী সবকিছুই স্ক্রিনশট নিয়ে নিলাম।

এরপরে নিচের দিকে আসলে একটি খালি বক্স দেখতে পাবেন, সেখানে আপনি চাইলে লিখতে পারেন যে,ডিয়ার স্যার আপনার কাজটি সম্পূর্ণভাবে আমি কমপ্লিট করেছি।না লিখলেও কোন সমস্যা নেই তবে লিখা ভালো।

এরপরে নিচের দিকে আসলে একটি অপশন দেখতে পাবেন আপলোড স্ক্রিনশট অপশন এ আপনি যে স্ক্রিনশট নিয়ে রেখে ছিলেন তা আপলোড করে দিন।

স্ক্রীনশট গুলো আপলোড করা হয়ে গেলে, নিচের দিকে আসলে সাবমিট(Submit) বলে একটা অপশন দেখতে পাবেন, সেখানে আপনার কাছে যে কমপ্লিট করেছেন তা সাবমিট করে দিন।

ব্যস আমাদের এই কাজটি সম্পূর্ণভাবে হয়ে গিয়েছে,এখন বায়ার আপনার কাজটি চেক করে খুব দ্রুত আপনার পেমেন্ট দিয়ে দিবে।

এই কাজের জন্য আমার সর্বোচ্চ সময় লেগেছে তিন মিনিটের মত,তিন মিনিটে আমি 20 টাকা ইনকাম করতে সক্ষম হয়েছি।

শুধু কি এই সাইট থেকে ভিডিও দেখে ইনকাম করা যায়?

এই প্রশ্নের উত্তরটা আমি মনে করি এতক্ষণ আপনি পেয়ে গিয়েছেন, তবুও আপনি যদি উপরের লেখাগুলি ভালোভাবে না পড়ে থাকেন তাহলে উত্তরটা এখনো আপনি জানেন না।তাই আপনি যদি সত্যিকার অর্থেই এই ওয়েবসাইট থেকে বা অনলাইন থেকে ইনকাম করতে চান তাহলে আমার উপরের লেখাগুলো ভালোভাবে পড়ে আসুন।

এর পরেও আমি এই প্রশ্নের উত্তরটা দিচ্ছি- জি না, এই ওয়েবসাইট থেকে শুধু ভিডিও দেখে ইনকাম করা যায় না,বরং এখানে বিভিন্ন রকম কাজ দেওয়া রয়েছে, আপনি ফাইন্ড জব (find job)এ ক্লিক করলেই দেখতে পাবেন, এখানে বিভিন্ন ক্যাটাগরির কাজ দেওয়া রয়েছে ।যা মোবাইল ফোনের মাধ্যমে খুব সহজে কম সময়ে এই কাজগুলি সম্পন্ন করা যায়।

এই ওয়েবসাইটে কি কি কাজ করা যায়?

  • ইউটিউবে ভিডিও দেখা এবং ইউটিউব চ্যানেল সাবস্ক্রিপশন করা।
  • ফেসবুক পেজের মেম্বার হওয়া এবং ফেসবুক গ্রুপে যুক্ত হওয়া।
  • বিভিন্ন রকম ওয়েবসাইট ভিজিট করা।
  • সাইনআপ করে আপনার জিমেইল এড্রেস দেওয়া।

এছাড়াও সহজ সহজ অনেক কাজ এই ওয়েবসাইটে রয়েছে।

ভিডিও দেখে ইনকাম কত টাকা করা যেতে পারে এই ওয়েবসাইট থেকে?

আপনি এই ওয়েবসাইট থেকে প্রতিদিন যদি দুই ঘন্টা আপনার মোবাইল দিয়ে 30 থেকে 40 টি কাজ সম্পন্ন করেন তাহলে অনায়াসেই আপনি 400 থেকে 500 টাকা পর্যন্ত প্রতিদিন ইনকাম করতে পারবেন।

আপনারা এই ওয়েবসাইটে গেলে আপনার প্রোফাইল থেকে বেস্ট ইউজার বলে একটি অপশন রয়েছে সেখান থেকেও দেখতে পাবেন এমন কিছু লোক রয়েছে, এই ওয়েবসাইট থেকে প্রতিদিন ১৫০০ থেকে ২০০০ টাকা ও প্রতিদিন ইনকাম করে থাকেন।

তাই এই ওয়েবসাইটে ইনকামের কোন লিমিটেশন নাই আপনি যত সময় দিবেন যত ভালোভাবে কাজ করবেন তত বেশি ইনকাম করতে পারবেন।

ভিডিও দেখে ইনকাম করলে পেমেন্ট পাওয়া যায় কি মাধ্যমে?

