নগদ একাউন্ট দেখার নিয়ম ২০২৩| Nagad Code

নগদ একাউন্ট দেখার নিয়ম –আসসালামু আলাইকুম আশা করছি সকলে ভালো আছেন, বরাবরের মতো এসএসআইটি বাড়ি ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে নতুন এই পোস্টে স্বাগতম।

আজকের এই পোস্টটিতে যে সকল বিষয় জানতে পারবেন, নগদ একাউন্ট দেখার নিয়ম, Nagad USSD Code ডায়াল করে একাউন্ট দেখার নিয়ম, নগদ মোবাইল অ্যাপ্লিকেশনের মাধ্যমে একাউন্ট দেখার নিয়ম, নগদে উপবৃত্তির টাকা দেখার নিয়ম, নগদ এর একাউন্ট স্টেটমেন্ট অর্থাৎ টাকা লেনদেন দেখার নিয়ম এছাড়াও আজকের এই পোস্টের নগদ একাউন্ট সম্পর্কিত সকল তথ্য আপনি জানতে পারবেন।

নগদ একাউন্ট দেখার নিয়ম
নগদ একাউন্ট দেখার নিয়ম

এজন্য আপনাদের কে রিকোয়েস্ট করব আপনি নগদ একাউন্ট দেখবেন কিভাবে অর্থাৎ নগদ একাউন্ট সম্পর্কিত যতগুলি তথ্য রয়েছে সকল তথ্য জানতে পারবেন আজকের এই পোস্টটিতে থেকে।এজন্য সম্পন্ন পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত গুরুত্ব সহকারে পড়ুন তাহলে আপনার সকল প্রশ্নের উত্তর কিন্তু পেয়ে যাবেন এই পোস্টে।

নগদ একাউন্ট কি?

বাংলাদেশের কমবেশি সবাই পরিচিত মোবাইল ব্যাংকিং নগদ এবং বিকাশ এবং উপায় এই ধরনের যতগুলি বাংলাদেশ মোবাইল ব্যাংকিং সম্পর্কে।

কিন্তু নগদ হচ্ছে বাংলাদেশের যতগুলো জনপ্রিয় মোবাইল ব্যাংকিং সেবা প্রতিষ্ঠান রয়েছে তার মধ্যে অন্যতম একটি মোবাইল সেবা প্রতিষ্ঠান বা মোবাইল টাকা অনলাইনের মাধ্যমে লেনদেন করা একটি প্রতিষ্ঠান।

নতুন আপডেট নগদ একাউন্টের অবিশ্বাস্য কিছু সুবিধা

অর্থাৎ নগদ একাউন্ট সহজ ভাষায় বলতে গেলে, আপনি আপনার স্মার্ট মোবাইল ফোন অথবা আপনার সিমের মাধ্যমে নগদ কোড ব্যবহার করে নগদ একাউন্ট তৈরী করে দেশের এ প্রান্ত থেকে ও প্রান্তে মুহূর্তে মাধ্যমে এই নগদ একাউন্টের মাধ্যমে টাকা আদান প্রদান করতে পারবেন এবং বিভিন্ন ধরনের আপনি কারেন্ট বিল থেকে শুরু করে ক্রেডিট কার্ড বিল এবং অন্যান্য সার্ভিস কেনাকাটা সবকিছুই কিন্তু এই নগদ একাউন্টের মাধ্যমে করতে পারবেন।

নগদ একাউন্ট এর প্রতিষ্ঠাতা কোন ব্যাংক?

