টেকনো মোবাইলের দাম ২০২৩ -মোবাইল টিপস

Rate this post

টেকনো মোবাইলের দাম-যারা মোবাইল কেনার কথা ভাবছেন এবং টেকনো মোবাইল ব্র্যান্ডকে ভালবাসেন আজকের এই পোস্টটি শুধুমাত্র তাদের জন্য টেকনো মোবাইলের দাম সম্পর্কে নতুন এই পোস্ট এবং নতুন আপডেট সবকিছু জানতে পারবেন এই পোস্টে।

২০২৩ সালের টেকনো মোবাইল কোম্পানি কি স্মার্ট ফোন গুলি বাজারে নিয়ে এসেছে এবং কোন স্মার্টফোনের স্পেসিফিকেশন কোনটি এবং কোন স্মার্টফোন আপনার জন্য দামসহ সবকিছু জানতে পারবেন ।টেকনো মোবাইলের দাম

এছাড়াও টেকনো মোবাইল ফোনটি আপনার জন্য কেনা উচিত বা উচিত না? টেকনো মোবাইল ফোনের সার্ভিস, টেকনো মোবাইল ফোনের ভালো মন্দ সবকিছু জানবেন ইনশাল্লাহ।

আসসালামু আলাইকুম আমি একজন মোবাইল টেকনিশিয়ান। বিগত ১০ বছর যাবৎ আমি মোবাইল ফোন সার্ভিস নিয়ে কাজ করে আসছি, এর পাশাপাশি মোবাইল যন্ত্রাংশ এবং মোবাইল ফোন সম্পর্কে লেখালেখি করতে ভালোবাসি কারন আমার এই লেখালেখির দ্বারা অনেকের হয়তো উপকারে আসে।

১০০০ টাকার মধ্যে মোবাইল ফোন ২০২৩

তারি ধারাবাহিকতায় এসএস আইটি বাড়ি এডমিন ভাইয়ের মাধ্যমে এই সাইটে কিছু কিছু পোস্ট মাঝে মধ্যে দিয়ে থাকি, আশা করছি যারা টেকনো নতুন মোবাইল ফোন কেনার কথা ভাবছেন আজকের এই পোস্টে ১০০% তাদের উপকারে আসবে। তবে অবশ্যই টেকনো মোবাইল সম্পর্কে জানতে পুরো পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়বেন তাহলে আপনার টেকনো মোবাইল সম্পর্কিত সকল আইডিয়া আপনার চলে আসবে।

টেকনো মোবাইল কোম্পানি সম্পর্কে কিছু কথা –

টেকনো মোবাইল কোম্পানি তাদের সার্ভিস অনেক বছর আগে থেকেই বাংলাদেশে তাদের মোবাইল কোম্পানির মোবাইল ফোনগুলি লঞ্চ করে বিজনেস করে আসছে। শুরুর দিকে তারা শুধুমাত্র বাটন মোবাইল ফোন অর্থাৎআমরা যেটাকে ফিচার মোবাইলফোন বলে থাকি। সেই ফিচার মোবাইল ফোনের মাধ্যমে বাজারে ভালো ধরনের সার্ভিস দিয়ে স্বনাম অর্জন করেছে।

তবে তাঁদের ফোনের সার্ভিস ভালো হলেও মার্কেটিং সার্ভিসগুলো ভালো না হওয়ার ফলে বাংলাদেশের তেমনভাবে জনপ্রিয় হতে পারেনি শুরুর দিকে। তবে বর্তমানে কিন্তু অনেক জনপ্রিয়তা লাভ করেছে এই টেকনো মোবাইল ফোন কোম্পানি।টেকনো মোবাইলের দাম

টেকনো মোবাইলের দাম ২০২৩

এখন চলুন শুরুতে আমরা জেনে নিই আমাদের টেকনো মোবাইল ফোন গুলির ২০২৩ সালে যতগুলি নতুন মডেল এবং সেই সকল মডেলের ফিচার এবং দাম থেকে শুরু করে ফোনগুলি আসলেই কতটুকু ব্যবহারযোগ্য সবকিছু বিস্তারিত আমরা জেনে নেই।

হতে পারে এখানেই লুকিয়ে আছে আপনার বাজেটের মধ্যে টেকনো মোবাইল ফোনের সেই মোবাইল ফোনটি যেটি আপনি খুঁজছেন।