এই ওয়েবসাইটের পেমেন্ট মেথড বাংলাদেশি যত ওয়েবসাইট রয়েছে তার মধ্যে সবচাইতে উন্নত আমি ব্যক্তিগতভাবে মনে করি। কারণ তারা বিকাশ, নগদ, রকেট এর মত বাংলাদেশি বিভিন্ন রকম পেমেন্ট গেটওয়ের মাধ্যমে আপনার কাজ করা অনলাইনে ইনকামের টাকা টি খুব দ্রুত পেমেন্ট করে দেয় আপনার একাউন্টে।

এছাড়াও এই ওয়েবসাইটে আর কি কাজ করা যায়?

এছাড়াও এই ওয়েবসাইটটি আমাদের মত ফ্রিল্যান্সার, ব্লগার, ইউটিউবারদের জন্য বেস্ট একটি ওয়েবসাইট বলে আমি মনে করি।

কারণ আপনি যদি একজন ব্লগার হয়ে থাকেন তাহলে আপনার ব্লগ সাইটের ভিজিটর এর জন্য এখানে খুবই চিপ রেটে আপনি ওয়ার্কারদের কে খুব সহজে কাজ দিতে পারবেন।যার বিনিময় খুব কম সময়ের মধ্যে আপনার ওয়েবসাইটটি পপুলারিটি লাভ করবে এবং গুগলে ভালো মানের একটি জায়গায় রেংক করাতে পারবেন।

এছাড়াও আপনি যদি একজন ইউটিউবার হয়ে থাকেন আর আপনার ইউটিউব চ্যানেলের জন্য সাবস্ক্রাইবার বা ভিডিও ওয়াচ টাইম বাড়ানোর প্রয়োজন হয়ে থাকে তাহলে আপনি খুব সহজেই এই ওয়েবসাইটে এই ধরনের কাজ দিয়ে আপনার ইউটিউব চ্যানেলটি খুব ভালো মানের একটি চ্যানেলে পরিণত করে নিতে পারবেন।

এছাড়াও আপনার ফেসবুক পেজ ফেসবুক গ্রুপ সহকারে বিভিন্ন রকম অনলাইন রিলেটিভ প্রমোশন রিলেটিভ যেকোনো ধরনের কাজ আপনি এখানে ওয়ার্কারদের দিয়ে খুব কম রেট এর মাধ্যমে ভালো মানের একটি ফল পেয়ে থাকবেন।

আপনি যদি বায়ার হন তাহলে এই ওয়েবসাইটে কিভাবে কাজ দিবেন?

আপনি যদি একজন ব্লগার হন, একজন ইউটিউবার হন অথবা আপনার ফেসবুক পেজ, গুরুপ, ওয়েবসাইট এ ধরনের কোনো প্রমোশন চালাতে চান বা ভিজিটর, সাবস্ক্রাইবার বা ভিডিও ওয়াচ টাইম বাড়াতে চান। তাহলে আপনি এই সাইটে উপরের দেওয়া নিয়মে একটি অ্যাকাউন্ট তৈরি করে, হাতের ডানপাশে আসলে পোস্ট নিউ জব(Post New Job) বলে একটি অপশন দেখতে পাবেন, সেখান থেকে আপনি ক্লিক করলে, তাদের নির্দেশনা অনুযায়ী আপনি আপনার ইউটিউব চ্যানেল, ব্লগসাইটের এছাড়া ফেসবুক পেজ অথবা ফেসবুক গ্রুপের যে ধরনের কাজ দিতে চান তাদের নির্দেশনা অনুযায়ী খুব সহজেই দিয়ে দিতে পারবেন।

