এবার চাকরির সুযোগ, ঢাকার বাহিরে, বেতন ৪৫০০০

এবার চাকরির সুযোগ, ঢাকার বাহিরে, বেতন ৪৫০০০:হ্যাঁ সত্যি শুনছেন,আজকে যে নিয়োগ বিজ্ঞপ্তি জানাবো তা হচ্ছে ঢাকার বাহিরে এবং প্রতি মাসে সর্বোচ্চ বেতন 45000 টাকা।

আপনার জন্যঅর্থ মন্ত্রণালয়ের অধীনে এসএসসি পাসে চাকরির সুযোগ

তো চলুন জেনে নিই?কি  চাকরি এবং কোন কোম্পানির নিয়োগ বিজ্ঞপ্তি সহকারে বিস্তারিত।এবার চাকরির সুযোগ, ঢাকার বাহিরে, বেতন ৪৫০০০ হ্যাঁ সত্যি শুনছেন,আজকে যে নিয়োগ বিজ্ঞপ্তি জানাবো তা হচ্ছে ঢাকার বাহিরে এবং প্রতি মাসে সর্বোচ্চ বেতন 45000 টাকা। তো চলুন জেনে নিই?কি চাকরি এবং কোন কোম্পানির নিয়োগ বিজ্ঞপ্তি সহকারে বিস্তারিত। গ্রাম উন্নয়ন কর্ম সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি "রিকোভারি এন্ড এডভান্সমেন্ট অফ ইনফর্মাল সেক্টর ইম্প্লেমেন্ট" প্রজেক্টে লোকবল নিয়োগ দেবে, আগ্রহীরা চাইলে অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবে। পদের নাম: কেস ম্যানেজমেন্ট অফিসার। পদ সংখ্যা: নির্দিষ্ট করা নেই. আবেদনের যোগ্যতা: সমাজকর্ম, সমাজকল্যাণ, সমাজবিজ্ঞান, মনোবিজ্ঞান, ক্লিনিক্যাল সাইকোলজি, এডুকেশনাল সাইকোলজিতে মাস্টার্স। কোনো তৃতীয় বিভাগ একাডেমিক পর্যায়ে গ্রহণযোগ্য নয়। কম্পিউটার পরিচালনায় পারদর্শী হতে হবে। অফিস অ্যাপ্লিকেশনে দক্ষ হতে হবে। যোগাযোগ দক্ষতা, ইংরেজি ও বাংলায় সাবলীলতা থাকতে হবে। পোস্ট সংক্রান্ত কাজে কমপক্ষে ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বয়সসীমা 45 বছরের মধ্যে হতে হবে। বেতন ও সুবিধা: 45,000 টাকা। প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী অন্যান্য সুবিধাও দেওয়া হবে। অনলাইনে আবেদন যেভাবে : আগ্রহীদের অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন করতে ক্লিক করুন এখানে। যেভাবে আবেদন করবেন: আগ্রহী প্রার্থীদের সহকারী পরিচালক, মানবসম্পদ বিভাগ, গ্রাম উন্নয়ন কাজ, ZUK টাওয়ার, বনানী, বগুড়া - 5800 বরাবর সিভি পাঠাতে হবে। আবেদনের শেষ তারিখ: জুন 15, 2022

গ্রাম উন্নয়ন কর্ম সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি “রিকোভারি এন্ড এডভান্সমেন্ট অফ ইনফর্মাল সেক্টর ইম্প্লেমেন্ট” প্রজেক্টে লোকবল নিয়োগ দেবে, আগ্রহীরা চাইলে অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবে।

পদের নাম: কেস ম্যানেজমেন্ট অফিসার।

পদ সংখ্যা: নির্দিষ্ট করা নেই.

আবেদনের যোগ্যতা: সমাজকর্ম, সমাজকল্যাণ, সমাজবিজ্ঞান, মনোবিজ্ঞান, ক্লিনিক্যাল সাইকোলজি, এডুকেশনাল সাইকোলজিতে মাস্টার্স।

কোনো তৃতীয় বিভাগ একাডেমিক পর্যায়ে গ্রহণযোগ্য নয়।

কম্পিউটার পরিচালনায় পারদর্শী হতে হবে। অফিস অ্যাপ্লিকেশনে দক্ষ হতে হবে। যোগাযোগ দক্ষতা, ইংরেজি ও বাংলায় সাবলীলতা থাকতে হবে।

গুগল নিউজে SS IT BARI সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন

পোস্ট সংক্রান্ত কাজে কমপক্ষে ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বয়সসীমা 45 বছরের মধ্যে হতে হবে।

বেতন ও সুবিধা: 45,000 টাকা। প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী অন্যান্য সুবিধাও দেওয়া হবে।

অনলাইনে আবেদন যেভাবে : আগ্রহীদের অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন করতে ক্লিক করুন এখানে।

যেভাবে আবেদন করবেন: আগ্রহী প্রার্থীদের সহকারী পরিচালক, মানবসম্পদ বিভাগ, গ্রাম উন্নয়ন কাজ, ZUK টাওয়ার, বনানী, বগুড়া – 5800 বরাবর সিভি পাঠাতে হবে।

আবেদনের শেষ তারিখ: জুন 15, 2022

আপনার জন্য-

বিকাশ একাধিক পদে লোক নিচ্ছে । বিকাশ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি

মাসে ৮০ হাজার টাকা বেতনে চাকরি, সাপ্তাহিক ছুটি ২ দিন

বাংলাদেশ রেলওয়েতে  বিশাল সংখ্যক লোক নিয়োগ -লোক নেবে ৬৬৪ জন

৭৫০০০ টাকা বেতনে ,রেড ক্রিসেন্ট সোসাইটিতে চাকরির সুযোগ

৪৬২ জনের চাকরির সুযোগ রাঙ্গামাটিতে ,নিয়োগ বিজ্ঞপ্তি

নতুন আপডেট চাকরি সম্পর্কিত বাংলাদেশের সকল নিয়োগ পত্র এবং চাকরি সম্পর্কিত সঠিক তথ্য জানতে আমাদের ওয়েবসাইট এ সাবস্ক্রাইব করে রাখুন, তাহলে পরবর্তী যেকোনো ধরনের চাকরির খবর পোস্ট করার সঙ্গে সঙ্গে আপনার ইমেইলে পৌঁছে যাবে সবার আগে।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join ৪০৭ other subscribers

mini akter

বাংলাদেশের সব ধরনের আপডেট চাকরির লেখালেখি করে থাকি SS IT BARI- ভালোবাসার টেক ব্লগ ওয়েব সাইটের মাধ্যমে এবং সবসময় চেষ্টা করে থাকি সঠিক তথ্য দিয়ে সবার উপকারে আসার জন্য,এরপরেও আমার লেখালেখি বা কোনো তথ্যের যদি ভুল থেকে থাকে, তাহলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।নতুন চাকরির আপডেট পেতে এখানে ভিজিট করুন 

Leave a Reply

Your email address will not be published.