নগদ অনলাইন লেনদেন মোবাইল ব্যাংকিং সেবা প্রতিষ্ঠানটি পরিচালিত হচ্ছে নগদ একটি সরকারি ডাক যোগাযোগ নিয়ন্ত্রিত মোবাইল ব্যাংকিং ডিজিটাল লেনদেন সেবা প্রতিষ্ঠান।

নগদ তাদের গ্রাহক সংখ্যা বাড়ানোর জন্য প্রতিনিয়ত নগদ একাউন্টের মাধ্যমে বিভিন্ন রকম অফার দিয়ে আসছে। এজন্য এখনো পর্যন্ত যদি আপনি নগদে কোনো অ্যাকাউন্ট তৈরি না করে থাকেন তাহলে আজই আপনার মোবাইল ফোনের মাধ্যমে ঘরে বসে নগদে একটি অ্যাকাউন্ট তৈরি করে ফেলুন মুহূর্তেই। অ্যাকাউন্ট তৈরি করতে এখানে ক্লিক করুন।

নগদ কোড ডায়াল করে একাউন্ট দেখার উপায়

নগদ কোড ব্যবহার করে একাউন্ট ব্যালেন্স চেক করা খুবই সহজ। আপনি চাইলে আপনার স্মার্ট মোবাইল ফোন ছাড়াও নগদ এর ইউএসএসডি কোড ডায়াল করে খুব সহজেই আপনার নগদ এর একাউন্ট ব্যালেন্স চেক করতে পারবেন। এজন্য আপনি নিচের এই ছবি অনুসরণ করুন এবং নিচের দেখানো step-by-step নিয়মগুলি আপনি ব্যবহার করুন।

নগদ কোড ব্যবহার করে অ্যাকাউন্ট ব্যালেন্স দেখার জন্য –

  • প্রথমে আপনি আপনার ফোনের ডায়াল প্যাড এ গিয়ে ডায়াল করুন *167#
  • এরপরে আপনার সামনে নিচের ছবির মত একটি পপআপ উইন্ডো আপনার সামনে চলে আসবে। সেখান থেকে আপনি ৭ চাপুন মাই নগদ(My Nagad) এই অপশনটিতে কনফার্ম করুন।নগদ একাউন্ট দেখার নিয়ম
  • এখন আপনার সামনে নিচের এই ছবির মত আর একটি পপআপ উইন্ডো চলে আসবে। সেখানে অনেকগুলো অপশন লিস্ট আকারে থাকবে,কিন্তু সেখান থেকে আপনি ১ নাম্বার অপশন(balance enquiry) বাছাই করুন এবং পরবর্তী ধাপে চলে যান।নগদ একাউন্ট দেখার নিয়ম
  • এরপর আপনার সামনে নিচের এই পপআপ উইন্ডো আসবে, যেখানে লিখা থাকবে Enter pin” এখানে আপনি আপনার নগদের যে পিন নাম্বার রয়েছে চার সংখ্যার সেই পিন নাম্বারটি দিয়ে কনফার্ম অপশনে ক্লিক করুন।নগদ একাউন্ট দেখার নিয়ম
  • ব্যাস আপনার কাজ শেষ আপনার সামনে নিচের মত এরকম উইন্ডোতে খুব সুন্দর ভাবে আপনার নগদে থাকা ব্যালান্স অ্যাকাউন্ট টি দেখতে পাবেন।নগদ একাউন্ট দেখার নিয়ম

আশা করছি আপনি যদি উপরের এই ধাপ এবং ছবিগুলো step-by-step অনুসরণ করেন। তাহলে আপনি এই নিয়ম অনুসরণ করেই আপনার হাতে থাকা বাটন মোবাইল ফোন অথবা ডায়াল কোড এই ব্যবহার করে নগদের এই ইউএসএসডি কোডের মাধ্যমে খুব সহজে ঘরে বসে আপনার নগদ একাউন্টে থাকা ব্যালেন্স আপনি দেখতে পাবেন এবং জানতে পারবেন।

নগদ অ্যাপ এর মাধ্যমে নগদ একাউন্ট দেখার উপায়

বর্তমান যুগ ডিজিটাল যুগ। আর এই ডিজিটাল যুগে কম বেশী সকলেরই কিন্তু স্মার্ট মোবাইল ফোন রয়েছে। আর স্মার্ট মোবাইল ফোনের যুগে কিন্তু নগদ কোড ইউএসএসডি ব্যবহার করার চাইতে অ্যাপের মাধ্যমে খুব সহজেই কিন্তু নগদ এর ব্যালেন্স আপনি জানতে পারবেন। এছাড়াও নগদের সকল সার্ভিস কিন্তু এই অ্যাপের মাধ্যমে আপনি সবকিছু করতে পারবেন।

