টেকনোলজি সম্পর্কিত বাংলা কিওয়ার্ডের লিস্ট |গুগল এডসেন্স গ্যারান্টেড

বাংলা কিওয়ার্ডের লিস্ট-আসসালামু আলাইকুম আশা করছি সকলে ভালো আছেন, বাংলা HIGH পিসি কিওয়ার্ড এবং কোন কিওয়ার্ডগুলি নিয়ে আপনি কাজ করলে সেই কিওয়ার্ডের মাধ্যমে আপনার ওয়েবসাইটে যখন পোস্ট করবেন তখন কোন ধরনের কোন লো ভ্যালু কনটেন্ট বা কন্টেন্টের কারনে গুগল এডসেন্স অ্যাপ্রভাল।এ ধরনের কোন সমস্যার সম্মুখীন হবেন না।বাংলা কিওয়ার্ডের লিস্ট

এজন্য আজকে আমি আপনাদের সুবিধার্থে যারা ব্লগিংয়ে ফিউচার টাইম বা ব্লগিংয়ে আপনারা ইতিপূর্বে কাজ শুরু করেছেন বা ওয়েবসাইট তৈরি করেছেন কিন্তু  গুগল এডসেন্স পাচ্ছেন না। তাদের জন্য আজকে আমি টেকনোলজির সম্পর্কিত কিছু কি ওয়ার্ডের লিস্ট আপনাদেরকে দিয়ে দিব, যে কিওয়ার্ড গুলি নিয়ে আপনি যদি নিজের ভাষায় রিচার্জ করে করে সম্পূর্ণ এসইও কমপ্লিট করে সুন্দরভাবে অর্গানিক মেথডে আপনার সাইটে পোস্ট করে Google এডসেন্সের জন্য এপ্লাই করেন। তাহলে আমি আপনাদেরকে হান্ডেট পার্সেন্ট গ্যারান্টি দিয়ে বলব কনটেন্টের কোন ধরনের কোন ইস্যুতে আপনার গুগল এডসেন্স কখনোই ফেল করবে না।

এভাবে কিওয়ার্ড রিসার্চ করুন ৭ দিনে পোস্ট রেংক হবে

এছাড়াও যারা বাংলা কিওয়ার্ড নিয়ে কাজ করছেন। আপনি প্রচুর পরিমাণে ট্রাফিক বা আপনার পোস্টগুলি আপনি গুগলের রেংক করতে পারছেন না বা আপনার এই কিওয়ার্ডের কারণে সিপিসি বৃদ্ধি হচ্ছে না তাদের জন্য খুবই উপকারে আসবে এই কিওয়ার্ড গুলি।

নিয়ে আপনি পোস্ট করলে যে সকল উপকার হবে –

১.এই কিওয়ার্ড গুলি হাই সার্চ ভলিউম বাট নো কম্পিটিশন।

হাই সার্চ ভলিউম এবং লো কম্পিটিশন বিষয়টি যারা জানেন না একটু আপনাদেরকে সংক্ষেপে আলোচনা করি। আপনি যখন নতুন ব্লগিং কাজ করবেন বা ওয়েবসাইটে ট্রাফিক নিয়ে আসবেন বা গুগল এডসেন্স অ্যাপ্রুভ করাবেন সাইটটিকে তখন অবশ্যই আপনার হাই সার্চ ভলিউমের কিওয়ার্ড এবং লো কম্পিটিশনের কেউ আর নিয়ে কাজ করতে হবে।

হাই সার্চ ভলিউম হচ্ছে যে সকল কিওয়ার্ডে প্রচুর পরিমাণ সার্চ পড়ে থাকে। এবং লো কম্পিটিশন হচ্ছে প্রচুর পরিমাণে সার্চ পড়বে কিন্তু কম্পিটিটার খুবই কম অর্থাৎ এই কিওয়ার্ড  দিয়ে গুগলে লেখালেখি রয়েছে খুবই কম সংখ্যক কম্পিটিটরের।

আশা করছি হাই সার্চ ভলিউম এবং লো কম্পিটিটার কিওয়ার্ড সম্পর্কে আপনারা পূর্ণাঙ্গ ধারণা পেয়ে গেছে ।