টেকনো স্পার্ক ১০ প্রো- TECNO SPARK PRO

 টেকনো স্পার্ক টেন প্রো এই মোবাইল ফোনটি সম্পর্কে আপনাদেরকে বিস্তারিত এখন জানাবো এই মোবাইল ফোনটি সবেমাত্র বাংলাদেশ তাদের লাস্ট ভার্শন হিসাবে বাজারে এসেছে খুবই লেটেস্ট এবং জনপ্রিয় এই মোবাইল ফোনটি। আপনি মোবাইল ফোনটির ইমেজ দেখলেই আপনি বুঝতে পারবেন এই মোবাইল ফোনটি কি পরিমানে স্মার্ট একটি মোবাইল ফোন।টেকনো মোবাইলের দাম

১৫ থেকে ২০ হাজার টাকার মধ্যে টেকনো মোবাইল ফোনটি বাজারে নিয়ে আসছে অসাধারণ একটি লুকিং এর মোবাইল ফোনে এটি।

মোবাইল ফোনটিতে মানানসই চিপসেটের এবং ভালো পারফরমেন্সের র‍্যাম এবং ক্যামেরার পাশাপাশি নজর কাড়া ডিজাইন রয়েছে এই মোবাইল ফোনটিতে।

টেকনো স্পার্ক ১০ প্রো স্পেসিফিকেশন:

  • 8 ইনচি ডিসপ্লে
  • জি ৮৮ প্রসেসর
  • ফোনটিতে 4 GB এবং 8 জিবি র্যাম ব্যবহার করা হয়েছে আপনার যেটি পছন্দ আপনি সেটি নিতে পারেন।
  • স্টোরেজঃ হিসাবে 128 জিবি ব্যবহার করা হয়েছে।
  • এছাড়াও দুর্দান্ত ব্যাক ক্যামেরা 50 মেগাপিক্সেল এবং ফ্রন্ট ক্যামেরা 32 মেগাপিক্সেল ব্যবহার করা হয়েছে এবং ব্যাটারি 5000 এম্পিয়ার এর ব্যাটারি ব্যবহার করা হয়েছে।
  • টেকনো স্পার্ক ১০ প্রো এর দাম- ১৫৬৯০/১৭৬৯০

এছাড়াও আপনাদের সুবিধার্থে আমি নিচে ফোনের ইমেজ সহকারে ফুল স্পেসিফিকেশন দিয়ে দিচ্ছি। এছাড়াও আপনার আইফোনটি কেনার পূর্বে অবশ্যই নির্দিষ্ট টেকনো শোরুম থেকে আপনার ফোনটি ক্রয় করবেন সে ক্ষেত্রে আপনারা অফিশিয়াল অরিজিনাল ফোন পাবেন।

টেকনো স্পার্ক ৯টি – Tecno Spark 9T

সেলফি লাভারদের জন্য সেরা পছন্দের মোবাইল ফোন হতে পারে টেকনোর এই মডেলের ফোনটি।

যারা প্রচন্ড ছবি তুলতে ভালোবাসেন এবং ক্যামেরা ভিডিও করতে ভালোবাসেন টিকটকভিডিও থেকে শুরু করে যেকোনো ধরণের ভিডিও তাদের প্রথম পছন্দ হতে পারে টেকনো ব্যান্ডের এই মোবাইল ফোনটি।টেকনো মোবাইলের দাম

টেকনো স্পার্ক ৯টি এর স্পেসিফিকেশন

  • প্রদর্শন: 6.6 ইঞ্চি
  • প্রসেসর: মিডিয়াটেক হেলিও জি৩৭
  • RAM: 4GB
  • স্টোরেজ: 128GB
  • পিছনের ক্যামেরা: 13 মেগাপিক্সেল
  • সামনের ক্যামেরা: 32 মেগাপিক্সেল
  • ব্যাটারি: 5000 mAh
  • বর্তমানে টেকনো এই মোবাইল ফোনের বাজার দাম 14990 টাকা।

টেকনো পপ প্রো – Tecno Pop 6 Pro

এই মডেলের মোবাইল ফোনটি সাধ্যের মধ্যে 5000 মিলি এম্পিয়ার এর ব্যাটারি সুন্দর ডিজাইন যে কারো নজর কাড়বে।

10000 টাকা বাজেটের আশে-পাশের এই টেকনো মডেলের এই মোবাইল ফোনটি বাজারে প্রচুর পরিমাণে সাড়া মিলেছে।

২০২৩ সালের ৩০০০ টাকার মধ্যে সেরা কিছু স্মার্ট মোবাইল ফোন

কারণ 10000 টাকা বাজেটের মধ্যে ফিঙ্গারপ্রিন্ট থেকে সহকারে অনেক কিছু ফিচার যুক্ত করা হয়েছে টেকনোর এই মডেলের মোবাইল ফোনটিতে।টেকনো পপ ৬ প্রো – Tecno Pop 6 Pro