উপায় ক্যাশ আউট ও সেন্ড মানি খরচ কত

তো চলুন নগদ অ্যাপ এর মাধ্যমে নগদ এর একাউন্ট ব্যালেন্স কিভাবে দেখতে পাবেন জানতে পারবেন সে বিষয়টি আমরা দেখিনিই

প্রথমে আপনি আপনার স্মার্ট মোবাইল ফোনে ইন্টারনেট সংযোগ কানেক্ট করে নিন।

এর পরে আপনি গুগল প্লে স্টোরে গিয়ে নগদ(Nagad) লিখে সার্চ করলে, আপনার সামনে নিচের ছবির মত নগদ এর অফিশিয়াল অ্যাপ টি বা অ্যাপ্লিকেশনটি আপনার সামনে চলে আসবে। সে অ্যাপ্লিকেশনটি আপনার মোবাইল ফোনে ইন্সটল করে নিন।

  • এপ্লিকেশনটি ইন্সটল করা হয়ে গেলে আপনি “ওপেন” অপশন থেকে অ্যাপ্লিকেশনটি ওপেন করুন।নগদ একাউন্ট দেখার নিয়ম
  • এরপরে আপনার রেজিস্টার কৃত নগদ মোবাইল ব্যাংকিং যে “মোবাইল নাম্বার” রয়েছে। সেই মোবাইল নাম্বার দিয়ে আপনি আপনার “পিন নাম্বার” দিয়ে পরবর্তী ধাপে প্রবেশ করুন।
  • আপনার অ্যাকাউন্ট নাম্বার এবং পিন নাম্বার দিয়ে “লগইন” করা হয়ে গেলে। আপনার সামনে নিচের মত এরকম নগদ অ্যাপের আপনার প্রোফাইল যে উইন্ডো রয়েছে সেটি কিন্তু আপনার সামনে চলে আসবে।নগদ একাউন্ট দেখার নিয়ম
  • এরপর ঠিক উপরের দিকে নগদ লেখার নিচে দেখতে পাবেন “ব্যালেন্স দেখতে ট্যাপ করুন” এই লেখাটির উপরে জাস্ট আপনি ক্লিক করুন।নগদ একাউন্ট দেখার নিয়ম
  • ব্যস আপনি সেই লেখাটির উপরে ট্যাগ করার সঙ্গে সঙ্গে আপনার নগদ একাউন্টে কত টাকা আছে সে ব্যালেন্স ডে আপনি লাইভ আকারে একদম দেখতে পাবেন নিচের ছবির মত।

উপরের এই ধাপ গুলি যদি আপনি অনুসরণ করেন তাহলে কিন্তু খুব সহজেই আপনি নগদের এই অ্যাপ্লিকেশনের মাধ্যমে ঘরে বসে আপনার নগদ একাউন্ট ব্যালেন্স জানতে পারবেন।

এছাড়াও অ্যাপ্লিকেশনে আর কি সকল সার্ভিস আপনি পাবেন? সে বিষয়ে আমি একটি বেসিক ধারণা আপনাদেরকে নিচে দিয়ে দিচ্ছি-

নগদ এই অফিশিয়াল অ্যাপ্লিকেশনটিতে ব্যালান্স অ্যাকাউন্ট দেখা ছাড়াও আপনি যে সকল সার্ভিস নিতে পারবেন তা হচ্ছে-

১.সেন্ড মানি ফিচারের মাধ্যমে আপনি নগদ একাউন্ট থেকে যে কারো নগদ একাউন্টে টাকা আদান প্রদান করতে পারবেন।

২.ক্যাশ আউট এই ফিচারের মাধ্যমে আপনি অ্যাপ্লিকেশনের মাধ্যমে জগতের যে কোন আউটলেট থেকে আপনি আপনার একাউন্টে টাকা উত্তোলন করতে পারবেন।