এছাড়াও আপনি যদি এই সাইটে কিভাবে আপনার কাজ দিবেন সে বিষয়টি বুঝতে অসুবিধা হয়। তাহলে আমরা খুব দ্রুত আমাদের ওয়েবসাইটে এই ওয়েবসাইটে কিভাবে কাজ দিয়ে আপনি আপনার ইউটিউব চ্যানেল, ব্লগ সাইট, ফেসবুক পেজ, ফেসবুক গ্রুপ, সহকারের বিভিন্ন রকম অনলাইন পপুলারিটি বা সাবস্ক্রাইবার বাড়াতে চান সে বিষয়ে সম্পূর্ণভাবে একটি আর্টিকেল পোস্ট করা হবে।

ভিডিও দেখে ইনকাম করে টাকা উঠানোর নিয়ম

বলে রাখা ভালো যে এই ওয়েবসাইট থেকে আপনি মিনিমাম 300 টাকা হলে টাকা উঠাতে পারবেন।

এজন্য আপনার যে কাজটি করতে হবে আপনি প্রথমে এই ওয়েবসাইটে লগইন করার পর, হাতের ডানপাশে ওয়েবসাইটের আপনার নাম সহকারে আপনার প্রোফাইল আইকন দেখা যাবে, তার ওপরে একটি ক্লিক করলে, আপনি বিভিন্ন অপশন দেখতে পাবেন সেখান থেকেও ওয়ালেট (Wallet)বলে একটি অপশন রয়েছে তার উপরে ক্লিক করুন।ভিডিও দেখে ইনকাম করুন বাংলাদেশী সাইট থেকে

এরপরে আপনার সামনে টাকা উঠানোর বক্স চলে আসবে, সেখানে আপনি আপনার অ্যামাউন্ট এবং কি মেথডে টাকা নিতে চান তা সিলেক্ট withdraw অপশানে ক্লিক করলেই তাদের কাছে আপনার টাকা উঠানোর রিকোয়েস্টটি চলে যাবে।ভিডিও দেখে ইনকাম করুন বাংলাদেশী সাইট থেকে

তারা আপনার রিকোয়েস্টটি দেখে খুব দ্রুত আপনার পেমেন্ট সম্পন্ন করে দিবে।

এছাড়াও ভিডিও দেখে আপনি কিভাবে অনলাইনে ইনকাম করবেন এই বিষয়টি নিয়ে যদি বা এই ওয়েবসাইট সম্পর্কে আরও কোন তথ্য জানার প্রয়োজন পড়ে থাকে, তাহলে আপনি তাদের ওয়েবসাইটের সাপোট টিম থেকে সহায়তা নিতে পারেন অথবা আমাদের এই পোস্টে কমেন্ট করে আমাদেরকে জানিয়ে দিতে পারেন।

সতর্কতাঃআপনিও অনলাইনের যে কোনো কাজ বা ওয়েবসাইট থেকে ইনকাম করার পূর্বে অবশ্যই সেই ওয়েবসাইট এবং সেই ইনকামের মাধ্যম সম্পর্কে নিজে আগে সবকিছু জানুন বুঝুন তারপরে কাজ করার অনুরোধ রইলো।

Related Post :ফ্রিল্যান্সিং কি? ফ্রিল্যান্সিং ক্যারিয়ার-Part-01

Related Post:কিভাবে ফ্রিল্যান্সিং শুরু করবো? ফ্রিল্যান্সিং করার জনপ্রিয় ওয়েবসাইট- Part-2

Related Post:ফ্রিল্যান্সিং কাকে বলে?ফ্রিল্যান্সিং কাজ করার জন্য কিসের প্রয়োজন-Part-03

?ফ্রিল্যান্সার ডটকম থেকে আয়ের উপায়

?ফ্রিল্যান্সিং কাকে বলে?

?কিভাবে ফ্রিল্যান্সিং শুরু করবো?

?ফ্রিল্যান্সিং কি? ফ্রিল্যান্সিং ক্যারিয়ার

?ফোন ব্যবহার করে ঘরে বসেই ইনকাম করুন

?অনলাইনে টাকা আয় করার অ্যাপ

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join ২৬৩ other subscribers

pp

তথ্য ও প্রযুক্তি বিষয়ক লেখালিখি করি। এর আগে বিভিন্ন পোর্টালের সাথে যুক্ত থাকলেও, SS IT BARI-আমার হাতেখড়ি। তথ্য ও প্রযুক্তি বিষয়ক বিশ্লেষণ বাংলায় জানতে ভিজিট করুন http://ssitbari.com

২ comments

Leave a Reply

Your email address will not be published.