পুতুল হোস্ট অ্যাফিলিয়েট মার্কেটিং করে ঘরে বসে হাজার হাজার টাকা ইনকাম করুন।

পুতুল হোস্ট অ্যাফিলিয়েট :-পুতুল হোস্ট ডোমেইন হোস্টিং কোম্পানি সম্পর্কে বাংলাদেশের যারা অ্যাফিলিয়েট থেকে শুরু করে অনলাইনে বিভিন্ন রকম ব্লগ অথবা ইউটিউব চ্যানেলে কাজ করে থাকেন তারা কমবেশি সবাই পরিচিত আজকে আমি জানাব কিভাবে আপনারা পুতুল হোস্ট অ্যাফিলিয়েট মার্কেটিং করে ঘরে বসেই আপনার অনলাইনের পাশাপাশি বাড়তি একটি ইনকাম করতে পারবেন।

অ্যাফিলিয়েট মার্কেটিং কি

অ্যাফিলিয়েট মার্কেটিং সম্পর্কে আমাদের ওয়েবসাইটে ইতিপূর্বে অনেকগুলি পোস্ট দেওয়া আছে সেখান থেকে আপনি অ্যাফিলিয়েট মার্কেটিংয়ের আরও বিভিন্ন রকম তথ্য খুব সহজেই বাংলায় দেখতে এবং জানতে পারবেন।

অ্যাফিলিয়েট মার্কেটিং হচ্ছে আপনি আপনার সোশ্যাল মিডিয়া অথবা আপনার ওয়েবসাইটের মাধ্যমে অন্য কোন ক্লায়েন্টের অথবা সেলারের প্রোডাক্ট আপনার ওয়েবসাইটের মাধ্যমে সেল করে দিয়ে যে কমিশন পাওয়া যায় তাকে অ্যাফিলিয়েট মার্কেটিং বলা হয়।

মোটকথা অন্য কারো ওয়েবসাইটের প্রোডাক্ট আপনার ওয়েবসাইটের মাধ্যমে রেফারেল লিংকের মাধ্যমে যদি সেল করেন তাহলে একটি কমিশন আপনি পেয়ে যাবেন ঘরে বসেই।

পুতুল হোস্ট অ্যাফিলিয়েট মার্কেটিং করে ঘরে বসে হাজার হাজার টাকা ইনকাম করুন।
পুতুল হোস্ট অ্যাফিলিয়েট মার্কেটিং করে ঘরে বসে হাজার হাজার টাকা ইনকাম করুন।

পুতুল হোস্ট অ্যাফিলিয়েট কি

তার আগে জানতে হবে পুতুল হোস্ট কি? পুতুল হোস্ট বাংলাদেশের খুবই জনপ্রিয় একটি হোস্টিং কোম্পানি যারা বিভিন্ন রকম হোস্টিং এবং ডোমেইন সার্ভিস দিয়ে আসতেছে।

পুতুল হোস্ট কোম্পানি খুব রিসেন্ট তাদের বিজ্ঞাপন এবং বিজনেসের প্রচার এবং প্রসার বড় করার লক্ষ্যে  বিভিন্ন রকম ডোমেইন-হোস্টিং সেল করার জন্য অ্যাফিলিয়েট মার্কেটিং সেবা চালু করেছে।

আমরা অনেকেই বাংলাদেশি টাকায় ডোমেইন এবং হোস্টিং কিনতে পারি না। এজন্য আমরা অনেক সময় গুগলে সার্চ করে থাকি বাংলাদেশী টাকায় কোন কোম্পানি ডোমেইন এবং হোস্টিং দিয়ে থাকে। কিন্তু বিশ্বস্ততার সহিত কারা যুগের পর যুগ এই সার্ভিস দিয়ে আসতেছে তাদেরকে অনেক সময় আমরা হিমশিম খেয়ে যাই খুজে পেতে, তাই পুতুলনহোস্ট আপনার জন্য সবচাইতে বাংলাদেশি ডোমেইন-হোষ্টিং হিসাবে বিশ্বস্ত একটি হোস্টিং কোম্পানি।

পুতুল হোস্ট কোম্পানির অ্যাফিলিয়েট মার্কেটিংয়ে একদমই সহজ এবং বিশ্বস্ত একটি জনপ্রিয় ওয়েবসাইট আপনার জন্য।