টেকনো পপ 6 প্রো এর স্পেসিফিকেশন

  • প্রদর্শন: 6.56 ইঞ্চি
  • প্রসেসর: MediaTek Helio A22
  • RAM: 2GB
  • স্টোরেজ: 32GB
  • পিছনের ক্যামেরা: 8 মেগাপিক্সেল
  • সামনের ক্যামেরা: 5 মেগাপিক্সেল
  • ব্যাটারি: 5000 mAh

মোবাইল ফোনটির বর্তমান মূল্য 10 হাজার 490 টাকা তবে অবশ্যই ফোনটি কেনার পূর্বে আপনারা শোরুম থেকে বর্তমান প্রাইজ জেনে তারপর ফোনটি ক্রয় করবেন।

টেকনো ক্যামন ১৯ নিও – Tecno Camon 19 Neo

১৯০০০ টাকার মধ্যে যাদের বাজেট আর যাদের পছন্দ টেকনো ব্যান্ডের মোবাইল।তাদের জন্য টেকনোর এই মডেলের ফোনটি দুর্দান্ত একটি ফোন হবে আর সবচাইতে বড় কথা এই ফোনটি শুধুমাত্র ছবি এবং ভিডিওর কথা চিন্তা করে প্রচুর পরিমাণে ক্যামেরার লেন্স ব্যবহার করা হয়েছে।

তাই যারা ফটোগ্রাফি ছবি এবং ভিডিও করতে ভালোবাসেন তারা 19 হাজার টাকা বাজেটের মধ্যে এই মোবাইল ফোনটি টেকনোর আপনি কিনলে অবশ্যই আপনি জিতবেন।টেকনো ক্যামন ১৯ নিও – Tecno Camon 19 Neo

চলুন এখন আমরা সংক্ষেপে এই ফোনটির স্পেসিফিকেশন দেখি-

  • প্রদর্শন: 6.8 ইঞ্চি
  • প্রসেসর: মিডিয়াটেক হেলিও জি 85
  • পিছনের ক্যামেরা: 48 মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা
  • সামনের ক্যামেরা: 32 মেগাপিক্সেল
  • RAM: 6 GB
  • স্টোরেজ: 128GB
  • ব্যাটারি: 5000 mAh

এই মডেলের মোবাইল ফোনটির বর্তমান বাজারমূল্য 18990 টাকা তবে অবশ্যই আপনি ফোনটি কেনার পূর্বে টেকনো শোরুম থেকে অফিশিয়াল মোবাইল ফোনটি প্রাইজ জেনে তারপর যেকোন শোরুম থেকে ক্রয় করুন।

টেকনো প্যুভয়র ৪ – Tecno Pouvoir 4

যারা ১১ থেকে ১২ হাজার টাকা বাজেটের মধ্যে টেকনো মোবাইল ব্র্যান্ডের মোবাইল ফোন খুঁজছেন বিশাল এই ডিসপ্লে এবং অধিক শক্তিশালী ব্যাটারি একটি ফোন হতে পারে তাদের জন্য এটি।

গুগল নিউজে SS IT BARI সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 

এছাড়াও টেকনোর এই সিরিজের যতগুলি মডেলের মোবাইল ফোন রয়েছে। তার মধ্যে সবচাইতে উন্নত কনফিগারেশনের মোবাইল ফোন এটি বাংলাদেশ এই মোবাইল ফোনটি এখনো পর্যন্ত এভেলেবেল আছে যারা এই বাজেটের মধ্যে এই ধরনের মোবাইল ফোন খুঁজছেন তাদের জন্য খুবই ভাল একটি মোবাইল ফোন হতে পারে।টেকনো প্যুভয়র ৪ – Tecno Pouvoir 4

নিচে মোবাইল ফোনটির সাধারণত যে ধরনের কনফিগারেশন আমাদের দরকার সেই স্পেসিফিকেশন গুলি দিয়ে দিলাম আপনারা দেখে মোবাইল ফোনটি অবশ্যই শোরুম থেকে বর্তমান দাম জেনে তারপর ক্রয় করার অনুরোধ রইলো।

টেকনো স্পার্ক প্রো – Tecno Spark 8 Pro

১৫ হাজার টাকা বাজেটের মোবাইল ফোনে যারা সব ধরনের মোবাইল ফোনের ফিচার খুঁজে থাকেন তাদের জন্য এই মোবাইল ফোনটি এই মোবাইল ফোনটিতে 33 ওয়ার্ডের ফাস্ট চার্জার থেকে শুরু করে সব ধরনের ফিচারই আপনার যুক্ত রয়েছে।টেকনো স্পার্ক ৮ প্রো – Tecno Spark 8 Pro

