পাঁচ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল |৫০০০ টাকার মধ্যে মোবাইল ২০২৩

পাঁচ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল-আসসালামু আলাইকুম আশা করছি সকলে ভালো আছেন, আজকের পোস্টে আমি আপনাদেরকে জানাবো, বাংলাদেশের জনপ্রিয় যতগুলি মোবাইল ফোন ব্র্যান্ড কোম্পানি রয়েছে। সেগুলি ফোন ব্র্যান্ড কোম্পানিদের মধ্যে কোন মোবাইল গুলি ৫০০০ টাকার মধ্যে আপনার জন্য ভালো মোবাইল ফোন হবে সে বিষয়ে বিস্তারিত।

এছাড়াও আজকে জানতে পারবেন পাঁচ হাজার টাকার মধ্যে ২০২৩ সালের সবচাইতে লেটেস্ট মডেলের মোবাইল ফোন কোনগুলি?সেই বিষয়ে বিস্তারিত।

পাঁচ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল

বর্তমান যুগে ডিজিটাল যুগের ডিজিটাল যুগে স্মার্ট মোবাইল ফোন ছাড়া আসলে আমাদের জীবন যাত্রার মান চিন্তা করাই ঠিক না,তাই আমাদের ক্রয় ক্ষমতার সাধ্যের অতিরিক্ত দামে প্রচুর মোবাইল ফোন বাজারে পাওয়া যায়। কিন্তু আমরা যারা মধ্যবিত্ত পরিবারের ৫০০০ টাকার মধ্যে স্মার্ট মোবাইল ফোন খুজছি আজকের এই পোস্টটি তাদের জন্য।

আপনি যদি মোবাইল ফোন কেনার পূর্বে পাঁচ হাজার বাজেটের মধ্যে মোবাইল ফোন কিনতে চান সেক্ষেত্রে আপনি আজকের এই পোস্ট থেকে এই মডেল গুলো দেখে মোবাইল ফোন কিনলে,আপনি কি স্মার্ট মোবাইল ফোনের যতগুলি ফিচার রয়েছে সবগুলি ফিচার পাবেন এবং 4g এবং 5g গতিতে আপনার ফোনটি ব্যবহার করতে পারবেন।

২০২৩ সালের সেরা ক্যামেরার ফোন সমূহ

তাই চলুন জেনে নিই ৫০০০  টাকার মধ্যে ভালো মোবাইল ফোন গুলির ২০২৩ সালের লেটেস্ট মোবাইল ফোন সম্পর্কে বিস্তারিত.

পাঁচ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল

৫০০০ টাকার মধ্যে স্মার্ট মোবাইল ফোন বর্তমান বাজারে অনেক কোম্পানি কিন্তু রয়েছে। কিন্তু আমি আজকে আপনাদেরকে তার মধ্যে থেকে বেঁছে বেঁছে যে সকল কোম্পানির স্মার্ট মোবাইল ফোন গুলি পাঁচ হাজার টাকা বাজেটের মধ্যে ভালো সার্ভিস দিয়ে থাকবেন সে গুলি আলোচনা করছি।

Symphony i66 | সিম্ফোনি i66

সিম্ফোনি মোবাইল কোম্পানি সম্পর্কে আপনারা সকলেই অবগত আছেন। কারণ একটি সময় এবং বর্তমানেও ফিচার মোবাইলের ক্ষেত্রে সিম্ফোনি কিন্তু নাম্বার ওয়ান পজিশনে রয়েছে।

তারই ধারাবাহিকতায় স্মার্ট মোবাইল ফোনের জগতে তারা,এই মডেলের মোবাইল ফোনটি প্রচুর পরিমাণে গ্রাহক ব্যবহার করছে এবং তারা সবাই এই 5 হাজার টাকা বাজেটের মধ্যে এই মডেলের মোবাইল ফোনটি নিয়ে সন্তুষ্ট।

তাই আপনিও চাইলে এই মডেলের মোবাইল ফোনটি আপনার বাজেটের মধ্যে আপনি কিনে ফেলতে পারেন। তবে অবশ্যই আমি ব্যক্তিগতভাবে আপনাদেরকে পরামর্শ দিব নিচে এই মোবাইল ফোনের ইমেজ এবং স্পেসিফিক দেখে তারপর আপনি বাজার থেকে মোবাইল ফোনটি ক্রয় করুন।Symphony i66

itel A23 pro | আইটেল এ ২৩ প্রো

আইটেল মোবাইল ফোন কোম্পানিও কমবেশি সকলের কাছে পরিচিত। বর্তমানে তারা খুব কম সময়ে বাজার দখল করে ফেলেছে, তাদের ফিচার এবং বাটন মোবাইল ফোনের মাধ্যমে।