৩.মোবাইল রিচার্জ অর্থাৎ আপনি এই অ্যাপ্লিকেশনের মাধ্যমে বা এই ফিচারের মাধ্যমে আপনি নগদ এর যে একাউন্ট ব্যালেন্স রয়েছে। সেই একাউন্ট ব্যালেন্স থেকে আপনি যেকোন মোবাইল ফোন নাম্বারে রিচার্জ করতে পারবেন।

৪.নগদ এর অ্যাড মানি এ ফিচার থেকে আপনি যেকোনো মুহূর্তে বাংলাদেশের যেকোনো ভিসা মাস্টার কার্ডের মাধ্যমে ব্যাংক থেকে সরাসরি নগদ একাউন্টে আপনি টাকা নিয়ে আসতে পারবেন।

৫.নগদ এর ট্রান্সফার মানি এই ফিচার ব্যবহার করে আপনি নগদ একাউন্টে থাকা টাকা বাংলাদেশে যে কোন ধরনের ব্যাংক একাউন্টে আপনি প্রেরন করতে পারবেন সরাসরি এই অ্যাপ্লিকেশন ব্যবহার করে।

৬.মার্চেন্ট পে এই ফিচারের মাধ্যমে আপনি নগদ অ্যাপ্লিকেশন দিয়েই বাংলাদেশের যতগুলি মার্চেন্ট পেমেন্ট আউটলেট রয়েছে। সেগুলোতে কেনাকাটা করে আপনি সরাসরি নগদ একাউন্টের ব্যালেন্স থাকা টাকা তাদেরকে প্রদান করতে পারবেন।

৭.বিল পে নগতে যতগুলি সার্ভিস গুলি ফিচার রয়েছে। তার মধ্যে আমি ব্যক্তিগতভাবে সবচাইতে উন্নত এবং ভিন্নধর্মী একটি ফিচার মনে করি নগদের এই বিল পে। কারণ এই বিলে পের মাধ্যমে আপনি কারেন্ট বিল, গ্যাস বিল, ইন্টারনেট বিল, থেকে শুরু করে সব ধরনের বিল কিন্তু এই নগদ অ্যাপ্লিকেশন বা নগদ এর ব্যালেন্স থেকে আপনি ঘরে বসেই প্রদান করতে পারবেন।

উপরে যে কয়টি নগদ অ্যাপ্লিকেশন অর্থাৎ নগদ মোবাইল ব্যাংকিং এর সার্ভিস সম্পর্কে জানালাম এর বাহিরেও নগদ একাউন্ট বা নগদ মোবাইল ব্যাংকিং ব্যবহার করে আপনি আরো অন্যান্য সার্ভিস কিন্তু উপভোগ করতে পারবেন।

নগদে উপবৃত্তির টাকা দেখার নিয়ম

বর্তমানে বাংলাদেশ সরকার আমাদের বাচ্চাদের স্কুলের উপবৃত্তির টাকা কিন্তু শুধুমাত্র নগদ একাউন্টের মাধ্যমে প্রদান করে থাকেন।

তাই নগদে উপবৃত্তির টাকা বা উপবৃত্তির টাকার ব্যালেন্স দেখতে আপনাকে জানতে হবে, যে নগদ একাউন্টের মাধ্যমে কিভাবে আপনি আপনার উপবৃত্তির টাকার ব্যালেন্স দেখবেন?