আশা করছি বাংলাদেশ থেকে যারা স্মার্ট মোবাইল হাতঘড়ি পড়ার কথা ভাবছেন।তারা  উপরের এই মডেল গুলি থেকে আপনি আপনার পছন্দের স্মার্ট মোবাইল হাত ঘড়ি কিনলে আপনি অবশ্যই ভালো সার্ভিস পাবেন।

শেষ কথা -আমি আমার ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে এই মডেল গুলি আপনাদের সামনে শেয়ার করেছি। এছাড়াও আপনারা চাইলে এই মডেল গুলির দাম শোরুম থেকে বা হেল্পলাইনে কল দিয়ে কিন্তু জেনে নিয়ে ক্রয় করবেন।

পোস্ট ট্যাগ-

টেকনো মোবাইলের দাম ২০২৩,টেকনো মোবাইল দাম ৪ ৬৪,টেকনো মোবাইল ২০২১ বাংলাদেশ প্রাইস,টেকনো মোবাইল দাম বাংলাদেশ ২০২৩,টেকনো মোবাইল দাম ৩ ৬৪,টেকনো 6 দাম কত,টেকনো 4/64 বাংলাদেশ প্রাইস,টেকনো মোবাইল দাম ৪ ১২৮

স্বাস্থ্যকর খাবার সম্পর্কে জানতে ভিজিট করুন –  www.usitbari.com

অনলাইনে স্বপ্নপূরণ এবং টাকা আয় করতে ভিজিট করুন –   www.workupplace.com

ব্লগিং থেকে আর্নিং সম্পর্কিত টিপস পেতে ভিজিট করুন- https://www.youtube.com/@ssitbari2832

Oppo A56: 5G পাওয়ার ফুল ব্যাটারি, দাম 20 হাজার টাকার কম

TVS Radeon: মধ্যবিত্তের প্রিয় এই বাইক, পাওয়া যাবে মোট ১১টি কালারে

Oppo A54s: দুর্দান্ত ক্যামেরা ও শক্তিশালী ব্যাটারি সহ লঞ্চ হল-India & BD

50MP ক্যামেরার সাথে মোটোরোলার নতুন ফোনে মিলবে নোট লেখা ও আঁকার বিশেষ সুবিধা

SS IT BARI– ভালোবাসার টেক ব্লগের যেকোন ধরনের তথ্য সম্পর্কিত আপডেট পেতে আমাদের মেইল টি সাবস্ক্রাইব করে রাখুন।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 503 other subscribers

 

প্রতিদিন আপডেট পেতে আমাদের নিচের দেয়া এই লিংক এ যুক্ত থাকুন

SS IT BARI- ফেসবুক গ্রুপে যোগ দিয়ে প্রযুক্তি বিষয়ক যেকোনো প্রশ্ন করুনঃ এখানে ক্লিক করুন

SS IT BARI- ফেসবুক পেইজ লাইক করে সাথে থাকুনঃ এখানে ক্লিক করুন।
SS IT BARI- ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে :এখানে ক্লিক করুন এবং দারুণ সব ভিডিও দেখুন।

SS IT BARI- টুইটার থেকে আমাদের খবর সবার আগে পেতে : এখানে ক্লিক করুন।

SS IT BARI- লিংকদিন থেকে আমাদের খবর সবার আগে পেতে : এখানে ক্লিক করুন।

SS IT BARI- ইনস্টাগ্রাম থেকে আমাদের খবর সবার আগে পেতে : এখানে ক্লিক করুন।

SS IT BARI- টুম্বলার (Tumblr)থেকে আমাদের খবর সবার আগে পেতে :এখানে ক্লিক করুন।

SS IT BARI- পিন্টারেস্ট (Pinterest)থেকে আমাদের খবর সবার আগে পেতে : এখানে ক্লিক করুন।

Mail Subscriber for English Post

Subscribe to our mail to get any kind of Healthy Food related information!

Join 503 other subscribers

Sanaul Bari

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ। আমি মো:সানাউল বারী।পেশায় আমি একজন চাকুরীজীবী এবং এই ওয়েবসাইটের এডমিন। চাকুরীর পাশাপাশি গত ১৪ বছর থেকে এখন পর্যন্ত নিজের ওয়েবসাইটে লেখালেখি করছি এবং নিজের ইউটিউব এবং ফেসবুকে কনটেন্ট তৈরি করি। বিশেষ দ্রষ্টব্য -লেখার মধ্যে যদি কোন ভুল ত্রুটি হয়ে থাকে অবশ্যই ক্ষমার চোখে দেখবেন। ধন্যবাদ।