তাই এই মোবাইল ফোন কোম্পানি ও স্মার্ট মোবাইল ফোনের জগতে লঞ্চ করার পর বিভিন্ন মডেলের মোবাইল ফোন তারা কিন্তু কম বাজেটের মধ্যে বাজারে নিয়ে এসেছে।

সেই সকল মোবাইল ফোনের মধ্যে এই মডেলের মোবাইল ফোনটি বাজারে প্রচুর পরিমাণে সেল হয়েছে এবং গ্রাহকের অসন্তুষ্টি প্রকাশ করেছে।

Redmi note 12 pro+ 5G 2000MP ক্যামেরার সাথে (19 মিনিটে ফুল চার্জ)

তাই আপনি এই মোবাইল ফোনটি যদি 5000 টাকা বাজেটের মধ্যে ক্রয় করতে ইচ্ছুক হয়ে থাকেন তাহলে নিজেই মোবাইল ফোনের ছবি এবং স্পেসিফিকেশন দেখে আপনি এখনই বাজার থেকে বর্তমান মূল্য দিয়ে মোবাইল ফোনটি ক্রয় করে ফেলুন।itel A23 pro

Walton Primo E12 | ওয়ালটন প্রিমো ই১২

ওয়ালটন কম্পানি পরিচিত সবার কাছে এই কোম্পানি সম্পর্কে আপনাদেরকে বলার আমার কোন ইচ্ছে নেই।তারপরেও ওয়ালটন কম্পানি অন্যান্য ইলেকট্রনিকস্ প্রোডাক্ট এর তুলনায় মোবাইল ফোনে তারা এখনো পর্যন্ত পিছিয়ে রয়েছে।

তবে বর্তমানে এই বাজেটের মধ্যে ওয়ালটন মোবাইল ফোন কোম্পানি ও প্রচুর পরিমাণে মোবাইলফোন তারা বাজারে নিয়ে এসেছে।

গুগল নিউজে SS IT BARI সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 

এই ওয়ালটন মোবাইল ফোন গুলির মধ্যে এই মডেলের মোবাইল ফোনটি প্রচুর পরিমাণে বাজারে সেল হচ্ছে এবং গ্রাহক সন্তুষ্টি প্রকাশ করছে।

তাই আপনার বাজেট ও যদি এই পরিমাণ অর্থাৎ 5000 টাকার মধ্যে হয়ে থাকে। তাহলে এই কোম্পানির এই মডেলের মোবাইল ফোনটি আপনি ক্রয় করতে পারেন নিচের স্পেসিফিকেশন এবং পিকচার দিয়ে দিলাম।Walton Primo E12

itel A36 | আইটেল এ৩৬

5000 টাকা বাজেটের মধ্যে এই মোবাইল ফোনটিতে আপনি 3020 অ্যাম্পিয়ারের ব্যাটারি এবং 5 মেগাপিক্সেল ফ্রন্ট এবং ব্যাক ক্যামেরা সহ দুর্দান্ত এই ফোনটি পেয়ে যাবেন।

তাই এই মডেলের মোবাইল ফোনের টি কেনার জন্য আপনি প্রথমে নিচের দেওয়া এই স্পেসিফিকেশন এবং ফোনের পিকচারটি দেখে আগেই স্থির হয়ে নিন এবং পরবর্তীতে বাজারের যেকোন শো-রুমে গিয়ে এই আইটেলের এই মডেলের মোবাইল ফোনটি কিনে নিন।itel A36

Maximums P7 plus | ম্যাক্সিমাস p7 প্লাস

ম্যাক্সিমাস এই মোবাইল ফোন কোম্পানি খুবই জনপ্রিয় চায়না মোবাইল কোম্পানি দের একদম মোবাইল ফোনের সার্ভিস এর দিক থেকে তারা শীর্ষ অবস্থানে রয়েছে।

এই মোবাইল কোম্পানি বাটন মোবাইলের ক্ষেত্রে যেমন বাজার দখল করে রেখেছিল। তেমনই স্মার্ট মোবাইল ফোনের ক্ষেত্রে এখন বাজার দখল করতে বিভিন্ন মডেলের তারা ভালো হাই কনফিগারেশনের মোবাইল ফোন গুলি বাজারে নিয়ে আসতেছে।

আপেলের পণ্যের প্রথম অক্ষরে ‘আই’ থাকে কেন?