এটি খুবই সহজ আপনি উপরে নগদ এর একাউন্ট ব্যালেন্স এভাবে দেখানো হয়েছে। সেম নিয়ম অবলম্বন করে আপনি নগদে উপবৃত্তির টাকার ব্যালেন্স ও আপনি দেখতে পাবেন। তবে উপবৃত্তির টাকা কিনা এবং কত টাকা উপবৃত্তির আপনাকে দেওয়া হয়েছে, সেটি জানার জন্য অবশ্যই নগদ এর স্টেটমেন্ট আপনাকে দেখতে হবে অর্থাৎ নগদ লেনদেন হয়েছে সে সম্পর্কে আপনাকে দেখতে হবে।

তাই আমি খুব সহজেই নগদের স্টেটমেন্ট কিভাবে দেখবেন সে সম্পর্কে নিচে সুন্দর ভাবে আলোচনা করছি আপনারা দেখে নিন

নগদ একাউন্ট স্টেটমেন্ট বা লেনদেন দেখার উপায়

নগদ একাউন্ট এর স্টেটমেন্ট বা লেনদেন দেখার জন্য আপনি দুইটি নিয়ম অনুসরণ করতে পারেন।নিচের আপনার কাছে যে নিয়মটি ভালো লাগবে। সেই নিয়মটি আপনি অনুসরণ করবেন।

আমি আপনাদেরকে দুই নিয়মেই নগদ এর স্টেটমেন্ট বা লেনদেন দেখার নিয়ম দেখিয়ে দিচ্ছি।

নগদ কোড ব্যবহার করে স্টেটমেন্ট বা লেনদেন দেখার উপায়

নগদ কোড ব্যবহার করে স্টেটমেন্ট বা লেনদেন দেখা কিন্তু খুব সহজ আপনি চাইলে আপনার সিম দিয়ে যেকোন মোবাইল ফোনের মাধ্যমে ইন্টারনেট সংযোগ ছাড়াই ডায়ালে গিয়ে কিছু কোড ব্যাবহার করে আপনি এই স্টেটমেন্ট বা লেনদেন দেখতে পাবেন।

নগদ কোড ব্যবহার করে স্টেটমেন্ট দেখতে আপনি নিচের ধাপগুলি অনুসরণ করুন-

  • প্রথমে আপনি আপনার নগদ একাউন্ট সিম একটিভ করে নিয়ে ডায়াল করুন *১৬৭#
  • আপনার সামনে একটি পপআপ উইন্ডো চলে আসবে। সেখানে লিস্ট আকারে অনেকগুলো অপশন থাকবে সেখান থেকে আপনি ৭ নাম্বার(My Nagad) অপশনটিতে ক্লিক করে পরবর্তী ধাপে প্রবেশ করুন।নগদ একাউন্ট দেখার নিয়ম
  • পরবর্তী ধাপে যাওয়ার সঙ্গে সঙ্গে আর একটি পপআপ উইন্ডো চলে আসবে। সেখানে লিস্ট আকারে অনেকগুলো অপশন থাকবে সেখান থেকে আপনি ২ নাম্বার(Mini statement) অপশনটিতে বেছে নিয়ে পরবর্তী ধাপে প্রবেশ করুন।নগদ একাউন্ট দেখার নিয়ম
  • এই ধাপে আপনাকে আপনার নগদ একাউন্টের পিন নাম্বার দিতে বলা হবে। আপনি আপনার 4 সংখ্যার পিন নাম্বারটি দিয়ে পরবর্তী ধাপে ক্লিক করলেই আপনার সামনে স্টেটমেন্ট এর লাস্ট চারটি লেনদেনের স্টেটমেন্ট আপনার সামনে নিচের ছবির মত দেখতে পাবেন।
  • এভাবে আপনি আপনার নগতের স্টেটমেন্ট এই ডায়াল কোড ব্যবহার করে আপনি কিন্তু চারটি লাস্ট লেনদেনের স্টেটমেন্ট বের করে ফেলতে পারবেন।নগদ একাউন্ট দেখার নিয়ম

এছাড়া যদি আপনার লেনদেনের স্টেটমেন্টে চারের অধিক লেনদেনের স্টেটমেন্ট দেখতে চান তাহলে আপনাকে নগদের অফিশিয়াল অ্যাপ্লিকেশন এর সাহায্য নিতে হবে।