পুতুল হোস্ট অ্যাফিলিয়েট মার্কেটিংয়ে একাউন্ট করার নিয়ম

  • প্রথমে আমাদের দেওয়া এই লিঙ্ক থেকে পুতুলহস্ট ওয়েবসাইটটি প্রথমে সার্চ করে   ওয়েবসাইটে প্রবেশ করুন।  LINK- https://www.control.putulhost.com/aff.php?aff=1251  
  • ওয়েবসাইটের উপরের দেওয়ার রেজিস্টার বাটনটিতে ক্লিক করুন।
  • এরপরে আপনার সামনে পুতুল হোস্ট এর রেজিস্টার ফরম চলে আসবে। সেখান থেকে আপনি আপনার পার্সোনাল ইনফরমেশন দিয়ে পুতুল হোস্টে আপনার একাউন্টি রেজিস্টার করে নিন।
  • তাদের রিকোয়ারমেন্ট অনুযায়ী আপনার সকল তথ্য সঠিক ভাবে দেওয়া হয়ে গেলে অটোমেটিকলি আপনার অ্যাকাউন্টটি তৈরি হয়ে যাবে।
  • তারপরে আপনি রেজিস্ট্রেশন করার সময় যে মেইল এড্রেস এবং পাসওয়ার্ড দিয়েছিলেন। সেটি দিয়ে আপনি পুতুল হোস্ট ওয়েবসাইটে লগইন করুন।
  • সম্পূর্ণভাবে লগইন করা হয়ে গেলে আপনার কম্পিউটারে তাদের একটি মার্চেন্ট প্যানেল ড্যাশবোর্ড দেখতে পাবেন।
  • আপনার ড্যাসবোর্ডের নিচের দিকে আসলে দেখতে পাবেন অ্যাফিলিয়েট প্রোগ্রাম বলে একটি অপশন রয়েছে তার ডান পাশেই অ্যাক্টিভ অ্যাফিলিয়েট একাউন্ট(Active Affiliate Account) এই অপশনটির উপরে ক্লিক করুন।

    পুতুল হোস্ট অ্যাফিলিয়েট মার্কেটিংয়ে একাউন্ট করার নিয়ম
    পুতুল হোস্ট অ্যাফিলিয়েট মার্কেটিংয়ে একাউন্ট করার নিয়ম

ব্যাস আপনার পুতুল হোস্ট অ্যাফিলিয়েট মার্কেটিংয়ে আপনার একাউন্টি সম্পূর্ণভাবে রেডি হয়ে গিয়েছে। এখন আপনি অ্যাফিলিয়েট আপনার ড্যাসবোর্ডের দেখতে পাবেন যেখানে আপনি কতটি ক্লিক হয়েছে, সাইনআপ কতজন আপনার রেফারেল এ করেছে, কত কনভারসেশন কত পার্সেন্ট হয়ে গেছে। এ ধরনের সকল তথ্য আপনি সেখান থেকে দেখতে পাবেন।

কিভাবে পুতুল হোস্ট অ্যাফিলিয়েট থেকে মার্কেটিং করে টাকা ইনকাম করবেন

  • প্রথমে আপনি আপনার পুতুল হোস্ট ওয়েবসাইটের অ্যাফিলিয়েট মার্কেটিং ড্যাশবোর্ডে প্রবেশ করুন।
  • এর পরে আপনি একটি ইউআরএল(url) ইউনিক রেফারেল লিংক বলে এই অপশনটির নিচে একটি ইউআরএল(url) লিংক দেওয়া আছে সেই ইউআরএল লিংকটি আপনি কপি করে বিভিন্ন রকম সোশ্যাল মিডিয়া অথবা আপনার ওয়েবসাইটের ব্যবহার করে যদি কোন কাস্টমার এই url লিংকের মাধ্যমে এই ওয়েব সাইটে রেজিষ্ট্রেশন করে তার একটি কমিশন পাবেন এবং যদি ডোমেইন-হোস্টিং ক্রয় করে সেক্ষেত্রে আপনি একটা ভালো ধরনের কমিশন পেয়ে যাবেন।

    পুতুল হোস্ট অ্যাফিলিয়েট থেকে মার্কেটিং করে টাকা ইনকাম
    ফিলিয়েট মার্কেটিং ড্যাশবোর্ড
  • এছাড়াও আপনি অ্যাফিলিয়েট মার্কেটিং ড্যাশবোর্ডে নিচের দিকে আসলে লিঙ্ক টু আস( link to Us) এফিলিয়েট লিংক লিংক পাবেন যে কোডের মাধ্যমে আপনি আপনার ওয়েবসাইটে এইচ
    link to Us
    link to Us