যদি আপনার বাজেট 5000 টাকার মধ্যে থাকে। তাহলে এই মোবাইল ফোনটি আপনি বর্তমানে নিতে পারেনি মোবাইল ফোনটি তে ফোরজি নেটওয়ার্ক থেকে শুরু করে হাই কনফিগারেশনের প্রসেসর এবং রেম রম দিয়ে তৈরি করা। এই মোবাইল ফোনটি বাজারে প্রচুর পরিমাণ সেল হচ্ছে এবং কাস্টমার গ্রাহক সন্তুষ্টি রেটিংও ফাইভ স্টার।

এখন আপনি মোবাইল ফোনটি যদি কিনতে চান তাহলে আমি ব্যক্তিগতভাবে আপনাকে পরামর্শ করব। স্পেসিফিকেশনটি দেখুন এবং ফোনটির ইমেজ সহকারে সবকিছু ডিটেলস দেখে বাজারের এই শোরুম থেকে মোবাইল ফোনটি আপনি ক্রয় করতে পারবেন।Maximums P7 plus

Realme C2s (4G) |রিয়েলমি সি২এস (৪জি)

রিয়েলমি মোবাইল ফোন কোম্পানি বর্তমান যুগে স্মার্ট মোবাইল ফোনের শীর্ষে অবস্থান করছে।

তাই আপনার বাজেট যদি একদম 4000 টাকার মধ্যে হয় তাহলে আপনি এই মডেলের স্মার্ট মোবাইল ফোনটি আপনি নিয়ে নিতে পারেন।

এই ফোনটি বর্তমান বাজারে এত পরিমাণে বিক্রয় হচ্ছে এই মোবাইল ফোনটি কে গরিবের স্মার্ট মোবাইল ফোন নামে অনেকে দেখে থাকেন।

তাই এই বাজেটের মধ্যে এই স্মার্ট মোবাইল ফোনটি আপনার জন্য একদম পারফেক্ট একটি মোবাইল ফোন হবে বলে আমি মনে করছি।

তবে এই মোবাইল ফোনটি কেনার পূর্বে অবশ্যই নিচের এই স্পেসিফিকেশন এবং মোবাইলের ইমেজটি দেখে নিন।Realme C2s (4G)

Itel A15 plus | আইটেল এ ১৫ প্লাস

প্রথমেই বলেছি আইটেল সম্পর্কে আপনাদেরকে বলার কিছু নাই। আইটেল বর্তমানে এবং আগের সময় ও ফিচার মোবাইল ফোনে তারা বিশ্ব বিখ্যাত।তাই তাদের এই বাজার কে ধরে রাখার জন্য প্রতিনিয়ত আইটেল কোম্পানির বিভিন্ন রকম স্মার্ট মোবাইল ফোন বাজারে নিয়ে আসছে।

আর এই স্মার্ট মোবাইল ফোনের জগতে আপনার বাজেট যদি 5000 টাকার মধ্যে হয়ে থাকে তাহলে এই মোবাইল ফোনের মডেলের মোবাইল ফোনটি আপনি নিতে পারেন।Itel A15 plus

Benco y30 | বেনকো y30

কি ভাবছেন এই কোম্পানির নামটি আপনার কাছে খুব একটা পরিচিত মনে হচ্ছে না?

এই কোম্পানিও ইলেকট্রনিক্স এর জগতে কিন্তু শীর্ষে রয়েছে। তারাও মোবাইল ফোন তৈরি করে এখন বর্তমানে মোবাইল ফোনের বাজার ধরার চেষ্টা করছে।

তাদের স্মার্ট মোবাইল ফোন গুলির মধ্যে 5 হাজার টাকা বাজেটের মধ্যে এই মডেলের মোবাইল ফোনটি সবচাইতে বাজালে পপুলার হিসেবে এখন সেল হচ্ছে।

আপনাদের সুবিধার্থে আমি মোবাইল ফোনটির ছবি সহকারে স্পেসিফিকেশন নিচে দিয়ে দিচ্ছে আপনারা দেখে নিতে পারেন।Benco y30

Symphony G10 | সিম্ফোনি জি টেন

সিম্ফোনি মোবাইল কোম্পানি সম্পর্কে আর আমি কিছু বলছি না। কারণ পূর্বে সিম্ফনির কিছু মডেল সম্পর্কে আপনাদের কি জানিয়েছে এই মডেলটি হচ্ছে সিম্ফোনি নতুন একটি মডেল।

এ মোবাইল ফোনটির বর্তমান বাজারমূল্য 5190 টাকা এই 5190 টাকার মধ্যে মোবাইল ফোনটি কিন্তু খুবই ভালো প্রসেসর রেম রম এবং ব্যাটারি লাইফ পেয়ে থাকবেন।

