বিকাশে ১৪.৯০ টাকায় হাজারে ক্যাশ আউট চার্জ উপভোগ করুন

বিকাশে ১৪.৯০ টাকায় হাজারে ক্যাশ আউট চার্জ উপভোগ করুন-আপনারা জানেন বিকাশ মোবাইল ব্যাংকিং বাংলাদেশের সবচাইতে বড় মোবাইল ব্যাংকিং কোম্পানিদের মধ্যে এক নাম্বারে আছে।বিকাশ মোবাইল ব্যাংকিং পরিচালনা করে আসছে ব্র্যাক ব্যাংকের একটি ব্যাংক-প্রতিষ্ঠান।

বিকাশে ১৪.৯০ টাকায় হাজারে ক্যাশ আউট চার্জ উপভোগ করুন

বিকাশ তাদের গ্রাহকদের সেবা এবং গ্রাহক সংখ্যা বাড়ানোর জন্য প্রতিনিয়ত বিভিন্ন রকম অফার দেয় এবং অফার দিয়ে আসছে।

আজকের এই অফারটিও তার ব্যতিক্রম নয়,তাই আজকে আপনাদেরকে জানাবো কিভাবে আপনি আপনার মোবাইল ফোন বা বিকাশ একাউন্টের মাধ্যমে এজেন্ট নাম্বারে ক্যাশ আউট করলে মাত্র হাজারে 14 টাকা 90 পয়সা করে আপনার চার্জ কাটবে সে বিষয়ে বিস্তারিত।

বিকাশ অ্যাপ এ লেনদেন করুন আর ১২৫ টাকা বোনাস বুঝে নিন 

হ্যাঁ আপনি উপরে পোষ্টের হেডলাইনে যেটি শুনেছেন তা একদম সত্য, বিকাশে এখন খরচ কমলো 14.90 পয়সা টাকা, প্রতি হাজারে ক্যাশ আউট চার্জ।

এই অফারটি পাওয়ার জন্য আপনাকে কিছু শর্ত মানতে হবে।

বিকাশের এই অফারটি আপনি আজীবন উপভোগ করতে পারবেন, তবে আপনাকে অবশ্যই বিকাশের প্রিয় এজেন্ট নাম্বার আগে আপনার অ্যাপস থেকে সেট করে নিতে হবে।

অর্থাৎ আপনি যে এজেন্টের কাছ থেকে ক্যাশ আউট হিসাবে টাকা উত্তোলন করে থাকেন ,সেই নাম্বারটি আপনি প্রিয় নাম্বার হিসাবে সেট করলেই এই অফারটির আওতাভুক্ত হবেন বা এই অফারটি উপভোগ করতে পারবেন।

তাহলে চলুন কিভাবে প্রিয় এজেন্ট নাম্বার আপনি আপনার মোবাইল ফোন থেকে সেট করবেন সেটি জেনে নিন।

বিকাশ প্রিয় এজেন্ট নাম্বার সেট করার উপায়

  • বিকাশ এজেন্ট নাম্বার সেট করার জন্য প্রথমে আপনি আপনার বিকাশ মোবাইল অ্যাপস এ প্রবেশ করবেন।
  • এর পরের ছবির মত নিচে দেওয়া এরকম “ক্যাশ আউট” এই অপশনটির উপরে ক্লিক করবেন।
  • ক্লিক করার পর একটি নতুন বক্স আসবে সেই বক্সে নিচের দিকে দেখুন “হাজারে ১৪.৯০ টাকায় ক্যাশ আউট করতে চাপুন” বলে একটা লেখা আছে সেখানে ক্লিক করুন।
  • এরপরে আপনার সামনে আরেকটি নতুন বক্স আসবে এবং এই বক্সটিতে বিস্তারিত লেখা আছে, আপনি ইতিপূর্বে কয়টি প্রিয় এজেন্ট নাম্বার সেট করেছেন এবং আপনি যদি প্রিয় এজেন্ট নাম্বার সেট করা থাকে, তাহলে সেগুলো দেখতে পাবেন এবং নতুন করে সেট করতে চাইলে নিচের দিকে “যোগ করুন” বলে একটি লেখা আছে সে লেখাটির উপরে ক্লিক করুন। ছবি দেখুন।
  • এখন আপনার সামনে আরেকটি নতুন বক্স আসবে এবং সেখানে আপনি আপনার প্রিয় এজেন্ট নাম্বার টি বসিয়ে দিবেন, যে নাম্বারটি আপনি ক্যাশ আউট করতে চাচ্ছেন এবং প্রিয় নাম্বার করতে চাচ্ছেন সে এজেন্টের নাম্বার টি দিয়ে দিবেন এবং Next বাটনে ক্লিক করবেন।
  • তখন পরবর্তী অপশানে গিয়ে দেখতে পাবেন, সেই এজেন্ট নাম্বারটি প্রিয় এজেন্ট নাম্বারে যুক্ত হয়ে গিয়েছে এবং নিচের দিকে “পিন নাম্বার বলে একটি অপশন রয়েছে, সেখানে আপনি আপনার বিকাশের পিন নাম্বারটি দিয়ে পরবর্তী বাটনে ক্লিক করলেই আপনার সেই এজেন্ট নাম্বারটি প্রিয় এজেন্ট নাম্বারে যুক্ত হয়ে যাবে।