    টিএমএল(Html) কোড ব্যবহার করে তাদের স্টিল বিজ্ঞাপনটি আপনার ওয়েবসাইটের সব সময় লাইভ অকারে শো করে দিতে পারবেন। এখান থেকে যেকোন কাস্টমার যদি তাদের সার্ভিসটি ক্রয় করে তাহলে আপনি একটি ভাল মানের কমিশন পেয়ে যাবেন।

  • না বললেই না, বাংলাদেশের এরকম অ্যাফিলিয়েট মার্কেটিং কোড সিস্টেম বিজ্ঞাপন আর কোন বাংলাদেশী অ্যাফিলিয়েট মার্কেটিং ওয়েবসাইট নেই।
  • এই বিজ্ঞাপন সিস্টেম অ্যাফিলিয়েট মার্কেটিংয়ে খুব সহজেই আপনি আপনার ওয়েবসাইট থেকে ডোমেইন হোস্টিং সেল করতে পারবেন।
  • একদম গুগল এডসেন্স বিজ্ঞাপন এর মত এই পুতুল হোস্ট অ্যাফিলিয়েট মার্কেটিং এর বিজ্ঞাপণটি।

পুতুল হোস্ট অ্যাফিলিয়েট থেকে কিভাবে টাকা উইথড্র করবেন

পুতুল হোস্ট অ্যাফিলিয়েট মার্কেটিং করে যে পরিমাণ টাকা আপনি ইনকাম করবেন তা উইথড্র করা খুবই সহজ। প্রথমে আপনি আপনার অ্যাফিলিয়েট মার্কেটিং ড্যাশবোর্ডে প্রবেশ করবেন এরপর নিচের দিকে আসলে দেখতে পাবেন রিকুয়েস্ট উইথড্র(Request withdrawal) একটি অপশন রয়েছে আপনি মিনিমাম 500 টাকা হলেই আপনি যেকোন সময় যেকোন বাংলাদেশি পেমেন্ট গেটওয়ের মাধ্যমে টাকা  উইথড্র করতে পারবেন।

পুতুল হোস্ট অ্যাফিলিয়েট থেকে কিভাবে টাকা উইথড্র

পুতুল হোস্ট আফিলিয়েট কমিশন রেট কেমন?

আমি আমার নিজের অভিজ্ঞতা থেকে বলব অন্যান্য বাংলাদেশি অ্যাফিলিয়েট মার্কেটিং কমিশন রেট এর চাইতে পুতুল হোস্ট অ্যাফিলিয়েট মার্কেটিং কমিশন রেট খুবই ভালো।

আমি কয়েকটি কমিশন রেট সম্পর্কে আলোচনা করলাম ডোমেইন রেজিস্ট্রেশন 0%,

লিনাক্স সেয়ারেট ওয়েব হোস্টিং ১০ পারসেন্ট কমিশন, এডভান্স ওয়েব হোস্টিং ১০;পারসেন্ট কমিশন, ডিজিটাল ওয়েব হোস্টিং রিসেলার হোস্টিং ১০% কমিশন, মাস্টার রিসেলার 10% কমিশন, ভিডিও হোস্টিং ১০% পারসেন্ট কমিশন, ভিপিএস সার্ভার ১০% পারসেন্ট কমিশন,  রিসেলার 3% কমিশন, বাল্ক এসএমএস ১ পারসেন্ট কমিশন, ওয়েবসাইট ডিজাইন ২০% কমিশন, গ্রাফিক ডিজাইন ১০% পারসেন্ট কমিশন এসএসসি সার্টিফিকেট জিরো পারসেন্ট কমিশন,  রিসেলার হোস্টিং ১০ পারসেন্ট কমিশন।

এছাড়াও পুতুল হোস্টিং অ্যাফিলিয়েট ওয়েবসাইট থেকে আপনি বিভিন্ন রকম তাদের সার্ভিস কমিশন পেয়ে থাকবেন।