নগদ অ্যাপ এর মাধ্যমে স্টেটমেন্ট বা লেনদেন দেখার নিয়ম

অ্যাপ এর মাধ্যমে আপনি নগদ এর স্টেটমেন্ট বা লেনদেন অধিকসংখ্যক দেখতে পাবেন এজন্য প্রথমে আপনাকে যে কাজটি করতে হবে প্রথমে আপনি আপনার স্মার্ট মোবাইল ফোনে ইন্টারনেট সংযোগ কানেক্ট করে লগইন করে নিবেন আপনার নগদ অ্যাপ্লিকেশনটিতে।

রকেট একাউন্ট খোলার নিয়ম

লগইন হয়ে গেলে অ্যাপ্লিকেশনটিতে, নিচের দিকে আসলে “হোম” অপশনটির পাশেই “লেনদেন” বলে একটি অপশন দেখতে পাবেন । সেই লেনদেন অপশনটির উপরে আপনি ক্লিক করলে নিচের ছবির মত এরকম অসংখ্য আপনার একাউন্টে লেনদেন এর স্টেটমেন্ট আপনি দেখতে পাবেন।

নগদ একাউন্ট দেখার নিয়ম

এভাবে কিন্তু অ্যাপ্লিকেশনের মাধ্যমে খুব সহজেই আপনি আপনার নগদ একাউন্টের লেনদেনের স্টেটমেন্টে আপনি দেখতে পাবেন।

নগদ মোবাইল ব্যাংকিং হেল্পলাইন নাম্বার

অনেক সময় নগদ মোবাইল ব্যাংকিং সার্ভিস নিতে গিয়ে বা ব্যবহার করতে যে আমরা অনেক ধরনের সমস্যার সম্মুখীন হয়ে থাকি। কিন্তু সেই সমস্যার সম্মুখীন এর সমাধান গুলি ইন্টারনেটে বা অন্যান্য মাধ্যমে জানতে পারি না। সেজন্য আপনি যদি এই ধরনের কোন সার্ভিসের সম্মুখীন বা সমস্যার সম্মুখীন হয়ে থাকেন। তাহলে আপনি সার্ভিস নিতে নগদ এর কাস্টমার হেল্পলাইন নাম্বারে সরাসরি কল করে কিন্তু খুব সহজেই আপনার নগদ মোবাইল ব্যাংকিং একাউন্ট সম্পর্কিত সকল তথ্য আপনি পেয়ে যাবেন।

আপনি নগদ মোবাইল ব্যাংকিং হেল্পলাইন কাস্টমার ম্যানেজারের সঙ্গে ফোনের মাধ্যমে কথা বলতে পারবেন এছাড়াও ইমেইলের মাধ্যমেও চাইলে আপনি যোগাযোগ করতে পারবেন।

নগদ এর হেল্পলাইন নাম্বার -১৬১৬৭ বা ০৯৬০৯৬১৬১৬৭

প্রথমে আপনি উপরের এই দুই নাম্বার থেকে যে কোন একটি নাম্বারে আপনার নগদ মোবাইল ব্যাংকিং রেজিস্টার কৃত যে সিম রয়েছে সেই সিম টি থেকে আপনি কল করবেন।

কিছু সময় অপেক্ষা করবেন কিছু সময় দেওয়ার পর অটোমেটিকলি যেকোনো একজন নগদ কাস্টমার ম্যানেজার আপনার ফোনটি রিসিভ করবে। আপনি খুব সুন্দর ভাবে আপনার নগদ একাউন্ট সম্পর্কিত সমস্যাটি তার কাছে খুলে বলবেন। সে কিছু সময় নেওয়ার পর আপনার সমস্যাটির সমাধান করে দিবে।

এছাড়াও আপনার নগদ মোবাইল ব্যাংকিং একাউন্ট এ যদি ফাইল শেয়ারিং সম্পর্কিত কোন সমস্যার সম্মুখীন হয়ে থাকেন সেক্ষেত্রে আপনি নগদের নিচের থাকা এই মেইলটিতে ইমেইল করে আপনার সমস্যাটির কথা লিখে তাদের কাছে সেন্ড করতে পারে।

Email- [email protected]

নগদ মোবাইল ব্যাংকিং সম্পর্কিত কিছু প্রশ্ন উত্তর

নগদ কি?