২.লো ভ্যালু কনটেন্ট ইস্যু -আপনারা এই বাক্যটির সঙ্গে অনেকেই পরিচিত যারা ব্লগিং নিয়ে কাজ করার পরেও বারবার আপনার গুগল এডসেন্স রিজেক্ট করেছে শুধুমাত্র লো ভেলু কনটেন্টের কারণে। এজন্য এই কিওয়ার্ডগুলি আমার রিচার্জ করা পরীক্ষিত কি হোয়াট এই কিওয়ার্ডগুলি নিয়ে আপনি সুন্দর ভাবে আপনার ওয়েবসাইটে যদি অর্গানিক মেথডে এসিও করে পোস্ট করে থাকেন তাহলে অবশ্যই google এডসেন্সের অ্যাপ্রভাল পেয়ে যাবেন।

৩.অর্গানিক ট্রাফিক সমস্যার সমাধান -এই কিওয়ার্ডের লিস্ট ধরে আপনি ধারাবাহিকতা ঠিক রেখে প্রতিদিন বা প্রতি দুইদিন পরপর একটি করে অর্গানিকভাবে যদি আপনি পোস্ট করেন। তাহলে আপনার কিন্তু রেগুলার অর্গানিক ভিজিটর আপনার ওয়েবসাইটে অটোমেটিকলি চলে আসবে।

Spam Update অনুসারে সঠিক নিয়মে পোস্ট লেখার নিয়ম

৪.নতুন পোস্ট নতুন সাইট google এর র‍্যাঙ্ক করা -যাদের সাইট নতুন এবং এই পোস্টগুলিও নতুন সাইটে তাদের এই কিওয়ার্ড ধরে যদি পোস্ট করা হয় সেক্ষেত্রে এই পোস্টগুলি কিন্তু হান্ড্রেড পার্সেন্ট চার্জ থাকে গুগলের প্রথম পেজের রেংক হতে।

এছাড়াও আপনারা জানেন ব্লগিং ক্যারিয়ারের বা ওয়েবসাইটের প্রাণী হচ্ছে কিওয়ার্ড অর্থাৎ যে কিওয়ার্ড গুলি আপনি রিচার্জ করে আপনার সাইটে পোস্ট করবেন সেগুলি কিন্তু ব্লগিংয়ের প্রাণ।

গুগল নিউজে SS IT BARI সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন

এজন্য যারা টেকনোকোলজি সম্পর্কিত বাংলা ওয়েবসাইট নিয়ে কাজ করার কথা ভাবছেন বা কাজ করছেন বা কাজ করবেন তাদের জন্য এই পোস্টটি কিন্তু খুবই উপকারে আসবে কারণ এই কিওয়ার্ড গুলি নিয়ে আপনি কাজ করবেন।

Google adsense ad limit সমস্যা কেন আসে এবং সমাধান করার উপায়

এখন আমি নিচে আপনাদেরকে এই কি ওয়ার্ডের লিস্ট দিয়ে দিচ্ছি এই লিস্ট থেকে আপনি একটি একটি করে রেগুলার বেচে ধারাবাহিকতা ঠিক রেখে আপনার সাইটের জন্য পোস্ট রেডি করে পোস্ট করুন।