তাই আপনি এই কোম্পানির মোবাইল ফোন থেকে আপনার বাজেটের মধ্যে এই মোবাইল ফোনটি আপনার জন্য ভালো একটি মোবাইল ফোন হতে পারে। অবশ্যই আপনারা নিচের স্পেসিফিকেশন এবং ছবি দেখে নিন।Symphony G10

WE F20 Model

এই কোম্পানির মোবাইল ফোন গুলিও বর্তমানে কিন্তু খুব ভালো মার্কেট পেয়েছে।

তাই আপনি এই বাজেটের মধ্যেই কোম্পানির এই মোবাইল ফোনটিও আপনি নিতে পারেন। এই মোবাইল ফোনটির স্পেসিফিকেশন এবং ছবি আমি নিচে আপনাদের সুবিধার্থে দিয়ে দিচ্ছি।WE F20 Model

উপরে আমি ৫০০০ টাকার মধ্যে ভালো মোবাইল ফোনের যতগুলি বর্তমানে বাংলাদেশে ব্র্যান্ডের মোবাইল ফোন বাজারজাত করা হয়েছে। তাদের মধ্যে উন্নত মোবাইল ফোন গুলির লিস্ট আপনাদের কে দিয়ে দিলাম।

আশা করছি যারা এই বাজেটের মধ্যে নতুন মোবাইল ফোন কেনার কথা ভাবছেন 4g এবং স্মার্ট মোবাইল ফোন তাদের জন্য এই পোস্টটি উপকারে আসবে।

এছাড়াও আপনারা মোবাইল ফোন এবং টেক আপডেট এবং টেকনোলজি সম্পর্কিত সকল আপডেট তথ্য পেতে আমাদের ওয়েবসাইটটি সাবস্ক্রাইব করে রাখবেন।

5000 টাকার মধ্যে ভালো স্মার্ট মোবাইল ফোন পাওয়া যায়?

হ্যাঁ আপনি চাইলে 5000 টাকার মধ্যে ফোরজি ভালোই স্মার্ট মোবাইল ফোন নিতে পারবেন।

5000 টাকার মধ্যে মোবাইল ফোন গুলির ব্যাটারি লাইফ কেমন হয়?

বর্তমানে 5000 টাকার মধ্যে স্মার্ট মোবাইল ফোন গুলিতেও কিন্তু ভালো লাইফটাইম ব্যাটারি গুলি ব্যবহার করা হয় এবং ভাল এম্পিয়ার এর ব্যাটারি ব্যবহার করা হয়েছে এক্ষেত্রে অবশ্যই আপনাকে স্পেসিফিকেশন দেখেশুনে তারপর ফোন ক্রয় করতে হবে।

পোস্ট ট্যাগ

৫০০০ টাকার মধ্যে মোবাইল ২০২৩,পাঁচ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল,৬ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল ২০২২,৫০০০ টাকার মধ্যে মোবাইল বাংলাদেশ,৫০০০ টাকার মধ্যে মোবাইল ২০২২,৫০০০ টাকার মধ্যে মোবাইল ২০২২ বাংলাদেশ,১ হাজার টাকার মোবাইল,3 হাজার টাকার মোবাইল।

Oppo A56: 5G পাওয়ার ফুল ব্যাটারি, দাম 20 হাজার টাকার কম

TVS Radeon: মধ্যবিত্তের প্রিয় এই বাইক, পাওয়া যাবে মোট ১১টি কালারে

Oppo A54s: দুর্দান্ত ক্যামেরা ও শক্তিশালী ব্যাটারি সহ লঞ্চ হল-India & BD

50MP ক্যামেরার সাথে মোটোরোলার নতুন ফোনে মিলবে নোট লেখা ও আঁকার বিশেষ সুবিধা

SS IT BARI– ভালোবাসার টেক ব্লগের যেকোন ধরনের তথ্য সম্পর্কিত আপডেট পেতে আমাদের মেইল টি সাবস্ক্রাইব করে রাখুন।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join ৪৯২ other subscribers

SANAUL BARI

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ। আমি মো:সানাউল বারী।পেশায় আমি একজন চাকুরীজীবী এবং এই ওয়েবসাইটের এডমিন। চাকুরীর পাশাপাশি গত ১৪ বছর থেকে এখন পর্যন্ত নিজের ওয়েবসাইটে লেখালেখি করছি এবং নিজের ইউটিউব এবং ফেসবুকে কনটেন্ট তৈরি করি।
বিশেষ দ্রষ্টব্য -লেখার মধ্যে যদি কোন ভুল ত্রুটি হয়ে থাকে অবশ্যই ক্ষমার চোখে দেখবেন। ধন্যবাদ।