সহজ উপায়ে ডাটা এন্ট্রি কাজ করে ঘরে বসে ইনকাম করুন-নুতন নিয়মে

পুতুল হোস্ট অ্যাফিলিয়েট মার্কেটিং এর শর্তসমূহ।

এক ব্যক্তি একাধিক অ্যাকাউন্ট করে অর্ডার করা যাবে না। অনুমোদিত বিক্রয়ের জন্য ব্লাকহাট এসইও বা স্পামিং করা যাবেনা। এফিলিয়েট লিংক থেকে অর্ডার করার 7 দিন পর অর্ডার বাতিল হলে পেমেন্ট পাবেননা।

এছাড়াও আরো কিছু শর্ত রয়েছে আপনারা আপনাদের অ্যাফিলিয়েট মার্কেটিং ড্যাশবোর্ড থেকে দেখে নিতে পারেন।

পুতুল হোস্টিং কোম্পানির সার্ভিস সমূহ

  • সব ধরনের ডোমেইন রেজিস্ট্রেশন এবং ক্রয় করতে পারবেন।
  • যত ধরনের হোস্টিং সার্ভিস রয়েছে সব ধরনের এডভান্স লেভেল থেকে শুরু করে বেসিক লেভেল পর্যন্ত হোস্টিং সার্ভিস নিতে পারবেন।
  • ভিপিএস সার্ভার সেবা আপনি পুতুল হোস্ট ওয়েবসাইট থেকে গ্রহণ করতে পারবেন।
  • অনলাইন রেডিও প্ল্যান এবং অনলাইন রেডিও অ্যাপ্স আপনি পুতুল হোস্ট ওয়েবসাইট থেকে নিতে পারবেন।
  • ?? গুগল নিউজে সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন

  • সব ধরনের বাল্ক এসএমএস সার্ভিস আপনি পুতুল হোস্ট থেকে নিতে পারবেন।
  • বিভিন্ন রকম ওয়েবসাইট ডিজাইন থেকে শুরু করে ওয়েব সাইট সম্পূর্ন ওয়েবসাইট সেবা আপনি পুতুলহস্ট ওয়েবসাইট থেকে নিতে পারবেন।

এছাড়াও আইটি রিলেটিভ বিভিন্ন রকম গ্রাফিক ডিজাইন থেকে শুরু করে সেবা পুতুলহস্ট এর ওয়েবসাইট থেকে আপনি খুব সহজেই নিতে পারবেন।

পুতুল হোস্ট অফার প্যাকেজ

পুতুলহস্ট হোস্টিং কোম্পানির বিভিন্ন রকম অফার সবসময়ই  স্পেশাল অফার হিসাবে লাইভ আকারে তাদের ওয়েবসাইটে রয়েছে। আপনি চাইলে বিভিন্ন রকম অফারের ডোমেইন-হোষ্টিং খুব সহজে কম রেটে কিনতে পারবেন।

পুতুল হোস্ট অফার প্যাকেজ
পুতুল হোস্ট অফার প্যাকেজ

এছাড়াও পরিশেষে আমি একটি কথাই বলবো পুতুল হোস্ট হোস্টিং কোম্পানিটি বাংলাদেশের খুবই বিশ্বস্ত একটি কোম্পানি। আপনি এর মাধ্যমে যেকোনো ধরনের ডোমেইন হোস্টিং এবং সার্ভার রেডিও,বাল্ক এসএমএস ওয়েবসাইট ডিজাইনিং থেকে শুরু করে তাদের দেওয়া সার্ভিসগুলো আপনি অনায়াসেই নিতে পারেন এবং আ্যফিলিয়েট মার্কেটিংও করতে পারেন।

?অ্যাফিলিয়েট মার্কেটিং করে আয় করুন–নতুনদের জন্য

?স্মার্ট মোবাইল ফোন ব্যবহার করে ঘরে বসেই ইনকাম করুন।

?অনলাইনে টাকা আয় করার অ্যাপ

?ড্রপশিপিং বিজনেস থেকে আয় করে কিভাবে?

?ফেসবুক প্রোফাইল থেকে টাকা আয়ের উপায়? 

?ইনস্টাগ্রাম এর মাধ্যমে প্রতি মাসে হাজার হাজার টাকা উপার্জনের সুযোগ

?ফ্রিল্যান্সার ডটকম থেকে আয়ের উপায়

?ফ্রিল্যান্সিং কাজ করার জন্য কিসের প্রয়োজন

pp

SS IT BARI-ভালোবাসার টেক ব্লগ টিম

Leave a Reply

Your email address will not be published.