SL Keyword
1 শাওমি মোবাইল price in bangladesh 2022
2 মোবাইল নাম্বার দিয়ে ভোটার আইডি কার্ড বের করা
3 মোবাইল ট্রেন টিকেট বুকিং
4 মোবাইল ফোনের দাম 2022 বাংলাদেশ
5 12 হাজার টাকার মোবাইল vivo
6 স্যামসাং মোবাইল ফোনের দাম ২০২১
7 রেডমি মোবাইলের দাম
8 বাটন মোবাইল এর দাম
9 10000 টাকার মধ্যে ভিভো মোবাইল
10 স্যামসাং মোবাইল প্রাইস ইন বাংলাদেশ 2022
11 কোন মোবাইল সবচেয়ে ভালো ২০২২
12 স্যামসাং মোবাইল ফোনের দাম ২০২২
13 বাটন মোবাইল এর দাম ২০২২
14 ভিভো মোবাইল বাংলাদেশ প্রাইস
15 পুরাতন দলিল বের করুন খুব সহজে নিজের মোবাইল দিয়ে
16 মোবাইল নাম্বার দিয়ে ফেসবুক আইডি বের করা
17 মোবাইল নাম্বার দিয়ে পরিচয় বের করা
18 মোবাইলে রেজাল্ট দেখার নিয়ম
19 ইনফিনিক্স মোবাইল দাম কত
20 15000 টাকার মধ্যে ভালো মোবাইল বাংলাদেশ
21 500 টাকার মোবাইল ঘড়ি
22 নকিয়া বাটন মোবাইল দাম ২০২২
23 শাওমি মোবাইল দাম বাংলাদেশ ২০২২
24 ৪০০০ টাকার মধ্যে ভালো মোবাইল
25 ওয়ালটন মোবাইল প্রাইস ইন বাংলাদেশ
26 মোবাইলে ইউটিউব ভিডিও ডাউনলোড
27 ইসলামিয়া চক্ষু হাসপাতাল ফার্মগেট ঢাকা মোবাইল নাম্বার
28 ভাতার টাকা মোবাইলে দেখার নিয়ম
29 ইসলামিয়া চক্ষু হাসপাতাল ফার্মগেট ঢাকা মোবাইল নাম্বার
30 অপু মোবাইল দাম কত ২০২১
31 মোবাইলে কিভাবে brta -র রেজিস্ট্রেশন, লাইসেন্স চেক করবেন
32 সবচেয়ে কম দামে বাটন মোবাইল

 

আশা করছি উপরের কিওয়ার্ড গুলি যারা নতুন ব্লগিং নিয়ে কাজ শুরু করেছেন বা কাজ করছেন বা Google এডসেন্স এর সমস্যায় ভুগছেন তাদের উপকারে আসবে। এছাড়াও আপনারা যারা টেকনোলজির বাহিরে অন্যান্য কোন নিচ নিয়ে আপনাদের ওয়েবসাইট সাজিয়েছেন তারা অবশ্যই আমাকে মেসেঞ্জারে হোক পোস্ট কমেন্টসে হোক আর ভিডিও কমেন্টসে হোক অবশ্যই আপনারা জানিয়ে দিবেন আপনার নিজ সম্পর্কিত কি ওয়ার্ডের প্রয়োজন হলে।

পোস্ট ট্যাগ-

কিওয়ার্ড রিসার্চ কি?,কিওয়ার্ড কি,Google Keyword Planner,প্রধান কিওয়ার্ড কত ওয়ার্ডের মধ্যে হওয়া যুক্তিযুক্ত,কিওয়ার্ড রিসার্চ কেন এত গুরুত্বপূর্ণ,কিওয়ার্ড কত প্রকার,৩০০ ওয়ার্ডের মধ্যে কীওয়ার্ড কতবার লেখা যেতে পারে?,কিওয়ার্ড রিসার্চ কিভাবে করতে হয়

আরও পরুন-

গুগল এডসেন্স থেকে টাকা উত্তোলন করার জন্য বাংলাদেশের কোন ব্যাংক ব্যবহার করা দরকার?

আপনার ব্লগে ভিজিটর বাড়ানোর 100% কার্যকরী উপায়।প্রমাণ সহ বিস্তারিত

Blogging Tips । গুগল এডসেন্স অ্যাপ্রুভ না পাওয়ার কারণ-2022

Blogging Tips। এসইও টুলস এর সঠিক ব্যবহার এবং গুগল অ্যাডসেন্স পাওয়ার উপায়-2022

SS IT BARI– ভালোবাসার টেক ব্লগের যেকোন ধরনের তথ্য প্রযুক্তি সম্পর্কিত আপডেট পেতে আমাদের মেইল টি সাবস্ক্রাইব করে রাখুন।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join ৫০৬ other subscribers

SANAUL BARI

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ। আমি মো:সানাউল বারী।পেশায় আমি একজন চাকুরীজীবী এবং এই ওয়েবসাইটের এডমিন। চাকুরীর পাশাপাশি গত ১৪ বছর থেকে এখন পর্যন্ত নিজের ওয়েবসাইটে লেখালেখি করছি এবং নিজের ইউটিউব এবং ফেসবুকে কনটেন্ট তৈরি করি।
বিশেষ দ্রষ্টব্য -লেখার মধ্যে যদি কোন ভুল ত্রুটি হয়ে থাকে অবশ্যই ক্ষমার চোখে দেখবেন। ধন্যবাদ।