আশা করছি উপরের ধাপগুলো অনুসরন করে খুব সহজেই আপনি আপনার মোবাইলের বিকাশ এপস এর মাধ্যমে বিকাশ প্রিয় এজেন্ট নাম্বারটি সেট করে ফেলতে পারবেন এবং খুব কম খরচে(১৪.৯০টাকা হাজারে) ক্যাশ আউট চার্জ আপনি উপভোগ করতে পারবেন আজীবনের জন্য।

ডাচ বাংলা মোবাইল ব্যাংকিং একাউন্ট খোলার সঠিক নিয়ম(৫ মিনিটে)

এছাড়াও নীচের দেওয়ায় ভিডিও থেকে আপনি লাইভ আকারে দেখে নিতে পারেন, কিভাবে আপনি আপনার অ্যাপসের মাধ্যমে বিকাশ এজেন্ট নাম্বার টি সেট করবেন।

বিকাশ এজেন্ট নাম্বার এর শর্তসমূহ-

  • এক মাসের যেকোনো একজন গ্রাহক যেকোনো একটি নাম্বারকে প্রিয় এজেন্ট নাম্বার হিসেবে সেট করতে পারবে এক মাসের মধ্যে চাইলেও সেই প্রিয় জন নাম্বারটি সে পরিবর্তন করতে পারবে না।
  • এই প্রিয় এজেন্ট নাম্বার ক্যাশ আউট অফারটি প্রতি মাসে একটি নাম্বারে 25 হাজার টাকা পর্যন্ত প্রযোজ্য হবে।
  • অনেকের প্রশ্ন থাকে একটি অ্যাকাউন্ট থেকে কতটি প্রিয় এজেন্ট নাম্বার সেট করা যায়?এর উত্তর হচ্ছে- আপনি এক মাসে একটি প্রিয় এজেন্ট নাম্বার যোগ করতে পারবেন প্রথম ভারতীয় এজেন্ট নাম্বার যোগ করার পর সে মাসে তার পরিবর্তন করা যাবে না পরবর্তী মাসে আপনি সেভ করা নাম্বারটি বাদ দিয়ে প্রিয় এজেন্ট নাম্বার পুনরায় নতুন একটি নাম্বার পরিবর্তন করতে পারবেন।
  • যদি কোন লেনদেন 25000tk লিমিট অতিক্রম করে তবে সেই লেনদেনের জন্য ১.৮৫ শতাংশ চার্জ প্রযোজ্য হবে এবং প্রিয় এজেন্ট নাম্বার এর ক্যাশ আউট লিমিট শেষ হয়ে যাবে।

কম খরচে বিকাশে ক্যাশ আউট করার সহজ নিয়ম-

প্রথমে আপনি আপনার বিকাশ একাউন্টটি ফিরিয়ে জয়েন্ট নাম্বার সেট করে নিন।

এরপর যে কাজটি করবেন ক্যাশআউট করার আগে প্রিয় এজেন্ট নাম্বারের লিমিট কত বাকি আছে তা দেখে নিন আপনার জন্য উপকারে আসবে।

এরপর আপনার লিমিট বাকি যেটুকু অংশ থাকে সেই এমাউন্টটা আগে ক্যাশ আউট করে নিন।

উপরের দেওয়া এই নিয়মগুলো অনুসরণ করলে, আপনি বিকাশের মাধ্যমে খুব সহজে কম খরচে আপনার টাকা  ক্যাশ আউট এর মাধ্যমে উত্তোলন করতে পারবেন।

এছাড়াও এই প্রিয় এজেন্ট নাম্বার যুক্ত করার অফারটি সম্পর্কে বিস্তারিত জানতে নিচের দেওয়া লিংকে ভিজিট করতে পারেন।

আরও পড়ুন-

রকেট একাউন্ট খোলার নিয়ম

বিকাশ একাউন্ট বন্ধ করার নিয়ম

বিকাশ একাউন্ট কার আইডি দিয়ে খোলা

বিকাশ অ্যাপ এ আসলেই 150 টাকা পর্যন্ত বোনাস।

বিশেষ দ্রষ্টব্য-আপনি যদি আমাদের ওয়েবসাইটে এটি আপনার প্রথম পোস্ট হয়ে থাকে? তাহলে অবশ্যই আমাদের ওয়েবসাইট ইমেইল সাবস্ক্রাইব করে রাখুন এবং আমাদের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করে রাখুন তাহলে পরবর্তী এই ধরনের লেখালেখি এবং ভিডিও সর্বপ্রথম আপনার কাছে পৌঁছে যাবে।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join ৪০৭ other subscribers

pp

তথ্য ও প্রযুক্তি বিষয়ক লেখালিখি করি। এর আগে বিভিন্ন পোর্টালের সাথে যুক্ত থাকলেও, SS IT BARI-আমার হাতেখড়ি। তথ্য ও প্রযুক্তি বিষয়ক বিশ্লেষণ বাংলায় জানতে ভিজিট করুন http://ssitbari.com

Leave a Reply

Your email address will not be published.