নগদ হচ্ছে ডিজিটাল অনলাইন লেনদেনে একটি সেবা প্রতিষ্ঠান। যার মাধ্যমে আপনি খুব সহজেই ঘরে বসে টাকা আদান প্রদান করতে পারবেন।

নগদ একাউন্ট কোন ব্যাংক প্রতিষ্ঠান?

নগদ একটি সরকারি ডাক যোগাযোগ নিয়ন্ত্রিত মোবাইল ব্যাংকিং ডিজিটাল লেনদেন সেবা প্রতিষ্ঠান।

নগদ ব্যালেন্স দেখার ডায়াল কোড কত?

নগদ ব্যালেন্স দেখতে ডায়াল করুন*১৬৭# এরপর ৭ চাপুন এরপর পিন দিয়ে ব্যালেন্স দেখুন।

নগদ একাউন্টে টাকা রাখলে কি প্রতি মাসে টাকা বাড়ে?

হ্যাঁ নগদ একাউন্টে আপনি টাকা রাখলে তাদের শর্তসাপেক্ষে প্রতিমাসে তার মুনাফা পাবেন।

নগদ ক্যাশ আউট চার্জ বিকাশ এর চেয়ে কম না বেশি?

নগদ ক্যাশ আউট চার্জ বিকাশ এর চাইতে অনেক টাকায় কম।

নগদ একাউন্ট থেকে অন্যান্য মোবাইল ব্যাংকিং একাউন্ট এ টাকা প্রদান করা যায় কিনা?

বর্তমানে নগদ একাউন্ট থেকে এখনো পর্যন্ত কোন বাংলাদেশী মোবাইল ব্যাংকিং এ টাকা প্রদান করা যায় না তবে অন্যান্য ব্যাংকে আপনি চাইলে ট্রান্সফার করে টাকা প্রদান করতে পারবেন।

পোস্ট ট্যাগ-

নগদ একাউন্ট দেখার কোড,নগদ একাউন্ট কিভাবে খুলতে হয়,নগদ একাউন্ট হালনাগাদ করার নিয়ম,নগদ একাউন্ট সমস্যা,রকেট একাউন্ট দেখার নিয়ম,নগদ একাউন্ট দেখার নিয়ম ajker fact,নগদ একাউন্ট কোড,নগদ একাউন্ট খুললে কত টাকা বোনাস।

আপনার জন্য-

নগদ মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার জেলা ভিত্তিক আপডেট নাম্বার

বিকাশ ইসলামী সেভিংস একাউন্ট 

মোবাইল দিয়ে টাকা আয় পেমেন্ট নগদ এবং বিকাশে

এন্ড্রয়েড নতুন ফোন কিনার পর যেসব বিষয় চেক করবেন?

সহজে এন্ড্রয়েড ফোন আপডেট করুন

স্মার্টফোনের ব্যাটারি লাইফ বাড়ানোর সহজ টিপস জেনে নিন

SS IT BARI– ভালোবাসার টেক ব্লগের যেকোন ধরনের তথ্য প্রযুক্তি সম্পর্কিত আপডেট পেতে আমাদের মেইল টি সাবস্ক্রাইব করে রাখুন।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join ৪৯১ other subscribers

</div

SANAUL BARI

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ। আমি মো:সানাউল বারী।পেশায় আমি একজন চাকুরীজীবী এবং এই ওয়েবসাইটের এডমিন। চাকুরীর পাশাপাশি গত ১৪ বছর থেকে এখন পর্যন্ত নিজের ওয়েবসাইটে লেখালেখি করছি এবং নিজের ইউটিউব এবং ফেসবুকে কনটেন্ট তৈরি করি।
বিশেষ দ্রষ্টব্য -লেখার মধ্যে যদি কোন ভুল ত্রুটি হয়ে থাকে অবশ্যই ক্ষমার চোখে দেখবেন। ধন্যবাদ।